Apex Legends

Apex Legends হল Respawn Entertainment থেকে একটি বিনামূল্যের মাল্টিপ্লেয়ার শ্যুটার। এটি ব্যাটল রয়্যাল ঘরানার একটি অনন্য গ্রহণ বৈশিষ্ট্যযুক্ত। খেলোয়াড়রা সীমিত পরিমাণে স্বাস্থ্য এবং গোলাবারুদ দিয়ে শুরু করে এবং তাদের অবশ্যই পতিত শত্রুদের কাছ থেকে অস্ত্র এবং সরবরাহগুলি মেরে ফেলতে হবে। অ্যাপেক্স লিজেন্ডস সাম্প্রতিক সময়ের অন্যতম বড় গেম হয়ে উঠেছে।

গেমটি 2019 সালের ফেব্রুয়ারিতে রিলিজ করা হয়েছিল। তারপর থেকে, এটি বিশ্বব্যাপী 100 মিলিয়নেরও বেশি প্লেয়ার অর্জন করেছে। এটি বর্তমানে অ্যাপল স্টোর এবং গুগল প্লেতে এক নম্বর ব্যাটল রয়্যাল গেম। রেসপন এন্টারটেইনমেন্ট (টাইটানফলের পিছনের স্টুডিও) থেকে ডেভেলপারদের একটি দল গেমটি বিকাশ করতে ছয় মাস সময় নিয়েছে। তাদের একটি নতুন গেম ইঞ্জিন তৈরি করতে হয়েছিল, অক্ষর এবং মানচিত্র ডিজাইন করতে হয়েছিল এবং গেমের চারপাশে একটি সম্প্রদায় তৈরি করতে হয়েছিল।

Apex Legends
অ্যাপেক্স লিজেন্ডস এস্পোর্ট সম্পর্কে

অ্যাপেক্স লিজেন্ডস এস্পোর্ট সম্পর্কে

অ্যাপেক্স লিজেন্ডস একটি অ্যাকশন গেম যেখানে খেলোয়াড়রা তিনজনের দলে প্রতিযোগিতা করে। প্রতিটি দল অনন্য অস্ত্র এবং ক্ষমতা দিয়ে সজ্জিত পাঁচটি অক্ষর নিয়ে গঠিত। উদ্দেশ্য হ'ল সমস্ত প্রতিপক্ষকে নির্মূল করা এবং নিজেকে ধ্বংস না করার জন্য সতর্ক থাকা। এর মানে হল আপনার বেঁচে থাকার জন্য খেলার সময় যতটা সম্ভব জয় করাই লক্ষ্য।

গেমটি বিভিন্ন মানচিত্রে খেলা হয়, যার আকার পরিবর্তিত হয়। ম্যাপ লেআউট কিভাবে মারামারি খেলা আউট প্রভাবিত করবে. আরও সুনির্দিষ্টভাবে, মানচিত্রটি ছোট হলে, আরও চোক পয়েন্ট এবং কভারের জন্য কম জায়গা সহ আপনি শত্রুদের ফাঁদে ফেলার আরও সুযোগ আশা করতে পারেন।

ইন্টারনেট সম্প্রদায়

খেলোয়াড়রা গোষ্ঠী তৈরি করতে এবং যোগ দিতে পারে। গোষ্ঠীগুলি অন্যান্য গেমগুলিতে গিল্ডগুলির মতো কাজ করে এবং তারা খেলোয়াড়দের একে অপরকে খুঁজে পেতে এবং যোগাযোগ করতে সহায়তা করে। খেলোয়াড়দের সার্ভার থেকে নিষিদ্ধ করা হলে, তারা দ্রুত অন্য সার্ভারে স্থানান্তর করতে পারে। একটি দুর্দান্ত অনলাইন গেমিং সেশন উপভোগ করার জন্য একটি স্থিতিশীল ইন্টারনেট সংযোগ প্রয়োজন৷

অ্যাপেক্স লিজেন্ডস এস্পোর্ট সম্পর্কে
কেন এপেক্স কিংবদন্তি জনপ্রিয়?

কেন এপেক্স কিংবদন্তি জনপ্রিয়?

