Overwatch

ওভারওয়াচ হল একটি জনপ্রিয় ভিডিও গেম যা 3 মে, 2016 এ প্রকাশিত হয়েছিল৷ ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট এবং আয়রন গ্যালাক্সি এই শুটিং গেমটি তৈরি করেছে৷ এই গেমটি প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান, মাইক্রোসফ্ট উইন্ডোজ এবং নিন্টেন্ডো সুইচের মতো প্ল্যাটফর্মে খেলা যায়। ওভারওয়াচ ইস্পোর্টস একটি প্রথম-ব্যক্তি শ্যুটার গেম যা মাল্টিপ্লেয়ার বিকল্পগুলির জন্য জায়গা দেয়। এই ইস্পোর্টস গেমটি খেলোয়াড়দের দুটি দলে ভাগ করে, প্রতিটিতে ছয়জন খেলোয়াড় থাকে।

প্রথমত, খেলোয়াড়দের একটি বড় পুল থেকে তাদের চরিত্র নির্বাচন করতে হবে। এই চরিত্রগুলিকে নায়ক হিসাবে উল্লেখ করা হয় এবং তাদের অনন্য ক্ষমতা রয়েছে। এখানে চ্যালেঞ্জ হল মানচিত্রে নির্দিষ্ট উদ্দেশ্যগুলি সম্পূর্ণ করতে সীমিত সময় ব্যবহার করা। ঐচ্ছিক প্রসাধনী আইটেম কেনার জন্য আপনি গেমের মুখোমুখি হবেন একমাত্র চার্জ।

Overwatch
ওভারওয়াচ বেটিং ২০২২ : আপনার যা জানা দরকারওভারওয়াচ এস্পোর্টে বাজি ধরা সম্পর্কে সবকেন ওভারওয়াচ খেলার জন্য জনপ্রিয়?Overwatch Esports অনলাইনে খেলাবড় ওভারওয়াচ খেলোয়াড়দের উপর বাজি ধরার মতখেলোয়াড়রা কেন ওভারওয়াচ পছন্দ করে?কিভাবে Overwatch esports খেলতে?ওভারওয়াচ লিগ সম্পর্কে সবকিছুএকটি eSports বিশ্বকাপ কি?Overwatch eSports বিশ্বকাপ বাজিনিখুঁত Overwatch bookmakers খুঁজুনসেরা ওভারওয়াচ বেটিং দলসুবিধা - অসুবিধাওভারওয়াচ বাজির প্রতিকূলতা সম্পর্কে আপনার যা জানা দরকারপণ কৌশল এবং টিপস
ওভারওয়াচ বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার

ওভারওয়াচ বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার

ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট ওভারওয়াচের বিকাশকারী এবং প্রকাশক হওয়ার জন্য সর্বাধিক কৃতিত্ব পেয়েছে যদিও অনেক লোকের গেমটিতে দুর্দান্ত অবদান রয়েছে। ওভারওয়াচের সাফল্যের পিছনে ডিজাইনারদের মধ্যে রয়েছে জেরেমি ক্রেগ, মাইকেল এলিয়ট এবং স্কট মার্সার।

অন্যান্য উল্লেখযোগ্য উল্লেখগুলির মধ্যে ডেরেক ডিউক, সুরকার, যখন মাইকেল চু এবং অ্যালিসা ওয়াং ছিলেন লেখক। এটি উল্লেখ করার মতো যে মাইক এলিয়ট এবং জন লেফ্লেউর প্রোগ্রামিং বিভাগে দুর্দান্ত কাজ করেছিলেন। জেফ কাপলান, ক্রিস মেটজেন এবং অ্যারন কেলারও এই মাল্টিপ্লেয়ার গেমটি পরিচালনা করেছেন।

এই দলটি নিশ্চিত করেছে যে ওভারওয়াচ 2 রিলিজ করে এই গেমটির ধারাবাহিকতা রয়েছে। এটি প্রাথমিক রিলিজের একটি সিক্যুয়াল। এটি 2019 সালে ঘোষণা করা হয়েছিল৷ গেমটি নতুন নায়ক, উন্নত গেম মোড এবং নতুন মানচিত্র সহ প্রাথমিক প্রকল্পটিকে আপগ্রেড করে৷ তারা ঘোষণা করেছে যে গেমটি একটি পৃথক শিরোনাম হিসাবে বিক্রি হবে, একটি নতুন খেলোয়াড় বনাম পরিবেশ সহ।

ওভারওয়াচ বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার
ওভারওয়াচ এস্পোর্টে বাজি ধরা সম্পর্কে সব

ওভারওয়াচ এস্পোর্টে বাজি ধরা সম্পর্কে সব

গেমটি চালু হওয়ার পর থেকে কিছু মর্যাদাপূর্ণ পুরস্কার অর্জন করেছে। এর মধ্যে রয়েছে 2017 সালে মাল্টিপ্লেয়ারের জন্য ব্রিটিশ একাডেমি গেমস পুরস্কার, 2016 সালের গেমের জন্য দ্য গেম অ্যাওয়ার্ড, সেরা এস্পোর্টস গেমের জন্য গেম পুরস্কার 2018 সালে, বাফটা গেমস পুরস্কার 2018 সালে ইভলভিং গেমের জন্য এবং চয়েস ভিডিও গেমের জন্য টিন চয়েস অ্যাওয়ার্ড।

