Heroes of the Storm

Heroes of the Storm (HotS) হল একটি মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা (MOBA) গেম। একটি সাধারণ ম্যাচে পাঁচজনের দুটি দল থাকে যারা একটি এলোমেলো যুদ্ধক্ষেত্রে লড়াই করে। প্রতিটি দলের একই উদ্দেশ্য, তাদের প্রতিপক্ষের ভিত্তি ধ্বংস করা। জড়িত দলগুলি মূল উদ্দেশ্য অর্জনের জন্য কৌশলগত এবং তোরণ উপাদান নিয়োগ করে।

নিঃসন্দেহে, হিরোস অফ দ্য স্টর্ম তার বেশিরভাগ প্রত্যাশাকে অস্বীকার করে চলেছে। এর নেক্সাসে বিভিন্ন ব্যাকগ্রাউন্ড জুড়ে দ্রুত গতির যুদ্ধ রয়েছে, প্রতিটি একটি অনন্য উদ্দেশ্য পরিবেশন করে। নাম অনুসারে, হিরোদের গেমের ফলাফলের উপর উল্লেখযোগ্য প্রভাব রয়েছে। প্রচলিত MOBA অভিজ্ঞতার বিপরীতে, খেলোয়াড়দের র‍্যান্ডম আইটেম কেনার জন্য বা ধীর গতির গেমিং নিয়ে তাদের সংকল্পকে হ্রাস করার জন্য চিন্তা করতে হবে না।

Heroes of the Storm
অনন্য বৈশিষ্ট্য

অনন্য বৈশিষ্ট্য

গেমপ্লে চলাকালীন, খেলোয়াড়দের কঠোর এবং দ্রুত লড়াই করতে হয়। এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, শত্রুদের কাছ থেকে যেকোন অগ্রগতি মোকাবেলা করতে এবং তাদের কৌশল প্রণয়নের জন্য তারা একটি দল হিসাবে কাজ করবে বলে আশা করা হচ্ছে। এটি বলেছে, এখানে হিরোস অফ দ্য স্টর্মের চারটি বৈশিষ্ট্য রয়েছে যা এটিকে অন্যদের থেকে একটি খাঁজ উঁচু করে MOBA গেমস.

নায়ক নির্বাচন এবং ভূমিকা

HoTS Blizzard এর গেমস ইউনিভার্স থেকে কিছু বীরত্বপূর্ণ চরিত্রের একটি নির্বাচনকে একত্রিত করে। এই নায়কদের যোদ্ধা, সমর্থক, ঘাতক বা বিশেষজ্ঞ হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়। খেলোয়াড়দের এই প্রতিটি নায়কের সাথে নিজেদের পরিচিত করা উচিত, যা তাদের অনন্য বৈশিষ্ট্যগুলি মানচিত্রে কীভাবে সমন্বয় করে তা বোঝার জন্য সহায়ক।

দল সমতলকরণ

যেকোন দলকে তার মিশনে কার্যকর হওয়ার জন্য টিমওয়ার্ক গুরুত্বপূর্ণ। প্রতিটি খেলোয়াড় অভিজ্ঞতার একটি ভাগ করা পুলে অবদান রাখে, তাই খেলোয়াড়দের তাদের প্রচেষ্টার সুফল পেতে নিশ্চিত করতে দল সমতলকরণ একটি মৌলিক ভূমিকা পালন করে।

প্রতিভা সিস্টেম

এই MOBA গেমটিতে বৈশিষ্ট্যযুক্ত প্রতিটি নায়কের অনন্য দক্ষতা রয়েছে গেমের অগ্রগতির সাথে সাথে প্রকাশ করা হয়েছে। আদর্শভাবে, এই প্রতিভাগুলি প্রায়শই সংবহনমূলক গেমগুলিতে পাওয়া 'আইটেম শপে' যা দেওয়া হয় তা প্রতিস্থাপন করে।

