Call of Duty

সাম্প্রতিক বছরগুলিতে যুদ্ধ রয়্যাল গেমগুলি ইস্পোর্টস বেটিং সম্প্রদায়ের মধ্যে খুব জনপ্রিয় বলে প্রমাণিত হয়েছে। এর একটি ভাল উদাহরণ হল এফপিএস কল অফ ডিউটি: ওয়ারজোন। এটি বিনামূল্যে খেলা এবং বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে উপলব্ধ। এর মধ্যে বর্তমান প্রজন্মের প্লেস্টেশন এবং এক্সবক্স কনসোলগুলির পাশাপাশি পিসিগুলির সংস্করণগুলি অন্তর্ভুক্ত রয়েছে৷ CoD: ওয়ারজোন একটি স্বতন্ত্র শিরোনাম না হয়ে 2019 মডার্ন ওয়ারফেয়ার কিস্তির একটি অংশ। এটি মডার্ন ওয়ারফেয়ার কন্টেন্ট আপডেটের ২য় সিজনের সময় প্রকাশিত হয়েছিল। এর মানে হল যে একটি বড় প্রতিষ্ঠিত CoD প্লেয়ার বেস এটি অ্যাক্সেস করতে সক্ষম হয়েছিল।

CoD: Warzone 2020 সালে প্রকাশিত হওয়ার পর থেকে এটি উল্লেখযোগ্য পরিমাণে সার্ভার ট্র্যাফিক দেখেছে। গেমটি অসংখ্য ইস্পোর্ট পেশাদারদের দ্বারা প্রিয় হিসাবে গ্রহণ করা হয়েছে। ফলে জুয়া শিল্পও নজরে পড়েছে। গেমটির পিছনের বিকাশকারীরা হলেন ইনফিনিটি ওয়ার্ড এবং রেভেন সফ্টওয়্যার।

Call of Duty
কল অফ ডিউটি এস্পোর্টগুলির একটি সংক্ষিপ্ত ভূমিকাকল অফ ডিউটিতে বাজি ধরা সম্পর্কে আপনার যা কিছু জানা দরকারকল অফ ডিউটি এস্পোর্টস কতটা জনপ্রিয়?কল অফ ডিউটি অনলাইনে খেলাসিওডি কেন খেলোয়াড়দের পছন্দ করে?একটি কল অফ ডিউটি চ্যাম্পিয়নশিপ আছে?কল অফ ডিউটি লীগ সম্পর্কে সবকিছুCoD: Warzone বিশ্বকাপ বাজিনিখুঁত CoD esports bookmakers খুঁজুনসেরা CoD অনুসরণ করুন: Warzone দল এবং সঠিকভাবে বাজি ধরুনএকটি এস্পোর্ট দলে কী সন্ধান করবেন?বাজি ধরার জন্য উল্লেখযোগ্য CoD দলকল অফ ডিউটি বেটিং এর সুবিধা এবং অসুবিধাকল অফ ডিউটি বাজি ধরাপণ টিপস এবং কৌশল
কল অফ ডিউটি এস্পোর্টগুলির একটি সংক্ষিপ্ত ভূমিকা

কল অফ ডিউটি এস্পোর্টগুলির একটি সংক্ষিপ্ত ভূমিকা

পরেরটি শুধুমাত্র ওয়ারজোনের কোল্ড ওয়ার বিভাগ তৈরি করতে কাজ করেছিল। অ্যাক্টিভিশন, অতীতের সফল CoD শিরোনামের পিছনে কোম্পানি এটি প্রকাশ করেছে।

খেলোয়াড়রা দুটি প্রধান মোড থেকে বেছে নিতে পারেন: ব্যাটেল রয়্যাল বা লুণ্ঠন। প্রাক্তন একটি মান গেমে 150 জন খেলোয়াড়ের সাথে একটি মানচিত্রে ড্রপ করা জড়িত। বেশ কয়েকটি সীমিত সময়ের রাউন্ড 200 জন খেলোয়াড়কে সমর্থন করে। এর মানে হল যে জুয়াড়িদের কাছে বাজি ধরার জন্য প্রচুর পছন্দ থাকবে।

যুদ্ধ রোয়াল

এই মোড অন্যান্য অনেক অনুরূপ জেনারে জনপ্রিয় গেম. খেলোয়াড়রা ক্রমাগত সঙ্কুচিত একটি মানচিত্রে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। বিজয়ী হল শেষ খেলোয়াড়/দল দাঁড়ানো। যদি খেলার অযোগ্য এলাকায় প্রবেশ করা হয় তবে হলুদ গ্যাস দ্বারা স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হয়।

শেষ জীবিতদের মানচিত্রের একটি আঁটসাঁট অংশে বাধ্য করা না হওয়া পর্যন্ত গ্যাস ছড়িয়ে পড়ে। খেলোয়াড়রা মারা গেলে তাদের গুলাগ নামক একটি নতুন মোডে স্থানান্তরিত করা হয়। এটি একটি ডেথ ম্যাচে অন্যের বিরুদ্ধে তাদের পিট করে। বিজয়ীরা ব্যাটল রয়্যালে ফিরে আসার সুযোগ পান। খেলাধুলার বাজির অনুরাগীরা সাধারণত বেঁচে থাকা খেলোয়াড় বা দলের উপর বাজি রাখে।

