Mortal Kombat

অনেক জনপ্রিয় এস্পোর্ট গেমগুলি সাম্প্রতিক ফ্র্যাঞ্চাইজিগুলি থেকে এসেছে। যাইহোক, মর্টাল কম্ব্যাট সিরিজটি ভিন্ন কারণ 1990 এর দশকের শেষের দিক থেকে প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এর মানে হল যে এটি ইন্টারনেট-ভিত্তিক স্পোর্টস জুয়ার ধারণার পূর্ববর্তী। যদিও পরবর্তী মর্টাল কম্ব্যাট কিস্তিগুলি গ্রাফিক্স এবং গেমপ্লেতে অগ্রগতি করেছে, 1992 সালে প্রথম গেমটি প্রকাশের পর থেকে মূল উপাদানগুলি একই রয়ে গেছে।

খেলোয়াড়রা এমন একটি চরিত্রকে নিয়ন্ত্রণ করে যাকে অবশ্যই 1v1 ম্যাচে শত্রুদের বিরুদ্ধে লড়াই করতে হবে। যখন খেলোয়াড় বা শত্রু যথেষ্ট স্বাস্থ্যহীন হয়ে পড়ে, তখন তাদের শেষ পদক্ষেপের মাধ্যমে হত্যা করা যেতে পারে।

Mortal Kombat
কি মর্টাল কমব্যাটকে স্বতন্ত্র করে তোলে?

কি মর্টাল কমব্যাটকে স্বতন্ত্র করে তোলে?

কোন চরিত্রটি বেছে নেওয়া হয়েছে তার উপর নির্ভর করে, ব্যবহার করার জন্য নিরস্ত্র এবং অস্ত্র-ভিত্তিক আক্রমণ শৈলীর মিশ্রণ রয়েছে। Mortal Kombat esport পণ তুলনামূলকভাবে সহজ। জুয়াড়িকে সাধারণত ভবিষ্যদ্বাণী করতে হবে যে দুটি খেলোয়াড়ের মধ্যে কোনটি বিজয় অর্জন করবে। অতএব, বাজি ধরার এই শৈলীর একটি বিস্তৃত আবেদন রয়েছে।

এস্পোর্টের মধ্যে, লোকেদের বেছে নেওয়ার জন্য অসংখ্য লড়াইয়ের গেম রয়েছে। মর্টাল কম্ব্যাট কয়েক দশক ধরে সহ্য করেছে কারণ এটি খেলোয়াড় এবং দর্শক উভয়ের জন্যই একটি অনন্য অভিজ্ঞতা প্রদান করে। এটি একটি ফ্যান্টাসি মহাবিশ্বে খুব স্মরণীয় চরিত্রে পূর্ণ।

স্কর্পিয়ন, সাব-জিরো এবং জনি কেজ ভিডিও গেম ভক্তদের কাছে আইকনিক ব্যক্তিত্ব হয়ে উঠেছে। পরবর্তী গেমগুলি জনপ্রিয় সংস্কৃতি থেকে অন্যান্য অক্ষর লাইসেন্স করেছে। এর মানে হল যে এস্পোর্টস বাজির ভক্তরা ফ্রেডি ক্রুগার, জেসন ভুরহিস, প্রিডেটর, টার্মিনেটর এবং রোবোকপ-এর উপর বাজি রাখতে পারেন, মাত্র কয়েকটি নাম।

সিরিজটি তার কুখ্যাত হিংসাত্মক ফিনিশিং পদক্ষেপের জন্যও স্বতন্ত্র ধন্যবাদ হয়ে উঠেছে। এগুলি "মৃত্যু" হিসাবে পরিচিত এবং অত্যন্ত নৃশংস হতে থাকে। যদিও এটি আরও কিছু অবুঝ ভিডিও গেম বাজির অনুরাগীদের বন্ধ করে দিতে পারে, এই সিকোয়েন্সগুলি যারা ভিসারাল মিডিয়া উপভোগ করেন তাদের দ্বারা শ্রদ্ধা করা হয়। এটি মূলত, অতীতের গ্ল্যাডিয়েটরিয়াল অঙ্গনে দেখা একই ধরণের বিনোদন প্রদান করে। যাইহোক, এটি একটি ডিজিটাল ফ্যান্টাসি সেটিংসে এটি করছে।