গতিশীল যুদ্ধক্ষেত্র

স্টর্মের যুদ্ধক্ষেত্রের প্রতিটি হিরো অনন্য গেমপ্লে এবং উদ্দেশ্যগুলি অফার করে। যুদ্ধক্ষেত্রে বসবাসকারী ভাড়াটে সৈন্যদের আনুগত্য অর্জনের জন্য খেলোয়াড়দের স্বার্থ এবং দ্বন্দ্বের বিষয়গুলি থেকে সতর্ক থাকতে হবে।

অনন্য বৈশিষ্ট্য
হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরা

হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরা

অন্যান্য MOBA গেমগুলির মতো, HotS এস্পোর্টস গেমিং দৃশ্যে একটি বিশাল অনুসরণ উপভোগ করে। যদিও হিরোস অফ দ্য স্টর্ম সবচেয়ে বেশি খেলা এস্পোর্টস গেমগুলির মধ্যে স্থান পায় না, কিছু পন্টার এই গেমটিতে বাজি রাখার জন্য সত্যিকারের আগ্রহী থাকে।

কোন ফর্ম সঙ্গে মত অনলাইন esports বাজি, খেলোয়াড়রা বিভিন্ন HotS ইভেন্ট কভার করে বেটিং টিপসের সমুদ্র দেখে অভিভূত হতে পারে। যাইহোক, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল হিরোস অফ দ্য স্টর্ম বেটিং করতে আগ্রহী পান্টারদের জন্য উপলব্ধ বিভিন্ন ধরণের বাজি বোঝা।

ম্যাচ বিজয়ী

ক্লাসিক ম্যাচ বিজয়ী বাজি নিঃসন্দেহে এস্পোর্টস গেমগুলিতে বাজির সবচেয়ে সাধারণ ধরন। এই বাজি শুধুমাত্র punters প্রয়োজন একটি যুদ্ধের বিজয়ী ভবিষ্যদ্বাণী করতে. প্রত্যাশিত হিসাবে, প্রিয় দলের আন্ডারডগদের তুলনায় কম প্রতিকূলতা থাকবে।

মানচিত্র বিজয়ী

মানচিত্র বিজয়ী বাজি ভবিষ্যদ্বাণী করে যে দল একটি নির্দিষ্ট মানচিত্র জিতবে। অভিজ্ঞ HotS বেটররা লাইভ বাজি রাখার সময় এই বাজিটিকে বিশেষভাবে আকর্ষণীয় বলে মনে করে। আদর্শভাবে, বাছাই করা নায়কদের দেখে একটি প্রদত্ত মানচিত্রের ফলাফলের ভবিষ্যদ্বাণী করা সহজ।

প্রতিবন্ধী পণ

খেলোয়াড়রা অভিনব প্রতিবন্ধী বাজি ঝুঁকি কমাতে আগ্রহী। আদর্শভাবে, এই বাজিটি ম্যাচ-উইনার বাজির অনুরূপ, শুধুমাত্র যে দলটি বাজি ধরেছে তাতে দলের স্কোরে কিছু জয় যোগ হয়েছে।

প্রথম রক্তের বাজি

নাম অনুসারে, প্রথম রক্ত প্রথম হত্যাকে বোঝায়। এই বাজিটি হিট বা মিস হতে পারে কারণ এটির জন্য খেলোয়াড়দের ভবিষ্যদ্বাণী করতে হবে যে দলটি প্রথম স্কোর করবে। আদর্শভাবে, প্রথম ব্লাড ওয়েজারগুলি বেশিরভাগ অভিজ্ঞদের জন্য সুপারিশ করা হয় যারা গেমের গতিশীলতা বোঝেন।

হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরা
হিরোস অফ দ্য স্টর্ম জনপ্রিয় কেন?

হিরোস অফ দ্য স্টর্ম জনপ্রিয় কেন?

