Halo

হ্যালো হল একটি প্রথম ব্যক্তি শ্যুটার (FPS) সিরিজ যা সুদূর ভবিষ্যতে সেট করা হয়েছে। এটি সামরিকবাদী মানুষ এবং আক্রমণাত্মক এলিয়েনদের মধ্যে একটি চলমান যুদ্ধকে চিত্রিত করে। প্রথম গেমটি 2001 সালে বাঙ্গি স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছিল। কয়েক বছর ধরে ক্রিয়েটিভ অ্যাসেম্বলি, এনসেম্বল স্টুডিও এবং 343 ইন্ডাস্ট্রিজ বেশ কয়েকটি সফল সিক্যুয়েল প্রকাশ করেছে। সামগ্রিকভাবে হ্যালো সিরিজটি এর মজাদার গেমপ্লে এবং কাহিনীর জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছে।

কিস্তির বেশিরভাগ অংশ মাস্টার চিফ নামে একজন সাঁজোয়া সৈনিককে অনুসরণ করে। গল্পের মোডের বাইরে একটি সমৃদ্ধ মাল্টিপ্লেয়ার সম্প্রদায় বছরের পর বছর ধরে আবির্ভূত হয়েছে। এটি হ্যালোকে এস্পোর্টস সম্প্রদায়ের মধ্যে সবচেয়ে সুপরিচিত শিরোনামগুলির একটিতে পরিণত করেছে। আধুনিক সময়ে পেশাদার খেলোয়াড়রা হ্যালো টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে প্রচুর অর্থ উপার্জন করতে পারে। বেশিরভাগ মূলধারার এস্পোর্ট বুকমেকাররা হ্যালো বেটিং মার্কেটের বৈশিষ্ট্য দেখায়। সবচেয়ে বড় প্রতিযোগিতাগুলো লাইভস্ট্রিম করা হয় যাতে জুয়াড়িরা সেগুলো লাইভ দেখতে পারে।

Halo
Halo উপর বাজি

Halo উপর বাজি

যদি কেউ আগে থেকেই একটি FPS-এ বাজি রেখে থাকে তাহলে তারা জানতে পারবে হ্যালো জুয়া খেলার অভিজ্ঞতা থেকে কী আশা করা যায়। বেশিরভাগ বুকি মার্কেট কোন দল বা ব্যক্তিগত খেলোয়াড় ম্যাচ জয় অর্জন করবে তার উপর দৃষ্টি নিবদ্ধ করে। যাইহোক, আরও নির্দিষ্ট বাজি পাওয়া যেতে পারে। উদাহরণস্বরূপ, জুয়াড়ি ব্যবহার করা অস্ত্রের ধরন, হত্যার সংখ্যা বা স্ট্রিক ঘটবে কিনা তা নিয়ে বাজি ধরতে পারে।

যদিও এই গেমগুলি বন্দুক খেলার উপর খুব বেশি নির্ভর করে, সেখানে যথেষ্ট পরিমাণে কৌশলও জড়িত। জুয়াড়িকে বিবেচনা করতে হবে কিভাবে মানচিত্র, সরবরাহ এবং ম্যাচের উদ্দেশ্য সম্ভাব্য বিজয়ীকে প্রভাবিত করবে। হ্যালো জুয়া সত্যিই এমন লোকদের জন্য যারা শুধুমাত্র একটি বাজি বাজার বা অফার দ্বারা সীমাবদ্ধ হতে চান না। নির্বাচন করার জন্য একটি আধিক্য আছে. এর মানে হল যে অনুশীলনে এটি বিশেষজ্ঞ পান্টারদের জন্য বেশি।

যদি হ্যালো একটি এস্পোর্টস বেটিং অ্যাপে বৈশিষ্ট্যযুক্ত হয় তবে সম্ভবত চারটি বড় বাজারের ধরন থাকবে। এগুলি হল: ম্যাচ বিজয়ী, প্রতিবন্ধী, সরাসরি বিজয়ী এবং বিশেষ বাজার। প্রথমটি খুব সোজা। বাকি চারটি আরও জটিল তবে দীর্ঘ সময়ের জুয়াড়ি তাদের সাথে পরিচিত হবে।

Halo উপর বাজি
হ্যালো কেন জনপ্রিয়?

হ্যালো কেন জনপ্রিয়?

