Arena of Valor

প্রতিটি গেমার সর্বোত্তম অভিজ্ঞতার সন্ধান করে এবং তারা আপাতদৃষ্টিতে এটি প্রায় প্রতিটি ইস্পোর্ট গেমের সন্ধান করে। কৌশল এবং দুঃসাহসিক কাজ থেকে শুরু করে খেলাধুলা এবং অন্য সব কিছুর জন্য, আজ অনেক ইস্পোর্ট রয়েছে (2022 অনুযায়ী)। যাইহোক, কিছু ইস্পোর্ট গেম সময়ের সাথে সাথে অন্যদের চেয়ে বেশি অনুসরণ করতে প্রমাণ করেছে।

ফলস্বরূপ, এমন গেমগুলি রয়েছে যা রেফারেন্সের মর্যাদা অর্জন করেছে এবং এটি এমন একটি র্যাঙ্ক যেখানে যে কেউ আত্মবিশ্বাসের সাথে বীরত্বের অ্যারেনা উল্লেখ করবে। Dota 2 এবং League of Legends-এর মতো- উল্লেখ করার মতো কিন্তু কয়েকটি, এই গেমটি উচ্চ-প্রোফাইল দক্ষতা এবং প্রযুক্তির একটি পণ্য। এই খেলা সম্পর্কে তথ্যের জন্য এই পোস্ট দেখুন.

Arena of Valor
বীরত্বের আখড়া কি?

বীরত্বের আখড়া কি?

AoV হিসাবে সংক্ষিপ্ত, Arena os Valor হল একটি মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধের ক্ষেত্র যা মোবাইল গেমপ্লের জন্য ডিজাইন করা হয়েছে। গেমটি লিগ অফ লিজেন্ডস এর সাথে এতটাই মিল যে আপনি ভাবতে পারেন এটি পরবর্তী সংস্করণ। এটাও কিছু ধার করে ডোটা 2 দিক এই গেমের সাথে, আপনি কার্যত তারার সাথে স্কোয়ার আউট। হ্যাঁ, কনসোলে আপনার দক্ষতা প্রদর্শনের জন্য যা লাগে তা আপনার কাছে আছে।

খেলা কি সম্পর্কে?

AoV, Tencent এর সাথে, গেমটির বিকাশকারীরা একটি অতিরিক্ত মাইল অতিক্রম করেছে যাতে আপনি একটি জঙ্গলের মধ্যে আছেন, যার একমাত্র উপায় যুদ্ধ। আপনার বিরোধীরা সবচেয়ে নৃশংস আঘাতে সজ্জিত, যার অর্থ আপনাকে আরও বেশি শক্তি এবং আগ্রাসনের সাথে আপনার জীবন বাঁচাতে হবে।

এখন, একবার আপনি গেমটি খুললে, আপনি ঠিক যুদ্ধ কেন্দ্রে থাকবেন, যেখানে আপনাকে সবকিছু নিয়ন্ত্রণ করতে হবে। AoV হল একটি খেলা যাতে কৌশল এবং শত্রুদের সম্পূর্ণ বিলুপ্তি জড়িত। যেমন, আপনার কাঁধে ব্যাপক চাপ থাকবে, তাই আপনাকে অবশ্যই খেলা জেতার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। পুরো গেমপ্লে জুড়ে হাতাহাতি চলছে, এবং আপনাকে অবশ্যই সাপের মতো জ্ঞানী হতে হবে এবং সবকিছুর শেষে বেঁচে থাকার জন্য যথেষ্ট শক্তিশালী হতে হবে।

আপনার খেলোয়াড়দের ক্ষমতায়ন

আপনি আপনার খেলোয়াড়দের কাছ থেকে তাদের আক্রমণ এবং প্রতিরক্ষা শক্তি, সেইসাথে তাদের পছন্দের অবস্থান সম্পর্কে জানতে চাইতে পারেন। এইভাবে, আপনি বিপজ্জনক দৃশ্যগুলিকে ক্ষতবিক্ষত এড়াতে পারেন এবং আপনি গেমটি উপভোগ করবেন। আপনি যদি না জানেন, AoV এর যোদ্ধারা বিবর্তিত হয়, যার মানে আপনি আপনার খেলোয়াড়দের শক্তিশালী করতে পারেন।