হিরোস অফ দ্য স্টর্ম এর প্রাথমিক অন্ধকারাচ্ছন্ন দৃষ্টিভঙ্গি সত্ত্বেও ক্রমাগত জনপ্রিয় হয়ে উঠছে। এর স্থির বৃদ্ধির একটি প্রধান কারণ হল গেম ডেভেলপাররা তাদের ফোকাস পান্টারদের সর্বোচ্চ ভারসাম্য দেওয়ার দিকে সরিয়ে নিয়েছে। অধিকন্তু, HotS আরও কার্যকরী ব্লাইন্ড, মজার প্রতিভা, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, চমত্কার নায়ক মিথস্ক্রিয়া অফার করে।

যদিও বিষয়বস্তু প্রকাশগুলি তুলনামূলকভাবে ধীর গতিতে হয়েছে, HotS বিকাশকারীরা নিয়মিত ব্যালেন্স আপডেট, পুনরায় কাজ, গেমপ্লে সামঞ্জস্য এবং কিছু মৌসুমী ইভেন্ট সহ খেলোয়াড়দের পরিবেশন করে এর জন্য তৈরি করেছে। খেলোয়াড়দের মহাকাব্যিক মুহূর্তগুলির বিস্তৃত বর্ণালী দিয়ে পরিবেশন করা হয়েছে, এই গেমটিতে ভালবাসার জন্য সবকিছু রয়েছে। এছাড়াও, অ্যাকশন-প্যাকড টিম ফাইট, প্রিয় চরিত্র এবং উচ্চতর গ্রাফিক্স এই এস্পোর্টস গেমটির উন্নতির জন্য যথেষ্ট কারণ।

ইন্টারনেট সম্প্রদায়

HotS ইন্টারনেট সম্প্রদায় অন্যান্য MOBA এর চেয়ে বেশি আমন্ত্রণমূলক, বিশেষ করে যারা গেমটিতে নতুন। যাইহোক, এটি একটি পরিচিত সত্য যে অনলাইন সম্প্রদায়টি মাঝে মাঝে কিছুটা প্রতিকূল হতে পারে কারণ এটি সমস্ত ধরণের খেলোয়াড় দিয়ে পূর্ণ। এর মানে হল যে কোনও খেলোয়াড় সম্প্রদায়ে তাদের অভিজ্ঞতার ভবিষ্যদ্বাণী করতে পারে না। কিন্তু সামগ্রিকভাবে, HoTS প্লেয়াররা নতুন খেলোয়াড়দের কাছে আরও ক্ষমাশীল এবং সম্পদশালী হতে থাকে।

অনলাইনে হিরোস অফ দ্য স্টর্ম খেলা

HotS অনলাইনে খেলতে আগ্রহী খেলোয়াড়রা সংখ্যাটি দেখতে আগ্রহী হতে পারে। নিঃসন্দেহে, অনেক MOBA খেলোয়াড় এই গেমটি খেলতে অনলাইনে ভীড় করে, কিন্তু যে কোনো সময়ে সঠিক গণনা বিভ্রান্তিকর হতে পারে। যাইহোক, যদি সাধারণ পরিসংখ্যানের মত কিছু হয়, HotS-এর বিশ্বব্যাপী গণনা প্রায় 7 মিলিয়ন বলে অনুমান করা হয়।

ঝড়ের খেলোয়াড়দের বড় হিরো

সবচেয়ে ভালো HotS ক্রীড়া খেলোয়াড় কিছু সময়ের জন্য কাছাকাছি হয়েছে এবং অন্যান্য ব্লিজার্ড শিরোনাম বৈশিষ্ট্যযুক্ত হয়েছে. মোট খেলা জয়ের কিছু থাকলে, নিম্নলিখিত খেলোয়াড়দের গেমের সবচেয়ে বিশিষ্ট খেলোয়াড় হিসাবে স্থান দেওয়া যেতে পারে।

  • জিয়ং, ওন হো
  • লি, জং হাইওং
  • লি, জে ওয়ান
  • আমি, জিন উ
  • কাং, উন সুং
হিরোস অফ দ্য স্টর্ম জনপ্রিয় কেন?
কেন খেলোয়াড়রা HoTS ভালোবাসে?

কেন খেলোয়াড়রা HoTS ভালোবাসে?