লুণ্ঠন

এই মোডে দলগুলি মানচিত্রের উপর ছড়িয়ে ছিটিয়ে থাকা নগদ টাকার স্তুপগুলি অনুসন্ধান করতে একসাথে কাজ করে৷ লুণ্ঠনকারীরা মৃত্যুর পরে স্বয়ংক্রিয়ভাবে পুনরায় জন্ম দেয়। মূল লক্ষ্য হল $1 মিলিয়ন জমা করা। একবার এটি অর্জন করা হলে ওভারটাইম শুরু হয় এবং নগদ পরিমাণ গুণিত হয়। ঘড়ি ফুরিয়ে গেলে যে দল সবচেয়ে বেশি অর্থ সংগ্রহ করতে পারে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

ব্লাড মানি হল এই মোডের একটি পরিবর্তন যেখানে ফিনিশিং চালগুলি সম্পাদন করা খেলোয়াড়দের অতিরিক্ত অর্থ দিয়ে পুরস্কৃত করবে। তারা চুক্তিতেও অংশ নিতে পারে। CoD: Vanguard প্রকাশের সাথে সাথে আরেকটি ভিন্নতা বেরিয়ে এসেছে। এটি ম্যাচের সাথে উড়তে যোগ্য যুদ্ধ যানবাহন চালু করে। এই কারণগুলি একটি বাজির মতভেদকে প্রভাবিত করতে পারে।

কল অফ ডিউটি এস্পোর্টগুলির একটি সংক্ষিপ্ত ভূমিকা
কল অফ ডিউটিতে বাজি ধরা সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

কল অফ ডিউটিতে বাজি ধরা সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

যেহেতু ওয়ারজোন এর মধ্যে একটি সুপ্রতিষ্ঠিত শিরোনাম eSport গেম এটিতে ফোকাস করে এমন একটি বেটিং সাইট খুঁজে পাওয়া কঠিন হওয়া উচিত নয়। এটি খুঁজে পেতে ব্যবহারকারীকে eSports মার্কেট ট্যাবে অ্যাক্সেস করতে হবে। যদি তারা একটি বিস্তৃত অনলাইন ক্যাসিনো অ্যাক্সেস করে তবে ট্যাবটি সম্ভবত স্পোর্টস বেটিং পৃষ্ঠায় থাকবে।

আসন্ন ম্যাচের তথ্য থাকবে। ব্যবহারকারীরা বেছে নিতে পারেন কোন খেলোয়াড়ের জয়ের সুযোগ আছে বলে তারা বিশ্বাস করেন। সাধারণত তাদের মধ্যে 150 জন একে অপরের বিরুদ্ধে একটি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে। সঠিক সংখ্যা উল্লেখযোগ্যভাবে মতভেদ পরিবর্তন করতে পারে. জুয়াড়িরা যদি খেলোয়াড়দের ট্র্যাক রেকর্ড না জানে তবে তাদের বাজি জেতার খুব কম সুযোগ থাকবে।

Warzone অন্যান্য যুদ্ধ রয়্যাল গেমের আদর্শ সূত্র অনুসরণ করে। জন্য বিকল্প eSport বেটিং সাইট যারা অনুরূপ শিরোনামে জুয়া খেলেছে তাদের কাছে পরিচিত হবে। ব্যবহারকারীরা সরাসরি বিজয়ী হিসাবে ভবিষ্যদ্বাণী করার জন্য একজন খেলোয়াড় বেছে নিতে পারেন। বিকল্পভাবে, তারা বাজি ধরতে পারে যে তারা শীর্ষ 3-এর মধ্যে থাকবে।

এছাড়াও eSports বেটিং অ্যাপের বিকল্প রয়েছে যা খেলোয়াড়দের একের পর এক CoD ম্যাচে বাজি রাখতে দেয়। যাইহোক, এটি এখনও মোটামুটি কুলুঙ্গি এবং অ্যাপগুলিতে বিষয়বস্তু নির্মাতাদের থেকে একটি আমন্ত্রণ পেতে জুয়াড়িদের প্রয়োজন৷ এই বিকল্পের একটি অনন্য দিক হল যে অ-পেশাদাররা জয়ের জন্য নিজেদের উপর বাজি ধরতে পারে।

কল অফ ডিউটিতে বাজি ধরা সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার
কল অফ ডিউটি এস্পোর্টস কতটা জনপ্রিয়?

কল অফ ডিউটি এস্পোর্টস কতটা জনপ্রিয়?

