Rainbow Six Siege

বেশ কয়েক বছর আগে ইউবিসফ্ট দ্বারা প্রকাশিত, টম ক্ল্যান্সির রেইনবো সিক্স সিজ বর্তমানে উচ্চ-র্যাঙ্কিং এস্পোর্টস গেমের বিভাগে রয়েছে। বেশিরভাগ লোক এই ফার্স্ট-পারসন শুটার (FPS) ভিডিও গেমটিকে উল্লেখ করে, যা Ubisoft মন্ট্রিল 2015 সালে R6 হিসাবে প্রকাশ করেছিল। প্রাথমিকভাবে, এটি এক্সবক্স ওয়ান, মাইক্রোসফ্ট উইন্ডোজ এবং প্লেস্টেশন 4-এ উপলব্ধ ছিল। কয়েক বছর পরে, 2020 সালের ডিসেম্বরে, এক্সবক্স সিরিজ X/S এবং প্লেস্টেশন 5-এ খেলার যোগ্য একটি আপগ্রেড করা রেইনবো সিক্স সংস্করণ প্রকাশ করা হয়েছিল, যা এই গেমটিকে আরও FPS-এ উপলব্ধ করে। বিশ্বব্যাপী ভক্ত।

এটি লক্ষণীয় যে রেইনবো সিক্স টম ক্ল্যান্সির রেইনবো 6: প্যাট্রিয়টসকে প্রতিস্থাপন করেছে, যা প্রযুক্তিগত জটিলতার কারণে 2014 সালে বাতিল করা হয়েছিল। ইউবিসফ্ট সিদ্ধান্ত নিয়েছে যে রেইনবো সিক্স ফ্র্যাঞ্চাইজি যদি খেলোয়াড়দের বিশ্বের বিখ্যাত কিছু সন্ত্রাসবাদবিরোধী অপারেটিভদের অনুকরণ করতে সক্ষম করে তবে এটি সর্বোত্তম। যে দলটি রেইনবো সিক্স সিজ তৈরি করেছিল তা সবচেয়ে বিশ্বাসযোগ্য অবরোধের দৃশ্য তৈরি করার জন্য বিশদ-ভিত্তিক ছিল।

Rainbow Six Siege
রেইনবো 6 সিজ এস্পোর্টস কীভাবে খেলবেন?R6 বেটিং ২০২২ : আপনার যা জানা দরকারকেন R6 খেলা এবং বাজি জনপ্রিয়?বিগ রেনবো সিক্স সিজ খেলোয়াড়দের উপর বাজি ধরার মতোবৃহত্তম রেনবো 6 এস্পোর্টস খেলোয়াড় এবং দলরেইনবো সিক্স সিজ চ্যাম্পিয়নশিপ সম্পর্কে সবছয়টি আমন্ত্রণমূলক 2021-এ অংশগ্রহণকারী দলগুলিরেইনবো সিক্স সিজ টুর্নামেন্টে বাজি ধরানিখুঁত R6 বুকমেকার খুঁজুননির্ভুলভাবে বাজি ধরতে সেরা রেনবো 6 টিম অনুসরণ করুনঅনলাইনে R6 বেটিং এর সুবিধা এবং অসুবিধারেইনবো 6 বাজি ধরার মতভেদR6 পণ টিপস এবং কৌশল
রেইনবো 6 সিজ এস্পোর্টস কীভাবে খেলবেন?

রেইনবো 6 সিজ এস্পোর্টস কীভাবে খেলবেন?