অ্যাপেক্স লিজেন্ডস ইতিহাসের দ্রুততম ক্রমবর্ধমান গেম হয়ে উঠেছে। যা এটিকে এত সফল করে তোলে তা হল এর খেলার সরলতা। কোন ক্ষুদ্র লেনদেন বা লুট বাক্স নেই. খেলোয়াড়রা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার আগে তাদের চরিত্র এবং দল বেছে নিতে পারে। এবং যেহেতু এটি খেলার জন্য বিনামূল্যে, খেলোয়াড়দের প্রকৃত অর্থ ব্যয় করার বিষয়ে চিন্তা করতে হবে না।

গেমপ্লে বোঝা সহজ। এটি একটি শ্যুটার গেম যা প্রথমে গুলি করার পরিবর্তে জয়ের কৌশল ব্যবহার করে এবং পরে কীভাবে বেঁচে থাকা যায় তা খুঁজে বের করে। এই গেমটিতে, আপনি আপনার শত্রুকে জানার জন্য পুরস্কৃত হন। আপনি শত্রুদের হত্যা এবং সতীর্থদের কৌশল আহ্বান করার জন্য পয়েন্ট পান।
যে খেলোয়াড়রা আরও গভীরতা চায় তারা 'প্যাক' নামক আসল অর্থ দিয়ে আইটেম কিনতে পারে এবং নতুন অস্ত্র, সংযুক্তি, প্রতীক এবং অন্যান্য প্রসাধনী আইটেম অর্জন করতে পারে।

অ্যাপেক্স লিজেন্ডস অনলাইনে খেলা

আপনি এখন কোনো কিছু ডাউনলোড বা ইনস্টল না করেই অ্যাপেক্স লিজেন্ডস অনলাইনে খেলতে পারেন। এর মানে হল যে আপনাকে ভাইরাস বা ম্যালওয়্যার ইনস্টল করার বিষয়ে চিন্তা করতে হবে না। আপনি যদি অনলাইনে গেমটি খেলতে চান তবে আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার ইন্টারনেট সংযোগ আছে কিনা তা নিশ্চিত করা। আপনি যেকোনো Wi-Fi নেটওয়ার্ক বা আপনার মোবাইল ডেটা প্ল্যান ব্যবহার করতে পারেন।

তারপরে, এগিয়ে যান এবং আপনার কম্পিউটার/ল্যাপটপে Google Chrome ব্রাউজার বা আপনার পছন্দের যেকোনো ব্রাউজার খুলুন। একবার এটি খোলা হলে, 'Google Apex Legends' সন্ধান করুন৷ এটিতে ক্লিক করুন এবং 'গেমস' নির্বাচন করুন। এখন আপনি Apex Legends অনলাইনে খেলার জন্য প্রস্তুত। গেম ইন্টারফেস আপনাকে গেমপ্লে বিকল্পগুলির সাথে উপস্থাপন করবে যেমন দল গঠন, গোষ্ঠীতে যোগদান এবং প্রতিযোগিতায় নামার মতো।

কেন এপেক্স কিংবদন্তি জনপ্রিয়?
অ্যাপেক্স কিংবদন্তি উপর বাজি

অ্যাপেক্স কিংবদন্তি উপর বাজি

একক ম্যাচ থেকে দলের লড়াই পর্যন্ত অ্যাপেক্স লিজেন্ডস খেলার অনেক উপায় রয়েছে। একইভাবে, এছাড়াও আছে বেশ কয়েকটি পণ বিকল্প জুয়াড়িদের জন্য উপলব্ধ।

বেটিং প্রক্রিয়ায় অংশগ্রহণ করার জন্য, আপনাকে প্রথমে esports এর জন্য একটি অনলাইন জুয়া সাইটে সাইন আপ করতে হবে। তারপর, আপনি বিভিন্ন গেম বা ইভেন্টে বাজি রাখতে পারেন। আপনি লাইভ অডড, প্রপ বেট বা ফিউচার বাজি থেকে বেছে নিতে সক্ষম হবেন। একটি নিয়ম হিসাবে, আপনি যদি এই মুহূর্তে ঘটছে এমন কিছুর উপর বাজি ধরতে চান, তাহলে আপনাকে লাইভ প্রতিকূলতার সাথে যেতে হবে। যাইহোক, আপনি যদি ভবিষ্যত ইভেন্ট সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে যাচ্ছেন, তাহলে আপনার প্রপ বেট এবং ফিউচার বাজি ব্যবহার করা উচিত।