বিশ্বজুড়ে লক্ষ লক্ষ লোক এই গেমটি খেলতে বেছে নেওয়ার অসংখ্য কারণ। ওয়ারজোনের উপর দৃষ্টি নিবদ্ধ করে এবং আসন্ন ম্যাচগুলিতে বাজি রাখার জন্য ইন্টারনেট পূর্ণ। গেমটির বিনামূল্যে এবং অনলাইন প্রকৃতি এর সাফল্যের অবিচ্ছেদ্য অংশ।

গেমটি মোটামুটি সহজ এবং খেলতে মজাদার। লোকেরা যদি এতে পেশাদার হতে চায় তবে তাদের বিকাশ করতে হবে এমন বেশ কয়েকটি দক্ষতা রয়েছে। একটি ওয়ারজোন টুর্নামেন্ট জেতার সম্ভাবনা বাড়ানোর জন্য বেশ কয়েকটি কৌশল রয়েছে। জুয়াড়িদের প্রতিষ্ঠিত এবং উঠতি তারকা উভয়ের খোঁজে থাকা দরকার।

ইন্টারনেট সম্প্রদায়

কারণ গেমটি সারা বিশ্ব জুড়ে অনেক লোক উপভোগ করেছে, এটিকে ঘিরে একটি বৃহৎ ইন্টারনেট সম্প্রদায় গড়ে উঠেছে। এটি সামাজিক মিডিয়া সাইটগুলির আধিক্যকে অন্তর্ভুক্ত করে। ওয়ারজোনের নির্দিষ্ট এবং বিশেষ দিকগুলির জন্য নিবেদিত সাবরেডিট রয়েছে। এর মধ্যে রয়েছে টিপস, মেমস এবং গেম আপডেটের আলোচনা।

স্ট্রিমিং অ্যাপ টুইচ চ্যানেলে পূর্ণ যেখানে জুয়াড়িরা ম্যাচ দেখতে এবং প্রতিভাবান খেলোয়াড়দের আবিষ্কার করতে পারে। যেহেতু এই ধরনের একটি স্বাস্থ্যকর সম্প্রদায় রয়েছে অনলাইনে নতুনরা সহজেই শিখতে পারে কিভাবে কোডে খেলতে এবং বাজি ধরতে হয়।

কল অফ ডিউটি এস্পোর্টস কতটা জনপ্রিয়?
কল অফ ডিউটি অনলাইনে খেলা

কল অফ ডিউটি অনলাইনে খেলা

ই-স্পোর্টের অধিকাংশই একচেটিয়াভাবে অনলাইনে খেলা হয় এবং ওয়ারজোনও এর ব্যতিক্রম নয়। প্রধান পার্থক্য হল এই গেমটি ক্রস প্ল্যাটফর্ম ম্যাচের অনুমতি দেয়। এক্সবক্সে প্লেয়াররা প্লেস্টেশনে থাকা লোকেদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। অনলাইন খেলা মানে গেমটি নিয়মিত আপডেট করা হয়।

ফলস্বরূপ প্লেয়ারের সংখ্যা হ্রাস পাওয়ার আগে যেকোনো বাগ এবং সমস্যা ঠিক করা যেতে পারে। উপরন্তু নতুন কন্টেন্ট তৈরি করা হয়. উদাহরণস্বরূপ, অনলাইন ওয়ারজোন প্লেয়াররা নতুন মানচিত্র, অস্ত্র, কাটসিন এবং স্কিন ডাউনলোড করতে সক্ষম হয়েছে।

সবচেয়ে বড় CoD প্লেয়ার

ওয়ারজোন বাজানো অনেকের শখ কিন্তু কিছু লোক পেশাদার স্তরে এটি করতে পরিচালনা করে। কেউ যদি বড় ইস্পোর্টস প্লেয়ার হতে চায় তবে তাদের বেশ কিছু কাজ করতে হবে। প্রথমে তাদের ভিতরে এবং বাইরে ওয়ারজোন জানতে হবে। তারা যত বেশি খেলবে ততই তারা তাদের দক্ষতা বাড়াতে পারবে।

টুর্নামেন্ট এবং ইভেন্টে অংশগ্রহণ তাদের প্রোফাইল বাড়াবে। eSports-এর মধ্যে সবচেয়ে স্বীকৃত নামগুলির মধ্যে অনেকগুলি তাদের নির্বাচিত গেমটি খেলতে অনেক সময় ব্যয় করে। যদি তারা যথেষ্ট পরিচিত হয় তবে তারা স্পোর্টস বেটিং মার্কেটে উপস্থিত হতে শুরু করবে।

কল অফ ডিউটি অনলাইনে খেলা
সিওডি কেন খেলোয়াড়দের পছন্দ করে?

সিওডি কেন খেলোয়াড়দের পছন্দ করে?

Warzone এর স্ট্যান্ডার্ড সংস্করণ বিনামূল্যে। তাই বিভিন্ন অর্থনৈতিক পটভূমির লোকেরা এটি উপভোগ করতে পারে। এটি জনপ্রিয় হওয়া প্রথম যুদ্ধ রয়্যাল শিরোনাম নয়। Fortnite একই ধরনের গেমপ্লে অফার করেছে। যাইহোক, গেমটি একটি কম কার্টুনিশ বিকল্প। CoD সিরিজটি দ্বন্দ্বের বাস্তবসম্মত চিত্রায়নের জন্য সুপরিচিত।

খেলোয়াড়রা একটি গেম মোডের মধ্যে এই বিজয়ী নান্দনিকতা উপভোগ করতে পারে যা মনোযোগ, কৌশল এবং ক্রমাগত সমস্যা সমাধানকে উত্সাহিত করে। যেহেতু ওয়ারজোনের সীমিত সংখ্যক মানচিত্র রয়েছে তাই ধরে নেওয়া যেতে পারে যে এর পুনরাবৃত্তিমূলক প্রকৃতি সময়ের সাথে বিরক্তিকর হয়ে ওঠে। যাইহোক, লোকেরা নির্বিশেষে এটি উপভোগ করতে থাকে।

কিভাবে প্রতিযোগিতামূলক CoD খেলা হয়?