এটি বাস্তব জীবনের সামরিক ক্রিয়াকলাপ বোঝার জন্য শীর্ষ-স্তরের ভিডিও গেম বিকাশের দক্ষতা এবং ব্যাপক গবেষণার জন্য আহ্বান জানিয়েছে। R6 এর বিকাশকারীদের এমনকি বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শক্তিশালী সন্ত্রাসবিরোধী ইউনিটের পরামর্শ নিতে হয়েছিল।

R6 eSport বেটিং নেওয়ার পরিকল্পনাকারী পান্টারদের এই অত্যন্ত প্রশংসিত গেমটি কীভাবে কাজ করে তা শিখতে হবে। এটি Ubisoft এর RealBlast প্রযুক্তি ব্যবহার করে যা ধ্বংসাত্মক পরিবেশের ব্যবস্থা করার অনুমতি দেয়।

এর মানে হল যে সিস্টেমটি গতিশীল, খেলোয়াড়দের সহযোগিতা করতে এবং তাদের পারিপার্শ্বিক অবস্থা আয়ত্ত করতে সতর্ক থাকতে উৎসাহিত করে। উপরন্তু, উপলব্ধ মানচিত্রগুলি চিত্তাকর্ষকভাবে বৈচিত্র্যময়, যেখানে অবস্থান, দিনের সময়, স্কেল এবং নকশার মতো আলাদা বৈশিষ্ট্য রয়েছে। উল্লেখযোগ্যভাবে, তাদের প্রত্যেকে খেলোয়াড়দের নতুন কৌশল বিকাশের জন্য অনুরোধ করার জন্য একটি নতুন চ্যালেঞ্জ উপস্থাপন করে।

রেইনবো সিক্স সিজ দুই ধরনের অপারেটরের সাথে আসে - আক্রমণকারী এবং ডিফেন্ডার। প্রাক্তনের ভূমিকা লঙ্ঘন করা, পরিষ্কার করা এবং উদ্দেশ্যের নিয়ন্ত্রণ নেওয়া। অন্যদিকে, একজন ডিফেন্ডারকে উদ্দেশ্যটি আটকে রাখা এবং আক্রমণকারীদের প্রবেশদ্বার ভেদ করা থেকে বিরত রাখতে যা যা করা দরকার তা করার দায়িত্ব দেওয়া হয়।

একজন খেলোয়াড় জিম্মি, সুরক্ষিত এলাকা, বোমা, পরিস্থিতি এবং কৌশলগত বাস্তবতা সহ উপলব্ধ গেমপ্লে মোডগুলিতে তারা কী ভূমিকা নিতে চান তা নির্ধারণ করে। তারা তাদের অস্ত্র এবং সরঞ্জাম কাস্টমাইজ করার অনুমতি দেয়, তারা কি তাদের জন্য উপযুক্ত মনে করে তার উপর নির্ভর করে। প্রতিটি অপারেটর নিম্নলিখিতগুলি পাওয়ার অধিকারী:

  • দুটি গ্যাজেট: R6 এই পোস্ট লেখার সময় তাদের 36 আছে.
  • একটি গৌণ অস্ত্র: এই গেমটিতে 70টিরও বেশি অনন্য সেকেন্ডারি অস্ত্র পাওয়া যায়।
  • 1 - 3টি প্রাথমিক অস্ত্র: খেলোয়াড়রা সংযুক্তি স্কিন, অস্ত্রের স্কিন, বা চর্ম ব্যবহার করে তাদের ব্যক্তিগতকৃত করতে পারে।
রেইনবো 6 সিজ এস্পোর্টস কীভাবে খেলবেন?
R6 বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার

R6 বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার

রেইনবো সিক্স সিজ-এর উপর বাজি ধরা হল এক টুকরো কেক। পান্টাররা তাদের বাড়ির আরামে থাকা অবস্থায় বা তাদের উপযুক্ত মনে করে অন্য কোন স্থানে বাজি ধরতে পারে। যাইহোক, তাদের প্রথমে সেরাটি খুঁজে বের করা উচিত eSport বেটিং সাইট, একটি বেটর হিসাবে নিবন্ধন করুন, এবং তাদের অ্যাকাউন্ট যাচাই করুন. বেটিং প্ল্যাটফর্ম যাচাইকরণের নথির অনুরোধ করতে পারে যেমন সরকার-ইস্যু করা আইডি, নিশ্চিত করে যে পন্টার তাদের এখতিয়ারে জুয়াড়ির জন্য প্রয়োজনীয় আইনি বয়স পূর্ণ করেছে।

