Explore online eSports betting

এই ইস্পোর্টস বেটিং গাইড বিষয়, সেরা ইস্পোর্টস বেটিং সাইট এবং আরও অনেক কিছু সম্পর্কে বেটরদের যা জানা দরকার তার বিশদ বিবরণ। এতে কোন সন্দেহ নেই যে eSports এমন একটি শিল্প যা মহামারী চলাকালীনও উন্নতি অব্যাহত রেখেছে। স্ট্যাটিস্তার সাম্প্রতিক অনুমানগুলি দেখায় যে 2021 eSports বাজারের আকারের মূল্য $1.08 বিলিয়নের বেশি, যা 2020 থেকে প্রায় 50% বৃদ্ধি পেয়েছে।

ইস্পোর্টস বেটিং শিল্পও দ্রুত বৃদ্ধি পেয়েছে। মহামারীর উচ্চতায় সমস্ত ঐতিহ্যবাহী লাইভ ম্যাচ স্থগিত হওয়ার সাথে সাথে, eSports একটি ভক্তের প্রিয় হয়ে উঠেছে কারণ তাদের একটি মানবিক স্পর্শ রয়েছে, ভার্চুয়াল স্পোর্টসের বিপরীতে, ততক্ষণে একমাত্র অন্য বিকল্প।

Explore online eSports betting

এই CS: GO বেটিং গাইডে, বেটররা ফার্স্ট-পারসন শুটার ভিডিও গেমে বাজি ধরার বিষয়ে তাদের যা জানা দরকার তা খুঁজে পেতে পারে। এটা গেমপ্লে এবং নিয়ম হোক বা বাজি বাজার এবং মতভেদ, এই পৃষ্ঠাটি সব বলে। কোন সন্দেহ নেই যে eSports বেটিং দখল করছে। 

আরো দেখুন...

ডোটা 2 হল সেই ভিডিও গেমগুলির মধ্যে একটি যা যথেষ্ট অনুসরণ করে। আজকে (2021 সালের হিসাবে), সারা বিশ্বের লক্ষ লক্ষ খেলোয়াড় গেমপ্লেতে তাদের ন্যায্য অংশ পাওয়ার জন্য একে অপরের সাথে সংযোগ স্থাপন করেছে। প্রকৃতপক্ষে, প্রতি মাসে অন্তত 10 মিলিয়ন মানুষ এই গেমটি খেলে। খেলোয়াড়দের প্রতিদ্বন্দ্বিতা করার জন্য গেমটিতে প্রচুর টুর্নামেন্ট এবং লিগ রয়েছে। 

আরো দেখুন...

লিগ অফ লিজেন্ডস (LoL) গেমিং ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় গেমগুলির মধ্যে একটি হয়ে উঠেছে, যেখানে লক্ষাধিক লোক প্রতিদিন ঘন্টার পর ঘন্টা খেলে। এটি একটি মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধের ক্ষেত্র (MOBA) যা 2009 সালে Riot Games দ্বারা প্রকাশিত হয়েছিল। এটি চার বছর আগে বিশ্ব সাইবার গেমে একটি eSport হিসাবে একীভূত হয়েছিল। 

আরো দেখুন...

ভ্যালোরেন্ট এস্পোর্টস বেটিং হল এস্পোর্টস বেটিং দৃশ্যে ঘটতে থাকা সবচেয়ে উল্লেখযোগ্য জিনিসগুলির মধ্যে একটি। এই নির্দেশিকায়, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS: GO) এবং ফোর্টনাইট-এর মতো এস্পোর্টস দৃশ্য এবং বাজি শিল্প উভয় ক্ষেত্রেই এই তুলনামূলকভাবে নতুন গেমে বাজি ধরার বিষয়ে যা যা জানার আছে তা খুঁজে বের করুন।

আরো দেখুন...