আপনি আপনার শত্রুদের পরাস্ত করে এবং বাধাগুলি নিয়ে আলোচনা করে আপনার যোদ্ধাদের আরও ক্ষমতা দিতে পারেন। আপনার শত্রুর যোদ্ধাদের চুরি করা বা আপনার পছন্দ অনুসারে আপনার যোদ্ধাদের পরিবর্তন করাও সম্ভব। নিরাপদে থাকার জন্য, আপনার পাশে মিত্র ছাড়া প্রতিপক্ষের অঞ্চলে অগ্রসর হওয়ার চেষ্টা করবেন না; এটি একটি ব্যয়বহুল ভুল হবে কারণ আপনার শত্রুরা সব দিক থেকে গুলি চালাবে।

বীরত্বের আখড়া কি?
বীরত্বের আখড়ায় বাজি ধরা

বীরত্বের আখড়ায় বাজি ধরা

AoV-এর সাফল্য সুস্পষ্ট, এবং এটি এখন এস্পোর্টস বাজি ধরে থাকা এস্পোর্টসবুকের সংখ্যায় দেখা যায়। এটি আশ্চর্যজনক নয় যে বেশিরভাগ স্পোর্টস বেটিং সাইটগুলি AoV প্লেয়ারদের জন্য ধাক্কাধাক্কি করে, প্রতিটি সেরা প্রতিকূলতা অফার করার চেষ্টা করে৷ অনেক দল গেমের পুরস্কার পুলের একটি ভাগ পেতে হর্ন লক করছে, পন্টারদের বেছে নেওয়ার বিকল্পের কোন অভাব নেই।

যেখানে বীরত্বের আখড়ায় বাজি ধরতে হবে

শত শত সুপরিচিত বেটিং সাইট থেকে, আপনি সবচেয়ে নির্ভরযোগ্য কয়েকটি বেছে নিতে পারেন। এবং যখন আপনি এখানে আপনার প্রিয় এস্পোর্টস বুকি দেখতে পাবেন না, তার মানে এই নয় যে এটি একটি ভাল নয়। এ EsportRanker, আপনি নির্ভরযোগ্য এবং নিরাপদ বেটিং সাইটগুলির একটি তালিকা খুঁজে পেতে পারেন যা অ্যারেনা অফ ভ্যালর বেটিং অফার করে৷

বীরত্বের আখড়ায় বাজি ধরার দ্রুত পদ্ধতি

AoV এ বাজি ধরতে:

  • একটি স্পোর্টসবুক দিয়ে সাইন আপ করুন
  • আপনার বেটিং অ্যাকাউন্ট যাচাই করুন
  • অ্যাকাউন্টে টাকা জমা দিন
  • বাজি ধরার জন্য একটি eSport ম্যাচ এবং বাজির ধরন বেছে নিন
  • আপনার স্টক বেছে নিন এবং বাজি নিশ্চিত করুন (রাউন্ড উইনার, ফার্স্ট টারেট, স্কোর বেট, ইত্যাদি)
বীরত্বের আখড়ায় বাজি ধরা
কেন বীরত্বের আখড়া জনপ্রিয়?

কেন বীরত্বের আখড়া জনপ্রিয়?

কমপক্ষে 200 মিলিয়ন খেলোয়াড় (2022 সালের হিসাবে) জমা হওয়ার পরে, AoV হল অন্যতম সর্বাধিক খেলা esports. প্রতি মাসে অপ্ট-ইন করে এমন খেলোয়াড়ের সংখ্যাও সত্য। কিন্তু কেন এই খেলা এত জনপ্রিয়? ওয়েল, প্রথম কারণ হল যে এটি সহজেই অ্যাক্সেসযোগ্য। AoV হল একচেটিয়াভাবে একটি মোবাইল MOBA, যার মানে স্মার্টফোন সহ যে কেউ, Android বা iPhone যাই হোক না কেন, অপ্ট-ইন করতে এবং অভিজ্ঞতাটি কিকস্টার্ট করতে পারে৷

আরেকটি কারণ হল বিশাল পুরস্কার পুল জেতা। উদাহরণস্বরূপ, eSports বিশ্বকাপ 2018 সালে তার প্রথম সংস্করণ থেকে কমপক্ষে $500,000 উপস্থাপন করছে। এটি AoV খেলোয়াড়দের জন্য একটি বড় আকর্ষণ যারা তাদের ভাগ্য চেষ্টা করতে চায়।

