CS:GO

এই CS: GO বেটিং গাইডে, বেটররা ফার্স্ট-পারসন শুটার ভিডিও গেমে বাজি ধরার বিষয়ে তাদের যা জানা দরকার তা খুঁজে পেতে পারে। এটা গেমপ্লে এবং নিয়ম হোক বা বাজি বাজার এবং মতভেদ, এই পৃষ্ঠাটি সব বলে। কোন সন্দেহ নেই যে eSports বেটিং দখল করছে।

Valorant, FIFA21, Call of Duty, Madden, NBA2K, StarCraft, Dota 2 এর মতো জনপ্রিয় শিরোনামের ভক্তরা এবং বাকিরা এখন প্রতিযোগিতামূলক স্তরে বিভিন্ন eSports ইভেন্টে বাজি ধরতে পারে। সর্বশেষ পরিসংখ্যান অনুসারে, eSports এর 2020 সালে বাজি রাখা অর্থ এবং আইটেমের মোট মূল্য $12.9 বিলিয়ন।

CS:GO
CS: যান বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার

CS: যান বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার

eSports বেটিং সাইটগুলিতে এক ডজনেরও বেশি ভিডিও গেমের বৈশিষ্ট্য থাকলেও, CS: GO হল অন্যতম প্রভাবশালী শক্তি৷ Narus Advisors LLC এবং Eilers & Krejcik Gaming এর একটি প্রকাশনার পরিসংখ্যান অনুসারে, CS: GO বেটিং ইস্পোর্টস বেটিং ভলিউমের ক্ষেত্রে দ্বিতীয় স্থানে রয়েছে, যা মোট eSports বেটের 29% জন্য দায়ী।

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, সাধারণত CS: GO নামে পরিচিত, একটি নিমজ্জনকারী মাল্টিপ্লেয়ার প্রথম-ব্যক্তি শ্যুটার AAA শিরোনাম এবং ভালভ দ্বারা প্রকাশিত এবং হিডেন পাথ এন্টারটেইনমেন্ট। 2012 সালে মুক্তিপ্রাপ্ত, এটি কাউন্টার-স্ট্রাইক সিরিজের চতুর্থ কিস্তি।

এই গেমটিতে বেশ কয়েকটি নতুন অতিরিক্ত রয়েছে যা এটিকে পূর্বসূরীর থেকে আলাদা করে। গেমটি নতুন মানচিত্র, নতুন অক্ষর, নতুন গেম মোড, একটি নতুন অস্ত্র সেট, ম্যাচমেকিং বৈশিষ্ট্য এবং প্রতিযোগিতামূলক দক্ষতা গোষ্ঠীর সাথে আসে।

CS: GO মিলছে পিট দুই পক্ষ, সন্ত্রাসী এবং প্রতি-সন্ত্রাসবাদী। পক্ষ পরিবর্তন করতে গিয়ে দুই পক্ষই যুদ্ধে লিপ্ত হয়। গেমের অবজেক্ট মোডের উপর নির্ভর করে। কিছু উদ্দেশ্যের মধ্যে রয়েছে একটি অবস্থান সুরক্ষিত করা, বোমা নিষ্ক্রিয় করা, জিম্মি উদ্ধার করা এবং জিম্মিদের বন্দী করা।

গেম মোডের কথা বলছি, CS: GO এর 9 আছে; প্রতিযোগিতামূলক, নৈমিত্তিক, ডেঞ্জার জোন, উইংম্যান, ডেথম্যাচ, অস্ত্র কোর্স, অস্ত্র রেস, ধ্বংস, এবং ফ্লাইং স্কাউন্টসম্যান। ধ্বংস, একটি গেম মোড যাতে বোমা নিষ্ক্রিয় করা হয়, দুটি ক্লাসিক মোডের মধ্যে সবচেয়ে জনপ্রিয়।

প্রকাশের পর, CS: GO একটি আন্তরিক স্বাগত পেয়েছে। ভিডিও গেম সমালোচকরা গেমের তরল গেমপ্লে এবং সিরিজের বিশ্বস্ততার জন্য ডেভেলপমেন্ট টিমের প্রশংসা করেছেন। গেমটির মেকানিক্স, গ্রাফিক্স এবং সাউন্ডও নাটকীয়ভাবে উন্নত হয়েছে, যা খেলোয়াড়দের বাস্তববাদ এবং যুদ্ধের ময়দানে নিমজ্জন প্রদান করে।

যাইহোক, এই ভিডিও গেমটিও বিদ্বেষীদের ন্যায্য অংশ ছিল। কনসোল এবং পিসি সংস্করণগুলির মধ্যে বৈশিষ্ট্যগুলির মধ্যে পার্থক্য ছিল। এটি এমন কিছু যা কিছু অনুরাগীদের সাথে সুন্দরভাবে উদ্ভাসিত হয়নি।