কি মর্টাল কমব্যাটকে স্বতন্ত্র করে তোলে?
অনলাইনে মর্টাল কম্ব্যাটে বাজি ধরা

অনলাইনে মর্টাল কম্ব্যাটে বাজি ধরা

মর্টাল কম্ব্যাট পণ অনেকের চেয়ে অনেক সহজ এস্পোর্টস গেম ম্যাচের সীমাবদ্ধতার জন্য ধন্যবাদ। তারা দুজন খেলোয়াড়কে একে অপরের বিরুদ্ধে দাঁড় করিয়েছে। যদি জুয়াড়ি কেবল রাউন্ড বিজয়ীর বিষয়ে একটি ভবিষ্যদ্বাণী করতে চায়, তাহলে সম্ভাবনাগুলি বেশ ন্যায্য। যদি প্রতিযোগীরা সমানভাবে মিলে যায়, তাহলে এটি পান্টারদের 50/50 সুযোগ দিতে পারে। এই কারণে, মর্টাল কম্ব্যাট বাজির সিংহভাগই একটি সম্ভাব্য ম্যাচ চ্যাম্পিয়ন বাছাইকে কেন্দ্র করে আবর্তিত হয়।

যাইহোক, লোকেরা যদি আরও জটিল কিছু চায় তবে অন্যান্য বিকল্প রয়েছে। তারা পরিবর্তে একটি ম্যাচের দৈর্ঘ্য বা রাউন্ডের সংখ্যা বাজি ধরতে পারে। চরিত্রগুলি সাধারণত তাদের স্বাস্থ্য সম্পূর্ণরূপে ক্ষয়প্রাপ্ত হয়ে বা একটি মারাত্মকতা বজায় রেখে মারা যায়। কোনটি ঘটবে তা ভবিষ্যদ্বাণী করে একটি মরাল কম্ব্যাট বাজি রাখা যেতে পারে।

একটি ম্যাচের মধ্যে রাউন্ডের সংখ্যা ব্যাপকভাবে পরিবর্তিত হতে পারে। এটা খেলোয়াড়দের কর্মের উপর নির্ভর করবে। কখনও কখনও একজন বুকমেকার ম্যাচ প্রতি মোট রাউন্ডের জন্য একটি ওভার/আন্ডার বাজি অফার করে। বিকল্পভাবে, জুয়াড়ি একটি স্বতন্ত্র চরিত্র কত রাউন্ড জিতবে তার উপর বাজি ধরতে পারে। যদি এমন হয়, তাহলে তাদের শক্তি ও দুর্বলতাগুলো জানতে হবে। বাজি রাখার আগে অন্য চরিত্রের যে কোন প্রান্ত থাকতে পারে সে সম্পর্কে সচেতন হওয়াও অপরিহার্য।

অনলাইনে মর্টাল কম্ব্যাটে বাজি ধরা
মর্টাল কম্ব্যাট কেন জনপ্রিয়?

মর্টাল কম্ব্যাট কেন জনপ্রিয়?

এই সিরিজটি এত দীর্ঘ হয়েছে এটা কোনো দুর্ঘটনা নয়। প্রথম গেম থেকেই, বিকাশকারীরা এমন কিছু তৈরি করতে পেরেছে যা অনেকগুলি বিভিন্ন খেলোয়াড়ের কাছে আবেদন করে। এটি অন্যান্য ফাইটিং শিরোনামের পরিচিত মেকানিক্স অফার করে তবে একটি সন্তোষজনক বৃত্তাকার শেষের সাথে মারাত্মক বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ।

এর মানে হল যে এমনকি পরাজিত ব্যক্তিও তাদের চরিত্র শেষ হওয়ার একটি ভিসারাল অ্যানিমেশন উপভোগ করতে পারে। নিয়ন্ত্রণগুলি শেখার জন্যও সহজ এবং বেশিরভাগ গেমের জন্য সামঞ্জস্যপূর্ণ। বেশ কয়েকটি লাইভ-অ্যাকশন ফিল্ম সহ ফ্র্যাঞ্চাইজিতে মাল্টিমিডিয়া সংযোজন দ্বারা জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে।

ইন্টারনেট সম্প্রদায়

থেকে সিরিজটি প্রায় 30 বছর ধরে চলছে, এটা বোঝায় যে একটি সমৃদ্ধ fandom আছে. ইন্টারনেট প্রবীণ খেলোয়াড়দের একত্র করেছে যারা পুরানো কিস্তি মনে রাখে এবং একটি নতুন প্রজন্ম পরের কিস্তিতে আচ্ছন্ন। ইস্পোর্টসের ক্ষেত্রে, বেশ কয়েকটি জনপ্রিয় ফোরাম রয়েছে।