কিভাবে এটা কাজ করে

এই দুই ধরনের বাজির মধ্যে প্রধান পার্থক্য হল তাদের সময়। ইভেন্ট ঘটবে একই সময়ে লাইভ মতবাদ স্থাপন করা হয়. উদাহরণস্বরূপ, আপনি Apex এর ফলাফলের উপর বাজি ধরলে, আপনি ম্যাচ দেখার সময় আপনার বাজি ধরবেন। অন্যদিকে, প্রপ এপেক্স বেট বর্তমান পরিসংখ্যান এবং প্রবণতার উপর ভিত্তি করে। তাদের সাধারণত একটি লাইভ গেমে সুযোগ দেওয়ার চেয়ে আরও গবেষণার প্রয়োজন হয়।

অ্যাপেক্স কিংবদন্তি উপর বাজি
সেরা এপেক্স খেলোয়াড় এবং দল

সেরা এপেক্স খেলোয়াড় এবং দল

এপেক্স লিজেন্ডস সিজন দশ এবং এগারো প্রকাশের সাথে সাথে খেলোয়াড়ের সংখ্যা বাড়তে থাকে। আমরা 12 তম মরসুমের জন্য অপেক্ষা করার সাথে সাথে এই সংখ্যাটি বাড়বে বলে আশা করা হচ্ছে৷ ইতিমধ্যেই এক মিলিয়নের মধ্যে কিছু সুপরিচিত খেলোয়াড় রয়েছে এবং তাদের মধ্যে কয়েকটি তাদের প্লেয়ার আইডি নম্বর সহ নীচে দেওয়া হল:

যুক্তরাষ্ট্র

  • রায়ান বয়েড - রেপ্টার
  • ব্রায়ান ম্যাককার্থি - আইশাইনি

সুইডেন

  • সাইমন বেলিনি - ভাইফস
  • জন হ্যাকানসন-হাকিস

চিলি

  • টমাস কনচা-উলফ

খেলোয়াড়রা পেশাদারভাবে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দল গঠন করেছে। নীচে শীর্ষ দলগুলির একটি তালিকা রয়েছে, সাথে তারা কতগুলি টুর্নামেন্ট সম্পন্ন করেছে:

  • টিম লিকুইড- 2117 টুর্নামেন্ট
  • Fnatic- 988 টুর্নামেন্ট
  • ইভিল জিনিয়াস- 906 টুর্নামেন্ট
  • Natus Vincere- 571 টুর্নামেন্ট
  • Virtus.pro- 566 টুর্নামেন্ট

খেলা কেন খেলোয়াড়দের প্রিয়?

Apex Legends হল একটি অ্যাকশন-প্যাকড মাল্টিপ্লেয়ার শ্যুটার যেখানে পঞ্চাশ জন খেলোয়াড়কে একসাথে একটি মানচিত্রে নামানো হয়। গেমটির লক্ষ্য হল প্রতিটি খেলোয়াড়ের জন্য দাঁড়িয়ে থাকা শেষ ব্যক্তি হওয়া। মজার অংশ হল যে খেলোয়াড়রা ছয়টি ভিন্ন শ্রেণীর অক্ষরের মধ্যে বেছে নিতে পারে। প্রতিটি শ্রেণীর নিজস্ব অস্ত্র এবং ক্ষমতা আছে।

যুদ্ধ জিততে সাহায্য করার জন্য, আপনাকে নতুন গিয়ার আনলক করতে হবে। এই সমস্ত কারণগুলি খেলোয়াড়দের জন্য একটি অবিশ্বাস্য রোমাঞ্চ নিয়ে আসে। তারা বাজি উত্সাহীদের বাজি ধরার জন্য অনেকগুলি বিকল্পও অফার করে৷ এটি একটি তুলনামূলকভাবে নতুন গেম এটিকে ফ্যাড-উত্তেজনাপূর্ণ করে তোলে।

সেরা এপেক্স খেলোয়াড় এবং দল
বাজি ধরার জন্য কি কোনো অ্যাপেক্স লিজেন্ডস টুর্নামেন্ট আছে?