ইস্পোর্ট প্লেয়াররা যারা জেতার সুযোগ পেতে চায় তাদের বেশ কয়েকটি কাজ সম্পাদন করতে হবে। তারা যে মানচিত্রটিতে ড্রপ করবে তা প্রথমে পরীক্ষা করা গুরুত্বপূর্ণ। একটি নিরাপদ ড্রপ জোন খুঁজে পেতে প্যারাসুটটি কয়েকবার পপ করা এবং কাটা সম্ভব। শত্রুর হাতে নিহত হওয়ার আগে খেলোয়াড়দের তাদের নগদ জমা করতে হবে। এটি মজুদ করা কখনও বিজয়ী বিকল্প নয়। তদ্ব্যতীত, যদি তারা একটি দলের অংশ হিসাবে কাজ করে তবে সম্পদ ভাগ করা বুদ্ধিমানের কাজ।

খেলার সবচেয়ে বড় খেলোয়াড় এবং দল

জুয়াড়িরা যদি একটি বিজয়ী ওয়ারজোন বাজি রাখতে চায় তবে তাদের সবচেয়ে সফল খেলোয়াড় এবং দলের সাথে পরিচিত হওয়া গুরুত্বপূর্ণ। এটি মোটামুটি ঘন ঘন ভিত্তিতে পরিবর্তিত হতে পারে। তাদের মধ্যে একটি বড় সংখ্যা টুইচ অ্যাপে নিজেদের প্রদর্শন করে। সাপ্তাহিক ওয়ারজোন টুর্নামেন্টে কে অতিক্রম করেছে তার সাপ্তাহিক আপডেটগুলি পড়া দরকারী। জুয়াড়িরাও উঠতি তারকাদের সন্ধানে থাকতে পারে। যারা ভালো প্রতিকূলতা খুঁজছেন তাদের জন্য তাদের উপর বাজি রাখা আদর্শ।

সিওডি কেন খেলোয়াড়দের পছন্দ করে?
একটি কল অফ ডিউটি চ্যাম্পিয়নশিপ আছে?

একটি কল অফ ডিউটি চ্যাম্পিয়নশিপ আছে?

কল অফ ডিউটি লীগ শুধুমাত্র 2020 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। তা সত্ত্বেও এটি জুয়া সম্প্রদায়ের কাছ থেকে উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করতে সক্ষম হয়েছে। টুর্নামেন্টে মার্কিন যুক্তরাষ্ট্রের দলগুলো প্রাধান্য পেয়েছে। শীর্ষ তিনটি ছিল অপটিক টেক্সাস (পূর্বে ডালাস সাম্রাজ্য), আটলান্টা ফাজে এবং অপটিক শিকাগো (পূর্বে শিকাগো হান্টসম্যান)।

জুয়াড়িরা যদি বুঝতে চায় কোন ওয়ারজোনের খেলোয়াড়রা সবচেয়ে বড় তারা সাম্প্রতিক পাওয়ার র‍্যাঙ্কিং চেক করতে পারেন। উদাহরণস্বরূপ, 2021 সালের আগস্টে সবচেয়ে সফল পাঁচটি হল সুপারভান, ফিফাকিল, বিফল, জুকেজ এবং টমি। এই খেলোয়াড়রা সবসময় CoD লীগে অংশগ্রহণ করতে পারে না কিন্তু কিছু ওভারল্যাপ আছে।

যদিও মার্কিন যুক্তরাষ্ট্র বিজয়ী দলগুলির একটি বড় অংশ তৈরি করে সেখানে যুক্তরাজ্য, কানাডা এবং ফ্রান্সের বেশ কয়েকটি প্রতিযোগী রয়েছে। তদুপরি, স্বতন্ত্র খেলোয়াড়রা রাশিয়া, স্পেন, তুরস্ক, চীন এবং জার্মানির বিশ্বমানের শিলাকে বিবেচনা করে। লিগ ম্যানেজাররা প্রায়ই সাইন আপ করার জন্য নতুন তারকাদের খুঁজছেন। তারা এমন লোকদের বেছে নিতে পারে যারা একক প্রতিযোগিতার মাধ্যমে পেশাদার হয়ে উঠেছে। এই ব্যক্তিদের র‌্যাঙ্কিং সাধারণত তারা ইভেন্ট জয়ে কত উপার্জন করেছে তার উপর ভিত্তি করে।

একটি কল অফ ডিউটি চ্যাম্পিয়নশিপ আছে?
কল অফ ডিউটি লীগ সম্পর্কে সবকিছু

কল অফ ডিউটি লীগ সম্পর্কে সবকিছু

একটি ওয়ার্ল্ড কাপের একটি ইস্পোর্টস সংস্করণ তার বাস্তব বিশ্বের প্রতিপক্ষের মতো একইভাবে কাজ করে। অভিজাত গেমারদের দলগুলি শীর্ষ পুরস্কার জেতার জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। এটি সাধারণত নগদ আকারে হয়। উদাহরণস্বরূপ 2021 এর জন্য মেজর কল অফ ডিউটি লীগ পুরস্কার ছিল $1,200,000।