তারা নতুন টুর্নামেন্ট উন্নয়ন সম্পর্কে মানুষ আপ টু ডেট রাখতে পারেন. সম্ভাব্য বিজয়ী বাছাই করতে সাহায্য করার জন্য এই সাইটগুলিও ভাল সম্পদ। অনেক মর্টাল কম্ব্যাট পেশাদার খেলোয়াড় এমনকি তাদের সেরা রাউন্ড পারফরম্যান্সের ভিডিও অনলাইনে পোস্ট করে। তাদের দেখা তাদের শক্তি এবং দুর্বলতাগুলি গবেষণা করার একটি দুর্দান্ত উপায়।

অনলাইনে মর্টাল কম্ব্যাট খেলা

অতীতে, প্রারম্ভিক মর্টাল কম্ব্যাট গেমগুলির কোনোটিই অনলাইনে খেলার প্রস্তাব দেয়নি। এটি আরও বর্তমান রিলিজের সাথে পরিবর্তিত হয়েছে। উদাহরণস্বরূপ, 2019 সালে যখন Mortal Kombat 11 প্রকাশিত হয়েছিল, তখন খেলোয়াড়দের সর্বদা ওয়েবে সংযুক্ত থাকার পরামর্শ দেওয়া হয়েছিল। কিছু মিনিগেম শুধুমাত্র ইন্টারনেটের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য ছিল।

এটি সামগ্রিকভাবে শিল্পে একটি জনপ্রিয় প্রবণতা অনুসরণ করে। কনসোলগুলির সর্বশেষ প্রজন্মগুলি একটি ধ্রুবক সংযোগ প্রদান করে যাতে নতুন আপডেটগুলি ইনস্টল করা যায়। স্টোরি মোডের বাইরে, খেলোয়াড়রা মাল্টিপ্লেয়ার ম্যাচের মাধ্যমে অনলাইনে তাদের বন্ধুদের চ্যালেঞ্জ করতে সক্ষম। এই মোডটি সাধারণত eSport টুর্নামেন্টের ভিত্তি তৈরি করে।

বিগ মর্টাল কম্ব্যাট খেলোয়াড়

এই ফ্র্যাঞ্চাইজির ইতিহাস জুড়ে, চ্যাম্পিয়নশিপ আয়োজকরা প্রতিযোগিতায় ব্যবহারের জন্য সর্বশেষ কিস্তির পক্ষে। এটি বর্তমানে Mortal Kombat 11 (MK11)। তাই, জুয়াড়িদের সেই নির্দিষ্ট শিরোনামের সেরা খেলোয়াড়দের জানতে হবে যদি তারা সফল বাজি ধরার সম্ভাবনা বাড়াতে চায়।

অনেক ইস্পোর্ট গেমে বিভিন্ন ব্যাকগ্রাউন্ড থেকে চ্যাম্পিয়নদের বৈশিষ্ট্য রয়েছে। যাইহোক, MK 11-এর শীর্ষ খেলোয়াড়রা সবাই মার্কিন যুক্তরাষ্ট্রের। তাদের গেমার ট্যাগগুলি হল Wuuuzie, Burninini007, Woolender, Han Rashid, এবং Fadedsal. এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে একজন খেলোয়াড়ের সাফল্য প্রায়শই তারা কোন চরিত্র বেছে নেয় তার উপর নির্ভর করে।

মর্টাল কম্ব্যাট কেন জনপ্রিয়?
মর্টাল কম্ব্যাট বিশ্বকাপ

মর্টাল কম্ব্যাট বিশ্বকাপ

সেরা esport পণ সাইট জন্য বাজার অফার করবে সবচেয়ে বড় টুর্নামেন্ট মর্টাল কম্ব্যাট সম্প্রদায়ের মধ্যে। এই সিরিজটি যেখানে একটি কাল্পনিক প্রতিযোগিতার উপর দৃষ্টি নিবদ্ধ করে মহাবিশ্বের সর্বশ্রেষ্ঠ যোদ্ধারা জড়ো হয়. সুতরাং এটি লক্ষ্য করা আশ্চর্যজনক যে এস্পোর্টের জন্য কোনও বাস্তব-বিশ্বের নির্দিষ্ট ইভেন্ট নেই। এর বেশ কিছু কারণ রয়েছে।