ওভারওয়াচে বাজি ধরা সহজ, এমনকি প্রথমবারের গেমারদের জন্যও। আরও ভাল, এই গেমটি সহজেই অ্যাক্সেসযোগ্য এবং সরাসরি বাজি বাজার রয়েছে৷ বেশ কয়েকটি শীর্ষ eSports বেটিং প্ল্যাটফর্ম কভার Overwatch জুয়া. যাইহোক, জনপ্রিয় সাইটগুলিতে আপনি যে প্রধান গেমগুলি পাবেন তার মধ্যে রয়েছে ওভারওয়াচ লীগ এবং বিশ্বকাপের ম্যাচগুলি। খেলোয়াড়দের বিশ্বমানের বেটিং পরিষেবা এবং উদার প্রচার এবং বোনাসের আশ্বাস দেওয়া হয়।

ওভারওয়াচ ইস্পোর্টস ইভেন্টগুলি কভার করে এমন কিছু বেটিং সাইটের মধ্যে রয়েছে BetOnline, BetWay, 888 Sport, William Hill, ArcaneBet, Leo Vegas, Betsson, Bwin, Nitrogen, এবং Bet365। একবার আপনি আপনার বেটিং অ্যাকাউন্টে লগ ইন করলে, OW খুঁজে পেতে আপনার eSports বিভাগটি সনাক্ত করা উচিত। কিছু বাজার যা আপনি এই বিভাগে পাবেন তা হল ম্যাচ বিজয়ী, প্রতিবন্ধী এবং সরাসরি বিজয়ী।

একজন ম্যাচ-উইনার হল একটি সহজবোধ্য বাজার যেখানে আপনি ওভারওয়াচ সেরা দলগুলিকে সরাসরি জয়ী করার জন্য বাজি ধরেন। শব্দগুলি বিভিন্ন সাইটে পরিবর্তিত হতে পারে এবং নতুন জুয়াড়িদের জন্য বিভ্রান্তিকর হতে পারে। কিছুতে, আপনি 'হেড-টু-হেড' পাবেন যেখানে অন্যরা 'মানিলাইন' শব্দটি ব্যবহার করেন, তবে 'ম্যাচ-উইনার' শব্দটি সবচেয়ে সাধারণ।

প্রতিবন্ধী ক্ষেত্রে, আপনি বাজি ধরেন যে প্রতিবন্ধী সুবিধা বা অসুবিধা সহ দলটি ম্যাচ জিতবে। যাইহোক, এই বাজার অধিকাংশ স্পোর্টসবুক দ্বারা অফার করা হয় না. সরাসরি বিজয়ী হল একটি বেটিং পরিস্থিতি যেখানে আপনি টুর্নামেন্টে সম্ভাব্য বিজয়ীর উপর বাজি রাখেন। বাজার একক ম্যাচের উপর ফোকাস করে না।

ওভারওয়াচ এস্পোর্টে বাজি ধরা সম্পর্কে সব
কেন ওভারওয়াচ খেলার জন্য জনপ্রিয়?

কেন ওভারওয়াচ খেলার জন্য জনপ্রিয়?

বর্তমানে, Overwatch এর জনপ্রিয়তা সম্পর্কে মিশ্র মতামত আছে। কিছু লোক বিশ্বাস করে যে গেমটি শীঘ্রই এর খ্যাতি হারাতে পারে, আবার কেউ কেউ একটি সফল ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করে। সক্রিয় খেলোয়াড়ের সংখ্যা হ্রাসের প্রবণতা হতে পারে কেন কিছু লোক গেমটির জনপ্রিয়তা নিয়ে সংশয়বাদী থাকে। 2020 সালে, এই গেমটি প্রতি মাসে প্রায় 10 মিলিয়ন আকর্ষণ করেছিল। জনপ্রিয় বিষয়বস্তু নির্মাতাদের ধন্যবাদ, গেমটি হাজার হাজার স্ট্রিমও পায়।

সর্বাধিক অনুসরণ করা Overwatch এস্পোর্টস দল সান ফ্রান্সিসকো শক, সাংহাই ড্রাগনস, ডালাস ফুয়েল, নিউ ইয়র্ক এক্সেলসিওর, গুয়াংজু চার্জ এবং দক্ষিণ কোরিয়ার সিউল রাজবংশ।

ইন্টারনেট সম্প্রদায়

OW ইন্টারনেট সম্প্রদায়ের কাছে জনপ্রিয়, প্রতিদিন অসংখ্য স্ট্রিম পাচ্ছে। গেমটির অনলাইন সাফল্যে বিখ্যাত কন্টেন্ট নির্মাতাদের বিশাল অবদান রয়েছে। গেমটি চালু হওয়ার পর, এটি 2500 টিরও বেশি স্ট্রিম পেয়েছে, এটি 2020 পর্যন্ত রক্ষণাবেক্ষণ করেছে। এটি দেখায় যে গেমেটটি এখনও স্ট্রীমারদের মধ্যে জনপ্রিয়।