নায়ক নির্বাচন সম্পর্কে কি? মার্কসম্যান এবং ম্যাজেস থেকে শুরু করে ঘাতক এবং যোদ্ধা পর্যন্ত গেমটি বেছে নেওয়ার জন্য বিস্তৃত নির্বাচনের সাথে আসে। এর অর্থ হল খেলোয়াড়রা যা পছন্দ করে তা বেছে নিতে পারে। দল বা একক নাটক, গেমটি তাদের সব দেয়।

ইন্টারনেট সম্প্রদায়

AoV খেলোয়াড়, পান্টার, অনুরাগী এবং অন্যান্য সহ জীবনের সকল স্তরের লোকেদের একত্রিত করে। এই লোকেরা সারা বিশ্বে ছড়িয়ে পড়ে, এশিয়া সবচেয়ে বেশি অংশ নেয়। বেশিরভাগ টুর্নামেন্ট এশিয়ান দেশগুলিতে অনুষ্ঠিত হয়, যেমন তাইওয়ান, ভিয়েতনাম, এবং চীন, এটা দৃঢ়ভাবে বেরিয়ে আসে এশিয়া লিড অন্যদের অনুসরণ করে.

উত্তর আমেরিকা এবং ইউরোপ সমানভাবে প্রতিনিধিত্ব করে। যাইহোক, আপনি কোথা থেকে এসেছেন তা কোন ব্যাপার না; আপনি এই ইন্টারনেট সম্প্রদায়ের অংশ হয়ে গেলে আপনি সর্বদা বাড়িতে অনুভব করবেন। গেমটি এপিক দলকে খেলার অনুমতি দেয়, খেলোয়াড়রা এই সত্যটি পছন্দ করে যে AoV একটি সামাজিক খেলা।

অনলাইনে বীরত্বের আখড়া খেলা

AoV আদর্শভাবে একটি 5v5 বা 3v3 গেম, যার মানে আপনি পাঁচ বা তিনটি হিসাবে যোগ দিতে পারেন। গেমের উদ্দেশ্য হল প্রতিপক্ষের ক্রিস্টাল, কোর বা বেসকে ধ্বংস করা। অবশ্যই, গেমগুলি র‌্যাঙ্কড ম্যাচ এবং গ্র্যান্ড ব্যাটল সহ বিভিন্ন মোড উপস্থাপন করে। AoV খেলতে খুঁজছেন? গেমটি অনেক eSport বেটিং সাইটে পাওয়া যায়; আপনার জন্য উপযুক্ত এমন একটি খুঁজে পাওয়া সমস্যাযুক্ত হওয়া উচিত।

কেন বীরত্বের আখড়া জনপ্রিয়?
বীরত্বের আখড়ায় বড় খেলোয়াড়

বীরত্বের আখড়ায় বড় খেলোয়াড়

যদি এমন একটি এস্পোর্ট থাকে যা অত্যন্ত প্রতিভাবান খেলোয়াড়দের একত্রিত করেছে, তা হল বীরত্বের অ্যারেনা। যেমন, এই বিশাল পুল থেকে সেরাটি বেছে নেওয়া একটি বড় কাজ হতে পারে কারণ প্রত্যেকের নিজস্ব পছন্দ রয়েছে৷ যাইহোক, আপনি যে মানদণ্ড ব্যবহার করুন না কেন, নিম্নলিখিত নামগুলি সর্বদা AoV-এর সমার্থক হয়েছে৷

  • পেং ইউনফেই
  • ইউকি ক্যা
  • লিন হেং
  • লি দাহেং
  • চেন ঝেংঝেং
  • ঝাং কং
  • জিয়াং তাও
  • লুও সিউয়ান
  • ফ্যান ইয়াং
  • ঝং লেটিয়ান

খেলার সবচেয়ে বড় দল

শনাক্ত করার সবচেয়ে সহজ উপায় যেকোনো টুর্নামেন্টের সেরা দল তাদের অর্জন দেখে। এর উপর ভিত্তি করে, এখানে এমন কিছু নাম রয়েছে যা AoV esport বিশ্বকে কোন সংজ্ঞায়িত ক্রমে শাসন করে।

  • এডওয়ার্ড গেমিং
  • Talon Esports
  • রয়্যাল নেভার গিভ হাপ
  • এজি সুপার প্লে
  • বুরিরাম ইউনাইটেড এস্পোর্টস
  • হিরো জিউজিং
  • টার্নসো গেমিং
  • দুর্বৃত্ত যোদ্ধা
  • ইস্টার গেমিং
  • কিয়াও গু রিপারস
বীরত্বের আখড়ায় বড় খেলোয়াড়
বীরত্ব চ্যাম্পিয়নশিপের একটি আখড়া আছে?