বিকাশকারীরা নিয়মিত নতুন মর্টাল কম্ব্যাট গেমগুলি প্রকাশ করে। তত্ত্বগতভাবে, এটি একটি সমস্যা হবে না। অন্যান্য ফ্র্যাঞ্চাইজি যেমন CoD এবং যুদ্ধক্ষেত্র হাই-প্রোফাইল ম্যাচগুলিতে ফিচারের জন্য আপডেট করা কিস্তি থেকে প্রকৃতপক্ষে উপকৃত হন। যাইহোক, যখনই সর্বশেষ মর্টাল কম্ব্যাট গেমটি বেরিয়ে আসে, এটি সম্প্রদায়ের মধ্যে একটি রিসেট তৈরি করে। তদুপরি, বিকাশকারীরা জনপ্রিয় পুরানো শিরোনামগুলিতে গুরুত্বপূর্ণ আপডেটগুলি সরবরাহ করা বন্ধ করে দেয়।

এই সমস্যাগুলি সত্ত্বেও, জুয়াড়িরা এখনও মর্টাল কম্ব্যাট ভিত্তিক চ্যাম্পিয়নশিপে বাজি রাখতে পারে। তারা একটি স্থানীয় অঞ্চলে ফোকাস করে। উত্তম উদাহরণ হল উত্তর আমেরিকান লীগ এবং লা লিগা। ইন্টারকন্টিনেন্টাল কম্ব্যাট আরও সম্প্রদায়কে একত্রিত করার চেষ্টা করে।

তবে এটি মূলত ওশেনিয়া এবং ইউরোপের মধ্যে সীমাবদ্ধ। একটি বিস্তৃত টুর্নামেন্ট হল ESL Mortal Kombat X Pro League। বিজয়ীকে প্রায়শই বিশ্ব চ্যাম্পিয়ন বলা হয়। তা সত্ত্বেও, মর্টাল কম্ব্যাট ইস্পোর্টস সম্প্রদায়ের এমন কিছুর অভাব রয়েছে যা বিশ্বকাপ হিসাবে বিবেচিত হতে পারে।

মর্টাল কম্ব্যাট বিশ্বকাপ
esports প্রদানকারী এ বাজি

esports প্রদানকারী এ বাজি

ভিতরে জাপান, Mortal Kombat সিরিজের জন্য বাজি বাজার যুক্তিসঙ্গতভাবে জনপ্রিয়। যাইহোক, পশ্চিমের জুয়াড়িরা লক্ষ্য করবে এটি অনেক বেশি কুলুঙ্গি। তারা এই টুর্নামেন্টগুলি পূরণ করে এমন একটি ভিডিও গেম বেটিং অ্যাপ বা সাইট খুঁজে পেতে কষ্ট করতে পারে।

Mortal Kombat 11 হল সিরিজের সাম্প্রতিকতম কিস্তি। তাই বেশিরভাগ বুকমেকাররা এটিতে মনোনিবেশ করবেন। উচ্চ-প্রোফাইল মর্টাল কম্ব্যাট ইভেন্টগুলির মধ্যে একটির সময় পান্টারদের বাজার খুঁজে পাওয়ার সৌভাগ্যও হবে। এটির একজন বুকমেকার থাকার সম্ভাবনা নির্ভর করবে এটি সাধারণভাবে মিডিয়া থেকে কতটা মনোযোগ লাভ করে তার উপর।

যদিও এটি খুঁজে পেতে একটি সংগ্রাম হতে পারে অনলাইন esport বেটিং সাইট মর্টাল কম্ব্যাট বাজির সাথে, কিছু জিনিস দেখতে হবে। সেরা প্রদানকারীরা বিভিন্ন পণ বিকল্পের একটি পরিসীমা অফার করবে। রাউন্ড উইনার বাজি অনেক লোকের কাছে জনপ্রিয়। যাইহোক, কিছু জুয়াড়ি আরো নির্দিষ্ট কিছু চাইবে।