অনেক জনপ্রিয় এস্পোর্ট গেমগুলি সাম্প্রতিক ফ্র্যাঞ্চাইজিগুলি থেকে এসেছে। যাইহোক, মর্টাল কম্ব্যাট সিরিজটি ভিন্ন কারণ 1990 এর দশকের শেষের দিক থেকে প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এর মানে হল যে এটি ইন্টারনেট-ভিত্তিক স্পোর্টস জুয়ার ধারণার পূর্ববর্তী। যদিও পরবর্তী মর্টাল কম্ব্যাট কিস্তিগুলি গ্রাফিক্স এবং গেমপ্লেতে অগ্রগতি করেছে, 1992 সালে প্রথম গেমটি প্রকাশের পর থেকে মূল উপাদানগুলি একই রয়ে গেছে। 

আরো দেখুন...

সাম্প্রতিক বছরগুলিতে যুদ্ধ রয়্যাল গেমগুলি ইস্পোর্টস বেটিং সম্প্রদায়ের মধ্যে খুব জনপ্রিয় বলে প্রমাণিত হয়েছে। এর একটি ভাল উদাহরণ হল এফপিএস কল অফ ডিউটি: ওয়ারজোন। এটি বিনামূল্যে খেলা এবং বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে উপলব্ধ। এর মধ্যে বর্তমান প্রজন্মের প্লেস্টেশন এবং এক্সবক্স কনসোলগুলির পাশাপাশি পিসিগুলির সংস্করণগুলি অন্তর্ভুক্ত রয়েছে৷ CoD: ওয়ারজোন একটি স্বতন্ত্র শিরোনাম না হয়ে 2019 মডার্ন ওয়ারফেয়ার কিস্তির একটি অংশ। এটি মডার্ন ওয়ারফেয়ার কন্টেন্ট আপডেটের ২য় সিজনের সময় প্রকাশিত হয়েছিল। এর মানে হল যে একটি বড় প্রতিষ্ঠিত CoD প্লেয়ার বেস এটি অ্যাক্সেস করতে সক্ষম হয়েছিল।

আরো দেখুন...

বিশ্বব্যাপী জনপ্রিয়, StarCraft II (SC II) খেলোয়াড়দের চ্যালেঞ্জ করে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় কিছু এস্পোর্টস টুর্নামেন্টে প্রতিযোগিতায় পরাজিত করার জন্য রিয়েল-টাইম কৌশল কাজে লাগাতে। 2010 সালে চালু হওয়ার পর থেকে, SC II একটি অসাধারণ অনুসরণের অভিজ্ঞতা অব্যাহত রেখেছে। এমনকি Dota 2 এবং League of Legends-এর মতো সেরা গেমগুলি esports প্রতিযোগিতায় শীর্ষস্থান অর্জন করেও, StarCraft II এখনও একটি বিশাল অনুসারীকে আকর্ষণ করে।

আরো দেখুন...

বেশ কয়েক বছর আগে ইউবিসফ্ট দ্বারা প্রকাশিত, টম ক্ল্যান্সির রেইনবো সিক্স সিজ বর্তমানে উচ্চ-র্যাঙ্কিং এস্পোর্টস গেমের বিভাগে রয়েছে। বেশিরভাগ লোক এই ফার্স্ট-পারসন শুটার (FPS) ভিডিও গেমটিকে উল্লেখ করে, যা Ubisoft মন্ট্রিল 2015 সালে R6 হিসাবে প্রকাশ করেছিল। প্রাথমিকভাবে, এটি এক্সবক্স ওয়ান, মাইক্রোসফ্ট উইন্ডোজ এবং প্লেস্টেশন 4-এ উপলব্ধ ছিল। কয়েক বছর পরে, 2020 সালের ডিসেম্বরে, এক্সবক্স সিরিজ X/S এবং প্লেস্টেশন 5-এ খেলার যোগ্য একটি আপগ্রেড করা রেইনবো সিক্স সংস্করণ প্রকাশ করা হয়েছিল, যা এই গেমটিকে আরও FPS-এ উপলব্ধ করে। বিশ্বব্যাপী ভক্ত। 

আরো দেখুন...