কেন ওভারওয়াচ খেলার জন্য জনপ্রিয়?
Overwatch Esports অনলাইনে খেলা

Overwatch Esports অনলাইনে খেলা

সর্বাধিক জনপ্রিয় ইস্পোর্টস অনলাইন টুর্নামেন্টগুলি অফার করে যা জনসাধারণের জন্য উপলব্ধ। অনলাইন ওভারওয়াচ টুর্নামেন্টে অংশগ্রহণ করতে, আপনাকে নির্দিষ্ট টুর্নামেন্টের জন্য নির্দিষ্ট কিছু প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। OW টুর্নামেন্টগুলি অত্যন্ত প্রতিযোগিতামূলক কারণ তারা বিশ্বব্যাপী খেলোয়াড়দের আকর্ষণ করে, যার বেশিরভাগই বিশ্বের সেরা থেকে বাছাই করা হয়। বিশ্বব্যাপী জনপ্রিয় eSports খেলোয়াড়দের মধ্যে রয়েছে JJonak, Gamsu, Sinatraa, Jake, Profit, Neko এবং Jeff Wilpon।

প্রারম্ভিকদের জন্য, স্থিতিশীল ইন্টারনেট সহ যে কেউ এই অনলাইন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারে। ওভারওয়াচ এস্পোর্টস গেমিং শীর্ষ স্তরে প্রতিদ্বন্দ্বিতাকারী খেলোয়াড়দের জন্য একটি লাভজনক ক্যারিয়ারের বিকল্প হতে পারে। আপনি একজন গেম ডেভেলপার হতে পারেন, YouTuber হতে পারেন eSports-এ সামগ্রী তৈরি করতে, প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে অংশগ্রহণ করতে বা একটি eSports দলে যোগদান করতে পারেন৷

Overwatch Esports অনলাইনে খেলা
বড় ওভারওয়াচ খেলোয়াড়দের উপর বাজি ধরার মত

বড় ওভারওয়াচ খেলোয়াড়দের উপর বাজি ধরার মত

বিভিন্ন ইভেন্টে সারা বিশ্বে বেশ কিছু ইস্পোর্ট গেমার অংশগ্রহণ করছে। এই অ্যাথলেটদের র‌্যাঙ্কিংয়ের শর্তে হতে পারে টুর্নামেন্ট এবং লিগ জিতেছে এবং পুরস্কারের অর্থও অর্জন করেছে। কিছু বড় নাম অন্তর্ভুক্ত;

জাল: এটি একটি 25 বছর বয়সী দক্ষিণ কোরিয়ান খেলোয়াড় T1-এর জন্য যিনি একটি পেশাদার লিগ অফ লিজেন্ডসে প্রতিদ্বন্দ্বিতা করেন। ফেকার তার দলের হয়ে 2013 সাল থেকে মিড-লেনার হিসেবে খেলেছেন এবং তাকে সর্বকালের সেরা লিগেন্ডস খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়। তিনি ওভারওয়াচ খেলার জন্যও আগ্রহ প্রকাশ করেছেন, যেখানে তিনি একটি দুর্দান্ত বাজিও হবেন।

সুপার: আনুষ্ঠানিকভাবে ম্যাথিউ ডি লিসি নামে পরিচিত, এই যুবকটি OW শিল্পে তরঙ্গ সৃষ্টি করছে। তিনি বহুমুখী এবং নির্দিষ্ট চরিত্রের সাথে সুপার। উল্লেখযোগ্যভাবে, সুপার দুইবার ওভারওয়াচ লীগ চ্যাম্পিয়ন হয়েছে। তিনি স্টেজ 2 বিজয়ী, বিশ্বকাপ চ্যাম্পিয়ন, রোল স্টার, মে মেলি টুর্নামেন্ট বিজয়ী এবং রানার-আপ এমভিপিও হয়েছেন। সম্প্রতি, তিনি ওভারওয়াচ লীগ গ্র্যান্ড ফাইনালে সান ফ্রান্সিসকো শকের প্রতিনিধিত্ব করার সময় $1.5 মিলিয়ন জিতেছেন, এই গেমের বৃত্তের একটি বড় দল।

অঙ্গভঙ্গি: একজন পাকা খেলোয়াড় যিনি 2017 সাল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি লন্ডন স্পিটফায়ার দলের হয়ে খেলেছেন এবং 2017 সালে ওভারওয়াচ লিগ সিজন প্লেঅফ এবং এপিসি প্রিমিয়ারের মতো দুর্দান্ত জয় পেয়েছেন। এছাড়াও তিনি 2020 ওভারওয়াচ লীগ গ্র্যান্ড ফাইনালে দ্বিতীয় হয়েছেন এবং বাড়ি নিয়ে গেছেন $750,000

বড় ওভারওয়াচ খেলোয়াড়দের উপর বাজি ধরার মত
খেলোয়াড়রা কেন ওভারওয়াচ পছন্দ করে?

খেলোয়াড়রা কেন ওভারওয়াচ পছন্দ করে?