R6-এ বাজি রাখার আগে, একজন পান্টারকে তাদের জুয়া খেলার অ্যাকাউন্টে তহবিল দেওয়ার জন্য এবং তাদের থেকে আর্থিক স্থানান্তর করার জন্য একটি জমা/প্রত্যাহার পদ্ধতিও বেছে নেওয়া উচিত। তারপরে, R6 বেটের মূল বিষয়গুলি এবং পর্যবেক্ষণ করার সেরা অনুশীলনগুলি বোঝার জন্য ভিডিও গেম বেটিং নিয়ে গবেষণা করাও বুদ্ধিমানের কাজ। R6 বাজির বিকল্প এবং টুর্নামেন্টগুলি আবিষ্কার করার মতো কিছু বিবরণ।

রেইনবো সিক্স সিজ-এ বাজি ধরার সময়, বুদ্ধিমান পন্টাররা প্রথমে তাদের অর্থ জমা করার আগে উপলব্ধ ম্যাচগুলি বিশ্লেষণ করে। সেগুলি দেখতে, একজনকে তাদের নির্বাচিত অনলাইন এস্পোর্টস বুকমেকারদের এস্পোর্টস হাবে যেতে হবে এবং "রেইনবো সিক্স সিজ" এ ক্লিক করতে হবে। প্রথম-টাইমারদের অল্প পরিমাণে বাজি রাখার পরামর্শ দেওয়া হয়, বিশেষত $10 - $20। এটি তাদের নিরাপদে থাকার অনুমতি দেয় কারণ তারা বুঝতে পারে না যে প্রতিকূলতা তাদের পক্ষে আছে কি না।

R6 বেটিং ২০২২ : আপনার যা জানা দরকার
কেন R6 খেলা এবং বাজি জনপ্রিয়?

কেন R6 খেলা এবং বাজি জনপ্রিয়?

R6 হল প্রথম-ব্যক্তি শ্যুটার গেমগুলির মধ্যে বিশ্বব্যাপী সবচেয়ে বিশিষ্ট প্লেয়ার বেস। ক্রমবর্ধমান গেমিং শিল্পে এর ক্রমবর্ধমান জনপ্রিয়তা ব্যাখ্যা করার কিছু কারণ দেখুন।

ইন্টারনেট সম্প্রদায়

রেইনবো সিক্স সিজ একটি বিস্তৃত, বৈচিত্র্যময় ইন্টারনেট সম্প্রদায়কে গর্বিত করে, যা এটিকে অন্যান্য ভিডিও গেমের যোগ্য প্রতিযোগী হতে অবদান রাখে যেমন CS: যান এবং কিংবদন্তীদের দল. এর সদস্যরা প্রায়শই বিভিন্ন প্ল্যাটফর্ম বা ফোরামের মাধ্যমে যোগাযোগ করে যেখানে তারা এই গেমটি নিয়ে আলোচনা করে, এর দুর্দান্ত বৈশিষ্ট্য এবং ত্রুটিগুলি সহ।

যেহেতু রেইনবো সিক্স সিজ এর অনলাইন সম্প্রদায় সমন্বিত, তাই এটিতে বাজি ধরা সম্পর্কিত টিপস ভাগ করে নেওয়া R6 প্রেমীদের খুঁজে পাওয়া সাধারণ। কেউ কেউ বিশ্বব্যাপী সবচেয়ে নির্ভরযোগ্য বুকমেকার এবং তাদের পরিষেবার সুবিধা নেওয়ার জন্য মূল্যবান কৌশল সম্পর্কে কথা বলেন। অন্যরা রেইনবো 6 সিজ-এ বাজি ধরার করণীয় এবং করণীয় সম্পর্কে তাদের বন্ধুদের শিক্ষিত করে।