CS: যান বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার
CS-এ কেন আপনার বাজি ধরা উচিত: GO

CS-এ কেন আপনার বাজি ধরা উচিত: GO

CS: GO বেটিং সম্পূর্ণ আইনি, কিন্তু খেলোয়াড়দের সবসময় লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত সাইটগুলিতে বাজি ধরার পরামর্শ দেওয়া হয়। CS: GO-তে বাজি ধরা অন্য FPS eSports, Valorant এর কথা, কল অফ ডিউটি: Warzone এবং Rainbow Six Siege-এ আপনার বাজি রাখার থেকে কোনোভাবেই আলাদা নয়।

অনলাইন বুকমেকারদের কিভাবে সাইন আপ করবেন

খেলোয়াড়দের প্রথমে CS এর সাথে একটি সাইট খুঁজে বের করতে হবে: CSgo-তে বাজি ধরার জন্য বেটিং মার্কেটে যান। সেই নির্ভরযোগ্য বুকমেকারকে খুঁজে পাওয়ার পর, পরবর্তী কাজটি হল একটি অ্যাকাউন্ট নিবন্ধন করা।

সাইন-আপ বিকল্পে ক্লিক করুন, প্রয়োজনীয় তথ্য লিখুন, শর্তাবলীতে সম্মত হন এবং নিবন্ধন শেষ করুন। নতুন খেলোয়াড়দের তখন বেটিং শুরু করার অনুমতি দেওয়ার আগে তাদের ইমেল ঠিকানা নিশ্চিত করতে বলা হবে।

রিয়েল মানি সিএস: বাজি ধরুন

এখন, খেলোয়াড়দের তাদের নতুন নিবন্ধিত অ্যাকাউন্ট লোড করতে হবে আসল টাকা CS: GO বেটিং-এ পেতে। এস্পোর্টস বুকিরা সমস্ত পরিবারের নামের সাথে অংশীদার অনলাইন পেমেন্ট শিল্প সহজ, নিরাপদ, দ্রুত, এবং সাশ্রয়ী মূল্যের আমানত এবং উত্তোলনের সুবিধার্থে।

উপলব্ধ কিছু জমা এবং তোলার বিকল্পগুলির মধ্যে রয়েছে ভিসা, মাস্টারকার্ড, নেটেলার, ট্রাস্টলি, মুচবেটার, ইউটেলার, পেসেফেকার্ড, মায়েস্ট্রো ইত্যাদি।

প্রচুর আছে CS: GO প্রচার এবং বোনাস যা খেলোয়াড়রা রেকর্ডের জন্য সুবিধা নিতে পারে। নতুন খেলোয়াড়রা দাবি করতে পারেন স্বাগতম বোনাস যখন বিদ্যমান খেলোয়াড়রা পুনরায় লোড বোনাস এবং ক্যাশব্যাক উপভোগ করতে পারে।

CS-এ কেন আপনার বাজি ধরা উচিত: GO
কেন CS: GO এত জনপ্রিয়?

কেন CS: GO এত জনপ্রিয়?

এই গেমটি eSports দৃশ্য এবং eSports বেটিং শিল্পের সবচেয়ে জনপ্রিয় গেমগুলির মধ্যে একটি।

Statista-এর একটি প্রকাশনা অনুসারে, CS: GO 2021 সালের সেপ্টেম্বরে একা স্টিমে 942,520 সমবর্তী খেলোয়াড়কে আকর্ষণ করেছিল। মজার বিষয় হল, এই সংখ্যাটি পাঁচ মাস আগে শীর্ষে পৌঁছেছিল মার্চ মাসে যখন গেমটি স্টিমে প্রায় 1.2 মিলিয়ন সমবর্তী খেলোয়াড় উপার্জন করেছিল। এটি আত্মপ্রকাশ করার পর থেকে, csgo প্রতি মাসে 11 মিলিয়নেরও বেশি গেমারকে ড্র করে এবং সামগ্রিকভাবে স্টিমের সবচেয়ে বেশি খেলা গেমগুলির মধ্যে একটি হয়ে আছে।

তাহলে, কি CS: GO কে eSports দৃশ্য এবং eSports বেটিং শিল্পে জনপ্রিয় করে তোলে?