সহজে অ্যাক্সেস এবং খেলার সুবিধার কারণে খেলোয়াড়রা eSports পছন্দ করে। একই Overwatch প্রযোজ্য. প্রো ওভারওয়াচ প্লেয়ার হওয়া আয়ের একটি ভাল উৎসের সাথে একটি ভাল ক্যারিয়ারের পথ হতে পারে। এছাড়াও, ওভারওয়াচ টিম রয়েছে এমন শীর্ষ কলেজগুলিতে আপনি নিজেকে ভাল বৃত্তির সুযোগ পেতে পারেন।

OW টিমের কলেজগুলির মধ্যে মেরিভিল ইউনিভার্সিটি, অ্যাক্রন ইউনিভার্সিটি, নর্থউড ইউনিভার্সিটি, এবং হ্যারিসবার্গ ইউনিভার্সিটি, আরও অনেকের মধ্যে রয়েছে। বিভিন্ন কলেজে বিভিন্ন সময়ে স্কলারশিপ প্রোগ্রাম থাকে, তাই সতর্ক থাকা ভালো।

eSport ক্রিয়াকলাপগুলিতে জড়িত হওয়া আপনার স্বাস্থ্যের জন্য উপকারী, বিশেষত আপনার মস্তিষ্কের কার্যকারিতা উন্নত করার জন্য।

খেলোয়াড়রা কেন ওভারওয়াচ পছন্দ করে?
কিভাবে Overwatch esports খেলতে?

কিভাবে Overwatch esports খেলতে?

ওভারওয়াচ বাজানো অন্যান্য ইস্পোর্টের মতোই। প্রথমত, আপনাকে আপনার পছন্দের গেমটি বেছে নিতে হবে। পরবর্তী ধাপ হল একটি প্ল্যাটফর্ম বাছাই করা যা আপনাকে একটি ভাল গেমিং অভিজ্ঞতা দেবে।

খেলা এবং জড়িত সব দিক অধ্যয়ন. আপনি সেরা থেকে শিখতে YouTube টিউটোরিয়াল এবং টুইচ স্ট্রীমগুলির উপর নির্ভর করতে পারেন। যদি সম্ভব হয়, আপনি আপনার দক্ষতা উন্নত করার জন্য একজন অভিজ্ঞ কোচ নিয়োগের কথা বিবেচনা করতে পারেন।

আপনি আপনার প্রতিযোগিতামূলক প্রান্ত বাড়ানোর জন্য আপনার গেমিং গিয়ার অর্জন বা আপগ্রেড করার কথাও বিবেচনা করতে পারেন। একবার আপনি এই প্রয়োজনীয়তাগুলি পূরণ করলে, আপনি একটি দল শুরু করতে বা যোগ দিতে এবং টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেন।

ওভারওয়াচ সবচেয়ে বড় অবদানকারী

eSports-এ অনেক লোকের দুর্দান্ত অবদান রয়েছে। কেউ কেউ গেম ডিজাইন করতে সাহায্য করেছে, এবং অন্যরা দল শুরু করেছে এবং মালিকানা দিয়েছে। এটা লক্ষ্য করা উচিত যে ওভারওয়াচ প্রো প্লেয়ারও আজকের গেমের অবস্থানের একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে।

কিছু কিংবদন্তি দলের মালিকদের মধ্যে জ্যাক ইটিন রয়েছে, যিনি ক্লাউড 9 এর প্রতিষ্ঠাতা। ক্লাউড 9 খেলোয়াড়দের লালনপালনের জন্য পরিচিত এবং এর খেলোয়াড়-বান্ধব পরিবেশের কারণে এর কিছু সেরা নাম রয়েছে। ম্যাথিউ ইস্পোর্ট শিল্পে আরেকটি উচ্চ স্বীকৃত ব্যক্তিত্ব, যিনি 100টি চোরের সহ-মালিকানাধীন। তিনি কল অফ ডিউটির একজন প্রাক্তন পেশাদার খেলোয়াড়ও।

কিভাবে Overwatch esports খেলতে?
ওভারওয়াচ লিগ সম্পর্কে সবকিছু

ওভারওয়াচ লিগ সম্পর্কে সবকিছু

প্রতি বছর একটি Overwatch বিশ্বকাপ হয়, বলা হয় ওভারওয়াচ লীগ. ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট, যা গেমটির বিকাশকারী সংস্থা, এই বার্ষিক প্রতিযোগিতার পিছনে রয়েছে। এই আন্তর্জাতিক ইভেন্টটি সারা বিশ্বের দলকে আকর্ষণ করে। এই প্রতিযোগিতাটি 2016 সালে উদ্বোধন করা হয়েছিল।

প্রতিষ্ঠার পর থেকে, দক্ষিণ কোরিয়া সবচেয়ে বেশি শিরোপা পেয়েছে, 2021 সাল পর্যন্ত তিনটি। 2016 সালে, এই eSports ইভেন্টে 16 জন অংশগ্রহণকারী, 2017 সালে 32 জন, 2018 সালে 24 জন এবং 2019 সালে 10 জন অংশগ্রহণ করেছিল। এই আন্তর্জাতিক ইভেন্টটি ইউনাইটেড-এ আয়োজন করা হয়েছে রাজ্য, অস্ট্রেলিয়া, চীন, পোল্যান্ড, থাইল্যান্ড এবং দক্ষিণ কোরিয়া।