খেলোয়াড়রা এই গেমগুলি পছন্দ করে কারণ তারা বিজ্ঞান কল্পকাহিনীর পলায়নবাদের সাথে একটি FPS-এর মজাদার অ্যাকশন অফার করে। তারা মানুষকে স্পেসশিপ উড়তে এবং এলিয়েন লেজার গুলি করার অনুমতি দেয়। যখন একটি বিজয় অর্জিত হয় তখন এটি খুব সন্তোষজনক বোধ করে। পদার্থবিদ্যারও তাদের কাছে কিছুটা কার্টুনিশ গুণ রয়েছে যা অন্যদের অলস গতিবিধির সাথে বৈপরীত্য। জেনারে গেম.

যদি লোকেরা হ্যালো সম্পর্কে আরও জানতে চায় তবে অনলাইনে প্রচুর তথ্য রয়েছে। ইন্টারনেট মিলগুলি অত্যন্ত জনপ্রিয় কিন্তু শুধুমাত্র সর্বশেষ হার্ডওয়্যারে। কোন পেশাদার খেলোয়াড় সবচেয়ে ভালো তা নির্ধারণ করার সময় বেশ কিছু বিষয় মাথায় রাখতে হবে।

ধারার কাছে হ্যালোর তাৎপর্য

সেখানে অনেক এস্পোর্ট গেম রয়েছে যা FPS জেনারের অন্তর্গত। সুপরিচিত উদাহরণগুলির মধ্যে রয়েছে কল অফ ডিউটি, রেইনবো সিক্স, ব্যাটলফিল্ড, কাউন্টার-স্ট্রাইক এবং উলফেনস্টাইন। বিজ্ঞান কথাসাহিত্যের উপাদানগুলির উপর জোর দেওয়ার জন্য হ্যালো সিরিজ তাদের থেকে আলাদা। গেমটি বাস্তববাদের লক্ষ্য বা ঐতিহাসিক যুদ্ধকে সঠিকভাবে চিত্রিত করার চেষ্টা করে না। পরিবর্তে এটি খেলোয়াড় এবং জুয়াড়িদের মজাদার পলায়নবাদ প্রদান করে।

আর্ট ডিজাইনে উজ্জ্বল রঙের ইচ্ছাকৃত ব্যবহার রয়েছে। পিঙ্কস, ব্লুজ, রেডস এবং গোল্ডস খুব বেশি বৈশিষ্ট্যযুক্ত। এটি অন্যান্য শুটিং এস্পোর্টের নিস্তেজ রঙের প্যালেটগুলির তুলনায় একটি সতেজ পরিবর্তন করে।

তদ্ব্যতীত, খেলোয়াড় যে চরিত্রটি নিয়ন্ত্রণ করে তা একজন সুপার সৈনিক। তারা মারা যাওয়ার আগে প্রচুর পরিমাণে ক্ষতি নিতে পারে। এটি ম্যাচ জেতার কৌশলগুলির পরিমাণকে প্রসারিত করে। ফলে পন্টারদের বাজি রাখার আগে অতিরিক্ত বিষয়গুলো বিবেচনায় নিতে হবে।

ইন্টারনেট সম্প্রদায়

এই ফ্র্যাঞ্চাইজির সম্প্রসারিত বিদ্যার জন্য ধন্যবাদ একটি শক্তিশালী অনলাইন সম্প্রদায় রয়েছে। যাইহোক, এই fandom গল্প মোড অতিক্রম প্রসারিত. মাল্টিপ্লেয়ার হ্যালো সারা বিশ্বের লোকেরা উপভোগ করে। এমন ফোরাম রয়েছে যেখানে খেলোয়াড়রা উত্তেজনাপূর্ণ ম্যাচের ভিডিও পোস্ট করতে পারে।

নতুনরা গেমটি কীভাবে খেলা হয় তা আরও ভালভাবে বুঝতে এই সাইটগুলি ব্যবহার করতে পারে। এটি এমন জুয়াড়িদের জন্যও উপযোগী যারা জানতে চান কী একটি সম্ভাব্য হ্যালো চ্যাম্পিয়ন করে। অনলাইন হ্যালো সম্প্রদায়ের মধ্যে টুর্নামেন্ট ম্যাচগুলি সমন্বিত ভিডিওগুলির একটি সম্পদ রয়েছে৷ হ্যালো বেটিং শুরু করার জন্য তারা একটি গুরুত্বপূর্ণ সম্পদ।