1. স্বজ্ঞাত গেমপ্লে

জটিল স্টোরিলাইন সহ অনেক এফপিএস গেমের বিপরীতে, গেমটিতে সহজ, সরল এবং স্বজ্ঞাত গেমপ্লে রয়েছে যা 'কিল বা মেরে ফেলা' ভিত্তিতে আবর্তিত হয়। প্রতিটি পক্ষেরই সন্ত্রাসী বা কাউন্টার টেরোরিজম ইউনিট হিসেবে খেলার সুযোগ রয়েছে। যখন গল্পের কথা আসে, এটি আজ সমগ্র বিশ্বকে প্রভাবিত করে এমন সমস্যাগুলির উপর ভিত্তি করে - সন্ত্রাসবাদ৷

2. কাস্টমাইজযোগ্যতা

CS: GO এখনও জনপ্রিয় হওয়ার আরেকটি কারণ হল এটি খেলোয়াড়দের তাদের চাহিদা এবং দক্ষতার স্তরের উপর ভিত্তি করে গেমটি পুনরায় কনফিগার করতে দেয়। এটি নতুন খেলোয়াড়দের সাহায্য করে যারা গেমটিতে তাদের দক্ষতা শিখতে এবং নিখুঁত করতে চায়। আর কি চাই? গেমগুলি খেলোয়াড়দের আরও ভাল গেমিংয়ের জন্য FPS এবং পরিসরের মতো দিকগুলি কাস্টমাইজ করার অনুমতি দেয়।

3. ফ্রি-টু-প্লে মডেল

এতে কোন সন্দেহ নেই যে 2018 সালে ফ্রি-টু-প্লে মডেলের প্রবর্তনের জন্য CS: GO-এর সাফল্যের অনেকটাই ঋণী, যা আয়ের একমাত্র উৎস হিসেবে প্রসাধনীকে ছেড়ে দিয়েছে। এখন যেহেতু খেলোয়াড়দের গেমটি খেলতে কিছু খরচ করতে হবে না, এটি অবশ্যই আরও ভক্তদের আকর্ষণ করে।

4. সহিংস প্রবণতার উপর নিয়ন্ত্রণ

CS: GO এর শীর্ষে, সম্প্রদায়ের মধ্যে একটি সাধারণ সমস্যা দেখা দেয়। কিছু খেলোয়াড় হিংসাত্মক আচরণ প্রদর্শন করছিল, যা অন্যদের জন্য বিরক্তিকর ছিল। এটি এমন কারণগুলির মধ্যে ছিল যা CS: GO-এর পতনকে উত্সাহিত করেছিল, কিন্তু সৌভাগ্যবশত, কোম্পানিটি সহিংস খেলোয়াড়দের নিয়ন্ত্রণ করার জন্য ব্যবস্থা নিয়ে এসেছিল। এটি FSP গেমে একবার হারানো আত্মবিশ্বাস ফিরিয়ে দেয়।

5. Esports এবং ভিডিও গেম বাজি

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ ইস্পোর্টস শিল্পে একটি বড় নাম। আগেই উল্লেখ করা হয়েছে, বেটিং ভলিউম দ্বারা এটি সবচেয়ে জনপ্রিয় ইস্পোর্টের তালিকায় লিগ অফ লিজেন্ডসের পরে দ্বিতীয়। গেমটি পশ্চিমা দেশগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় শ্যুটার গেম এবং সবচেয়ে বড় ডিসিপ্লিনগুলির মধ্যে একটি। আর কি চাই? এতে প্রভাবশালী- নেইমারসহ সেলিব্রেটিরা গেমটি খেলেন। csgo eSports বেটিং মার্কেটের প্রাপ্যতাও একটি অনুঘটক।

6. উত্তেজনাপূর্ণ ইকোসিস্টেম

উত্তেজনাপূর্ণ CS: GO ইকোসিস্টেমও একটি ফ্যাক্টর যা গেমটির জনপ্রিয়তায় অবদান রেখেছে। গেমটির আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল খেলোয়াড়দের স্কিন বিক্রি করার ক্ষমতা। যেকোনো পাকা CS: GO গেমার জানেন যে স্কিন একঘেয়ে হয়ে যায়। ভাল জিনিস হল যে খেলোয়াড়রা স্কিন পরিবর্তন করতে পারে, নতুন স্কিন অর্জন করতে পারে, বা বর্তমান ত্বক বিরক্তিকর হলে অনুপ্রেরণা পেতে নতুন স্কিন কিনতে পারে।

গেমটির জনপ্রিয়তা এখন হ্রাস পাচ্ছে কারণ নতুন নতুন FPS গেম রয়েছে এবং প্রতারণা খেলোয়াড়দের নিরুৎসাহিত করে। কিন্তু তবুও, ইস্পোর্টস বেটিং শিল্পের মধ্যে এটি গণনা করা একটি শক্তি।

কেন CS: GO এত জনপ্রিয়?
সবচেয়ে বড় CS: GO eSports টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা

সবচেয়ে বড় CS: GO eSports টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা

eSports বেটিং দৃশ্যে csgo-এর আধিপত্যের কারণ হল সারা বছর ধরে অ্যাড্রেনালিন-ভরা টুর্নামেন্টের উপলব্ধতা। এই টুর্নামেন্টগুলি ক্রিম দে লা ক্রিম টুর্নামেন্টের জন্য $1,000 থেকে $30 মিলিয়ন পর্যন্ত পেচেক আকর্ষণ করে। এই বিভাগে, সমস্ত বড় CS: GO টুর্নামেন্ট এবং প্রতিযোগিতাগুলি খুঁজে বের করুন৷

প্রধান চ্যাম্পিয়নশিপ

ভালভ দ্বারা স্পনসর করা, মেজর, বিশ্বব্যাপী সবচেয়ে বড় এবং সবচেয়ে মর্যাদাপূর্ণ CS: GO টুর্নামেন্ট. টুর্নামেন্টটি 2013 সালে প্রথম আয়োজন করা হয়েছিল যখন এটি 16টি অংশগ্রহণকারী দলের মধ্যে বিভক্ত হয়ে $250,000 পুরস্কারের পুল আকর্ষণ করেছিল। বছরের পর বছর ধরে, মেজর দ্রুতগতিতে বেড়েছে। সর্বশেষ মেজর একটি $2,000,000 মোট পুরস্কার পুলের বিজ্ঞাপন দিয়েছে।

স্টকহোমে Avicii এরিনায় অনুষ্ঠিত মেজর 2021-এ Natus Vincere হলেন বর্তমান চ্যাম্পিয়ন। উত্তপ্ত ফাইনালে, Natus Vincere G2 Esports 2-0 গোলে ছিটকে যায়। PGL মেজর স্টকহোম 2021 একটি US$2,000,000 প্রাইজ পুল আকর্ষণ করেছে, যা আগের বছরে ভাসমান পরিমাণের দ্বিগুণ। তবে অ্যাস্ট্রালিস কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ মেজর চ্যাম্পিয়নশিপে সবচেয়ে সফল দল, চারটি শিরোপা জিতেছে।

দ্য ব্লাস্ট প্রিমিয়ার এটি একটি সেরা CS: GO ইভেন্টগুলির জন্যও পরিচিত যা অবশ্যই বাজি ধরার মতো।

এস-টায়ার ইভেন্ট

পূর্বে হিসাবে পরিচিত প্রিমিয়ার CS: GO টুর্নামেন্ট, S-Tier ইভেন্টগুলিতে ইউরোপ, উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া এবং এশিয়ার সেরা CS: GO প্রো গেমার জড়িত। S-Tier ইভেন্টগুলি বিশ্বের সেরা দলগুলির মধ্যে উচ্চ অকটেন যুদ্ধ দ্বারা চিহ্নিত করা হয়।

এবং এটা শুধু অ্যাড্রেনালিন সম্পর্কে নয়; এই ইভেন্টগুলি চমত্কার গুডিও আকর্ষণ করে। উদাহরণস্বরূপ, ESL: One Rio 2020 এবং ESL: One Cologne 2020-এর একটি পুল পুরস্কার রয়েছে $2,000,000, যেখানে Flashpoint সিজন 1 এবং 2-এর পুরস্কারের অর্থ প্রতি সিজনে $1,000,000 নগদ ছিল৷

এ-টায়ার ইভেন্ট

S-Tier ইভেন্টের অধীনে হল CS: GO A-Tier ইভেন্ট, উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, চীন, মধ্যপ্রাচ্য এবং ইউরোপে অনুষ্ঠিত ইভেন্টগুলির একটি সিরিজ। S-Tier ইভেন্টগুলির সাথে, A-Tier ইভেন্টগুলি দ্য মেজরে কে যাবে তা নির্ধারণ করতে গুরুত্বপূর্ণ।

বি টিয়ার ইভেন্ট

বি-টায়ার ইভেন্টে ল্যান ম্যাচ এবং অনলাইন প্রতিযোগিতা জড়িত। ইভেন্টগুলি ইউরোপ, উত্তর আমেরিকা, এশিয়া এবং অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হয়। তারা বিশাল পুরস্কারের অর্থ আকর্ষণ করতে পারে না, তবে তারা মেজরের রাস্তার অংশ।

সি-টায়ার ইভেন্ট

এগুলি অনেক ছোট টুর্নামেন্ট যা একটি বড় অনুসারীকে আকর্ষণ করে না কিন্তু এখনও যথেষ্ট প্রতিযোগিতামূলক। এগুলো অনলাইনে খেলা হয়।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ

নাম অনুসারে, এটি ইউরোপীয় দেশগুলির CS: GO খেলোয়াড়দের জন্য একচেটিয়া একটি টুর্নামেন্ট। এটি 16টি সেরা দলকে একত্র করে যারা বিস্ময়কর $30,000,000 পুরস্কারের পুল ভাগ করে নেয়। ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী দলগুলো সরাসরি আমন্ত্রণের মাধ্যমে অংশগ্রহণ করে।

আইইএম সিরিজ

Intel Extreme Masters (IEM) হল ইন্টেল-স্পন্সরকৃত csgo টুর্নামেন্ট যা ESL (ইলেক্ট্রনিক স্পোর্টস লীগ) দ্বারা পরিচালিত হয়। কোয়ালিফাইং ইভেন্ট বিভিন্ন দেশে অনুষ্ঠিত হয়; ফাইনাল অনুষ্ঠিত হয় পোল্যান্ডে, যেখানে দুটি দল IEM বিশ্ব চ্যাম্পিয়নশিপের জন্য লড়াই করে।

উপরের কয়েকটি সেরা CS: GO টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা অনুসরণ করার জন্য এবং বাজি ধরতে। eSports বেটিং বড় হওয়ার সাথে সাথে, আরো টুর্নামেন্ট এবং প্রতিযোগিতার আশা করুন।

CS: GO টুর্নামেন্ট প্রাইজ পুল

পুরস্কারের অর্থের ক্ষেত্রে, স্ট্যাটিস্তার পরিসংখ্যান দেখায় যে 2020 সালে বিশ্বব্যাপী CS: GO টুর্নামেন্টের মোট পুরস্কারের অর্থ উল্লেখযোগ্যভাবে কমে গেছে যখন মোট পুরস্কারের অর্থ ছিল $15.85 মিলিয়ন। যদিও 2018 সালে, একটি রেকর্ড স্থাপন করা হয়েছিল - এই গেমটি $22.65 মিলিয়নের মোট টুর্নামেন্ট প্রাইজ পুল আকর্ষণ করেছিল।

আপাতত, CS: GO-এর জনপ্রিয়তা কমছে, তাই মোট পুরস্কারের পুল বাড়বে এমন সম্ভাবনা খুবই কম। তবে দ্য মেজরের মতো শীর্ষ প্রতিযোগিতার জন্য, নিঃসন্দেহে প্রাইজ পুল বাড়ানো হবে।

সবচেয়ে বড় CS: GO eSports টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা
নিখুঁত CS খুঁজুন: GO eSports বেটিং সাইট

নিখুঁত CS খুঁজুন: GO eSports বেটিং সাইট

আজ, শত শত eSports বেটিং অ্যাপ এবং সাইটগুলি CS: GO সহ eSports বেটিং মার্কেট অফার করে৷ যদিও বৈচিত্র্য একটি ভাল জিনিস, এটি খেলোয়াড়দের একটি দ্বিধায় ফেলে দেয় কোন বুকির ওয়েবসাইটে যোগদান করতে হবে। সুতরাং, কীভাবে বেটরদের সেরা ইস্পোর্ট বেটিং সাইট বেছে নেওয়া উচিত?

নিশ্চিত করার প্রথম জিনিস হল সাইটটির বিশ্বাসযোগ্যতা এবং এর পিছনে অপারেটর। নিশ্চিত করুন যে এটি লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত। খেলোয়াড়রা অনলাইন পর্যালোচনাগুলি কী বলে তা পরীক্ষা করতে পারেন এবং গুরুত্বপূর্ণভাবে, eSports বুকমেকার এবং ফোরাম থেকে সুপারিশ চাইতে পারেন।

এর পরে, গেম নির্বাচন, বাজি বাজার এবং cs: বাজির মতভেদ করতে যান. নিশ্চিত করুন যে বুকমেকার CS: GO বুকি অফার করে এবং বিশ্বব্যাপী সমস্ত পেশাদার সিএস গো ইভেন্ট কভার করে। এছাড়াও, লাইভ স্ট্রিমিং এবং উচ্চ সম্ভাবনার মতো দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির সন্ধানে থাকুন৷

CSGO লাইভ পণ esports বাজি আরো উত্তেজনাপূর্ণ করার একটি দুর্দান্ত উপায়.