বছরের পর বছর ধরে, ওভারওয়াচ তার বিশ্বব্যাপী নাগাল বাড়ানোর জন্য কিছু বিখ্যাত সম্প্রচার প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্ব করেছে। একটি জনপ্রিয় চ্যানেল হল টুইচ প্ল্যাটফর্ম যেখানে অনেকগুলি লাইভ স্ট্রিম চ্যানেল রয়েছে। ওভারওয়াচ ডিজনির সাথে অংশীদারিত্ব করেছে যাতে এটি বিশ্বব্যাপী তার ফ্যান বেস বৃদ্ধি পায়। তে ব্যবহৃত ভাষা লাইভ পণ সম্প্রচার হল ইংরেজি, কোরিয়ান, রাশিয়ান, ফ্রেঞ্চ, জাপানিজ, জার্মান, চাইনিজ এবং থাই বিভিন্ন ভক্তদের চাহিদা মেটাতে।

বছরের পর বছর ধরে টুর্নামেন্টের বিভিন্ন ফরম্যাট রয়েছে। সাম্প্রতিক সংস্করণে, গ্রুপ পর্বের জন্য যোগ্যতা অর্জনকারী দলগুলি নির্ধারণের জন্য একটি প্রাথমিক পর্যায় ব্যবহার করা হয়েছিল। শীর্ষ পাঁচটি দল সরাসরি গ্রুপ পর্বে খেলার যোগ্যতা রাখে।

ওভারওয়াচ লিগ সম্পর্কে সবকিছু
একটি eSports বিশ্বকাপ কি?

একটি eSports বিশ্বকাপ কি?

একটি ইস্পোর্ট বিশ্বকাপ হল একটি পেশাদার প্রতিযোগিতা ইলেকট্রনিক্স ক্রীড়া জড়িত. একটি বিশ্বব্যাপী টুর্নামেন্ট হওয়ার কারণে, খেলাটি বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় দলগুলিকে আকর্ষণ করে, ফলস্বরূপ একটি বিশাল ফ্যান বেস রয়েছে। বিভিন্ন ইস্পোর্টের জন্য অনেক বিশ্বকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এই আন্তর্জাতিক টুর্নামেন্টগুলির কয়েকটিতে একটি একক সংস্করণে সীমাবদ্ধ একাধিক ক্রীড়া কার্যক্রম রয়েছে। উদাহরণস্বরূপ, ইলেকট্রনিক ইস্পোর্টস ওয়ার্ল্ড কনভেনশন (ESWC) কল অফ ডিউটি এবং কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভের মতো গেমগুলি হোস্ট করে৷ অন্যান্য, যেমন ওভারওয়াচ বিশ্বকাপে একটি একক ইস্পোর্টস ইভেন্ট রয়েছে

OW eSports ক্ষেত্রে শীর্ষস্থানীয় দেশ

ওভারওয়াচ ইস্পোর্টে সক্রিয়ভাবে জড়িত দেশগুলির মধ্যে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র, জার্মানি, রাশিয়া, দক্ষিণ কোরিয়া এবং চীন। প্রত্যাশিত হিসাবে, একটি দেশের প্রতিযোগী খেলোয়াড়ের সংখ্যা বিশ্লেষণ করে র‌্যাঙ্কিং দেওয়া হয়। 2020 সাল পর্যন্ত, eSports পরিসংখ্যান দেখায় যে মার্কিন যুক্তরাষ্ট্রে 4,300 জনের বেশি সক্রিয় ছিল প্রো দল. এরপরে জার্মানি ৯৭৩, দক্ষিণ কোরিয়া ৮৯০ এবং ব্রাজিল ৮৫২।

ওভারওয়াচ বিশ্বকাপে, দক্ষিণ কোরিয়া তিনটি শিরোপা নিয়ে তালিকার শীর্ষে রয়েছে, যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি রয়েছে এবং বর্তমানে বিশ্ব চ্যাম্পিয়ন

একটি eSports বিশ্বকাপ কি?
Overwatch eSports বিশ্বকাপ বাজি

Overwatch eSports বিশ্বকাপ বাজি

খেলাধুলায় বাজি ধরার মতোই, অনলাইন ওভারওয়াচ এস্পোর্টস টুর্নামেন্টে বাজি ধরা ভাগ্যের বিষয়। বেশ কয়েকটি শীর্ষ স্পোর্টসবুক ওভারওয়াচ বিশ্বকাপ ইভেন্টগুলি কভার করে। ওভারওয়াচ ইস্পোর্টস ইভেন্টের জন্য অনেক বাজার উপলব্ধ।

ইস্পোর্টস ক্ষেত্রে অনেক অনিশ্চয়তার কারণে, ইভেন্টটি কাছাকাছি না আসা পর্যন্ত বাজি ধরার সুযোগ দেওয়া হয় না। বেশিরভাগ নেতৃস্থানীয় এস্পোর্টস বেটিং সাইটগুলিতে আপনি যে বাজারগুলি পাবেন সেগুলির মধ্যে রয়েছে:

  • হেড টু হেড বিজয়ী।
  • টুর্নামেন্টে চূড়ান্ত বিজয়ী।
  • শীর্ষস্থানীয় স্কোরার।