হ্যালো কেন জনপ্রিয়?
অনলাইন হ্যালো বাজানো

অনলাইন হ্যালো বাজানো

এমনকি যখন প্রথম হ্যালো গেমটি প্রকাশিত হয়েছিল তখন খেলোয়াড়রা একটি গুণক মোড অ্যাক্সেস করতে সক্ষম হয়েছিল যা তাদের অন্যদের সাথে সংযুক্ত করেছিল। মূলত অনলাইন খেলা কম্পিউটারে সীমাবদ্ধ ছিল। যাইহোক, কনসোলগুলি শেষ পর্যন্ত এই ধরণের ম্যাচগুলিতে অ্যাক্সেস দিয়েছে। অনলাইন হ্যালো 2007 সালে তৃতীয় কিস্তি প্রকাশের সাথে বিশেষভাবে জনপ্রিয় হয়ে ওঠে।

প্রধান সমস্যা হল যে যখন নতুন কনসোল প্রজন্ম মুক্তি পায় তখন পুরোনোরা বিকাশকারীদের কাছ থেকে প্রয়োজনীয় সমর্থন হারায়। এর ফলে সর্বশেষ কনসোলগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ শুধুমাত্র হ্যালো গেমগুলি অনলাইন ম্যাচ অফার করে৷ উদাহরণস্বরূপ, 2021 সালে Xbox 360 মাল্টিপ্লেয়ার সার্ভারগুলি বন্ধ করা হয়েছিল।

বড় হ্যালো খেলোয়াড়

যখন হ্যালো কোচদের একটি প্যানেলকে সর্বকালের সেরা খেলোয়াড় বাছাই করার দায়িত্ব দেওয়া হয়েছিল তারা প্রতিযোগিতায় তাদের পারফরম্যান্সের উপর দৃষ্টি নিবদ্ধ করেছিল। তাদের সিদ্ধান্তগুলি অনলাইন জনপ্রিয়তা বা তাদের দ্বারা অর্জিত স্পনসরশিপ ডিলের পরিমাণের উপর ভিত্তি করে ছিল না। মাপকাঠি ছিল এই ব্যক্তিরা 4v4 ম্যাচে কতটা ভালো করেছে।

তাদের ব্যক্তিগত জয়, MVPS প্রশংসা এবং সাধারণ ফোকাসও বিবেচনা করা হয়েছিল। সামগ্রিকভাবে শীর্ষ পাঁচটি ছিল: OGRE2, LethuL, SnakeBite, iGotUrPistola এবং Royal2। যখন জুয়াড়িরা ভবিষ্যত হ্যালো ম্যাচগুলিতে সেরা খেলোয়াড়দের সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছে তখন ইন্টারনেট হাইপ দ্বারা বিভ্রান্ত হওয়া সহজ। যাইহোক, তাদের পরিবর্তে এই বিচারকদের মতো একই মানদণ্ড ব্যবহার করা উচিত।

অনলাইন হ্যালো বাজানো
হ্যালো বিশ্বকাপ আছে?

হ্যালো বিশ্বকাপ আছে?

দ্য হ্যালো ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ বার্ষিক সঞ্চালিত হয়। বিশ্বের সেরা ষোলটি দল একটি বড় পুরস্কার পুল জেতার সুযোগের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে। 2022 টুর্নামেন্টের জন্য এই অর্থ মোট $2,500,000। অনলাইন এস্পোর্ট বেটিং সাইট এবং জুয়াড়িদের চোখে এটি সবচেয়ে বড় হ্যালো ভিত্তিক ইভেন্ট।

বর্তমানে পাঁচটি সর্বোচ্চ র‌্যাঙ্কিং হ্যালো প্লেয়াররা সবাই মার্কিন যুক্তরাষ্ট্রের। তাদের গেমার ট্যাগগুলো হল: Enable, Frosty, Maniac, Randa এবং Minds. তবে কানাডা ও ক্রোয়েশিয়ার খেলোয়াড়রাও শক্তিশালী প্রতিযোগী।