ম্যাচের লাইভ স্ট্রিমগুলিতে অ্যাক্সেস অফার করে এমন একটি প্রদানকারী বেছে নেওয়াও একটি ভাল ধারণা। অন্তত, তাদের গ্রাফিক্স আকারে আপ-টু-ডেট পরিসংখ্যানগত তথ্য দেওয়া উচিত। যদি মর্টাল কম্ব্যাট বেটগুলি এস্পোর্টস সম্প্রদায়ের মধ্যে আরও বিশিষ্ট হয়ে ওঠে, তবে বাজির সাইটগুলিতে বৃদ্ধি হতে পারে যা এটিতে ফোকাস করে।

esports প্রদানকারী এ বাজি
উল্লেখযোগ্য এমকে দল

উল্লেখযোগ্য এমকে দল

এটি যখন esports বাজি আসে, এটা সবসময় একটি ভাল ধারণা সেরা দলগুলি অনুসরণ করুন. এইভাবে, জুয়াড়িরা আরও সঠিকভাবে বাজি ধরতে পারে। সমস্যা হল যে উচ্চ-প্রোফাইল টুর্নামেন্টের সংখ্যার ক্ষেত্রে মর্টাল কম্ব্যাট সীমিত। তাই কোন দলগুলি দুর্দান্ত পারফর্মার তা নির্ধারণ করতে লোকেরা লড়াই করতে পারে। যাইহোক, বছরের পর বছর ধরে, তাদের মধ্যে বেশ কয়েকজন নিজেদের প্রমাণ করেছেন।

এই সংস্থাগুলি বিভিন্ন গেমের শিরোনামের জন্য ম্যাচগুলিতে খেলার প্রবণতা রাখে। গ্রুপগুলির জন্য শুধুমাত্র মর্টাল কম্ব্যাট সিরিজে ফোকাস করা খুবই বিরল। প্রকৃতপক্ষে, শীর্ষ 10 এর মধ্যে, শুধুমাত্র একটি দল সামগ্রিকভাবে নয়টির বেশি টুর্নামেন্ট খেলেছে। নিম্নলিখিত গোষ্ঠীগুলিকে প্রায়শই শক্তিশালী প্রতিযোগী হিসাবে উল্লেখ করা হয়:

  • ইকো ফক্স
  • NASR ইস্পোর্টস
  • UYU
  • beastcoast
  • পান্ডা গ্লোবাল
  • মন্দ প্রতিভাবন্
  • নোবেল ইস্পোর্টস
  • ডার্ক সাইডেড
  • পিটসবার্গ নাইটস
  • প্রায় ইস্পোর্টস

সেরা পারফরম্যান্সকারী দলগুলির সন্ধান করার সময়, অন্যান্য ফাইটিং জেনার গেমগুলিতে যারা ভাল করেছে তাদের জন্য যাওয়া বুদ্ধিমানের কাজ। এর কারণ হল মর্টাল কম্ব্যাটের একই সেট দক্ষতার প্রয়োজন। যখন সবচেয়ে প্রভাবশালী দুটি দল একে অপরের বিরুদ্ধে যায়, তখন সম্ভাব্য বিজয়ী নির্ধারণ করা কঠিন। জুয়াড়িকে বিবেচনা করতে হবে কোনটির ধার আছে.

উল্লেখযোগ্য এমকে দল
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

পেশাদার

  • এটি একটি আইকনিক গেম সিরিজ যা উপভোগ করার জন্য 30 বছরের সামগ্রী রয়েছে৷
  • প্রতিটি নতুন গেমের সাথে, গ্রাফিক্স এবং গেমপ্লে মেকানিক্স উন্নত হয়। জুয়াড়িদের শুধুমাত্র দুই প্রতিযোগী খেলোয়াড়ের মধ্যে থেকে একজন সম্ভাব্য বিজয়ীকে বেছে নিতে হবে। এটি তাদের একটি বিজয়ী বাজি রাখার একটি ভাল সুযোগ দেয়।
  • সাম্প্রতিক বছরগুলিতে, পপ সংস্কৃতির অন্যান্য আইকনিক উপাদানগুলির চরিত্রগুলিকে গেমগুলিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।
  • যারা একটি সহজ পণ অভিজ্ঞতা চান তাদের জন্য এটি আদর্শ ধরনের গেম।
  • ভিসারাল অ্যাকশনের ভক্তরা ম্যাচ দেখতে উপভোগ করবেন।
  • ভবিষ্যতে আরও বুকমেকারদের মর্টাল কম্ব্যাট বাজার অফার করার সম্ভাবনা রয়েছে।