এই OW ইভেন্টগুলিতে অনলাইনে বাজি ধরার সময়, সর্বদা মনে রাখবেন যে হারানো একটি সম্ভাবনা। এই কারণে, বেশিরভাগ বেটিং হাউস সবসময় খেলোয়াড়দের দায়িত্বশীলভাবে বাজি ধরতে সতর্ক করে। যখনই আপনি eSports বেটিংয়ে চ্যালেঞ্জের সম্মুখীন হন, তখন আপনাকে সাইটের প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলীর মধ্য দিয়ে যেতে হবে এবং সাহায্যের জন্য গ্রাহক সহায়তার সাথে যোগাযোগের পরিচিতিগুলি পেতে হবে৷ বিকল্পভাবে, আপনি তাদের চ্যাট গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন এবং একটি সমাধান পেতে পারেন।

Overwatch eSports বিশ্বকাপ বাজি
নিখুঁত Overwatch bookmakers খুঁজুন

নিখুঁত Overwatch bookmakers খুঁজুন

OW ইভেন্টগুলি eSports অনুরাগীদের জন্য ক্রমবর্ধমান একটি লাভজনক বাজারে পরিণত হচ্ছে৷ যাইহোক, ওভারওয়াচ পন্টারদের লাইসেন্সপ্রাপ্ত এবং নিবন্ধিত ক্যাসিনোতে খেলতে উৎসাহিত করা হয়। বেশ কিছু এস্পোর্টস বুকি প্রদানকারী ওভারওয়াচ বেটিং বিকল্পগুলি কভার করে। এই প্রদানকারীদের মধ্যে রয়েছে 888 ক্যাসিনো, স্পিনম্বা, এবং বেট মাস্টার।

অনলাইন এস্পোর্টস বেটিংয়ে নতুনদের কিছু প্রাথমিক টিপস দিয়ে সজ্জিত করা উচিত যাতে তারা তাদের বাজি জেতার সুযোগ পায়। এই প্রয়োজনীয় টিপস অন্তর্ভুক্ত: খেলা জানুন. ওভারওয়াচ-এ বাজি ধরা শুরু করার সময়, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার কাছে গেমটির কিছু প্রাথমিক জ্ঞান আছে। একটি ভাল বোঝার সঙ্গে, আপনি জয় উপরের হাত আছে.

খোঁজার আরেকটি জিনিস হল eSports বেটিং অ্যাপের বাজার সম্পর্কে তথ্য। বিভিন্ন প্রদানকারীর বিভিন্ন বাজার আছে। কিছু একই, কিন্তু পার্থক্য ব্র্যান্ডিং আসে. কোন কিছুতে জড়িত হওয়ার আগে নিশ্চিত করুন যে আপনি বাজারগুলি ভালভাবে জানেন৷

জড়িত দল এবং প্রত্যেকের খেলোয়াড়দের জানুন। এটি প্রয়োজনীয় কারণ আপনি পৃথক খেলোয়াড়দের জড়িত বাজার খুঁজে পাবেন। উপসংহারে, নিশ্চিত করুন যে আপনার জুয়ার তহবিলের ভাল ব্যবস্থাপনা আছে। ওভারওয়াচের সাথে একটি মসৃণ বেটিং অভিজ্ঞতার জন্য আপনি যা হারাতে পারেন তার সাথে বাজি ধরুন।

নিখুঁত Overwatch bookmakers খুঁজুন
সেরা ওভারওয়াচ বেটিং দল

সেরা ওভারওয়াচ বেটিং দল

সাংহাই ড্রাগন

এটি একটি চীনা পেশাদার ওভারওয়াচ দল। দলটি 2017 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, এবং এটি ওভারওয়াচ লীগে অংশগ্রহণ করে, যেখানে চীন, কানাডা, যুক্তরাজ্য, ফ্রান্স এবং মার্কিন যুক্তরাষ্ট্রের দল রয়েছে। সাংহাই ড্রাগনস মুন বাইং-চুলের অধীনে সাম্প্রতিকতম লীগ চ্যাম্পিয়ন, যিনি তাদের বর্তমান কোচ।

আটলান্টা রাজত্ব

এটি জর্জিয়ার আটলান্টা থেকে একটি পেশাদার ওভারওয়াচ এস্পোর্টস সাইড। এই দলটি 2018 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং ওভারওয়াচ লীগে প্রতিযোগিতা করে। এটি আটলান্টা এস্পোর্টস ভেঞ্চারসের মালিকানাধীন এবং এটি লীগের পশ্চিম অঞ্চলের সদস্য। বর্তমানে, তারা ব্র্যাড সজানি দ্বারা পরিচালিত হয় এবং কক্স কমিউনিকেশন দ্বারা স্পনসর করা হয়। ব্র্যাড 2021 সালে তিনটি টানা প্লে অফ এবং একটি ফাইনালে দলকে নেতৃত্ব দিয়েছেন, যেখানে তারা রানার্স আপ পজিশনে শেষ করেছে।

ডালাস জ্বালানী

এটি আরেকটি উল্লেখযোগ্য ওভারওয়াচ দল যা 3 ফেব্রুয়ারী, 2016-এ প্রতিষ্ঠিত হয়েছিল। এটি 2017 সালে ডালাস ফুয়েলে পুনঃব্র্যান্ড করার আগে টিম EnVyUs হিসাবে শুরু হয়েছিল। টিমটি মাইক রুফেল এবং কেনেথ হার্শ সহ-মালিকানাধীন। এটি ওভারওয়াচ লীগে অংশগ্রহণ করে এবং এস্পোর্টস স্টেডিয়াম আর্লিংটন ব্যবহার করে।