টুর্নামেন্টটি সাধারণত মার্চের কাছাকাছি হয়। 2022 এর জন্য এটি হলিউড, CA-তে অনুষ্ঠিত হওয়ার পরিকল্পনা করা হয়েছে। যোগ্যতা অর্জনের জন্য প্রতিটি খেলোয়াড়কে কয়েক মাস কঠোর প্রতিযোগিতা সহ্য করতে হবে। ফলে জুয়াড়িরা অত্যন্ত দক্ষ হ্যালো দলে বাজি রাখতে পারে। ম্যাচগুলি হ্যালো 5: অভিভাবকদের মানচিত্র ব্যবহার করবে। 3টি ম্যাচের ধরন রয়েছে: স্লেয়ার, ক্যাপচার দ্য ফ্ল্যাগ এবং স্ট্রংহোল্ডস।

স্লেয়ার হল একটি স্ট্যান্ডার্ড টিম ডেথম্যাচের হ্যালো সমতুল্য। বিজয়ী হল সেই দল যেটি হয় প্রথমে 50টি কিল করে বা 12 মিনিট অতিবাহিত হওয়ার পরে সর্বোচ্চ হত্যার সংখ্যা পায়৷ ক্যাপচার দ্য ফ্ল্যাগ জয়ের জন্য তাদের শত্রুর পতাকা তাদের ঘাঁটিতে ৩ বার ফিরিয়ে আনতে হবে। স্ট্রংহোল্ড ম্যাচগুলি একটি নির্দিষ্ট সময়ের জন্য একটি মানচিত্রের অঞ্চলে আধিপত্য বিস্তার করে জিতে যায়।

হ্যালো বিশ্বকাপ আছে?
হ্যালো পণ প্রদানকারী

হ্যালো পণ প্রদানকারী

হ্যালো মার্কেটের জুয়াড়িদের সাথে অনেক বুকি পছন্দের জন্য নষ্ট হয়ে যাবে। সবচেয়ে জনপ্রিয় বৈশিষ্ট্য বিভিন্ন অফার. উদাহরণস্বরূপ, esport বেটিং প্রদানকারীরা সাধারণত নতুন পন্টারদের স্বাগত বোনাস দিয়ে প্রলুব্ধ করে। তারা ন্যায্য মতভেদ এবং বিভিন্ন পেমেন্ট বিকল্পের বিস্তৃত পরিসরও অফার করে।

মোবাইল জুয়া খেলার আবির্ভাবের অর্থ হল অনেক বুকমেকাররা এখন ডাউনলোড করার জন্য একটি অ্যাপ অফার করে। এটি আধুনিক জুয়াড়িদের জন্য সেরা বিকল্প। হ্যালো ম্যাচের অপ্রত্যাশিত প্রকৃতির কারণে লাইভ বেটিং পাওয়া যায় এমন একজন বুকি বাছাই করাও বুদ্ধিমানের কাজ। ব্যবহারকারীর সুবিধার জন্য অ্যাপটিতে একটি রিয়েল টাইম ভিডিও থাকতে পারে যাতে এটি এগিয়ে যাওয়ার সাথে সাথে ম্যাচটি দেখায়।

এই বৈশিষ্ট্যগুলি বিভিন্ন এস্পোর্ট শিরোনামের ভক্তদের জন্য পছন্দসই। যারা অন্যান্য ভিডিও গেম বেছে নেয় তাদের তুলনায় হ্যালো জুয়াড়িদের চাহিদার মধ্যে খুব কম পার্থক্য রয়েছে। একটি সুবিধা হল যে হ্যালো এত জনপ্রিয় যে অনেক মূলধারার বাজি সাইট এটিতে বাজার অফার করবে।

এটি আরও বিশেষ গেমের বিপরীতে যা জুয়া সম্প্রদায়ের মধ্যে অনেক কম মনোযোগ পায়। হ্যালো বুকমেকারদের প্রাচুর্যের কারণে ব্যবহারকারী তাদের নিজস্ব নির্দিষ্ট স্বাদের উপর ভিত্তি করে একটি বেছে নিতে পারেন।

হ্যালো পণ প্রদানকারী
সেরা হ্যালো দল

সেরা হ্যালো দল

প্রকৃতপক্ষে বেশ কয়েকটি বিভিন্ন হ্যালো গেম রয়েছে যা সম্প্রতি প্রদর্শিত হয়েছে৷ ক্রীড়া প্রতিযোগিতা. যদিও তাদের সকলের একই কঙ্কাল মেকানিক্স রয়েছে সেখানে উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে। অতএব, জুয়াড়িকে অবশ্যই প্রথমে বিবেচনা করতে হবে যে একটি বিজয়ী দলের কী বৈশিষ্ট্য থাকতে হবে।