অনলাইনে রেইনবো সিক্স সিজ খেলা

অন্য কিছু যা এই গেমটির জনপ্রিয়তা বাড়িয়েছে তা হল অনলাইনে এর চমৎকার খেলার যোগ্যতা। যে কেউ এই গেমটি খেলে আনন্দ করতে পারে যতক্ষণ না তারা প্রস্তাবিত R6 সিস্টেমের প্রয়োজনীয়তাগুলি পূরণ করে, যার মধ্যে রয়েছে:

  • অপারেটিং সিস্টেম: 64-বিট সংস্করণ (Windows 7 SP1, Windows 8, Windows 8.1, or Windows 10)
  • র্যাম: 8 জিবি
  • প্রসেসর: ইন্টেল কোর i5-2500K @ 3.3 GHz
  • ডাইরেক্টএক্স: 11টি
  • সমর্থিত কন্ট্রোলার: এক্স-ইনপুটের সাথে সামঞ্জস্যপূর্ণ হতে হবে
  • হার্ড ড্রাইভ: 85.5 জিবি
  • শব্দ: সাম্প্রতিক ড্রাইভারগুলির সাথে ইনস্টল করা একটি DirectX- সামঞ্জস্যপূর্ণ কার্ড৷
  • ভিডিও কার্ড: AMD Radeon HD7970 বা Nvidia GeForce GTX 670

সৌভাগ্যবশত, এই R6 সেটআপের কিছু প্রয়োজনীয়তা আলোচনা সাপেক্ষ। উদাহরণস্বরূপ, একজন খেলোয়াড় 8 GB RAM এর পরিবর্তে 6 GB RAM পেতে পারে।

কেন R6 খেলা এবং বাজি জনপ্রিয়?
বিগ রেনবো সিক্স সিজ খেলোয়াড়দের উপর বাজি ধরার মতো

বিগ রেনবো সিক্স সিজ খেলোয়াড়দের উপর বাজি ধরার মতো

আশ্চর্যজনকভাবে, এই গেমটির প্রতি কিছু রেইনবো 6 উত্সাহীদের ভালবাসা এটির শীর্ষ খেলোয়াড় এবং তারা যে কীর্তি অর্জন করেছে তা দ্বারা অনুপ্রাণিত হয়েছে। উদাহরণস্বরূপ, সাইকো, যার আসল নাম গুস্তাভো রিগাল, দীর্ঘদিন ধরে এই এস্পোর্টস খেলেছে।

এই ব্রাজিলিয়ান ESL প্লেয়ার সিক্স ইনভাইটেশনাল 2020-এর সময় Pyjamas-এর আইকনিক R6 টিম Ninjas-এর একজন সদস্য হিসাবে দ্বিতীয় হয়েছিল, যারা 2021 সালে টুর্নামেন্ট জিতেছিল। রিগাল বর্তমানে (2021 সাল পর্যন্ত) দলের ইন-গেম লিডার। অগণিত R6 অনুরাগীরা তার মতো ভালো হওয়ার চেষ্টা করে এবং অন্যান্য উল্লেখযোগ্য খেলোয়াড় যেমন ট্রয় "কানাডিয়ান" জারোস্লাস্কি, জেরেমি "হিস্টারিক্স" মাও জুয়ান ট্যান, এনজেআর, জেআরডিএন এবং মুজি।

কেন R6 প্লেয়াররা খেলা পছন্দ করে?

রেনবো সিক্স সিজ খেলোয়াড়দের বেশিরভাগই এটির জন্য যথেষ্ট পরিমাণে পেতে পারে না, এর কিছু অনন্য বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ যা যেকোনো আধুনিক সময়ের গেমারদের জন্য বার বাড়িয়ে দেয়। উদাহরণস্বরূপ, এই দ্রুত-গতির ভিডিও গেমটি অপারেটরদের একটি আকর্ষণীয় নির্বাচনের সাথে আসে যাদের দক্ষতা এবং গ্যাজেটগুলির সমন্বয় তাদের আলাদা হতে সক্ষম করে।