যদিও অতীতে ই-স্পোর্টস ওয়ার্ল্ড টুর্নামেন্টে তাদের কুলুঙ্গি হিসাবে বিবেচিত হত সম্প্রতি মূলধারায় প্রবেশ করেছে। এতে ভূমিকা রেখেছে জুয়া। কড বেটের ভক্তরা স্বীকার করেছেন যে এই ইভেন্টগুলিতে বাজি ধরা মজাদার এবং সহজ। প্রধান স্পনসররাও টুর্নামেন্টের প্রোফাইল বাড়িয়েছে। বিজয়ী দলগুলিকে উচ্চ বেতনের পুরস্কার প্রদানের মাধ্যমে তারা তাদের অভিজাত প্রকৃতি বাড়িয়েছে।

একটি eSports বিশ্বকাপ একটি মৌসুমের আকারে গঠন করা হয়। CoD-এর পাঁচটি পর্যায় রয়েছে যেখানে দলগুলো তিন সপ্তাহ ধরে ম্যাচ খেলে। এটি জুয়াড়িদের ফাইনালের প্রস্তুতির জন্য সেরা খেলোয়াড়দের অধ্যয়ন করতে দেয়। প্রতিটি বড় টুর্নামেন্টে 12টি যোগ্যতা অর্জনকারী দল রয়েছে। পুরস্কার পুল বিস্তৃতভাবে বিতরণ করা হয়. এমনকি যদি একটি দল প্লে অফে 8 তম স্থানে আসে তারা এখনও $25,000 অর্জন করতে পারে। এই কারণে বিশ্বকাপ পাকা পেশাদারদের আকর্ষণ করে।

কল অফ ডিউটি লীগ সম্পর্কে সবকিছু
CoD: Warzone বিশ্বকাপ বাজি

CoD: Warzone বিশ্বকাপ বাজি

CoD wagers warzone এর জন্য একটি বিশাল বাজার রয়েছে। নবজাতকরা সমস্ত বিকল্প দ্বারা অভিভূত এবং বিভ্রান্ত বোধ করতে পারে। এই জুয়াড়িদের জন্য সিওডি লিগের মতো একটি সুপরিচিত টুর্নামেন্ট বেছে নেওয়া আদর্শ।

তারা বিশ্বের সেরা কিছু ওয়ারজোন খেলোয়াড়দের উপর বাজি রাখতে পারে। এটি উল্লেখ করা উচিত যে এই গেমটি আসলে CoD: Modern Warfare এর একটি অংশ। এটির জন্য স্পোর্টসবুক বিকল্পগুলি এই শিরোনামের অধীনে ফলাফল হিসাবে পাওয়া যেতে পারে।

ইস্পোর্টগুলিকে আরও গুরুত্ব সহকারে নেওয়া শুরু হওয়ার সাথে সাথে ওয়ারজোনে বাজি অফার করে এমন অনলাইন ক্যাসিনোগুলির সংখ্যা বৃদ্ধি পাবে বলে মনে হচ্ছে। নতুন বিষয়বস্তু আপডেট দ্বারা ম্যাচের প্রকৃতিও প্রভাবিত হবে। উদাহরণস্বরূপ, কল অফ ডিউটি ব্ল্যাক অপস-এর রিলিজ: কোল্ড ওয়ার CoD লীগে খেলা মোডগুলিতে একটি বড় প্রভাব ফেলেছে।

ফেয়ার প্লে সমস্যা

জুয়াড়িরা স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন হবে যে তারা যে ম্যাচগুলিতে বাজি ধরেছে সেগুলি সুষ্ঠুভাবে চালানো হচ্ছে। সম্মানিত স্পোর্টসবুক সাইটগুলিও এই সমস্যাটিকে গুরুত্ব সহকারে নেয়। কল অফ ডিউটি লিগ শুধুমাত্র একটি পিসি ব্যবহার করে খেলা যাবে। কন্ট্রোলারকেও প্রাক-অনুমোদিত হতে হবে। ম্যাচগুলি একটি নিয়ন্ত্রিত ডিজিটাল পরিবেশের মধ্যে অনুষ্ঠিত হয় যেখানে প্রতিটি দল সমানভাবে শুরু করে। এটি ম্যাচ ফিক্সিং প্রতিরোধ করতে সাহায্য করে।

মানচিত্র, গেমের মোড এবং প্রতিযোগীদের জন্য উপলব্ধ অস্ত্রের উপর বিধিনিষেধ রয়েছে। তাদের একটি কঠোর নিয়ম মেনে চলতে হবে। রেগুলেশন ইস্পোর্ট বেটিং এর একটি গুরুত্বপূর্ণ দিক।

