NBA 2K

এই NBA 2K eSports বেটিং গাইড এনবিএ 2K বেটিং সম্পর্কে বেটকারীদের যা জানা দরকার তার বিবরণ। এই গেমটি সম্পর্কে আরও জানুন, কেন এটি জনপ্রিয়, কীভাবে এটিতে বাজি ধরতে হয়, এনবিএ 2K বাজারের সাথে বুকিজ, প্রতিকূলতা এবং কীভাবে বাজি ধরতে হয় তার টিপস। NBA 2K হল একটি স্পোর্টস সিমুলেশন ভিডিও গেম সিরিজ যা 1999 সালে আত্মপ্রকাশ করে। প্রাথমিকভাবে সেগা স্পোর্টস দ্বারা প্রকাশিত, বাস্কেটবল গেমের সর্বশেষ কিস্তিগুলি 2K স্পোর্টস দ্বারা প্রকাশিত হয়।

গেম ডেভেলপমেন্টের ক্ষেত্রে, সর্বশেষ কিস্তিগুলি ভিজ্যুয়াল কনসেপ্ট থেকে। NBA 2K-এর সমস্ত কিস্তি ন্যাশনাল বাস্কেটবল অ্যাসোসিয়েশন (NBA), বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ বাস্কেটবল লীগকে অনুকরণ করে। NBA 2K-এর গেমপ্লে একটি সাধারণ বাস্কেটবল খেলাকে অনুকরণ করে। সর্বশেষ NBA 2K কিস্তিতে বর্তমান এনবিএ মরসুমের সমস্ত দল এবং খেলোয়াড়, কিংবদন্তী এনবিএ দল, ইউরোলিগ দল এবং WNBA দলগুলি রয়েছে৷ মজার বিষয় হল, কাল্পনিক খেলোয়াড় তৈরি করাও সম্ভব।

NBA 2K
NBA 2K21 এবং NBA 2K22

NBA 2K21 এবং NBA 2K22

যদিও সাম্প্রতিক এস্পোর্টস টুর্নামেন্টে NBA 2K21 হল সবচেয়ে বেশি বৈশিষ্ট্যযুক্ত কিস্তি, সর্বশেষ কিস্তি হল NBA 2K22, 10 সেপ্টেম্বর, 2021-এ রিলিজ হয়েছে৷ এটিই হবে আসন্ন NBA 2K esports প্রতিযোগিতায় বৈশিষ্ট্যযুক্ত প্রধান গেম৷

নতুন কিস্তি চমৎকার গ্রাফিক্স, বাস্তবসম্মত গেমপ্লে, ধারাভাষ্য এবং সাউন্ডট্র্যাকের জন্য প্রশংসিত হয়েছে। সামগ্রিকভাবে, NBA 2K সবচেয়ে বেশি বিক্রি হওয়া ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি এবং নিঃসন্দেহে সেরা বাস্কেটবল সিমুলেশন ভিডিও গেম।

NBA 2K EA Sports' NBA Live কে ছাড়িয়ে যেতে সক্ষম হয়েছে, আরেকটি বাস্কেটবল সিমুলেশন ভিডিও গেম সিরিজ যা 2018 সালে থামানো হয়েছিল।

যদিও এটি esports দৃশ্যে FIFA এর মতো বড় নাও হতে পারে, NBA 2K ধীরে ধীরে র‌্যাঙ্ক বাড়ছে, প্রো এস্পোর্টস দল, স্পনসরশিপ, টিভি সম্প্রচারকারী এবং একটি র‍্যাবিড ফ্যান বেসকে আকর্ষণ করছে। এটি FIFA, esports এর সবচেয়ে বড় স্পোর্টস সিমুলেশন গেমের সাথে ধরা পড়ার আগে এটি কেবল সময়ের ব্যাপার।

NBA 2K21 এবং NBA 2K22
NBA 2K-এ বাজি ধরা৷

NBA 2K-এ বাজি ধরা৷

NBA 2K বেটিং ভিডিও গেমের অনুরাগী এবং সাধারণ স্পোর্টস বেটরদের মধ্যে জনপ্রিয়। যতক্ষণ পর্যন্ত খেলোয়াড়রা আইনি বয়সে পৌঁছেছেন ততক্ষণ পর্যন্ত এই এস্পোর্টগুলিতে বাজি ধরা সম্পূর্ণ বৈধ। NBA 2K-তে বাজি ধরা ঐতিহ্যবাহী বাস্কেটবলে বাজি ধরা থেকে আলাদা নয়।