এটি লক্ষণীয় যে এনভি গেমিং তাদের মূল দল এবং ইউন হি-ওন প্রধান কোচ। জ্যাক ইন দ্য বক্স, একটি আমেরিকান ফাস্ট-ফুড রেস্তোরাঁ, তাদের কার্যক্রম স্পনসর করে।

লস এঞ্জেলেস গ্ল্যাডিয়েটরস

এই আমেরিকান ওভারওয়াচ ইস্পোর্টস দলটি ক্যালিফোর্নিয়ায় অবস্থিত। লিগের পশ্চিম অঞ্চলের সদস্য হওয়ায় তারা ওভারওয়াচ লীগে অংশ নেয়। এই এস্পোর্টস দলটি স্ট্যান এবং জোশ ক্রোয়েঙ্কের সহ-মালিকানাধীন, যারা ক্রোয়েঙ্ক স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্টের মালিক। দলটি 2017 সাল থেকে অ্যাকশনে রয়েছে, এবং তারা তাদের প্রথম কোচ ডেভিড পেই-এর অধীনে চারবার মৌসুমের প্লে-অফে পৌঁছাতে সক্ষম হয়েছে।

নিউ ইয়র্ক এক্সেলসিয়র

এটি জেফ উইলপনের মালিকানাধীন একটি শীর্ষ ওভারওয়াচ পেশাদার দল। দলটির ইতিহাস 2017 সালের, যখন এটি প্রতিষ্ঠিত হয়েছিল এবং ওভারওয়াচ লীগে প্রতিযোগিতা শুরু করেছিল। লিগের পূর্বাঞ্চলের দলটি টি-মোবাইল দ্বারা স্পনসর এবং তারা তাদের অফিসিয়াল রঙ হিসাবে কালো, নীল এবং লাল ব্যবহার করে।

সিউল রাজবংশ

এই Overwatch esports টিম থেকে এসেছে দক্ষিণ কোরিয়া. দলটি 2017 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং নেট গিয়ার দ্বারা স্পনসর করা হয়েছে। তাদের সবচেয়ে সফল কোচ ছিলেন ডং-গান, যিনি তাদের প্রথম-সিজন প্লে-অফ উপস্থিতিতে পরিচালিত করেছিলেন।

সেরা ওভারওয়াচ বেটিং দল
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

পেশাদার

  • একাধিক প্লেয়িং ডিভাইস এবং প্ল্যাটফর্মের সাথে সামঞ্জস্যপূর্ণ
  • এটা পণ ঘর দ্বারা প্রেম করা হয়
  • উদার পুরস্কার সঙ্গে মহান প্রতিযোগিতা প্রতিশ্রুতি
  • মহান চাক্ষুষ প্রক্রিয়াকরণ. ওভারওয়াচ একজন খেলোয়াড়কে তাদের চাক্ষুষ ক্ষমতা উন্নত করতে সাহায্য করে।
  • চাক্ষুষ এবং হাত সমন্বয় উন্নত. ওভারওয়াচ-এ নিযুক্ত হওয়া আপনার অস্ত্রগুলিকে একত্রে কাজ করতে সাহায্য করবে যেহেতু আপনি যা দেখেন এবং হাত দিয়ে সম্পাদন করেন।
  • খেলোয়াড়রা তাদের সমস্যা সমাধানের ক্ষমতা বিকাশ করে।
  • গেমাররা বিজ্ঞান, প্রকৌশল, গণিত এবং প্রযুক্তি বিষয়গুলিতে আগ্রহ তৈরি করে।
  • ওভারওয়াচ-এ জড়িত থাকা আপনাকে আপনার সামাজিক জীবনে অবদানকারী অন্যান্য খেলোয়াড়দের সাথে সংযোগ করতে সহায়তা করে।

কনস

  • খেলোয়াড়দের গেমিং ডিসঅর্ডার হওয়ার ঝুঁকি থাকে। eSport বাজিতে অত্যধিক সম্পৃক্ততা আসক্তি। এটি ক্ষতিকারক হতে পারে, বিশেষ করে একটি অনিয়ন্ত্রিত পরিবেশে যেখানে শিশুরা জড়িত হতে পারে।
  • উন্নত স্তরের প্রতিযোগীরা কার্যক্ষমতা-বর্ধক ওষুধের ব্যবহারে জড়িত হতে পারে যার গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে।
  • খেলোয়াড়দের চাক্ষুষ সমস্যা প্রকাশ করতে পারে. দীর্ঘক্ষণ স্ক্রিনে থাকা আপনার দৃষ্টিশক্তির জন্য ক্ষতিকর হতে পারে।
  • এই অসুবিধাগুলি ওভারওয়াচ গেমিংয়ের জন্য অনন্য নয় তবে সাধারণ ইস্পোর্টস গেমিং বা জুয়া থেকে আসে।
সুবিধা - অসুবিধা
ওভারওয়াচ বাজির প্রতিকূলতা সম্পর্কে আপনার যা জানা দরকার