বাজি ধরার জন্য কি কোনো অ্যাপেক্স লিজেন্ডস টুর্নামেন্ট আছে?

অফিসিয়াল অ্যাপেক্স লিজেন্ডস বিশ্বকাপের জন্য বর্তমানে কোন পরিকল্পনা নেই। তবে ভক্তরা বিশ্বজুড়ে অনানুষ্ঠানিক টুর্নামেন্টের আয়োজন শুরু করেছে। এই ইভেন্টগুলির কিছু এমনকি হাজার হাজার অংশগ্রহণকারীকে আকর্ষণ করেছে।

এটি একটি বিশাল প্লেয়ার বেস সঙ্গে কিছু অফিসিয়াল প্রতিযোগিতা দেখতে মহান হবে. একটি বিশ্বকাপ একটি ভাল ধারণা হতে পারে কেন বিভিন্ন কারণ আছে. উদাহরণস্বরূপ, এটি আরও খেলোয়াড়দের গেমে যোগ দিতে উত্সাহিত করতে পারে। এটি শিরোনামে নতুন মনোযোগ আনতে এবং এর জনপ্রিয়তা বাড়াতে পারে।

বিশ্বকাপ হবে কি হবে না, সেই প্রশ্ন থেকেই যায়। তা করলেও কত বড় হবে? এটি কি ফোর্টনাইটের টুর্নামেন্টের সমান খেলোয়াড়দের আকর্ষণ করবে?

একটি প্রধান টুর্নামেন্ট হল অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ. প্রতিযোগিতায় $1,000,000 এর পুরষ্কার পুল রয়েছে। দলগুলি ক্রমবর্ধমান ALGS পয়েন্ট, শীতকালীন সার্কিট প্লেঅফ এবং চ্যাম্পিয়নশিপের শেষ সুযোগের অনলাইন প্রতিযোগিতায় অংশগ্রহণের উপর ভিত্তি করে চ্যাম্পিয়নশিপের জন্য নির্বাচিত হয়।

EA 18 মে, 2021-এ আরও ইভেন্ট ক্রাউডফান্ডিং ঘোষণা করেছে। স্কিন প্যাকেজগুলি সমস্ত অঞ্চলে সর্বাধিক $2,000,000 বৃদ্ধির সাথে পুরস্কার পুলে অবদান রাখে। উত্তর আমেরিকা এবং দক্ষিণ আমেরিকা চ্যাম্পিয়নশিপে শীর্ষ-রেটেড অঞ্চল।

বাজি ধরার জন্য কি কোনো অ্যাপেক্স লিজেন্ডস টুর্নামেন্ট আছে?
প্রদানকারীদের এপেক্স কিংবদন্তির উপর বাজি ধরা

প্রদানকারীদের এপেক্স কিংবদন্তির উপর বাজি ধরা

অ্যাপেক্স কিংবদন্তিগুলিতে বাজি ধরা অন্যান্য এস্পোর্টস বা সাধারণভাবে এস্পোর্টগুলিতে বাজি ধরার থেকে আলাদা নয়। আপনি যদি গেমের প্রাথমিক নিয়মগুলি বুঝতে পারেন এবং সবচেয়ে উপযুক্ত অ্যাপেক্স এস্পোর্টস বুকি বাছাই করেন তবে এটি সাহায্য করবে। একটি প্রদানকারীর উপযুক্ততা এক প্লেয়ার থেকে অন্য খেলোয়াড়ে পরিবর্তিত হয়। একটি এস্পোর্টসবুক যা মার্কিন যুক্তরাষ্ট্রের খেলোয়াড়দের জন্য উপযুক্ত, উদাহরণস্বরূপ, আফ্রিকার খেলোয়াড়দের জন্য উপযুক্ত নাও হতে পারে।