Age of Empires

eSports বেটিং এর ইতিহাস সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

eSports বেটিং এর ইতিহাস সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

eSports এর উৎপত্তি 1971 সালের একটি ইভেন্টে করা যেতে পারে যখন আন্তঃবিভাগীয় শিক্ষার্থীরা একটি ভিনটেজ স্পেসওয়ার গেমে অংশগ্রহণ করেছিল। যদিও এটি একটি ইস্পোর্ট ছিল না, এটি প্রথম প্রতিযোগিতামূলক গেমিং ইভেন্ট, 1980 স্পেস ইনভেডারস চ্যাম্পিয়নশিপের পথ তৈরি করেছিল।

কিন্তু বাজি ধরার জন্য, গত দশকের শুরু পর্যন্ত ইস্পোর্টস বেটিং বাস্তবে পরিণত হয়নি। এটি এমন একটি সময়ে ছিল যখন প্রতিযোগিতামূলক ভিডিও গেমের দৃশ্য অনলাইন মাল্টিপ্লেয়ার টুর্নামেন্টগুলি হোস্ট করতে শুরু করেছিল। তাই আগে জুয়ার দৃশ্যে বাজি ধরা যেত।

তবুও, উদ্বেগ ছিল যে বেশিরভাগ খেলোয়াড় যারা eSports উপভোগ করেছিল তাদের বয়স 18 বছরের কম ছিল, যার অর্থ তাদের জুয়া খেলার অনুমতি ছিল না। আর কি চাই? ভিডিও গেমগুলি অত্যন্ত অনিয়ন্ত্রিত ছিল, তাই ম্যাচ কারচুপির সমস্যা দেখা দেবে।

কিন্তু জনপ্রিয়তার সাথে সাথে ইস্পোর্টস দল, জিনিস একটি ভিন্ন মোড় নিয়েছে. প্রথমত, eSports আরও জনপ্রিয় হয়েছে, এমনকি প্রাপ্তবয়স্কদেরও আকৃষ্ট করেছে যারা আইনত বাজি ধরার অনুমতি পেয়েছে। তারপরে এসেছে বিশাল স্পনসরশিপ ডিল এবং বিপুল দর্শকসংখ্যা যা প্রতিযোগিতামূলক ভিডিও গেমিংকে পরবর্তী স্তরে নিয়ে গেছে।

লাইভ esports বাজি esports bettors জন্য একটি খুব জনপ্রিয় পদ্ধতি হয়ে উঠেছে. এটা বাজি একটি খুব উত্তেজনাপূর্ণ উপায়.

Esports একটি প্রতিযোগিতামূলক বিনোদন যেখানে পেশাদার খেলোয়াড়দের চুক্তি এবং মোটা বেতন চেক আছে, ঠিক ঐতিহ্যগত প্রো অ্যাথলেটদের মতো। প্রচুর শীর্ষস্থানীয় টুর্নামেন্ট রয়েছে যা মিলিয়ন মিলিয়ন ডলার পুরস্কারের অর্থ আকর্ষণ করে।

অন্যদিকে, বুকমেকাররা ইস্পোর্টস বুকমেকার যুগের ক্রমবর্ধমান চাহিদার মধ্যে ট্যাপ করেছে। অপারেটররা ভার্চুয়াল গেমের পরিপূরক করার জন্য খেলোয়াড়দের সর্বশেষ ই-স্পোর্টস বাজারের অফার করার জন্য ছুটে আসছে, যার মধ্যে সেই মানবিক স্পর্শের অভাব রয়েছে।

সমস্ত ইঙ্গিত থেকে, esportsbets সমগ্র অনলাইন জুয়া শিল্পে দ্রুত বর্ধনশীল বিভাগগুলির মধ্যে একটি।