NBA 2K-এ বাজি ধরতে, খেলোয়াড়দের প্রথমে একটি খুঁজে বের করতে হবে অনলাইন esports বাজি সাইট NBA 2K বাজি বাজারের সাথে। পরবর্তী ধাপ হল 'সাইন আপ' বিকল্পে ক্লিক করে বুকির কাছে সাইন আপ করা, তাদের বিশদ বিবরণ পূরণ করা এবং তাদের ইমেল নিশ্চিত করে তাদের নিবন্ধন সম্পূর্ণ করা। যারা ব্যস্ত রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে চান না তাদের জন্য ট্রাস্টলি এস্পোর্টস বেটিং সাইট রয়েছে, অন্যথায় কোন যাচাইকরণ সাইট হিসাবে পরিচিত, যেগুলির নিবন্ধনের প্রয়োজন নেই।

আসল টাকা NBA 2K পণ

যদিও কিছু বুকি বিনামূল্যে অর্থ NBA 2K বেট অফার করে, বেশিরভাগই আসল অর্থ বাজির সাইট। খেলোয়াড় আসল টাকা জমা দিতে হবে তাদের অ্যাকাউন্টে আসল টাকা পণ পেতে. আসল অর্থ NBA 2K esports বাজির মাধ্যমে, খেলোয়াড়রা আসল টাকা জেতার সুযোগ পায়। কিন্তু তারপরে, বাজি ধরার জন্য একটি বাজেট নির্ধারণ করা এবং তা কঠোরভাবে মেনে চলা গুরুত্বপূর্ণ৷ NBA 2K বাজি খেলার মতোই আসক্তি হতে পারে।

NBA 2K-এ বাজি ধরা৷
এই খেলা কতটা জনপ্রিয়?

এই খেলা কতটা জনপ্রিয়?

NBA 2K হল সবচেয়ে জনপ্রিয় স্পোর্টস সিমুলেশন গেমগুলির মধ্যে৷ এটি ফিফা এবং ম্যাডেনের পরে তৃতীয়। NBA এর জনপ্রিয়তা, গেমটির অনলাইন সম্প্রদায়, বাস্তবসম্মত গেমপ্লে এবং অনলাইন খেলা এই গেমটিকে জনপ্রিয় করে তোলে।

Statista-এ প্রকাশিত পরিসংখ্যান অনুসারে, NBA 2K সিরিজটি নভেম্বর 2021 পর্যন্ত বিশ্বব্যাপী সর্বাধিক বিক্রিত ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজি এবং শিরোনামের তালিকায় 5তম স্থানে রয়েছে৷ সিরিজটি 118 মিলিয়ন ইউনিট বিক্রি করেছে৷

কেন NBA 2K জনপ্রিয়?

বেশ কিছু কারণ এনবিএ 2কে এর জনপ্রিয়তা ব্যাখ্যা করে।

বাস্কেটবল এবং এনবিএর জনপ্রিয়তা

NBA 2K জনপ্রিয় কারণ বাস্কেটবল বিশ্বব্যাপী জনপ্রিয়। ওয়ার্ল্ড অ্যাটলাসের মতে, বাস্কেটবলের প্রায় এক বিলিয়ন ভক্ত রয়েছে। NBA সবচেয়ে মর্যাদাপূর্ণ লিগ হওয়ার সাথে সাথে, অবশ্যই, NBA 2K এর ভক্ত থাকবে। তদুপরি, NBA লাইভকে ভেঙে ফেলার বিষয়টিও NBA 2K-কে প্রান্ত দেয় কারণ এটি এস্পোর্টস দৃশ্যে একমাত্র প্রভাবশালী বাস্কেটবল ফ্র্যাঞ্চাইজি।