Halo 5 এবং Halo Infinite এর মধ্যে পরিষ্কার তুলনা করা যেতে পারে। প্রাক্তন দলগুলিতে স্পার্টান আন্দোলনের ক্ষমতাকে কাজে লাগাতে পারে। যাইহোক, তারা খুব সঠিকভাবে লক্ষ্য করতে পারে না। সবচেয়ে বড় পার্থক্য হল ইনফিনিটে একটি গ্র্যাপলিং হুকের প্রবর্তন। এটি সম্পূর্ণরূপে esport ম্যাচের গতিশীলতা পরিবর্তন করে। এই গেমটি খেলোয়াড়দের ব্যবহার করার জন্য প্রচুর পরিমাণে সরঞ্জাম সরবরাহ করে।

যেহেতু হ্যালো 5 দীর্ঘ সময়ের জন্য বাইরে রয়েছে সে সম্পর্কে আরও তথ্য রয়েছে সেরা খেলোয়াড়. সামগ্রিকভাবে শীর্ষ পাঁচটি সাধারণত বিবেচিত হয়: Cloud9, eUnited, FaZe Clan, Optic Gaming এবং Sentinels। যদিও Infinite শুধুমাত্র 2020 সালে প্রকাশিত হয়েছিল $101,000 ইতিমধ্যেই হাই প্রোফাইল ম্যাচগুলিতে খেলোয়াড়দের দেওয়া হয়েছে।

বিশ্বব্যাপী মহামারী দ্বারা হ্যালো এস্পোর্টস কতটা ব্যাহত হয়েছিল তা বিবেচনা করে এটি চিত্তাকর্ষক। এটি লক্ষ্য করা আকর্ষণীয় যে Cloud9 এবং OpTic গেমিং উভয়ই এই টুর্নামেন্টগুলির বেশিরভাগ জিতেছে। এটি দেখায় যে তাদের হস্তান্তরযোগ্য দক্ষতা রয়েছে যা পুরানো এবং নতুন হ্যালো উভয় কিস্তির জন্য কাজ করে।

সেরা হ্যালো দল
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

পেশাদার

  • প্রচুর esport esport বেটিং বাজার রয়েছে।
  • জুয়াড়িরা হ্যালো ম্যাচের স্ট্রিম লাইভ দেখতে পারে।
  • এই গেমটির অ্যাকশন প্যাক প্রকৃতির মানে হল যে ম্যাচগুলি দর্শকদের জন্য সবসময় মজাদার হয়।
  • রঙিন আর্ট ডিজাইন এবং সাই-ফাই সেটিংস এমন লোকেদের জন্য রিফ্রেশ করে যারা স্ট্যান্ডার্ড FPS নান্দনিকতায় বিরক্ত।
  • সিরিজটি প্রায় 20 বছর ধরে চলছে তাই বিকাশকারীরা কীভাবে দ্রুত বাগগুলি সনাক্ত করতে এবং ঠিক করতে হয় তা জানেন৷
  • হ্যালো নিয়ম এবং গেমপ্লে জুয়াড়িদের বুঝতে সহজ. পেশাদার ম্যাচের সময়কাল সাধারণত 30 মিনিটের কম থাকে। এটি একটি টুর্নামেন্ট চলাকালীন পন্টারদের একাধিক বাজি রাখার অনুমতি দেয়।

কনস

  • বেশিরভাগ ভারসাম্যপূর্ণ খেলা হওয়া সত্ত্বেও ফ্র্যাগ গ্রেনেডগুলি খুব শক্তিশালী। প্রকৃতপক্ষে, কিছু খেলোয়াড় তাদের ইউটিলিটি টুলের পরিবর্তে তাদের প্রাথমিক অস্ত্র হিসেবে ব্যবহার করে।
  • জুয়াড়িদের সচেতন হওয়া উচিত যে খেলোয়াড়রা সহজেই শত্রুদের দ্বারা অন্যায়ভাবে দীর্ঘ পরিসরে লক্ষ্যবস্তু হতে পারে।
  • একটি বিগ টিম যুদ্ধের সময় বড় মানচিত্রে একে অপরকে খুঁজে পাওয়া দলের সদস্যদের পক্ষে কঠিন হতে পারে। এটি সম্ভাব্য বিজয়ীর ভবিষ্যদ্বাণী করা কঠিন করে তুলতে পারে।
  • খেলোয়াড়দের সংঘর্ষের সমস্যা রয়েছে যা কখনও কখনও অপ্রত্যাশিত জয় এবং পরাজয়ের দিকে নিয়ে যায়।
  • জুয়াড়িরা ভুলভাবে অনুমান করতে পারে যে খেলোয়াড়দের একটি সুবিধা আছে যদি তারা ব্যানশি ব্যবহার করে। যাইহোক, এই গাড়িটি আসলে একটি আঘাত দিয়ে বের করা যেতে পারে।
সুবিধা - অসুবিধা
হ্যালো পণ মতভেদ বোঝা