সাম্প্রতিক সংখ্যা অনুযায়ী, অনলাইন ভিডিও গেম পণ বাজার 2027 সালের মধ্যে আকার $205 বিলিয়ন ছুঁয়ে যাবে বলে আশা করা হচ্ছে। মজার বিষয় হল, 2020 সালে 6.5 মিলিয়নেরও বেশি eSports বেটর ছিল। অবশ্যই, ভিডিও গেম বাজি ধরার সংখ্যা এখন বেড়েছে যে eSports হল স্পোর্টস বেটিং ব্লকের সবচেয়ে নতুন বাচ্চা। বিশ্ব

eSports বেটিং এর ইতিহাস সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার
eSports বাজি ধরন

eSports বাজি ধরন

eSports বেটিংয়ে আগ্রহী খেলোয়াড়দের জন্য, মৌলিক বিষয়গুলির মধ্যে রয়েছে অনলাইন ভিডিও গেম বেটিং এর বিভিন্ন রূপ বোঝা।

Esports একটি প্রথম গতিতে বাড়ছে. কিন্তু তারপরে, উপলব্ধ গেমগুলি বর্তমান ভিডিও গেমের দৃশ্যে জেনারের জনপ্রিয়তা দ্বারা নির্ধারিত হয়। নীচে একটি তালিকা আছে জনপ্রিয় eSports জেনার বেটররা বাজি ধরতে পারে এবং গুরুত্বপূর্ণভাবে, সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্টস গেম এবং প্রতিটি ঘরানার সবচেয়ে বড় প্রতিযোগিতা।

MOBA eSports

মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধক্ষেত্র গেম নামেও পরিচিত, MOBA হল একটি কৌশল ভিডিও গেম। সবচেয়ে জনপ্রিয় MOBA গেমগুলির মধ্যে রয়েছে লীগ অফ লেজেন্ডস (LOL) এবং DOTA 2। সবচেয়ে উল্লেখযোগ্য MOBA ইভেন্টগুলির মধ্যে রয়েছে The International, DOTA 2 এর সবচেয়ে বড় টুর্নামেন্ট এবং লীগ অফ লিজেন্ডস ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ।

এফপিএস ইস্পোর্টস গেম

প্রথম-ব্যক্তি শ্যুটার গেমগুলি প্রথম-ব্যক্তির দৃষ্টিকোণ থেকে যুদ্ধের সাথে জড়িত। FPS বিভাগে বাজি ধরার জন্য সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্টস গেমগুলির মধ্যে রয়েছে কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, ব্যাটলফিল্ড ভি, ভ্যালোরেন্ট, কল অফ ডিউটি এবং রেইনবো সিক্স সিজ। সবচেয়ে বড় এফপিএস ইস্পোর্টস টুর্নামেন্টের মধ্যে রয়েছে CS: GO মেজর চ্যাম্পিয়নশিপ এবং Siege's Six Invitational.

ব্যাটল রয়্যাল ইস্পোর্টস

ব্যাটল রয়্যাল ভিডিও গেমে একটি লাস্ট-ম্যান-স্ট্যান্ডিং ম্যাচে অনেক খেলোয়াড়কে দেখায়। সবচেয়ে বিখ্যাত যুদ্ধ রয়্যাল গেমগুলির মধ্যে রয়েছে ফোর্টনাইট এবং অ্যাপেক্স লিজেন্ডস। যাইহোক, যখন সবচেয়ে বড় টুর্নামেন্টের কথা আসে, সেখানে ফোর্টনাইট বিশ্বকাপ এবং অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ রয়েছে।

স্পোর্টস সিমুলেশন ভিডিও গেম

নাম থেকে বোঝা যায়, এইগুলি সত্যিকারের খেলাগুলিকে অনুকরণ করে, যেমন সকার, বাস্কেটবল, হকি ইত্যাদি৷ স্পোর্টস সিমুলেশন জেনারে বাজি ধরার জন্য সেরা ইস্পোর্টস গেমগুলির মধ্যে রয়েছে FIFA21, Madden, NBA2K, eFootball (পূর্বে PES) ইত্যাদি৷