CoD: Warzone বিশ্বকাপ বাজি
নিখুঁত CoD esports bookmakers খুঁজুন

নিখুঁত CoD esports bookmakers খুঁজুন

অতীতে এমন একটি সাইট খুঁজে পাওয়া মোটামুটি কঠিন ছিল যা ব্যবহারকারীদের ভিডিও গেম ইভেন্টে বাজি রাখার অনুমতি দেয়। সৌভাগ্যক্রমে এটি পরিবর্তিত হচ্ছে কারণ ইস্পোর্টগুলি আরও মূলধারায় পরিণত হয়েছে। এই ধরনের বাজি জন্য অসংখ্য প্রদানকারী আছে. একটি কোম্পানি এই বাজারে বিশেষজ্ঞ কিনা তা নির্ধারণ করার সবচেয়ে সহজ উপায় হল তাদের স্পোর্টসবুক পৃষ্ঠা খোলা। যদি একটি eSport বিভাগ থাকে তবে এটি একটি ভাল খবর হবে।

যাইহোক, বিশেষ করে Warzone এর জন্য একটি প্রদানকারী খুঁজে পাওয়া আরও কঠিন হবে। এর জনপ্রিয়তা সত্ত্বেও গেমটি ফোর্টনাইট বা ফিফার তুলনায় জুয়ার জগতের মধ্যে আরও বিশেষ স্থান। সেরা ইস্পোর্ট বেটিং সাইটে বাজি ধরার জন্য শিরোনামের একটি বিস্তৃত ক্যাটালগ থাকবে। জুয়াড়িরা আরও ভাগ্য পাবে যদি তারা বিশ্বব্যাপী টুর্নামেন্টের জন্য অপেক্ষা করে যা বিশেষভাবে ওয়ারজোনকে বৈশিষ্ট্যযুক্ত করে। CoD বাজির সাইটগুলি খুঁজে পাওয়া এতটা কঠিন নয়, কারণ এটি একটি সুপরিচিত খেলা যার উপর বাজি ধরা যায়।

যদি লোকেরা এখনও ঐতিহ্যগত জুয়া প্রতিষ্ঠান থেকে বাজারগুলি সনাক্ত করতে লড়াই করে তবে একটি বিকল্প বিকল্প রয়েছে। তারা eSport নির্দিষ্ট বেটিং সাইট খুঁজে পেতে পারে. যেহেতু এই সংস্থাগুলি শুধুমাত্র গেমিং এর উপর ফোকাস করে তারা আরও বেশি পরিমাণ শিরোনাম প্রদান করবে। ওয়ারজোন তাদের মধ্যে একটি হতে পারে।

নিখুঁত CoD esports bookmakers খুঁজুন
সেরা CoD অনুসরণ করুন: Warzone দল এবং সঠিকভাবে বাজি ধরুন

সেরা CoD অনুসরণ করুন: Warzone দল এবং সঠিকভাবে বাজি ধরুন

কারণ সাধারণত 12 টি প্রো টিম থাকে একটি টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করছে একে একে জানা জরুরী। এটি করা জুয়াড়িদের অন্তর্দৃষ্টি দেবে যে কার জেতার সম্ভাবনা সবচেয়ে বেশি। একজন ব্যক্তি যত বেশি দল নিয়ে গবেষণা করবে তাদের বাজি তত বেশি নির্ভুল হবে।

যে ব্যক্তি বাজি ধরেন তিনি প্লেঅফের দিকে এগিয়ে যাওয়া প্রতিটি দলের শক্তি এবং দুর্বলতাগুলি বিশ্লেষণ করতে চাইতে পারেন। তাদের অতিরিক্ত গবেষণা করতে হলে গেম স্ট্রিমিং সাইটগুলো কাজে লাগে। জুয়াড়ি তাদের ট্র্যাক রেকর্ড আরও ভালভাবে বোঝার জন্য পৃথক খেলোয়াড়দের অনুসরণ করতে পারে।

টুর্নামেন্টে তাদের মুখোমুখি হওয়া পরিস্থিতিও একটি ভূমিকা পালন করবে। কিছু দল শুধুমাত্র একটি নির্দিষ্ট মানচিত্র এবং গেম মোডে উন্নতি লাভ করে। কল অফ ডিউটি বেট করার সময়, ম্যাচ রাউন্ডের সঠিক প্রকৃতি বিবেচনায় নেওয়া দরকার।

সেরা CoD অনুসরণ করুন: Warzone দল এবং সঠিকভাবে বাজি ধরুন
একটি এস্পোর্ট দলে কী সন্ধান করবেন?

একটি এস্পোর্ট দলে কী সন্ধান করবেন?

এমনকি যদি একটি ওয়ারজোন চ্যাম্পিয়ন গ্রুপের জয়ের ইতিহাস থাকে তবে এর অর্থ এই নয় যে বাজি একটি নিশ্চিত জিনিস। তাদের খেলার ধরন বিস্তারিত একটি প্রভাব থাকবে. জুয়াড়ির প্রথমে এমন একটি দলের পুরানো খেলা দেখা উচিত যে তারা জেতার জন্য বাজি ধরতে আগ্রহী। দলটি মূল বৈশিষ্ট্য একটি সংখ্যা প্রদর্শন করা প্রয়োজন.