যখন MOBA-এর কথা আসে, হিরোস অফ দ্য স্টর্ম নিঃসন্দেহে সবচেয়ে প্রিয় গেমগুলির মধ্যে রয়েছে৷ এবং এখানে কিছু কারণ রয়েছে কেন ক্রমবর্ধমান সংখ্যক এস্পোর্টস প্লেয়াররা এটিকে আকর্ষণীয় বলে মনে করেন:

  • উপভোগ করার জন্য আরও মানচিত্র বা যুদ্ধক্ষেত্র রয়েছে
  • এটি একটি টিম ফোকাসড গেমপ্লে অফার করে
  • এটি একটি উদ্দেশ্য-ভিত্তিক নকশা আছে

কিভাবে HotS খেলতে হয়

HoTS একটি দলগত খেলা। প্লেয়ার গেম মোড নির্বাচন করে শুরু হয়. পাঁচটি গেমের মোড রয়েছে: বনাম এআই, কুইক ম্যাচ, আন-র‍্যাঙ্কড, র‍্যাঙ্কড এবং ব্রাউল৷ অন্যান্য স্তরের চেষ্টা করার আগে, নতুন খেলোয়াড়দের ভার্সেস এআই দিয়ে শুরু করার পরামর্শ দেওয়া হয়, সর্বনিম্ন স্তর। একটি লেভেল 50 অ্যাকাউন্ট যেকোনো খেলোয়াড়কে র‍্যাঙ্ক করা ম্যাচ খেলার যোগ্যতা অর্জন করে।

যতদূর গেমপ্লে যায়, উদ্দেশ্য হল প্রতিপক্ষের ঘাঁটির দিকে ধাক্কা দেওয়া এবং তাদের নেক্সাস ধ্বংস করা।

খেলার সবচেয়ে বড় খেলোয়াড় এবং দল

HotS গ্লোবাল চ্যাম্পিয়নশিপের পরে, বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজড দল যেমন Cloud9, Gen.G, এবং Team liquid ভেঙে দেওয়া হয়েছিল। যাইহোক, অন্যরা হ্যাং করতে পরিচালিত, এবং ফলস্বরূপ, গেমটিতে ব্যাপক সাফল্য পেয়েছে। এটি বলেছে, এখানে মোরগদের একটি তালিকা রয়েছে যারা হিরোস অফ দ্য স্টর্ম টুর্নামেন্টে দুর্দান্ত সাফল্য পেয়েছে:

  • সরলতা
  • ওয়াইল্ডহার্ট এস্পোর্টস
  • ভিড় নিয়ন্ত্রণ
  • অক্সিজেন ক্রীড়া
কেন খেলোয়াড়রা HoTS ভালোবাসে?
হিরোস অফ দ্য স্টর্ম চ্যাম্পিয়নশিপ আছে কি?

হিরোস অফ দ্য স্টর্ম চ্যাম্পিয়নশিপ আছে কি?

এস্পোর্টস ওয়ার্ল্ড কনভেনশন (ESWC) নামেও পরিচিত এটি একটি পেশাদার চ্যাম্পিয়নশিপ যাতে কিছু সেরা খেলোয়াড় এবং দল থাকে। কোয়ালিফায়ার ফরম্যাটে গঠিত, যে দলগুলো কোয়ালিফায়ারকে ছাড়িয়ে যায় তারা ESWC বিশ্বকাপে তাদের দেশের প্রতিনিধিত্ব করার জন্য একটি জায়গা অর্জন করে।

একটি HotS বিশ্বকাপ কি?

হটএস ওয়ার্ল্ড কাপ, যা হিরোস অফ দ্য স্টর্ম ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ নামেও পরিচিত, প্রথম খেলা হয়েছিল 2015 সালে৷ এই টুর্নামেন্টটি প্রথম 2015 সালে ব্লিজকনে অনুষ্ঠিত হয়েছিল৷ এই টুর্নামেন্টে আটটি দল $500,000 এর জন্য লড়াই করতে দেখেছিল৷ 2016 হিরোস অফ দ্য স্টর্ম গ্লোবাল চ্যাম্পিয়নশিপ সার্কিটের সূচনা করে প্রাইজ পুল দ্বিগুণ দেখেছে। যাইহোক, 2018 সালের শেষের দিকে, ব্লিজার্ড HotS ইভেন্টের আকার কমানোর জন্য তার উদ্দেশ্য ঘোষণা করেছে।