আরটিএস ইস্পোর্টস

রিয়েল-টাইম কৌশল গেম হিসাবেও পরিচিত, আরটিএস ইস্পোর্টগুলিও জনপ্রিয়। এই বিভাগে বাজি ধরার জন্য সেরা গেমগুলির মধ্যে রয়েছে StarCraft এবং WarCraft। টুর্নামেন্টের জন্য, সবচেয়ে বড় হল WCS গ্লোবাল ফাইনাল।

eSports বাজি ধরন
আপনার জেতার জন্য সেরা এস্পোর্টস বেটিং টিপস

আপনার জেতার জন্য সেরা এস্পোর্টস বেটিং টিপস

এই দৃশ্যে নতুন যারা খেলোয়াড়দের শুরু করতে সাহায্য করার জন্য তাদের জন্য কয়েকটি টিপস রয়েছে।

প্রথম কথা হচ্ছে বুকমেকার নির্বাচন সম্পর্কে। শুরু করার জন্য, সমস্ত স্পোর্টস বেটিং সাইটের ইস্পোর্টস বেটিং মার্কেট নেই। তাই, কিছু এস্পোর্ট বুকি খুঁজে পাওয়ার পরে, খেলোয়াড়দের অবশ্যই পরীক্ষা করতে হবে যে তাদের কাছে নির্দিষ্ট ভিডিও গেম আছে কিনা তারা বাজি ধরতে চায়। অন্যান্য বিবেচনার মধ্যে লাইসেন্সিং এবং প্রবিধান অন্তর্ভুক্ত, ব্যাংকিং বিকল্প, সাইট ব্যবহারযোগ্যতা, এবং প্রচার.

আরেকটি টিপ; বেটকারীদের তাদের ইস্পোর্টস গেমের নিয়ম এবং গেমপ্লে সম্পর্কে পরিচিত হওয়া উচিত যে তারা বাজি ধরতে চায়। অনেক বেটর গেমগুলিতে বাজি ধরার ভুল করে তারা খুব কমই বোঝে। নিয়ম ও প্রবিধান, বাজি বাজার, এবং পণ মতভেদ সব bettors 'আঙ্গুলের ডগায় হওয়া উচিত.

তৃতীয়ত, জুয়াড়িদের ই-স্পোর্টস গেমের সাম্প্রতিক বিকাশগুলি অনুসরণ করা উচিত যা তারা বাজি ধরছে। লিগ অফ লিজেন্ডস, ফোর্টনাইট, রেইনবো সিক্স সিজ, সিএস: জিও বা অন্য কোনও গেমে এই মুহূর্তের সেরা দলগুলি খুঁজে বের করুন। অবশ্যই, দলের সাম্প্রতিক রানও গুরুত্বপূর্ণ।

সবশেষে, যখন স্পোর্টস সিমুলেশন গেমের কথা আসে, একজন পেশাদার খেলোয়াড় যে দলের সাথে গেমিং করছেন তার উপর ভিত্তি করে অন্ধভাবে বাজি ধরবেন না। eSports-এ, এটি বাস্তব জগতে খেলোয়াড় যে দলের ব্যবহার করছে তার মহত্ত্ব সম্পর্কে নয়। পরিবর্তে, eSports-এ ফিফা বা PES গেমের ফলাফল প্রো প্লেয়ারের দক্ষতার স্তর দ্বারা নির্ধারিত হয়।

আপনার জেতার জন্য সেরা এস্পোর্টস বেটিং টিপস
দায়িত্বশীল গেমিং

দায়িত্বশীল গেমিং

Esports বাজি অনলাইনে সমস্ত মজা আছে, একজন খেলোয়াড় ই-স্পোর্টস উত্সাহী হোক বা শুধুমাত্র একজন নৈমিত্তিক ক্রীড়া বাজি উত্সাহী হোক না কেন। কিন্তু তারপর, দায়ী জুয়া সব সময়ে মৌলিক থাকা উচিত. ভিডিও গেমের মতোই, eSports-এ বাজি ধরা অত্যন্ত আসক্তি হতে পারে। খেলোয়াড়দের সবসময় দায়িত্বশীল জুয়া খেলার নিয়ম অনুসরণ করা উচিত।