কনস

  • বর্তমানে, এমন কোনো নির্দিষ্ট টুর্নামেন্ট নেই যা বিশ্বব্যাপী চ্যাম্পিয়নশিপ হিসেবে কাজ করে।
  • সহিংসতার চরম প্রকৃতি কিছু জুয়াড়ি বন্ধ করতে পারে.
  • প্রতিটি কিস্তির মধ্যে, কিছু গেমপ্লে ধারাবাহিকতার সমস্যা রয়েছে। এর অর্থ হতে পারে যে পন্টাররা বিজয়ীর জন্য কী সন্ধান করবেন সে সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ অন্তর্দৃষ্টি অর্জনের জন্য লড়াই করে।
  • জুয়াড়িরা সম্ভবত এই বাজারের জন্য একটি প্রদানকারী খুঁজে পেতে সংগ্রাম করবে।
  • ফ্র্যাঞ্চাইজি অন্যান্য হাই-প্রোফাইল ব্র্যান্ডের মতো একই ইস্পোর্টস জনপ্রিয়তা অর্জন করেনি।
  • একটি বাজির প্রান্ত লাভ করার জন্য, জুয়াড়িদের কয়েক ডজন চরিত্রের শক্তি/দুর্বলতা নিয়ে গবেষণা করতে হবে।
সুবিধা - অসুবিধা
সেরা মর্টাল কম্ব্যাট অডস

সেরা মর্টাল কম্ব্যাট অডস

বুদ্ধিমান জুয়াড়িরা এমন গেমগুলি সন্ধান করবে যেগুলির সম্ভাব্য বিজয়ী যতটা সম্ভব কম। এইভাবে, তারা একটি সফল বাজি রাখার সম্ভাবনা বাড়ায়। মর্টাল কম্ব্যাট পন্টারদের কাছে জনপ্রিয় এই কারণে যে প্রতিটি ম্যাচে জয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র দুইজন। তাই যখন এটি আসে কোন মধ্যম স্থল নেই esport পণ মতভেদ. সেগুলি হয় 1:1 বা 2:1 হবে৷ কে ম্যাচ জিতবে তার উপর যদি বাজি ফোকাস করা হয়, তাহলে টাই হলে ফেরত দেওয়া হতে পারে।

জুয়াড়িরা যদি আরও ভাল পেআউটের সাথে আরও লোভনীয় প্রতিকূলতার সন্ধান করে, তবে তারা আরও নির্দিষ্ট বাজি বেছে নিতে পারে। উদাহরণ স্বরূপ, তারা ভবিষ্যদ্বাণী করতে পারে যে ম্যাচটি কতক্ষণ চলবে বা একটি নির্দিষ্ট চরিত্র কত রাউন্ড জিতবে.

যাইহোক, এই বাজি এছাড়াও ঝুঁকিপূর্ণ. বুকমেকাররা এই গেমগুলিকে ঘিরে পরিসংখ্যান সম্পর্কে সচেতন হবেন। সাব-জিরোর মতো অক্ষরের সুবিধা রয়েছে যা তাদের জেতার সম্ভাবনা বেশি করে। অতএব, খেলোয়াড়ের দ্বারা নির্বাচিত চরিত্রটি প্রতিকূলতার উপরও প্রভাব ফেলতে পারে। কিছু বুকমেকার তাদের অতীত পারফরম্যান্সকেও বিবেচনায় নেয়।

সেরা মর্টাল কম্ব্যাট অডস
মর্টাল কম্ব্যাট পণ টিপস এবং কৌশল

মর্টাল কম্ব্যাট পণ টিপস এবং কৌশল

বেছে নেওয়ার জন্য বেশ কিছু কৌশল রয়েছে, প্রতিটিতে ঝুঁকির মাত্রা আলাদা। কিছু পান্টার ইচ্ছাকৃতভাবে একটি নিম্নবিত্তের উপর বাজি রাখতে পছন্দ করে। কারণ হল মর্টাল কম্ব্যাট ম্যাচগুলি 1v1। অতএব, এমনকি আন্ডারডগ সম্ভবত একটি চূড়ান্ত জয় লাভ করবে। ধারণা হল যে যখন তারা তা করবে, তখন এটি অন্যান্য বাজির লোকদের থেকে ক্ষতি পূরণ করবে।

আরেকটি কৌশল হল প্রতি টুর্নামেন্টের গড় উপর ভিত্তি করে একটি রাউন্ডে মৃত্যুর সংখ্যার উপর বাজি ধরা। এটি প্রায় 2.5 হতে থাকে। যাইহোক, এই বাজির মোটামুটি কম পেআউট আছে. মর্টাল কম্ব্যাট বাজির প্রকৃতি যাই হোক না কেন, মর্টাল কম্ব্যাট গেমের পরিসংখ্যান খোঁজা সবসময়ই বুদ্ধিমানের কাজ।

মর্টাল কম্ব্যাট পণ টিপস এবং কৌশল