প্রতিটি ওয়ারজোন সদস্যের একটি নির্দিষ্ট ভূমিকা থাকবে যা তাদের শক্তির জন্য পালন করবে। কিছু আক্রমনাত্মক যেখানে অন্যরা আরও কৌশলী। মূল বিষয় হল ব্যক্তিরা সমষ্টিগতভাবে একসাথে ভালভাবে কাজ করে।

সেরা খেলোয়াড়রা তখনই বরখাস্ত হবে যদি তারা নিশ্চিত হয় যে তারা একটি নির্মূল নিশ্চিত করবে। মিস ঘটলে এটি শত্রুদের সতর্ক করতে থাকে। যদি দলগুলির নির্ভুলতা/হিট রেটিং কম থাকে তবে তাদের উপর বাজি ধরা একটি ঝুঁকি হবে।

অস্ত্রের দক্ষতার পাশাপাশি একটি উচ্চতর দল ম্যাচের শুরুতে অবতরণ করার সেরা জায়গাগুলি জানবে। ইতিমধ্যেই একটি গেম প্ল্যান থাকবে যা তারা মেনে চলবে। পেশাদাররা এই কারণে ওয়ারজোন মানচিত্রের সাথে নিজেদের পরিচিত করতে অনেক ঘন্টা ব্যয় করে।

একটি এস্পোর্ট দলে কী সন্ধান করবেন?
বাজি ধরার জন্য উল্লেখযোগ্য CoD দল

বাজি ধরার জন্য উল্লেখযোগ্য CoD দল

পাশাপাশি পূর্বে বর্ণিত CoD লীগের প্রতিযোগীদের মধ্যে বেশ কয়েকটি উচ্চ র‌্যাঙ্কিং দল রয়েছে যারা অন্যান্য ওয়ারজোন প্রতিযোগিতায় সাফল্য লাভ করে। সেরাদের নির্ধারণে সমস্যা হচ্ছে দলগুলো নিয়মিত লাইন আপ পরিবর্তন করছে। তাই দীর্ঘমেয়াদী অগ্রগতির ভিত্তিতে উল্লেখযোগ্যতার ভিত্তিতে এটি দরকারী।

মার্চ 2020 থেকে নভেম্বর 2021 পর্যন্ত 275টি ওয়ারজোন টুর্নামেন্ট সংঘটিত হয়েছিল৷ দলগুলির মধ্যে $8,000,000-এর বেশি একটি পুরস্কারের পুল ভাগ করা হয়েছিল৷ এই সময়ের মধ্যে শীর্ষ পাঁচ উপার্জনকারী ছিল: 100 চোর, NRG Esports, FaZe Clan এবং New York Subliners। যদি এই গ্রুপগুলির মধ্যে একটি নিম্ন র্যাঙ্কের একটির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে তবে তাদের জেতার ভাল সম্ভাবনা থাকবে। এই তাদের একটি মোটামুটি নিরাপদ বাজি তোলে.

বাজি ধরার জন্য উল্লেখযোগ্য CoD দল
কল অফ ডিউটি বেটিং এর সুবিধা এবং অসুবিধা

কল অফ ডিউটি বেটিং এর সুবিধা এবং অসুবিধা

যদিও অনেক লোক কল অফ ডিউটির সাথে বাজি ধরতে পছন্দ করে তা সবার জন্য নয়। এটি একটি আদর্শ ইস্পোর্ট কিনা তা নির্ধারণ করার জন্য জুয়াড়ির সমস্ত ইতিবাচক এবং নেতিবাচক দিক বিবেচনায় নেওয়া উচিত।

পেশাদার

  • প্রতিটি ম্যাচে প্রায় 150 জন খেলোয়াড় থাকে যা জুয়াড়িদের পছন্দের প্রচুর সুযোগ দেয়।
  • গেমের নিয়মগুলি বোঝা এবং শিখতে মোটামুটি সহজ।
  • সেরা খেলোয়াড়রা নিয়মিত টুর্নামেন্টে অংশগ্রহণ করে, সম্ভাব্য বিজয়ীদের সংকুচিত করা সহজ করে তোলে।
  • Warzone একটি অত্যন্ত বিনোদনমূলক খেলা। কিছু লোক শুধুমাত্র বিনোদনের উদ্দেশ্যে ম্যাচ দেখে।
  • বড় ওয়ারজোন প্রতিযোগিতার আগে প্রচুর পরিমাণে মিডিয়া গুঞ্জন রয়েছে। তাদের সম্পর্কে প্রকাশনা পড়া জুয়াড়িদের Warzone এ বাজি রাখার আগে অতিরিক্ত অন্তর্দৃষ্টি দেবে।

কনস

  • যদিও ম্যাচগুলি বিনোদনমূলক হয় সেগুলি অপ্রত্যাশিতও হতে পারে, যা অন্যান্য ইস্পোর্টের তুলনায় বাজি কম নিরাপদ করে।
  • ইন্টারনেট ওয়ারজোন সম্প্রদায়ে পরিপূর্ণ কিন্তু এটি তাদের স্পোর্টসবুক বাজারে বৈশিষ্ট্যযুক্ত সাইটগুলি খুঁজে পেতে একটি সংগ্রাম হতে পারে।
  • জুয়াড়িরা যদি একটি ম্যাচ লাইভ দেখতে চায় তবে তাদের এটি অনলাইনে স্ট্রিম করতে হবে। ওয়ারজোন প্রতিযোগিতা টেলিভিশনে সম্প্রচার করা বিরল।
  • CoD সিরিজ নিয়মিত নতুন গেম প্রকাশ করে। এটি ওয়ারজোনের ভবিষ্যত দীর্ঘায়ুকে অনিশ্চিত করে তোলে। খেলোয়াড় এবং জুয়াড়িরা শেষ পর্যন্ত তাদের মনোযোগ অন্য একটি CoD গেমের দিকে সরাতে পারে।
কল অফ ডিউটি বেটিং এর সুবিধা এবং অসুবিধা
কল অফ ডিউটি বাজি ধরা