দায়ী জুয়া খেলার নিয়মের তালিকায় প্রথমে, গেমিং বেট স্কুল বা কাজের বিকল্প হওয়া উচিত নয়। খেলোয়াড়দের মনে রাখা উচিত পরবর্তী অপরিহার্য বিষয় হল ভিডিও গেম বাজির জন্য একটি বাজেট সেট করা এবং কঠোরভাবে এটিতে লেগে থাকা। গুরুত্বপূর্ণভাবে, তাদের জানা উচিত কখন ছাড়তে হবে; কখনই হারানোর চেষ্টা করবেন না।

দায়িত্বশীল গেমিং

সর্বশেষ সংবাদ

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর
2022-09-15

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর

StarCraft II-এর জন্য TeamLiquid StarLeague9 প্রতিযোগিতাটি 2022 সালের জুনে ঘোষণা করা হয়েছিল। এই ইভেন্টগুলি 29 জুলাই শুরু হবে এবং 4 সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এগুলি অনলাইন এবং অফলাইনে অনুষ্ঠিত হবে টিম লিকুইডএর প্রশিক্ষণ সুবিধা। প্রাথমিক অনলাইন টুর্নামেন্টের পর, শীর্ষ 12 প্রতিযোগীকে টিম লিকুইডস ট্রেনিং ফ্যাসিলিটিতে অফলাইনে অংশগ্রহণের জন্য নেদারল্যান্ডসে নিয়ে যাওয়া হবে।

PUBG এর সর্বশেষ কমিউনিটি কেয়ার প্যাকেজ
2022-09-08

PUBG এর সর্বশেষ কমিউনিটি কেয়ার প্যাকেজ

PUBG হল এই মুহূর্তে সবচেয়ে বিখ্যাত এস্পোর্ট বেটিং গেমগুলির মধ্যে একটি, এবং এখানে প্রচুর esport বেটিং সাইট রয়েছে যেখানে খেলোয়াড়রা গেমে বাজি ধরতে পারে। যে দলটি পিছিয়ে আছে PUBG গেমটিকে উন্নত করার জন্য ক্রমাগত পরিবর্তনগুলি প্রবর্তন করা হচ্ছে একটি কারণ কেন এটি এত বিশাল ফলোয়িং অর্জন করেছে।

টিম স্পিরিট W0nderful Sniper অর্জন করে
2022-08-18

টিম স্পিরিট W0nderful Sniper অর্জন করে

তাদের মাধ্যমে ডোটা 2 বিভাগ, টিম স্পিরিট অসাধারণ জনপ্রিয়তা অনুভব করেছে। বেশ কয়েকটি প্রতিযোগিতায় শীর্ষস্থানীয় সমাপ্তি, যেখানে তারা সুপরিচিত ক্রীড়াবিদদের পরাজিত করেছে, তাদের কুখ্যাতিকে সাহায্য করেছে। দ্য ইন্টারন্যাশনাল 10-এর অন্যতম রোমাঞ্চকর টুর্নামেন্টে টিম স্পিরিট-এর জয়যাত্রা দেখেছেন ভক্তরা। 

ড্রিমহ্যাক 2022-এর জন্য অংশগ্রহণকারীদের ঘোষণা
2022-08-11

ড্রিমহ্যাক 2022-এর জন্য অংশগ্রহণকারীদের ঘোষণা

টুইন গ্যালাক্সি এবং গিনেস বুক অফ রেকর্ডস অনুসারে, ড্রিমহ্যাক হল বৃহত্তম ল্যান পার্টি এবং বিশ্বব্যাপী কম্পিউটার উৎসব। ইভেন্টে বিশ্বের দ্রুততম এবং সবচেয়ে বেশি ইন্টারনেট ট্রাফিক রয়েছে। উত্সাহীরা অনলাইন এস্পোর্টস বেটিং এর মাধ্যমে বেশ কয়েকটি উল্লেখযোগ্য আসন্ন ইভেন্টের প্রত্যাশা করতে পারে। এই টুর্নামেন্টগুলি বিভিন্ন প্ল্যাটফর্মে লাইভ স্ট্রিম করে।