ওভারওয়াচ বাজির প্রতিকূলতা সম্পর্কে আপনার যা জানা দরকার

একটি নতুন ইস্পোর্টস হওয়ায়, ওভারওয়াচ অনেক ভক্ত সংগ্রহ করেছে এবং বেটিং দৃশ্যে তার পথ তৈরি করেছে। Esport বেটিং অ্যাপস ব্যবহারকারীদের অনেক বেটিং বিকল্প অফার করেছে। তারা মানিলাইন, মোট, এবং স্প্রেড অন্তর্ভুক্ত. নীচে উপরোক্ত এস্পোর্টস মতভেদগুলির বিশদ বিবরণ রয়েছে:

মানিলাইন বাজি

এই সহজ বেটিং বিকল্পের জন্য আপনাকে একজন ম্যাচ বিজয়ীর ভবিষ্যদ্বাণী করতে হবে। একটি মানিলাইন বাজিতে ওভারওয়াচ বাজি ধরার মতপার্থক্য আমেরিকান অডসে প্রদর্শিত হয়। এগুলি সংখ্যার আকারে থাকে যেগুলির একটি নেতিবাচক বা একটি ইতিবাচক চিহ্ন রয়েছে। একটি নেতিবাচক বিজোড় সঙ্গে দলের খেলা জেতার একটি উচ্চ সম্ভাবনা আছে যখন underdogs একটি ইতিবাচক বিজোড় আছে.

ছড়ায়

এগুলি এমন প্রতিকূলতা যার ফোকাস একটি খেলায় অর্জিত পয়েন্টগুলির উপর। এখানে ফলাফল খুব একটা গুরুত্বপূর্ণ নয়। ওভারওয়াচ বাজি মানচিত্রের জন্য ছড়িয়ে পড়েছে, এবং প্রতিটি দল হয় একটি ইতিবাচক বা নেতিবাচক প্রতিবন্ধকতা পেতে পারে। একটি ইতিবাচক প্রতিবন্ধকতা মানে একটি দল 1.5 বা 2.5 মানচিত্র এগিয়ে শুরু করতে পারে, যার অর্থ একটি বাজি জিততে আপনার একটি একক জয় বা দুটি মানচিত্র প্রয়োজন৷

মোট

এই বাজি জিনিস সামগ্রিক সংখ্যা কভার. ওভারওয়াচ এস্পোর্টস বেটিং ওয়েবসাইট এমন একটি নম্বর সেট করে যা আপনি বাজি ধরতে পারেন। আপনি যদি 3.5 এর বেশি মানচিত্রের ফলাফলের উপর বাজি ধরেন, তাহলে এই মোটের উপরে যেকোন ফলাফল অনুকূল।

ওভারওয়াচ বাজির প্রতিকূলতা সম্পর্কে আপনার যা জানা দরকার
পণ কৌশল এবং টিপস

পণ কৌশল এবং টিপস

আপনার নায়কদের জানুন

ওভারওয়াচ হল একটি শ্যুটার গেম যাতে খেলোয়াড়রা খেলতে হিরো বাছাই করে। নায়কদের অনন্য শক্তি আছে এবং সমানভাবে দুর্বলতা রয়েছে। এই গেমে একটি ভাল esports বাজির অভিজ্ঞতা পেতে, বিভিন্ন অক্ষর বোঝার একটি পয়েন্ট তৈরি করুন। জ্ঞানের সাথে, আপনি কোন দলে আপনার টাকা রাখবেন সে বিষয়ে একটি সঠিক সিদ্ধান্ত নেবেন।

বিভিন্ন বেটিং সাইট বুঝুন

আপনার ওভারওয়াচ বুকিজ অফার করে এমন বিভিন্ন বেটিং প্ল্যাটফর্মে যাওয়া উচিত এবং তাদের পরিষেবার মূল্যায়ন করা উচিত। নোট করতে আগ্রহী হন মতভেদ মধ্যে তারতম্য এবং বাজার উপলব্ধ। একটি বাজি রাখার আগে সেরা প্ল্যাটফর্ম খুঁজুন। এছাড়াও, একটি একক পণ প্ল্যাটফর্মের সাথে আরামদায়ক হবেন না; আপনার জন্য উপযুক্ত সেগুলি খুঁজে পেতে সর্বদা পরিবর্তন এবং আপডেটগুলি সন্ধান করুন৷

খেলার অংশ হতে

আপনি খেলা দেখে বা খেলার মাধ্যমে সক্রিয়ভাবে খেলার অংশ হতে পারেন। এইভাবে, আপনি গেমের কিছু মৌলিক বিষয় শিখবেন যা আপনাকে অনলাইনে বাজি ধরতে সাহায্য করবে। আপনি ওজন এবং গেমের ফেভারিটগুলি দেখতে পারেন এবং সিদ্ধান্ত নিতে পারেন কোনটি সবচেয়ে উপযুক্ত।

মতভেদ বুঝুন

eSports বাজি ধরার সময় এটি একটি মৌলিক প্রয়োজন। ওভারওয়াচের মতভেদ এবং সংখ্যাগুলি কীভাবে কাজ করে তা বুঝুন। অন্ধভাবে জুয়া খেলার ফলে সাধারণত ক্ষতি হয়।

পণ কৌশল এবং টিপস