তৃতীয়ত, একটি ইস্পোর্টস বেটিং সাইট খুঁজুন যেখানে নমনীয় ব্যাঙ্কিং বিকল্প রয়েছে। এখানে একটি ভাল শট হল একটি দ্রুত বেতন বাজির সাইট যা খেলোয়াড়দের দ্রুত আমানত এবং তাত্ক্ষণিক উত্তোলনের প্রস্তাব দেয়। ফাস্ট পে বেটিং সাইটগুলি অনলাইন পেমেন্ট শিল্পের সমস্ত পরিবারের নামের সাথে অংশীদার।

সবশেষে, বোনাস সহ একজন ভালো অনলাইন বুকি খুঁজুন। এগুলি হল প্রণোদনা যা বুকমেকার নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে এবং বিদ্যমান গ্রাহকদের ধরে রাখতে ব্যবহার করে, শুরুর জন্য। বোনাসের সুবিধা হল তারা ব্যাঙ্করোল বাড়ায়।

নিখুঁত CS খুঁজুন: GO eSports বেটিং সাইট
সেরা CS: আপনার বাজি রাখার জন্য দলগুলিকে যান৷

সেরা CS: আপনার বাজি রাখার জন্য দলগুলিকে যান৷

eSports বেটিং দৃশ্যে সাফল্যের একটি কারণ হল CS: GO ইভেন্টগুলিতে অংশগ্রহণকারী দলগুলির স্তর৷ এই দলগুলি অন্য যে কোনও দলের মতোই প্রতিযোগিতামূলক, তা এনবিএ-র সেরা ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি হোক বা ইউরোপের সকার হেভিওয়েট৷

প্রতিযোগীতা বজায় রাখার জন্য, CS: GO দলগুলি প্রতিভা অর্জন এবং প্রশিক্ষণে প্রচুর অর্থ ইনজেক্ট করে। ফুটবল এবং অন্যান্য খেলার মতোই খেলোয়াড়দের স্বাক্ষর করা হয় এবং চুক্তি দেওয়া হয়। তারা যদি দলের প্রত্যাশা পূরণ না করে তবে তাদের বহিষ্কার করা হতে পারে।

এখন, যখন CS: GO বাজির কথা আসে, তখন গেমের শীর্ষ দলগুলি এবং গুরুত্বপূর্ণভাবে তাদের তালিকা জানা অপরিহার্য৷ সুতরাং, এই বিভাগে, সব খুঁজে বের করুন সেরা দল যে প্রধান টুর্নামেন্ট সময় bettors অনুসরণ করা উচিত.

অ্যাস্ট্রালিস

ডেনিশ ইস্পোর্টস হেভিওয়েটস অ্যাস্ট্রালিস সবচেয়ে সফল CS: GO eSports দল। দলটি ফ্রেডেরিক বাইস্কভ, জ্যাকব এল ক্রিস্টেনসেন এবং নিকোলাজ নাইহোম দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। আজ, অ্যাস্ট্রালিস চারটি প্রধান শিরোনাম গর্বিত। তাদের বর্তমান CS: GO রোস্টারে একটি অল-ড্যানিশ দল রয়েছে যার মধ্যে Andreas Højsleth (Xyp9x), লুকাস রোসান্ডার (gla1ve), লুকাস অ্যান্ডারসেন (বুবজকজি), এবং ক্রিস্টিয়ান উইয়েনেকে (K0nfig) এর মতো দল রয়েছে।

Natus Vincere

আরেকটি CS: GO eSports টিমের নেতৃত্বে রয়েছে বর্তমান PGL Stockholm 2021 বিজয়ী, Natus Vincere. ইউক্রেনীয় পোশাকটি স্টকহোমে শিরোনাম হয়েছিল যখন তারা G2 eSports থেকে বেরিয়ে এসে The Major 2021 জিততে পেরেছিল। বর্তমান তালিকায় রয়েছে Oleksandr Kostyliev (s1mple), ডেনিস শারিপভ (ইলেক্ট্রনিক), কিরিল মিখাইলভ (Boombl4), ইলিয়া জালুতস্কি (পারফেক্টো), এবং ভ্যালিখভ। (b1t)।

G2 ইস্পোর্টস

হিসেবে জনপ্রিয় জি 2, এটি CS: GO eSports স্পেস-এর আরেকটি পরিবারের নাম। G2 ড্রিমহ্যাক ওপেন ট্যুর 2017, ইএসএল প্রো লিগ সিজন 5, ইস্পোর্টস চ্যাম্পিয়নশিপ সিরিজ সিজন 1 এবং সহ বেশ কয়েকটি ইভেন্টে আধিপত্য বিস্তার করেছে। ড্রিমহ্যাক মাস্টার্স মালমো 2017।

বর্তমান তালিকায় রয়েছে নিকোলা কোভাচ (নিকো), নেমাঞ্জা ইসাকোভিচ (নেক্সা), নেমাঞ্জা কোভাচ (হুন্টার-), কেনি শ্রাব (কেনিএস), অড্রিক জুগ (জ্যাকজেড), এবং ফ্রাঙ্কোইস ডেলাউন (আমানেক)।