বাস্তবতা বাস্তব চুক্তির কাছাকাছি

NBA 2K-এর জনপ্রিয়তার আরেকটি কারণ হল বাস্তববাদ যা ডেভেলপাররা ফ্র্যাঞ্চাইজিতে ঢুকিয়েছে। এটি সবচেয়ে বাস্তবসম্মত স্পোর্টস সিমুলেশন এস্পোর্ট গেমগুলির মধ্যে একটি। এটি এনবিএ এবং অন্যান্য বেশ কয়েকটি শীর্ষ-স্তরের বাস্কেটবল লিগ অনুকরণ করে এবং বাস্তব জীবনের খেলোয়াড় এবং প্রতিযোগিতার বৈশিষ্ট্যগুলি দেখায়। এছাড়াও, ড্রিবলিং, দক্ষতার চালনা থেকে শুরু করে শরীরের যোগাযোগ পর্যন্ত ক্রীড়াবিদদের চেনা মুখ এবং বাস্তবসম্মত মিথস্ক্রিয়া রয়েছে।

অনলাইন NBA 2K সম্প্রদায়গুলি৷

অনলাইন NBA 2K সম্প্রদায়গুলিও গেমটির জনপ্রিয়তায় অবদান রাখে৷ একটি অফিসিয়াল NBA 2K ফোরাম রয়েছে যেখানে খেলোয়াড়রা যোগাযোগ করতে পারে। অফিসিয়াল ফোরাম ছাড়াও, NBA 2K ভক্তরা অন্যান্য ফোরামে যোগাযোগ করতে পারে যেমন Reddit, Steam Discussions, IGN বোর্ড, GameFAQs, এবং ResetEra, শুধুমাত্র কয়েকটি উল্লেখ করার জন্য। অনলাইন সম্প্রদায়গুলি ভিডিও গেমগুলির গুঞ্জন এবং হাইপকে ট্রিগার করে৷

NBA 2K অনলাইন খেলা

অনলাইন খেলা একটি দুর্দান্ত বৈশিষ্ট্য যা খেলোয়াড়দের অনলাইনে দূরবর্তীভাবে প্রতিযোগিতা করতে সক্ষম করে। NBA 2K এর অনলাইন খেলা রয়েছে, তাই বিভিন্ন অঞ্চলের খেলোয়াড়রা লিঙ্ক করতে এবং প্রতিযোগিতা করতে পারে। NBA 2K-এর জনপ্রিয়তার ক্ষেত্রে অনলাইন প্লে গুরুত্বপূর্ণ, কিন্তু দুর্ভাগ্যবশত, NBA 2K সার্ভার 31 ডিসেম্বর, 2021-এ বন্ধ হয়ে যাবে।

NBA 2K মোবাইল

NBA 2K মোবাইলেও উপলব্ধ রয়েছে যা এই স্পোর্টস সিমুলেটর গেমটির অনুরাগীদের চলার সময় এটি খেলতে সক্ষম করে। ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয়তায় NBA 2K মোবাইলের ভূমিকা উপেক্ষা করা যায় না।

এই খেলা কতটা জনপ্রিয়?
NBA 2K esports টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা

NBA 2K esports টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা

যদিও এটি CS: GO এবং Dota 2-এর মতো এস্পোর্টস দৃশ্যে ততটা সক্রিয় নাও হতে পারে, NBA 2K অনেকগুলি গর্ব করে টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা. শীর্ষ-স্তরের টুর্নামেন্ট রয়েছে যা বিশ্বব্যাপী সবচেয়ে বড় NBA 2K দলকে আকর্ষণ করে, সেইসাথে নিম্ন-স্তরের ইভেন্ট।

NBA 2K লীগ

NBA 2K লীগ হল সবচেয়ে প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট। এটি 2K লীগ নামেও পরিচিত, এটি একটি প্রতিযোগিতা যা NBA দ্বারা টেক-টু ইন্টারঅ্যাকটিভের সাথে যৌথভাবে আয়োজন করে। এটি সবচেয়ে প্রতিযোগিতামূলক NBA 2K টুর্নামেন্ট, এবং অবশ্যই বাজি ধরার জন্য সেরা। এখন পর্যন্ত, চারটি চমকপ্রদ 2K লীগ মৌসুম হয়েছে।