আপনার ভাষায় একটি ভাল প্রদানকারী পাওয়া উচিত. তাদের ওয়েবসাইট অত্যন্ত প্রতিক্রিয়াশীল এবং নেভিগেট করা সহজ হওয়া উচিত। অর্থপ্রদানের পদ্ধতি বাজির জন্য সুবিধাজনক হওয়া উচিত এবং অনুপস্থিত থাকলে লেনদেন কম হওয়া উচিত। গ্রাহক সহায়তা শীর্ষস্থানীয় হওয়া উচিত।

একটি বৈধ অপারেটিং লাইসেন্সও গুরুত্বপূর্ণ। এবং, অবশ্যই, ব্যাপক Apex Legends বাজি বাজার থাকা আবশ্যক।
ক্যাসিনো র‌্যাঙ্ক ব্র্যান্ডের অধীনে তালিকাভুক্ত কিছু উল্লেখযোগ্য অ্যাপেক্স বেটিং প্রদানকারীর মধ্যে রয়েছে Bet365, Betfair, GVC, Paddy Power, Sportsbet, William Hill, 888sport, এবং Ladbrokes।

প্রদানকারীদের এপেক্স কিংবদন্তির উপর বাজি ধরা
সেরা Apex Legends টিম অনুসরণ করুন এবং নির্ভুলভাবে বাজি ধরুন

সেরা Apex Legends টিম অনুসরণ করুন এবং নির্ভুলভাবে বাজি ধরুন

একটি অনলাইন এস্পোর্টস বুকমেকার ব্যবহার করে একটি গেমে ভাল বাজি ধরতে, আপনাকে এটি করতে হবে দলগুলো জান এবং তাদের অতীত কর্মক্ষমতা একটি ভবিষ্যদ্বাণী করতে.

এই এস্পোর্টে কিছু উল্লেখযোগ্য দল কি বাজি ধরতে পারে?

মুক্তির পর থেকে অ্যাপেক্স লিজেন্ডস খুব জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে বিশ্বজুড়ে 50 টিরও বেশি অফিসিয়াল অ্যাপেক্স দল রয়েছে। তাদের মধ্যে কিছু গেমিং কোম্পানি বা ব্র্যান্ড দ্বারা স্পনসর করা হয়, অন্যরা স্বাধীন গ্রুপ যারা একসাথে খেলে।

আপনি দ্রুত এই দলগুলিকে তাদের নাম, লোগো এবং অনন্য ইউনিফর্ম এবং রঙ দ্বারা সনাক্ত করতে পারেন। এই দলগুলি টুর্নামেন্ট এবং চ্যালেঞ্জ ম্যাচে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। এখানে শীর্ষ তিনটি এপেক্স কিংবদন্তি দল রয়েছে:

দুর্বৃত্ত (ইউরোপ)

Rogue ইউরোপের সবচেয়ে সফল Apex Legends টিমগুলির মধ্যে একটি। দলটি 2016 সালে গঠিত হয়েছিল যখন তিন বন্ধু একটি এস্পোর্টস সংস্থা তৈরি করার সিদ্ধান্ত নিয়েছিল। তারপর থেকে, তারা সহ বেশ কয়েকটি বড় শিরোপা জিতেছে ইএসএল ওয়ান নিউ ইয়র্ক 2018 মেজর চ্যাম্পিয়নশিপ এবং উত্তর আমেরিকান চ্যালেঞ্জার সিরিজ 2019 সিজন 1 চ্যাম্পিয়নশিপ।

টিম সিক্রেট (চীন/এশিয়া)

টিম সিক্রেট আরেকটি চাইনিজ এপেক্স লিজেন্ডস দল যা বেশ কিছুদিন ধরেই আছে। এটি 2015 সালে একটি APEX লীগ দল হিসাবে শুরু হয়েছিল। 2017 সালে এটি ওভারওয়াচ লীগের একটি অংশ হয়ে ওঠে, যেখানে এটি 2019 পর্যন্ত প্রতিযোগিতা করেছিল।

লুমিনোসিটি গেমিং (উত্তর আমেরিকা)