হিরোস অফ দ্য স্টর্ম বিশ্বকাপ বাজি

গ্লোবাল ইস্পোর্টস ইভেন্টে বাজি ধরতে আগ্রহী খেলোয়াড়রা হিরোস অফ দ্য স্টর্ম ওয়ার্ল্ড কাপে বাজি ধরতে আগ্রহী হতে পারে। প্রাথমিকভাবে সেরা এস্পোর্টস বেটিং সাইটে একটি বড় জিনিস হিসাবে দেখা হয়, হটএস পান্টাররা আজ কেবলমাত্র ডাউনসাইজিং পদক্ষেপের পরে বিশ্বব্যাপী ইভেন্টের সাথে অবশিষ্ট রয়েছে।

বিশ্বকাপ বা অন্য কোনো বৈশ্বিক চ্যাম্পিয়নশিপে আগ্রহী হটএস পান্টারদের সেই দল বা দেশগুলির প্রতি গভীর আগ্রহ থাকা উচিত যারা ধারাবাহিকভাবে বড় পর্যায়ে বিতরণ করেছে। উদাহরণস্বরূপ, উত্তর কোরিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্রের দলগুলি সাধারণত বৈশ্বিক ইভেন্টগুলিতে বাকিদের থেকে একটি কাটা হয়।

হিরোস অফ দ্য স্টর্ম চ্যাম্পিয়নশিপ আছে কি?
প্রোভাইডারে হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরা

প্রোভাইডারে হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরা

হিরোস অফ দ্য স্টর্ম ক্রমবর্ধমান জনপ্রিয় হওয়ার সাথে সাথে, কিছু সেরা এস্পোর্টস বেটিং সাইটগুলি এই খেলাটিতে গভীরভাবে আগ্রহী। যদিও কিছু এস্পোর্টস বেটিং অ্যাপগুলি খেলাধুলাকে কভার করতে কিছুটা অনিচ্ছুক হতে পারে, শিল্পের বেশিরভাগ 'বড় ছেলে' ইতিমধ্যেই তাদের উদ্দেশ্যগুলি জানিয়ে দিয়েছে। এটি বলেছে, এখানে কিছু এস্পোর্ট বেটিং সাইট রয়েছে যা সম্পূর্ণরূপে HotS esport বেটিংকে পূরণ করে:

বিটউইনার

বিটউইনার হিরোস অফ দ্য স্টর্ম এস্পোর্ট বেটরদের মধ্যে দ্রুত তার উপস্থিতি অনুভব করছে। এই বুকমেকার সারা বিশ্ব জুড়ে অনেক এস্পোর্ট ইভেন্ট কভার করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, Betwinner নির্দিষ্ট ইভেন্টে অতিরিক্ত বাজার অফার করে।

22 বাজি

22 বাজি হটএস-এ বাজি ধরার ক্ষেত্রে অন্য একটি বিকল্প। এই বুকি কিছুক্ষণের জন্য এস্পোর্ট ইভেন্টগুলি কভার করছে। উদার প্রতিকূলতা এবং অনেক বেটিং মার্কেটের সাথে, 22Bet HotS বেটরদের জন্য একটি শীর্ষ বাছাই হওয়া উচিত।

1xBet

1xBet হল সবচেয়ে জনপ্রিয় অপারেটরদের মধ্যে ঐতিহ্যগত ক্রীড়া পণ. এই অপারেটরটি এস্পোর্টস বেটিংয়েও স্ট্যান্ডআউট করে, তার দুর্দান্ত গ্রাহক পরিষেবা, উদার প্রণোদনা, অনুকূল প্রতিকূলতা এবং বিভিন্ন বেটিং বাজারের জন্য ধন্যবাদ।

প্রোভাইডারে হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরা
স্টর্ম টিমের সেরা নায়কদের অনুসরণ করুন এবং নির্ভুলভাবে বাজি ধরুন