2K লীগ ছাড়াও, আমেরিকান এক্সপ্রেস x এনবিএ 2K22 অভিজ্ঞতা, টুইচ প্রতিদ্বন্দ্বী এনবিএ অল-স্টার শোডাউন, এনবিএ 2কে প্লেয়ার্স টুর্নামেন্ট, এনবিএ 2কে লিগ দ্য টার্ন চালিত AT&T, RES NBA 2KVITAL2 সহ আরও বেশ কয়েকটি এনবিএ 2K এস্পোর্টস টুর্নামেন্ট রয়েছে। , FIBA Esports Open III, ইত্যাদি।

যদিও অতীতে বাজি ধরার জন্য খুব কম ইভেন্ট ছিল, NBA 2K esports দ্রুতগতিতে বাড়ছে। অনেক এস্পোর্টস টুর্নামেন্ট সংগঠক এই ভিডিও গেমটির জনপ্রিয়তা লক্ষ্য করছেন, তাই আরও বেশি সংখ্যক টুর্নামেন্ট পাইপলাইনে রয়েছে।

NBA 2K esports টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা
সেরা NBA 2K এস্পোর্টস দল

সেরা NBA 2K এস্পোর্টস দল

NBA 2K পণে ডুব দেওয়ার আগে, খেলোয়াড়দের অবশ্যই জানতে হবে দলগুলো বাজি ধরবে. এই বিভাগে, NBA 2K-তে সবচেয়ে প্রভাবশালী প্রো দল কোনটি তা খুঁজে বের করুন।

উইজার্ডস জেলা গেমিং

উইজার্ডস ডিস্ট্রিক্ট গেমিং হল সেরা NBA 2K esports দল। দলটি 2018 সালে উদ্বোধনী 2K লীগে আত্মপ্রকাশ করে এবং 2020 এবং 2021 সালে দুটি 2K লীগ শিরোপা জিতেছিল৷ সাম্প্রতিক 2K লীগে, ওয়াশিংটন-ভিত্তিক এস্পোর্টস দল একটি bo5 গেম সিরিজে Jazz গেমিংকে 3-0 তে পরাজিত করেছে৷

নিক্স গেমিং

আর একটি NBA 2K টিম যার উপর বাজি ধরবে তা হল Knicks Gaming, 2018 2K লীগ বিজয়ী৷ দলটি একটি bo3 ফাইনালে Heat Check Gaming কে পরাজিত করে, 2K লীগের ইতিহাসে প্রথম প্লে-অফ চ্যাম্পিয়ন হয়েছে।

টি-নেকড়ে

2019 2K লীগ বিজয়ী T-Wolves সেরা NBA 2K দলগুলির মধ্যে রয়েছে৷ যদিও দলটির ফর্ম সম্প্রতি কমে গেছে, তবুও এটি NBA 2K-তে বাজি ধরার জন্য সেরা দলগুলির মধ্যে রয়েছে৷

উপরের সেরা এনবিএ দল। অন্যান্য যোগ্য উল্লেখের মধ্যে রয়েছে Cavs Legion GC, Warriors Gaming Squad, Pistons GT, Blazer5 Gaming, Lakers Gaming, Magic Gaming, Warriors Gaming Squad, এবং 76ers GC।

সেরা NBA 2K এস্পোর্টস দল
সেরা NBA 2K বেটিং সাইট

সেরা NBA 2K বেটিং সাইট

আজ, অনেক esports bookies আছে; কিছু খাঁটি যখন অন্যরা মূল্যহীন। এই বিভাগে, সেরা NBA 2K esports বেটিং অ্যাপ বা সাইট খোঁজার চূড়ান্ত চেকলিস্টটি খুঁজে বের করুন।

লাইসেন্সিং এবং প্রবিধান

esports ঐতিহ্যগত ফুটবলের মতো নিয়ন্ত্রিত নয়, তাই ম্যাচ ফিক্সিং এবং অন্যান্য অবৈধ লেনদেন সম্ভব। নিরাপদে থাকার সর্বোত্তম উপায় হল একটি নামকরা অনলাইন জুয়া নিয়ন্ত্রক সংস্থা দ্বারা লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত একটি এস্পোর্টস বেটিং সাইটে খেলা। লাইসেন্সপ্রাপ্ত সাইটগুলি নিশ্চিত করে যে সমস্ত NBA 2K ম্যাচ বিনামূল্যে এবং ন্যায্য।

বাজার এবং মতভেদ

সেরা এস্পোর্টস বেটিং সাইটের বিশাল বাজার রয়েছে। প্রতিটি খেলা এবং টুর্নামেন্টের জন্য অনেক বাজির বিকল্প রয়েছে। সাইটের বাজারে সর্বোচ্চ মতভেদ আছে.