বীরত্ব চ্যাম্পিয়নশিপের একটি আখড়া আছে?

AoV একটি দ্রুত বর্ধনশীল মোবাইল গেম। এইভাবে, সত্য যে তার টুর্নামেন্ট তালিকা ক্রমাগত বৃদ্ধি প্রত্যাশিত কিছু. এখন, অ্যারেনা অফ ভ্যালর ওয়ার্ল্ড কাপ হল একটি বার্ষিক ইভেন্ট যা 2018 সালে উদ্বোধন করা হয়েছে৷ এটি একটি বড় ইভেন্ট যা খেলোয়াড়দের প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একটি বড় নগদ পুরস্কার দেয়, পুরস্কার পুল 2022 সালে সর্বকালের সর্বোচ্চ ($10,000,000) হিট করে৷ সেই টুর্নামেন্ট কত বড়। ভুলে যাবেন না যে করোনা মহামারীর কারণে 2020 সংস্করণ বাতিল করা হয়েছিল, তবে 2022 সালের টুর্নামেন্টটি দ্বিগুণ প্রাইজ পুলের সাথে আসছে, খেলোয়াড়দের কোনও অনুশোচনা নেই।

AoV বিশ্বকাপের যোগ্যতা

AoV-এর বৃহত্তম পর্যায়ে অ্যাক্সেস পেতে, অংশগ্রহণকারীদের প্রথমে তাদের আঞ্চলিক লীগগুলিতে সফল হতে হবে, যা প্রাথমিকভাবে এশিয়ায়, যদিও আশা করা হচ্ছে যে আমেরিকা এবং ইউরোপ শীঘ্রই তাদের উপস্থিতি নিবন্ধন করবে,

  • এওভি স্টার লিগ
  • জাপানের টরিউমন কাপের এরিনা
  • গ্যারেনা চ্যালেঞ্জার সিরিজ

AoV বিশ্বকাপের সবচেয়ে সফল চাগুলির মধ্যে রয়েছে হংকং, ভিয়েতনাম এবং কোরিয়া।

বীরত্ব চ্যাম্পিয়নশিপের একটি আখড়া আছে?
প্রদানকারীদের বীরত্বের আখড়ায় বাজি ধরা

প্রদানকারীদের বীরত্বের আখড়ায় বাজি ধরা

যেমন আপনি আগে পড়েছেন, কয়েক ডজন বুকি দুর্দান্ত AoV বেটিং সম্ভাবনা এবং বাজার অফার করে। আপনি একটু গবেষণার সঙ্গে তাদের একটি দম্পতি খুঁজে পাওয়া উচিত. আপনি যদি AoV-এ কোথায় বাজি ধরতে চান তা খুঁজছেন, নিম্নলিখিত বুকিরা আপনাকে হতাশ করবে না। বোনাস এবং ইন্টারফেস থেকে প্রতিকূলতা এবং আরও অনেক কিছু, নিম্নলিখিত এস্পোর্টসবুকগুলিতে সেগুলি সবই রয়েছে৷

  • লুটবেট
  • প্রতিদ্বন্দ্বিতা
  • উইলিয়াম হিল
  • বেটওয়ে
  • VulkanBet
  • প্রতিদ্বন্দ্বিতা
  • বোভাদা
  • চূড়া
  • 1xBet
  • বাফ
প্রদানকারীদের বীরত্বের আখড়ায় বাজি ধরা
বীরত্ব দলের সেরা এরিনা অনুসরণ করুন এবং সঠিকভাবে বাজি ধরুন

বীরত্ব দলের সেরা এরিনা অনুসরণ করুন এবং সঠিকভাবে বাজি ধরুন

এস্পোর্ট বেটিং এর ক্ষেত্রে নিশ্চিত বেটের মত কিছুই নেই। বাজি ধরার শুরু থেকেই, আন্ডারডগরা বিপর্যয়ের কারণ হিসেবে পরিচিত, এবং যখন কোনো দুর্বল পক্ষ অড-অন ফেভারিটকে পরাজিত করে তখন এটি আর খবর নয়। যাইহোক, শক্তিশালী দল দুর্বল দলের চেয়ে বেশিবার জয়লাভ করে। এই কারণেই আপনি যখন সেরা দলগুলিকে অনুসরণ করেন এবং সেই অনুযায়ী বাজি ধরবেন তখন আপনার ক্ষতি এড়ানোর সম্ভাবনা আরও ভাল হয়ে যায়। সৌভাগ্যক্রমে, আপনি যেকোনো AoV টিমের শক্তি সম্পর্কে ইন্টারনেটকে জিজ্ঞাসা করতে পারেন এবং সমস্ত তথ্য পপ আপ হবে।