R6 খেলে উন্নতির জন্য প্রয়াসী গেমারদের অবশ্যই শীর্ষস্থানীয় কৌশলগত পরিকল্পনাকারী হতে হবে। তাদের ব্যতিক্রমী সমালোচনামূলক চিন্তাভাবনার দক্ষতা থাকা উচিত এবং অনায়াসে একটি প্রবাহিত অবস্থায় পেতে সক্ষম হওয়া উচিত। এছাড়াও, রেইনবো সিক্স সিজ-এর একটি অপ্রত্যাশিততা রয়েছে যার জন্য খেলোয়াড়দের সর্বদা সতর্ক থাকতে হবে - আত্মতুষ্টির কোনও জায়গা নেই।

রেইনবো সিক্স সিজ কিভাবে খেলবেন?

রেইনবো সিক্স সিজ একটি ব্যাপকভাবে পছন্দের এস্পোর্টস হয়ে উঠেছে কারণ এটি খেলা এবং আয়ত্ত করা সহজ। আগ্রহী খেলোয়াড়রা অনলাইনে উপলব্ধ অসংখ্য R6 শিক্ষানবিস গাইডগুলি পরীক্ষা করে শুরু করতে পারেন। এই FPS-এর মূল বিষয়গুলি জানার পরে, তাদের এই গেমের জন্য সেরা সেটিং তৈরি করা উচিত।

তবে শীর্ষ-স্তরের খেলা অর্জনের জন্য আরও অনেক কিছুর প্রয়োজন। খেলোয়াড়দের বিভিন্ন অপারেটর, গেম মোড এবং গ্যাজেটগুলির সাথে পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয় যতক্ষণ না তারা একটি প্লেস্টাইল খুঁজে পায় যা তাদের পুরোপুরি ফিট করে। নতুনদের তাদের লেভেলে অন্য অপারেটরদের বিরুদ্ধে যেতে এবং বিভিন্ন ধাপে ওঠার জন্য নিজেদের প্রচেষ্টা করতে ভয় পাওয়া উচিত নয়।

বিগ রেনবো সিক্স সিজ খেলোয়াড়দের উপর বাজি ধরার মতো
বৃহত্তম রেনবো 6 এস্পোর্টস খেলোয়াড় এবং দল

বৃহত্তম রেনবো 6 এস্পোর্টস খেলোয়াড় এবং দল

বিগ রেইনবো সিক্স সিজ খেলোয়াড় এবং দল বিশ্বব্যাপী এই গেমটির জনপ্রিয়তা বৃদ্ধিতেও যথেষ্ট ভূমিকা রেখেছে। অনেক লোক তাদের পারফরম্যান্স দেখতে এবং কে জিতেছে তা দেখতে R6 টুর্নামেন্টগুলি অনুসরণ করে। নীচে R6-এর শীর্ষস্থানীয় কিছু দল এবং তাদের বেশ কিছু দক্ষ খেলোয়াড় রয়েছে।

  • পায়জামায় নিনজা: সাইকো, মুজি, কামিকাজে, পিনো এবং জুলিও
  • টিম লিকুইড: NESKWGA, psk1, Paluh, muringa, এবং Xs3xyCake
  • টিএসএম এফটিএক্স: Beaulo, Merc, Chala, Geo, এবং অর্জন
  • এমআইবিআর: Faallz, LuKid, FelipoX, reduct, এবং Rappz
  • টিম oNe Esports: Neskin, Levy, Lagonis, Alem4o, এবং KDS
  • জায়ান্ট গেমিং: HysterIX, Lunar, SpeakEasy, jrdn, এবং Ysaera
  • FURIA Esports: Lenda, Highs, R4re, Miracle, এবং Fntzy
বৃহত্তম রেনবো 6 এস্পোর্টস খেলোয়াড় এবং দল
রেইনবো সিক্স সিজ চ্যাম্পিয়নশিপ সম্পর্কে সব