ব্যাংকিং বিকল্প

একটি NBA 2K বেটিং সাইট নির্বাচন করার সময়, ব্যাঙ্কিং বিকল্পগুলি পরীক্ষা করুন৷ একটি ভাল সাইট ফিয়াট মুদ্রা এবং ক্রিপ্টো উভয়ই সমর্থন করবে। এছাড়াও, eWallets, ক্রেডিট কার্ড, বা ব্যাঙ্ক ট্রান্সফার সহ সমস্ত জনপ্রিয় অনলাইন পেমেন্ট পদ্ধতি পাওয়া উচিত। সবশেষে, লেনদেনের পরিবর্তন এবং জমা/উত্তোলনের সীমা চেক করুন।

NBA 2K পণ বোনাস

NBA 2K প্রচুর আছে বাজি বোনাস যা খেলোয়াড়দের একটি পয়সাও খরচ না করে NBA 2K বাজিতে তাদের ভাগ্য চেষ্টা করার সুযোগ দেয়। এগুলোকে নো ডিপোজিট বোনাস বলা হয়। এছাড়া ডিপোজিট বোনাস এবং লয়ালটি প্রোগ্রাম রয়েছে। একটি ভাল বেটিং সাইটে খেলোয়াড়দের জন্য কিছু ধরনের প্রণোদনা থাকা উচিত।

সেরা NBA 2K বেটিং সাইট
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

NBA 2K পণ, ঠিক একই মুদ্রার দুটি বাহুর মতো, সুবিধা এবং অসুবিধা রয়েছে৷ এই বিভাগে, এই ফ্র্যাঞ্চাইজিতে বাজি ধরার সুবিধা এবং অসুবিধাগুলি খুঁজে বের করুন৷

পেশাদার

  • NBA 2K eSports প্রতিযোগিতামূলক - আজ, NBA 2K টুর্নামেন্টগুলি খুব প্রতিযোগীতামূলক, তাই যারা ঐতিহ্যগত NBA বেটিংয়ে আছেন তাদের বাজি ধরার আরেকটি উপায় আছে।
  • NBA 2K বেটিং সাইট - অতীতে খুব কম eSports বেটিং সাইট ছিল, কিন্তু আজ, NBA 2K বেটিং মার্কেটে প্রচুর বুকি রয়েছে৷
  • বেটিং বোনাস - এনবিএ 2কে ইস্পোর্টস বেটরদের জন্য প্রচুর ইস্পোর্টস বেটিং বোনাস এবং প্রচারগুলি কাস্টম-উপযুক্ত।
  • সারা বছর বেটিং বাজার - NBA 2K eSports টুর্নামেন্টগুলি প্রসারিত হচ্ছে৷ তাই যদিও সারা বছর এনবিএ বেটিং মার্কেট নাও থাকতে পারে, সারা বছর ধরে বাজি ধরার জন্য প্রচুর এনবিএ 2কে ইস্পোর্ট রয়েছে।

কনস

  • বিশ্লেষণের জন্য কোনও ডেটা নেই - ঐতিহ্যগত এনবিএ ডেটার বিপরীতে যেখানে খেলোয়াড়রা এনবিএ দলগুলির মাথা থেকে মাথার পরিসংখ্যান দেখতে পারে, সেখানে এনবিএ 2কে ইস্পোর্টস দলগুলির কোনও পর্যাপ্ত ডেটা নেই৷
  • আসক্তির ঝুঁকি - এনবিএ বেটিং আসক্তি হতে পারে। খেলোয়াড়রা সতর্ক না হলে, তারা বাধ্যতামূলক জুয়ায় পড়তে পারে।
সুবিধা - অসুবিধা
NBA 2K বাজির মতভেদ এবং বাজার ব্যাখ্যা করা হয়েছে

NBA 2K বাজির মতভেদ এবং বাজার ব্যাখ্যা করা হয়েছে

প্রতিকূলতা একটি ঘটনা ঘটানোর সম্ভাবনা উপস্থাপন করে। অন্যদিকে, এনবিএ 2কে বাজারগুলি উল্লেখ করে উপলব্ধ পণ বিকল্প.