আপনি যদি দলগুলিকে অনুসরণ করতে এবং বাজি ধরার জন্য শিকার করছেন, তবে কিছু উল্লেখযোগ্য দলগুলি এই পোস্টে আগে তালিকাভুক্ত, সেইসাথে নিম্নলিখিতগুলি অন্তর্ভুক্ত করে:

টিম লিকুইড

ই-স্পোর্টস-এর বিশ্বে এর কৃতিত্ব বিবেচনা করে যেকোনো বাজির জন্য এটি একটি সহজ বাছাই। Dota 2 এ সফল রানের পর, টিম লিকুইড বীরত্বের আখড়ায় প্রবেশ করেছে এবং এটি ইতিমধ্যেই পন্টারদের জন্য একটি প্রিয়।

নোভা ইস্পোর্টস

নোভা এস্পোর্টস Clash Royale, PUBG, এবং অবশ্যই AoV সহ বিস্তৃত টাইটেলে সমস্যা সৃষ্টি করতে পরিচিত একাধিক দল। এই জাতীয় দলকে উপেক্ষা করা যে কোনও পান্টারের জন্য একটি ভুল হবে।

এসকে গেমিং

যেকোনো AoV পন্টারকে জিজ্ঞাসা করুন, এবং তারা বলবে এসকে গেমিং সঙ্গে গণনা করা একটি শক্তি হয়. ই-স্পোর্ট গেমিংয়ের জগতে Sk গেমিং-এর প্রভাব ভালভাবে নথিভুক্ত করা হয়েছে, Smite, LoL, CS: GO, Smite, Rainbow Six এবং অন্যান্য অনেক ইস্পোর্টে সফল হয়েছে। এবং এখন তারা AoV-এ একই প্রভাব বিস্তার করেছে; আপনি তাদের অনুসরণ করতে সামর্থ্য না.

বীরত্ব দলের সেরা এরিনা অনুসরণ করুন এবং সঠিকভাবে বাজি ধরুন
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

একটি এস্পোর্ট গেম যতই ভাল হোক না কেন, এতে অবশ্যই কিছু ইতিবাচক এবং নেতিবাচক দিক থাকতে হবে এবং এরিনা অফ ভ্যালরও এর ব্যতিক্রম নয়।

পেশাদার

  • মোবাইল-বান্ধব। Arena of Valor আপনার মোবাইল ডিভাইসের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে এবং গেমটি একচেটিয়াভাবে মোবাইল ডিভাইসে খেলার জন্য। এটি খেলোয়াড়দের জন্য সুবিধা নিয়ে আসে কারণ অভিজ্ঞতা উপভোগ করতে তাদের ডেস্কটপে চোখ আটকে বসতে হবে না।
  • বড় পুরস্কার। AoV এমন টুর্নামেন্ট উপস্থাপন করে যা খেলোয়াড়দের নগদ পুরস্কারের জন্য লড়াই করতে দেয়। উদাহরণ স্বরূপ, AoV বিশ্বকাপ 2022 10,000,000 ডলারের বিশাল মূল্যের সাথে আসে, যা সারা বিশ্ব থেকে ব্যতিক্রমী প্রতিভাকে টানবে বলে আশা করা হচ্ছে।
  • সামাজিক দিক। অনেক গেম AoV এর মতো সামাজিক নয়। একক খেলার বিকল্প থাকলেও, অনেক লোক দল খেলার বিকল্প বেছে নেয় কারণ এটি তাদের অন্যান্য খেলোয়াড়দের সাথে সামাজিকীকরণ করতে দেয় কারণ তারা একটি সাধারণ শত্রুকে পরাজিত করতে একসাথে কাজ করে।