টিম প্রাণশক্তি

ফ্রেঞ্চ ইস্পোর্টস হেভিওয়েটস টিম ভাইটালিটি CS: GO স্পেসেও প্রিয়। 2013 সালে প্রতিষ্ঠিত, দলটি খেলায় এতটা প্রভাবশালী ছিল না, তবে এটি দেখার মতো একটি দল। বর্তমান তালিকায় রয়েছে রিচার্ড প্যাপিলন (শক্স), জেসন নুগুয়েন ভ্যান (কিওজিন), ম্যাথিউ হারবাউট (জাইউওও), কেভিন রাবিয়ের (মিসুটাএ) এবং ড্যান ম্যাডেসক্লেয়ার (এপিএক্স)।

উপরের কয়েকটি সেরা CS: GO eSports টিম। অন্যান্য যোগ্য উল্লেখের মধ্যে রয়েছে গ্যাম্বিট ইস্পোর্টস, ফাজে ক্ল্যান, ধর্মান্ধ, এবং এসকে গেমিং, অন্যদের মধ্যে।

সেরা CS: আপনার বাজি রাখার জন্য দলগুলিকে যান৷
CS: GO বেটিং এর সুবিধা এবং অসুবিধা

CS: GO বেটিং এর সুবিধা এবং অসুবিধা

এই বিভাগে, খেলোয়াড়দের csgo-তে বাজি ধরার কিছু কারণ এবং খেলোয়াড়দের দুবার চিন্তা করার কিছু কারণ খুঁজে বের করুন।

পেশাদার

  • ইভেন্টের বিস্তৃত বৈচিত্র্য - অন্যান্য eSports থেকে ভিন্ন, CS: GO-তে সারা বছর ধরে বাজি ধরার জন্য প্রচুর ইভেন্ট রয়েছে। এখানে প্রধান টুর্নামেন্টের পাশাপাশি মধ্যবর্তী টুর্নামেন্ট রয়েছে এবং সেগুলি সবই প্রতিযোগিতামূলক।
  • জয়ের সুযোগ - বিজয় তাদের জন্য যারা খেলে। আসল টাকা CS: GO বেটিং সাইটগুলিতে খেলার সময় বেটররা আসল টাকা জেতার সুযোগ পায়।
  • প্রচুর ইস্পোর্ট বুকমেকার - অতীতের মত নয়, আজ অনেক CS: GO বেটিং সাইট রয়েছে। CS: GO মার্কেটের বিশাল সাইটগুলি ছাড়াও, এই সাইটগুলি বোনাস আকারে প্রচুর উদার প্রচার করে।

কনস

  • কোন হার্ড ডেটা নেই - শীর্ষ প্রতিযোগিতাগুলি ব্যতীত, নিম্ন CS-এ একটি নির্দিষ্ট দলের জন্য সেটেল করার আগে মূল্যায়ন করার জন্য খুব কমই কোনও ডেটা আছে: GO ইস্পোর্টস টুর্নামেন্ট.

এস্পোর্টে বাজি ধরা মজাদার, কিন্তু তারপরে, খেলোয়াড়দের দায়ী জুয়া খেলার নিয়ম মেনে চলতে হবে। তাদের এই গেমটিতে বাজি ধরার জন্য একটি বাজেট সেট করা উচিত এবং কখনই বাধ্যতামূলক জুয়া খেলায় না পড়ার চেষ্টা করা উচিত - CS: GO বেটিং CS: GO এর মতোই আসক্ত।

CS: GO বেটিং এর সুবিধা এবং অসুবিধা
CS: GO বাজি ধরার মতভেদ ব্যাখ্যা করা হয়েছে

CS: GO বাজি ধরার মতভেদ ব্যাখ্যা করা হয়েছে

CS এ ডুব দেওয়ার আগে: GO bet, খেলোয়াড়দের প্রথমে প্রতিকূলতা বুঝতে হবে। প্রারম্ভিকদের জন্য, প্রতিকূলতা হল একটি ইভেন্ট পাস হওয়ার সম্ভাবনার প্রতিনিধিত্ব। প্রতিকূলতা যত বেশি, সম্ভাবনা তত কম এবং উল্টো।

এখন, CS: GO অডস তিনটি অডস ফরম্যাটের যেকোনো একটিতে উপস্থাপন করা যেতে পারে; ব্রিটিশ মতভেদ, আমেরিকান মতভেদ, বা ইউরোপীয় মতভেদ। নীচে প্রতিটি অডস ফরম্যাটের হাইলাইটগুলি রয়েছে৷