স্টর্ম টিমের সেরা নায়কদের অনুসরণ করুন এবং নির্ভুলভাবে বাজি ধরুন

যেকোনো এস্পোর্ট ইভেন্টে বাজি ধরার জন্য কিছু যথাযথ অধ্যবসায় প্রয়োজন। ফলস্বরূপ, বিশ্বের সেরা হিরোস অফ দ্য স্টর্ম দলগুলিকে অনুসরণ করার গুরুত্ব প্রায়শই সঠিক ভবিষ্যদ্বাণী করার মূল চাবিকাঠি।

জেনারেল জি

দক্ষিণ কোরিয়ার জেনারেল জি সেরা এস্পোর্টস দলগুলির মধ্যে একটি হিসাবে স্থান পেয়েছে। এই দলটি 1,360,000 ডলার আয় করে আটটি হিরোস অফ দ্য স্টর্ম টুর্নামেন্ট জিতেছে।

টিম ডিগনিটাস

টিম ডিগনিটাস অন্য একটি দল যা যেকোনো HoTS পন্টারের অনুসরণ করতে আগ্রহী হওয়া উচিত। নিউ জার্সির নিউয়ার্ক ভিত্তিক, এই দলটি খুব কমই বড় পর্যায়ে হতাশ করে। এর হিরোস অফ দ্য স্টর্ম টিম ত্রিশটি প্রতিযোগিতা থেকে ক্রমবর্ধমানভাবে $1,178,555 উপার্জন করেছে।

এমভিপি

আমাদের সেরা দলের তালিকায় MVP হল আরেকটি দক্ষিণ কোরিয়ার দল। যদিও এমন খবর রয়েছে যে এর দলগুলি আর হিরোস অফ দ্য স্টর্ম প্রতিযোগিতায় উপস্থিত হবে না, যে কোনও HoTS esports ইভেন্টে প্রদর্শিত হলে এটি সর্বদা একটি শীর্ষ বাছাই।

একবার একজন খেলোয়াড় প্রতিযোগিতার প্রকৃতি বুঝতে পারলে, তাদের পক্ষে সঠিক ভবিষ্যদ্বাণী করা অনেক সহজ হয়ে যায়। তদ্ব্যতীত, সময়ের সাথে সাথে বিভিন্ন পরিবর্তন বিবেচনা করে যেকোন পন্টারকে বর্তমান ইভেন্ট এবং খেলার আশেপাশের গতিশীলতার সাথে আপ-টু-ডেট থাকতে হবে।

স্টর্ম টিমের সেরা নায়কদের অনুসরণ করুন এবং নির্ভুলভাবে বাজি ধরুন
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

হিরোস অফ দ্য স্টর্ম কী অফার করে তা বুঝতে খুব বেশি কিছু লাগে না। এখানে HotS-এর কিছু হিট এবং মিসের একটি তালিকা রয়েছে যা খেলোয়াড় এবং বাজিকরদের খেলায় বাজি রাখার জন্য আগ্রহী হতে পারে।

পেশাদার

গেমটি দ্রুত গতির, সংক্ষিপ্ত এবং উত্তেজনাপূর্ণ লড়াই সহ। গড় HoTS গেম ঘড়ি প্রায় 20 মিনিটে, প্লেয়ারকে নিষ্কাশন না করে বিনিয়োগ করার জন্য যথেষ্ট।

  • নায়কদের স্ট্যাটিক বৈশিষ্ট্য নেই
  • এতে শীর্ষ ব্লিজার্ড গেমের বিভিন্ন নায়ক রয়েছে
  • একটি সার্থক গেমিং অভিজ্ঞতার জন্য খেলোয়াড়দের অনেক কাঙ্ক্ষিত মানচিত্র বৈচিত্র্যের সাথে পরিবেশন করা হয়।
  • সহজ এবং শান্ত ভিজ্যুয়াল
  • খেলোয়াড়দের বর্ধিত র্যাঙ্কিং সঙ্গে পুরস্কৃত করা হয়
  • গেমটি খেলোয়াড়দের তাদের অতীতের গেমগুলি পর্যালোচনা করতে এবং প্রতিযোগিতার আরও ভাল উপায় খুঁজে পেতে 30-দিন সময় দেয়
  • নতুন খেলোয়াড়রা গেমটিতে খরচ করার আগে গেমটি পরীক্ষা করতে পারে