হ্যালো পণ মতভেদ বোঝা

সেরা esport বেটিং সাইট ব্যবহারকারীদের দিতে হবে ন্যায্যতম সম্ভাব্য মতভেদ. সম্ভাব্য লাভজনক বাজার খুঁজতে জুয়াড়িদের কেনাকাটা করতে হতে পারে। হ্যালো ফ্র্যাঞ্চাইজি বুকি সম্প্রদায়ের মধ্যে সুপরিচিত। শিল্প বিশেষজ্ঞরা হাই প্রোফাইল ম্যাচে অংশ নেওয়া দলগুলিকে বিশ্লেষণ করবেন। ফলে মতভেদ খুব সঠিক হতে থাকে।

একটি ভাল উদাহরণ হল যখন ইনফিউজড দলটিকে একটি ম্যাচের জন্য ফেভারিট হিসাবে বিবেচনা করা হয়েছিল। হ্যালো বেটিং সাইটে তাদের মতভেদ ছিল 1.50। এদিকে আন্ডারডগদের আধিপত্য 2.50 এর মতভেদ ছিল। এর অর্থ হল ইনফিউজডের জন্য বাজি কম ঝুঁকিপূর্ণ কিন্তু একটি ছোট পেআউট সহ।

জুয়াড়িরা হয়তো আধিপত্য বেছে নিতে প্রলুব্ধ হয়ে থাকতে পারে কারণ মতপার্থক্যগুলো আরও লোভনীয় ছিল। যাইহোক, Infused জিতে শেষ পর্যন্ত. যখন হ্যালো গেমসের কথা আসে তখন সর্বনিম্ন প্রতিকূলতার সাথে দল বাছাই করা সাধারণত নিরাপদ।

যাইহোক, এই ধরনের ম্যাচগুলিতে প্রচুর ভেরিয়েবল রয়েছে। টেবিল ঘুরতে পারে এবং একটি নতুন প্রিয় উত্থান হতে পারে. একটি ম্যাচ চলমান থাকা সত্ত্বেও প্রতিকূলতা ওঠানামা করা মোটামুটি সাধারণ। এটিও লক্ষ করা উচিত যে একটি এস্পোর্টস বেটিং সাইটে বেশিরভাগ বাজি স্লিপগুলি প্রতিকূলতা গণনা করার জন্য ফ্যাক্টর করবে।

হ্যালো পণ মতভেদ বোঝা
হ্যালো পণ টিপস

হ্যালো পণ টিপস

সঠিক কৌশল লোকেদের অন্যান্য পান্টারদের উপর একটি গুরুতর প্রান্ত পেতে সাহায্য করবে। রোস্টার পরিবর্তনের দিকে মনোযোগ দেওয়া বুদ্ধিমানের কাজ। হ্যালো টুর্নামেন্টে একটি দলের পারফরম্যান্স জড়িত খেলোয়াড়দের দ্বারা নির্ধারিত হবে। হ্যালো বাজির সিদ্ধান্তগুলিকে শুধুমাত্র তাদের অতীত ফলাফলের উপর ভিত্তি করে করা বুদ্ধিমানের কাজ নয়।

এটি এই কারণে যে খেলোয়াড়দের প্রতিস্থাপিত হলে দলের গতিশীলতা সম্পূর্ণরূপে পরিবর্তিত হবে। যখন দুটি দল একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হয় তখন তারা অতীতে একে অপরকে কীভাবে পরাজিত করেছিল তা আবার দেখা একটি ভাল ধারণা। এটি অন্তর্দৃষ্টি অর্জন এবং আরও সঠিক ভবিষ্যদ্বাণী নিয়ে আসার একটি দুর্দান্ত উপায়।

হ্যালো পণ টিপস