ব্রিটিশ অডস

ইউকে অডস বা ভগ্নাংশের মতভেদ নামেও পরিচিত, এগুলি ভগ্নাংশে উপস্থাপিত হয়। ভগ্নাংশের মতভেদে, বাম দিকের সংখ্যাটি হল খেলোয়াড়রা ডানদিকের সংখ্যার সাথে বাজি রাখার জন্য এবং বাজি রাখার জন্য জয়ী হয়।

আমেরিকান অডস

আমেরিকান মতভেদ একটি নেতিবাচক সংখ্যা বা ধনাত্মক প্রতিনিধিত্ব করা হয়. একটি + চিহ্নের সাথে অডস প্রতি $100 ষ্ট্যাক করা মুনাফা দেখায় যখন a - চিহ্নটি $100 লাভ করার জন্য যে পরিমাণ স্টক করা আবশ্যক তা নির্দেশ করে। রেকর্ডের জন্য, প্লাস চিহ্নটি আন্ডারডগের জন্য, যখন মাইনাস চিহ্নটি প্রিয় দলের সমার্থক।

ইউরোপীয় অডস

এছাড়াও দশমিক মতভেদ হিসাবে পরিচিত, ইউরোপীয় মতভেদ দশমিক মধ্যে প্রতিনিধিত্ব করা হয়. জয় গণনা করতে, ভাগ দিয়ে দশমিক মতভেদকে গুণ করুন।

কিছু CS: GO বুকমেকারদের এই অদ্ভুত ফর্ম্যাটগুলির মধ্যে একটি রয়েছে, অন্যরা ত্রয়ীকে সমর্থন করে।

CS: GO বাজি ধরার মতভেদ ব্যাখ্যা করা হয়েছে
CS: GO বেটিং টিপস এবং কৌশল

CS: GO বেটিং টিপস এবং কৌশল

এই CS এর এই শেষ বিভাগে: GO পণ গাইড, বিশেষজ্ঞরা বেটকারীদের CS: GO বেটিং-এ জেতার আরও ভাল সুযোগ পেতে সাহায্য করার জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ টিপস এবং কৌশল শেয়ার করেছেন।

প্রথমত, খেলোয়াড়দের অবশ্যই CS: GO eSports প্রতিযোগিতার গেমপ্লে এবং নিয়মাবলীর সাথে পরিচিত হতে হবে। গুরুত্বপূর্ণভাবে, তাদের সমস্ত টুর্নামেন্ট ফর্ম্যাট, বন্ধনী কাঠামো এবং csgo আয়ত্ত করা উচিত ম্যাচ পণ প্রকার

দ্বিতীয়ত, সর্বদা eSports পূর্বাভাস সাইটগুলির পরামর্শ ব্যবহার করুন। সকার এবং অন্যান্য ঐতিহ্যবাহী খেলার মতো, eSports-এ পন্ডিত এবং বিশেষজ্ঞ বিশ্লেষক রয়েছে যারা আসন্ন CS: GO eSports ইভেন্টগুলির উপর কিছু নির্ভরযোগ্য অন্তর্দৃষ্টি নিয়ে আসে।

আরেকটি টিপ হল বোনাস সহ বেটিং সাইটগুলির জন্য স্কাউট করা। যে খেলোয়াড়রা তাদের ব্যাঙ্করোল বাড়াতে চান, তাদের জন্য স্বাগত বোনাস, রিলোড বোনাস এবং ক্যাশব্যাকের মতো প্রচারগুলি কাজে আসে৷

csgo-তে বাজি ধরার সময় একটি কৌশল খোঁজাও অপরিহার্য। অন্য সব ধরনের জুয়া খেলার মতো, এখানেও CS: GO কৌশল রয়েছে যা বাজি ধরতে সাহায্য করতে পারে জয়ী বাজি রাখার আরও ভালো সুযোগ।

অবশেষে, মতভেদ অনুসরণ করুন. অনেক সময়, খেলোয়াড়রা শুধুমাত্র তাদের অর্থ হারানোর জন্য উচ্চ প্রতিকূলতার জন্য যান। সর্বদা বুকমেকারদের বিশ্বাস করুন - যখন প্রতিকূলতা কম থাকে, জেতার সম্ভাবনা বেশি থাকে, কিন্তু যখন প্রতিকূলতা বেশি থাকে, তখন সম্ভাবনা বেশি থাকে যে বাজিটি আসবে না।

মোড়ক উম্মচন

এটাই এই csgo eSports বেটিং গাইডের শেষ। যদিও CS: GO হয়ত গতি হারাচ্ছে, এটি eSports বাজির জগতে শিকড় নিচ্ছে, এবং খেলোয়াড়রা এমনকি স্কিনও জুয়া খেলতে পারে বিবেচনা করে, CS: GO বুকমেকার এখানে থাকার জন্য রয়েছে৷

CS: GO বেটিং টিপস এবং কৌশল