লুমিনোসিটি গেমিং হল আরেকটি বিশিষ্ট উত্তর আমেরিকান এপেক্স লিজেন্ডস দল। গত কয়েক বছরে তারা অনেক অর্জন করেছে। উদাহরণস্বরূপ, তারাই প্রথম NA দল যারা 2018 সালে গ্র্যান্ড ফাইনালে পৌঁছেছিল। সাধারণত, Apex প্রকাশের আগে এই দলগুলি অন্যান্য এস্পোর্টে ছিল। তারা গেমটির প্রথম দিকের গ্রহণকারী ছিল এবং তাদের আধিপত্য এপেক্স কিংবদন্তি গোলক প্রসারিত করেছে।

সেরা Apex Legends টিম অনুসরণ করুন এবং নির্ভুলভাবে বাজি ধরুন
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

অ্যাপেক্স লিজেন্ডের গেমপ্লে অত্যন্ত দ্রুতগতির, গেমটিকে অন্য অনেকের চেয়ে অনেক বেশি উপভোগ্য করে তোলে। এটি Apex Legends ওভারের সবচেয়ে উল্লেখযোগ্য সুবিধাগুলির মধ্যে একটি ফোর্টনাইট. আপনি ক্রমাগত অন্য খেলোয়াড়দের খুঁজে বের করার চেষ্টা করছেন বা তাদের থেকে পালিয়ে যাচ্ছেন।

কোন ক্যাম্পিং নেই কারণ আপনাকে বাঁচতে দ্রুত সরে যেতে হবে। এটি গেমটিতে কৌশলের একটি উপাদান যোগ করে, এটিকে আরও ভাল করে তোলে। এছাড়াও, গেমটিতে অনেকগুলি বিভিন্ন অস্ত্র রয়েছে, যেমন শটগান, অ্যাসল্ট রাইফেল, স্নাইপার রাইফেল, রকেট লঞ্চার ইত্যাদি।

এই বন্দুকগুলি যখন গুলি চালাচ্ছে তখন তারা দুর্দান্ত অনুভব করে এবং দেখতেও দুর্দান্ত। এছাড়াও ট্যাংক, হোভারবাইক এবং জেট এর মত বিভিন্ন যানবাহন রয়েছে। কিছু উত্তেজনাপূর্ণ ম্যাচের জন্য এই সমস্ত জিনিস যোগ করুন. প্রতিটি ম্যাচে প্রায় 10 মিনিট সময় লাগে এবং প্রতিটি খেলার পরে, আপনি ব্যাটল স্টার নামে একটি পুরস্কার পাবেন।

প্রতিবার আপনি তিনটি ব্যাটল স্টার অর্জন করলে, আপনি আপনার ইন-গেম প্রোফাইলের জন্য একটি চরিত্রের স্কিন আনলক করবেন যেখানে আপনি ছয়টি অক্ষরের মধ্যে বেছে নিতে পারবেন, যার মধ্যে ট্রেসার, উইনস্টন, গেঞ্জি, টরবজর্ন, হ্যানজো এবং ফারাহ রয়েছে। সামগ্রিকভাবে, গেমপ্লে অবিশ্বাস্য।

পেশাদার

  • উপভোগ্য গেমপ্লে
  • দ্রুতগতির কর্ম
  • দুর্দান্ত গ্রাফিক্স
  • অনেক খেলোয়াড়
  • খেলা বিনামূল্যে

কনস

  • সীমিত অস্ত্রের বৈচিত্র্য
  • কোনো অফলাইন মোড নেই
  • কাস্টমাইজেশন বিকল্পের অভাব
  • এলোমেলো লুট ড্রপ বিরক্তিকর হতে পারে
সুবিধা - অসুবিধা
Apex Legends বাজি ধরার মতভেদ

Apex Legends বাজি ধরার মতভেদ

Apex Legends এ আমার কত বাজি ধরা উচিত? প্রতিকূলতা সবসময় পরিবর্তিত হয়, এবং তাদের অর্থ কী তা বের করা কঠিন হতে পারে। একটি -1.5% বা +1.5% মানে কি? আমি কিভাবে আমার জয় গণনা করব?
আপনি দুটি ব্যবহার করতে পারেন বিভিন্ন ধরনের মতভেদ আপনার বাজির জন্য: আমেরিকান ওডস এবং ডেসিমাল ওডস।