কনস

  • গেমটি ব্যয়বহুল হতে পারে: সবাই AoV বেছে নেওয়ার জন্য ন্যূনতম যে পরিমাণ অর্থ প্রদান করতে হবে তা নিয়ে আরামদায়ক নয়। যাইহোক, যদি আপনি মনে করেন যে এটি একটি বাধা তা আপনি বিনামূল্যে মোডে গেমটি খেলতে বেছে নিতে পারেন। আপনাকে শুধুমাত্র কিছু বিজ্ঞাপনের সাথে লড়াই করতে হবে যেগুলি কর্মের মাঝখানে থাকাকালীন পপ আপ হতে পারে। কিন্তু যারা AoV খেলতে চান না তাদের জন্যও সস্তার বিকল্প রয়েছে।
  • খেলা আসক্তি হতে পারে
  • এটা খুবই প্রতিযোগিতামূলক খেলা। জেতার জন্য আপনাকে আপনার সেরা হতে হবে (অবশ্যই, আপনার সতীর্থদেরও তাদের শীর্ষ ফর্মে থাকতে হবে)।
সুবিধা - অসুবিধা
বীরত্ব বাজির মতপার্থক্যের আখড়া বোঝা

বীরত্ব বাজির মতপার্থক্যের আখড়া বোঝা

AoV-এ সফলভাবে বাজি ধরতে, আপনাকে প্রথমে অডস বুঝতে হবে। সর্বোপরি, এটিই নির্ধারণ করে আপনি কতটা জিততে পারবেন। আপনি যদি প্রতিকূলতা বুঝতে চান, ঈশ্বরকে ধন্যবাদ কারণ বেশিরভাগ বেটিং প্ল্যাটফর্ম আপনাকে সাহায্য করবে। প্রশ্নে বুকমেকারের উপর নির্ভর করে AoV মতভেদগুলি বিভিন্ন বিন্যাসে উপস্থাপিত হয় এবং এটি ভগ্নাংশ বা দশমিক মতভেদ হতে পারে। ফর্ম্যাটগুলির অর্থ কী তা বোঝার পরামর্শ দেওয়া হয় কারণ আপনি কখনই জানেন না যে আপনি আপনার প্রিয় স্পোর্টসবুকে কী পাবেন।

আপনাকে বুঝতে হবে যে খুব বেশি প্রতিকূলতার অর্থ হল ফলাফলটি অসম্ভব এবং এর বিপরীত। এইভাবে, প্রতিকূলতা আপনাকে আপনার বাজি কোথায় রাখতে হবে সে সম্পর্কে একটি অন্তর্দৃষ্টি দিতে পারে। এটি বলার পরে, আপনাকে অবশ্যই বুঝতে হবে যে বুকিরা সর্বদা তাদের পক্ষে মতভেদ উপস্থাপন করবে। এটি হাউস এজ নামে পরিচিত, অর্থাৎ, উপস্থাপিত প্রতিটি প্রতিকূলতায় বইটির উপরে রয়েছে। হাউস এজ ছাড়াও, অন্যান্য কারণগুলির মধ্যে রয়েছে দলটির বর্তমান ফর্ম এবং মাথা থেকে মাথার পারফরম্যান্স।

বীরত্ব বাজির মতপার্থক্যের আখড়া বোঝা
পণ টিপস এবং কৌশল

পণ টিপস এবং কৌশল

আপনি Valor eSport বেটিং এরিনা জন্য তাগিদ আছে? যদি তা হয়, তাহলে আপনাকে বেছে নিতে হবে সেরা eSport পণ সাইট. তার উপরে, আপনার নতুন প্রচেষ্টায় আপনাকে সাহায্য করার জন্য এখানে কিছু টিপস এবং কৌশল রয়েছে৷

  • সেরা বাজির জন্য যান: সেরা বাজি রাখার একটি উপায় হল দলগুলি নিয়ে গবেষণা করা এবং কীভাবে পারফর্ম করতে হয় তা বোঝা। আন্ডারডগ এবং অড-অন ফেভারিট জেনে, আপনি কিছু নির্ভুলতার সাথে ভবিষ্যদ্বাণী করতে পারেন (যদিও সবসময় নয়) যেকোনো ম্যাচের ফলাফল।
  • সেরা সম্ভাবনার জন্য কেনাকাটা করুন: বুকিদের ভিন্ন ভিন্ন ভিন্নতা আছে, কিছু অফার কিছুটা বেশি করে; বলা বাহুল্য, সর্বোত্তম প্রতিকূলতা হল পথ।
  • বোনাস নিন: বুকমেকার কি কোন বোনাস অফার করে? এটি এমন কিছু যা আপনি মিস করতে চান না। আপনার নগদ অত্যধিক প্রতিশ্রুতি না দিয়ে বাজি রাখার জন্য বোনাস ব্যবহার করুন।
পণ টিপস এবং কৌশল