কনস

  • নায়ক এবং পাগলদের পিছনে ফেলে দিলে অভিজ্ঞতা ধীর হতে পারে
  • খেলোয়াড়দের তাদের প্রিয় মানচিত্র খেলার বিকল্প নেই
  • খেলোয়াড়রা মাঝে মাঝে কিছু অগ্রগতি-ভিত্তিক বাধার সম্মুখীন হয় যা ম্যাচের বাইরে থাকে
  • ইউজার ইন্টারফেজ কাস্টমাইজযোগ্য নয়
সুবিধা - অসুবিধা
হিরোস অফ দ্য স্টর্ম বাজি ধরা

হিরোস অফ দ্য স্টর্ম বাজি ধরা

কোনো esports bettor উচিত মতভেদ বুঝতে যেকোন প্রদত্ত esports বেটিং অ্যাপ দ্বারা উপলভ্য। প্রারম্ভিকদের জন্য, উচ্চ HotS বাজির প্রতিকূলতা সবচেয়ে বেশি মূল্য নিয়ে আসে। HotS-এ বাজি ধরতে আগ্রহী পান্টারদের বিভিন্ন বুকিদের দেওয়া অফারগুলি বোঝা উচিত। এখানে কিছু সাধারণ ধরনের হিরোস অফ দ্য স্টর্ম অডস রয়েছে।

  • আমেরিকান মতভেদ: নাম অনুসারে, আমেরিকান অদ্ভুততা সাধারণত আমেরিকাতে ব্যবহৃত হয়। স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যটিতে সাধারণত প্লাস (+) এবং বিয়োগ (-) চিহ্ন সংযুক্ত থাকে। আদর্শভাবে, একটি বিয়োগ চিহ্ন সহ সংখ্যাটি প্রায়শই $100 জিততে বাজি ধরতে হবে এমন পরিমাণ নির্দেশ করে।
  • দশমিক মতভেদ: বেশিরভাগ ইউরোপীয় বেটিং সাইটগুলিতে ব্যবহৃত হয়, দশমিক মতভেদ কাজ করা সবচেয়ে সহজ। একজন খেলোয়াড়কে যা করতে হবে তা হল স্টক করা পরিমাণ দ্বারা প্রতিকূলতাকে গুণ করা।
  • ভগ্নাংশের মতভেদ: বেশিরভাগ বুকিরা ভগ্নাংশের অফার দেয়। দশমিক মতভেদ মত, তাদের বোঝা বেশ সহজ. বাজির পরিমাণ দিয়ে ভগ্নাংশকে গুণ করলে লাভ বা অর্জিত পরিমাণ পাওয়া যায়।
হিরোস অফ দ্য স্টর্ম বাজি ধরা
হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরে কীভাবে সেরা জয় করা যায়

হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরে কীভাবে সেরা জয় করা যায়

এখন যেহেতু হিরোস অফ দ্য এস্পোর্ট সম্পর্কে সমস্ত কিছুকে অনেক দৈর্ঘ্যে বিচ্ছিন্ন করা হয়েছে, তাই পন্টারদের গেমে সাফল্যের স্বাদ পেতে সাহায্য করতে পারে এমন উপায় বা পদ্ধতির দিকে নজর দেওয়াও গুরুত্বপূর্ণ। এখানে HotS bettors জন্য কিছু মূল্যবান টিপস আছে.

  • দেখুন কিভাবে অভিজ্ঞ বাজিকররা বেসিকগুলি দ্রুত বুঝতে তাদের বাজি রাখে
  • পরিসংখ্যানে মনোযোগ দিন এবং সম্প্রদায়কে নিযুক্ত করুন
  • META প্রবণতা উপর আরো ফোকাস
  • সর্বোচ্চ মানের জন্য সর্বোচ্চ সম্ভাব্য প্রতিকূলতায় বাজি রাখুন
  • আপনি দায়িত্বশীল জুয়া অনুশীলন নিশ্চিত করুন
হিরোস অফ দ্য স্টর্মের উপর বাজি ধরে কীভাবে সেরা জয় করা যায়