NBA 2K মতভেদ

NBA 2K-এর মতভেদ ঐতিহ্যগত NBA বেটিং এর মতই। প্রতিকূলতা যত বেশি হবে, ঘটনা ঘটার সম্ভাবনা তত কম হবে এবং এর বিপরীতে। এখন, তিনটি অদ্ভুত বিন্যাস আছে; ব্রিটিশ অডস (ভগ্নাংশের মতভেদ / ইউকে অডস), আমেরিকান ওডস (ইউএস অডস / মানিলাইন অডস), এবং ইউরোপিয়ান অডস (দশমিক ভেদ)। Bettors তাদের পছন্দের মতভেদ বিন্যাস উপলব্ধ নিশ্চিত করা উচিত.

NBA 2K বাজি বাজার

সর্বোত্তম NBA 2K বেটিং সাইটগুলিতে দীর্ঘমেয়াদী এবং স্বল্পমেয়াদী উভয় প্রকার বেটিং মার্কেটের বিস্তৃতি রয়েছে। দীর্ঘমেয়াদী বাজি বাজার প্রতিযোগিতা শুরু হওয়ার আগে খেলোয়াড়দের টুর্নামেন্টের বিজয়ীর উপর বাজি ধরার সুযোগ দেয়। কিন্তু জনপ্রিয় বাজি বাজারগুলি পৃথক ম্যাচ সম্পর্কে। খেলোয়াড়রা ম্যাচ বিজয়ী, টোটাল বা প্রতিবন্ধকতার উপর বাজি ধরতে পারে।

শুধু উল্লেখ করার জন্য, বেটররা NBA ম্যাচগুলি শুরু করার আগে বা যখন সেগুলি চলছে তখন বাজি ধরতে পারে৷ চলমান ম্যাচে বাজি ধরা লাইভ বেটিং বা ইন-প্লে বেটিং নামে পরিচিত।

NBA 2K বাজির মতভেদ এবং বাজার ব্যাখ্যা করা হয়েছে
NBA 2K পণ টিপস

NBA 2K পণ টিপস

এই NBA 2K গাইডের এই শেষ বিভাগে, কিছু টিপস খুঁজুন যা খেলোয়াড়দের জেতার আরও ভাল সুযোগ দেয়।

প্রথমত, কোন দলগুলি ফর্মে আছে এবং কোনগুলি ফর্মের বাইরে তা বোঝার জন্য বর্তমান NBA 2K esports মরসুম অনুসরণ করা গুরুত্বপূর্ণ৷ গুরুত্বপূর্ণভাবে, যদি কোনো দল বাস্তব জীবনে ফর্মে থাকে, তার মানে এই নয় যে তারা NBA 2K-এও ফর্মে আছে। NBA 2K esports দলের ফর্ম পরীক্ষা করুন, বাস্তব জীবনে NBA টিম নয়।

পণ্ডিতরা যা বলছেন তা অনুসরণ করছে আরেকটি সহায়ক টিপ। প্রথাগত NBA বেটিং এর মতই, NBA 2K esports দৃশ্যে মূল অন্তর্দৃষ্টি ভবিষ্যদ্বাণী সহ পন্ডিত রয়েছে। NBA 2K ভবিষ্যদ্বাণী 100% নাও হতে পারে, কিন্তু তারা অনেক দূর যেতে পারে।

এটি এই NBA 2K esports বেটিং গাইডের শেষ। প্রকৃতপক্ষে, NBA 2K-এ বাজি ধরা NBA অনুরাগী, NBA 2K ফ্র্যাঞ্চাইজির অনুরাগী এবং সাধারণ বাজি ধরতে পারে উভয়ের জন্যই মজাদার। কিন্তু বেটকারীদের নিশ্চিত করা উচিত যে তারা দায়িত্বের সাথে খেলবে কারণ NBA 2K বেটিং আসক্তি হতে পারে।

NBA 2K পণ টিপস