রেইনবো সিক্স সিজ চ্যাম্পিয়নশিপ সম্পর্কে সব

একটি রেইনবো সিক্স সিজ বিশ্বকাপ রয়েছে যেখানে 45টি জাতীয় দল এই শ্যুটার গেমটি খেলতে সেরা তা প্রমাণ করার জন্য প্রতিযোগিতা করে। অংশগ্রহণকারী দলগুলিকে অবশ্যই একটি একক জাতীয়তার হতে হবে, তাদের প্রত্যেকের খেলোয়াড়দের তারা প্রতিনিধিত্ব করা এখতিয়ারের নাগরিকত্ব রয়েছে। দুর্ভাগ্যবশত, তাদের মধ্যে মাত্র বিশ জনই চূড়ান্ত পর্যায়ে পৌঁছায় এবং বিজয়ী বাড়ি নিয়ে যায় রেইনবো সিক্স বিশ্বকাপ ট্রফি এবং একটি চিত্তাকর্ষক $1 মিলিয়ন (যা যেকোনো সময় পরিবর্তন হতে পারে)!

উল্লেখযোগ্যভাবে, Ubisoft 2021 সালের গ্রীষ্মে R6 বিশ্বকাপের আয়োজন করেছে। এই ধরনের প্রথম হওয়ার কারণে, এই ইভেন্টটি সমগ্র রেইনবো সিক্স সম্প্রদায়ের জন্য একটি বড় বিষয় এবং এই এস্পোর্টস ইকোসিস্টেমের একটি দুর্দান্ত সংযোজন।

এটি সবচেয়ে প্রতিভাবান রেনবো সিক্স সিজ খেলোয়াড়দের জন্য এই শ্যুটার গেমটি উপভোগ করার উপযুক্ত সুযোগ উপস্থাপন করেছে এবং এটিতে তাদের দক্ষতা প্রদর্শন করেছে। এছাড়াও, বেশিরভাগ R6 ভক্তরা তাদের প্রিয় দলের জন্য তাদের অবিরাম সমর্থন প্রদর্শন করার এবং একই পক্ষ সমর্থনকারী অন্যদের সাথে ভাগ করে নেওয়ার এই সুযোগটি গ্রহণ করেছে।

Ubisoft প্রথম চৌদ্দটি দলকে ছয়টি আমন্ত্রণমূলক 2021 চ্যাম্পিয়নশিপের ফাইনালে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছে। এগুলি ছিল মেক্সিকো, অস্ট্রেলিয়া, ব্রাজিল, স্পেন, রাশিয়া, দক্ষিণ কোরিয়া, কানাডা, ফ্রান্স, জার্মানি, চাইনিজ তাইপেই, যুক্তরাজ্য, জাপান, ইতালি এবং মার্কিন যুক্তরাষ্ট্র থেকে। বাকি 31 জনকে চূড়ান্ত পর্যায়ে 20 টি দলের মধ্যে থাকতে হয়েছিল।

রেইনবো সিক্স সিজ চ্যাম্পিয়নশিপ সম্পর্কে সব
ছয়টি আমন্ত্রণমূলক 2021-এ অংশগ্রহণকারী দলগুলি

ছয়টি আমন্ত্রণমূলক 2021-এ অংশগ্রহণকারী দলগুলি

দুর্ভাগ্যবশত, Covid-19 মহামারীর কারণে Virtus.pro এবং Wildcard Gaming এই R6 টুর্নামেন্টের জন্য প্যারিসে পৌঁছাতে পারেনি। এতে অংশ নেয় ১৮টি দল ছয়টি আমন্ত্রণমূলক 2021 ছিল: পাইজামাসে নিনজা, টিম লিকুইড, অক্সিজেন এস্পোর্টস, ফাজে ক্ল্যান, প্যারাবেলাম এস্পোর্টস, স্পেসস্টেশন গেমিং, জায়ান্ট গেমিং, জি 2 এস্পোর্টস, টিম ওএন এস্পোর্টস, এমআইবিআর, টিম এম্পায়ার, এমকারস, ডার্কজিরো এস্পোর্টস, সাইক্লোপস, এফএক্লাউড, এফএলএউআরআইএএসপোর্টস , BDS Esports এবং TSM FTX।