কল অফ ডিউটি বাজি ধরা

esport পণ জন্য মতভেদ Warzone উপর বিভিন্ন কারণের উপর ভিত্তি করে করা হবে. কিছু লোক মোটামুটি সহজ বাজি রাখতে পছন্দ করে যেমন একটি ম্যাচের সামগ্রিক বিজয়ীর ভবিষ্যদ্বাণী করা। যাইহোক, ওয়ারজোনের মতপার্থক্যগুলি আরও নির্দিষ্ট করে পরিবর্তন করা যেতে পারে। উদাহরণস্বরূপ, তারা ভবিষ্যদ্বাণী করতে পারে যে বিজয়ী কী স্কোর জমা করবে। যেহেতু লুণ্ঠন মোডে ভার্চুয়াল নগদ সংগ্রহ জড়িত থাকে একটি বাজি মোট পরিমাণের উপর ফোকাস করতে পারে।

মানচিত্র পরিবর্তনে বড় ভূমিকা রাখতে পারে একটি বাজি CoD মতভেদ. অনেক ক্ষেত্রে প্রদানকারী ব্যবহারকারীদের মানচিত্র ভিত্তিক বাজির একটি নির্বাচন দেবে। ব্যবহারকারী যদি ভবিষ্যদ্বাণী করেন যে দল A জিতবে তারা B দল হারার মানচিত্রগুলির সংখ্যা অনুমান করে বাজিটি পরিমার্জন করতে পারে। বিকল্পভাবে ভবিষ্যদ্বাণী হতে পারে কোন নির্দিষ্ট মানচিত্র দল A জিতবে।

ইস্পোর্টস জুয়ার জগতে প্রতিবন্ধীরা জনপ্রিয়। বুকমেকার এই প্রতিবন্ধকতা সেট করবে। একটি সাধারণ উদাহরণ হল যখন প্রতিপক্ষ দলের 1 মানচিত্র লিড থাকে। কোনো দল যদি কোনো অসুবিধায় থাকলেও জিতবে কিনা তা ব্যবহারকারীর ওপর নির্ভর করে। এই ধরনের বাজিতে লোভনীয় প্রতিকূলতা থাকে তবে এটি একটি ঝুঁকিপূর্ণ।

কল অফ ডিউটি বাজি ধরা
পণ টিপস এবং কৌশল

পণ টিপস এবং কৌশল

একজন জুয়াড়ির সবচেয়ে বড় সুবিধা হল জ্ঞান। তারা যদি প্রতিটি দল এবং খেলোয়াড়কে আগে থেকেই গবেষণা করে তাহলে তারা বিজয়ী নির্বাচন করতে অনেক ভালো হবে। ইন্টারনেট এই তথ্য দিয়ে পূর্ণ তাই গবেষণা খুব কঠিন হওয়া উচিত নয়। ওয়ারজোন অনলাইন সম্প্রদায়ের মধ্যে সক্রিয় থাকাও বুদ্ধিমানের কাজ। এটি করা লোকেদের অপ্রত্যাশিত কারণগুলি বুঝতে সাহায্য করে যা একটি বাজিকে প্রভাবিত করতে পারে৷

বাজি উত্সাহীদের জন্য নিজেরাই গেমটি খেলার জন্য এটি একটি ভাল ধারণা। ওয়ারজোন খেলোয়াড়রা যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয় সে সম্পর্কে অন্তর্দৃষ্টি অর্জনের জন্য এর চেয়ে ভাল উপায় আর নেই। নিয়মিত গেমাররা গেম আপডেট যেমন নতুন মানচিত্র, অস্ত্র এবং উদ্দেশ্য সম্পর্কে অবগত থাকতে পারে। তাদের সম্পর্কে জানা অত্যন্ত দরকারী।

Warzone ম্যাচগুলিতে বাজি ধরা মোটামুটি সহজ। সেরা অস্ত্র পছন্দ সহ পেশাদার খেলোয়াড়দের জয়ের প্রবণতা রয়েছে। এগুলি প্রায়শই ক্ষতি, পরিসর এবং রিকোয়েলের একটি ভাল ভারসাম্য সহ। চ্যাম্পিয়নদের নিয়মিত SMG এবং AR চালাতে দেখা যায়। এইচ

যদিও, CoD বিকাশকারীরা সময়ে সময়ে বন্দুকের পরিসংখ্যান পরিবর্তন করে বলে জানা গেছে। এটি দলগুলিকে নতুন কৌশল নিয়ে আসতে বাধ্য করবে। জুয়াড়িদের এই পরিবর্তনগুলি কখন ঘটে সে সম্পর্কে সচেতন থাকা উচিত যাতে তারা একটি অজানা বাজি না রাখে৷

পণ টিপস এবং কৌশল