আমেরিকান অডস হল উত্তর আমেরিকায় সবচেয়ে বেশি ব্যবহৃত বেটিং অডস। এটি বোঝাও সবচেয়ে সহজ। এই ধরনের প্রতিকূলতার মধ্যে, আপনি জিততে কত পয়েন্ট প্রয়োজন হবে সে সম্পর্কে একটি ধারণা পাবেন, কিন্তু আপনি যখন জিতবেন তখন আপনি কত টাকা জিতবেন তা সঠিকভাবে বলা যাবে না।

আপনি যদি 5/2 এ 10-সেন্ট বাজি রাখেন, তাহলে আপনি জিতলে 5 পয়েন্টের সমান 40 সেন্ট উপার্জন করবেন। আপনি যতটা বাজি ধরেছেন তার চারগুণ জিতবেন, যার মানে আপনি 20 সেন্ট (মোট 50 সেন্টের জন্য) দিয়ে শেষ করবেন।

দশমিক মতভেদ আমেরিকান মতভেদ তুলনায় আরো সঠিক। পেনিস এবং এমনকি সেন্ট সহ আপনি জিতলে আপনি যে পরিমাণ অর্থ পাবেন তা তারা আপনাকে দেয়। তাহলে ধরা যাক আপনি দুই দশমিক মতভেদে অ্যাপেক্সে বাজি ধরেছেন। এর মানে হল যে আপনি আপনার চূড়ান্ত স্কোরের উপর নির্ভর করে $0.01 থেকে $100.00 পর্যন্ত যেকোনো জায়গায় জিততে পারেন। আপনি হারিয়ে গেলে, আপনি শুধুমাত্র $1.00 হারাবেন।

Apex Legends বাজি ধরার মতভেদ
পণ টিপস এবং কৌশল

পণ টিপস এবং কৌশল

আগামী মাসগুলিতে অ্যাপেক্স লিজেন্ডস বেটিং কীভাবে পরিবর্তিত হবে তা ভবিষ্যদ্বাণী করা কঠিন।

টুর্নামেন্টগুলি অবশ্যই নতুন ফর্ম্যাটগুলি গ্রহণ করবে, খেলোয়াড়রা নতুন কৌশল বিকাশ করবে এবং গেম নির্মাতারা কাস্টম লবি ফাংশন প্রকাশ করবে, যা দৃশ্যটিকে সম্পূর্ণরূপে রূপান্তরিত করবে।
অ্যাপেক্স লিজেন্ডস গেমগুলিতে বাজি ধরার সময় আপনাকে সর্বোত্তম সম্ভাব্য শুরুতে সাহায্য করতে এখানে জুয়া খেলার ধারণাগুলি রয়েছে যা আপনি এখনই ব্যবহার করতে পারেন:

  • গেমটি নিজে খেলার চেষ্টা করুন: একবার আপনি গেমটি খেললে, আপনার আঙুলের ডগায় গেমের সমস্ত টিপস এবং কৌশল থাকবে। আপনি গেমের ফলাফল কার্যকরভাবে ভবিষ্যদ্বাণী করবেন, বিশেষ করে সেরা লাইভ করুন, ম্যাচটি কেমন চলছে তা বিবেচনা করে।
  • একটি বেটিং পরিষেবা নির্বাচন করার সময়, আপনার সময় নিন: আপনি বিজ্ঞাপনে যা দেখেছেন তার উপর ভিত্তি করে প্রথম দুর্দান্ত পরিষেবাটি বেছে নেবেন না। উপরন্তু, সবচেয়ে জনপ্রিয় অফার তুলনা অনলাইন esports বাজি কোম্পানি, বুকমেকারদের পরীক্ষার রিপোর্ট পড়া, এবং বিভিন্ন বেটিং ফোরামে মন্তব্যের দিকে তাকানো সবই আপনাকে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।
পণ টিপস এবং কৌশল