এই বিশ্বব্যাপী টুর্নামেন্টের জন্য যোগ্য থাকার জন্য এই রেনবো সিক্স সিজ দলগুলিকে বিভিন্ন নিয়ম অনুসরণ করতে হয়েছিল। উদাহরণস্বরূপ, একটি ম্যাচ শুরু হওয়ার আগে তাদের শুধুমাত্র R6 খেলোয়াড়দের বিকল্প করার অনুমতি দেওয়া হয়েছিল। উপরন্তু, তাদের এমন কোনো কার্যকলাপে লিপ্ত হতে নিষেধ করা হয়েছিল যা তাদের প্রতিযোগীদের উপর অন্যায্য ধার দেবে, যার মধ্যে গ্লিচ বা বাগ ব্যবহার করা সহ। যারা নিষিদ্ধ কাজ করছে তারা ক্ষতির সম্মুখীন হবে বা অযোগ্য হবে।

কে 2021 R6 বিশ্বকাপ জিতেছে?

ব্রাজিল ছয়টি আমন্ত্রণমূলক 2021 চ্যাম্পিয়নশিপ জিতেছে, নিনজাস ইন পায়জামা প্রথম স্থান অধিকার করেছে। এই দলটি একই দেশের টিম লিকুইডকে ৩-২ গোলে হারিয়েছে চূড়ান্ত পর্যায়ে। এই প্রতিযোগিতার জন্য প্যারিসে ট্রিপ করা অন্যান্য ব্রাজিলিয়ান দলগুলি হল:

  • ফাজে গোষ্ঠী
  • ফুরিয়া
  • দল এক
  • এমআইবিআর

ছয়টি আমন্ত্রণমূলক 2021-এর সময় পুরস্কৃত শীর্ষ-পারফর্মিং খেলোয়াড়দের মধ্যে কয়েকজন হলেন পালুহ, NESKWGA, Beaulo, Pino এবং JoyStiCK।

ছয়টি আমন্ত্রণমূলক 2021-এ অংশগ্রহণকারী দলগুলি
রেইনবো সিক্স সিজ টুর্নামেন্টে বাজি ধরা

রেইনবো সিক্স সিজ টুর্নামেন্টে বাজি ধরা

রেনবো 6 ওয়ার্ল্ড কাপ বেটিং অনেকটা সকার বা অন্যান্য এস্পোর্ট শিরোনামে বাজি ধরার মতো কাজ করে। পান্টারদের প্রথমে ব্যাক করার জন্য একটি দল নির্বাচন করা উচিত। এটা তাদের প্রিয় হতে হবে না, বিশেষ করে যদি প্রতিকূলতা দেখায় যে এটি একটি আন্ডারডগ এবং অর্থ জড়িত। পরের জিনিসটি হল একটি জুয়া খেলার কৌশল তৈরি করা যাতে তারা যে পরিমাণ অংশ নিতে চায়, R6 বাজির ধরনগুলিকে অগ্রাধিকার দিতে এবং esports বেটিং অ্যাপগুলিকে অন্বেষণ করতে চায়।

বেশিরভাগ স্পোর্টসবুক দ্বারা প্রদত্ত R6 বেটিং বাজারের সাথে নিজেকে পরিচিত করাও বুদ্ধিমানের কাজ। তাদের মধ্যে একজন হলেন সরাসরি বিজয়ী যা জুয়াড়িদের দলে বাজি ধরতে সক্ষম করে যে তারা মনে করে R6 বিশ্বকাপ ট্রফি এবং নগদ পুরস্কার নিয়ে চলে যাবে।

আরেকটি R6 বাজার হল টুর্নামেন্টের ফাইনালিস্ট যেটি একটি নির্দিষ্ট দল ফাইনালে উঠবে কি না তা নিয়ে মতভেদ অফার করে। অঞ্চল বিজয়ী এছাড়াও গবেষণা মূল্য. এটি পন্টারদের এশিয়া, ইউরোপ বা উত্তর আমেরিকার মতো একটি নির্দিষ্ট অঞ্চলের মধ্যে দলে বাজি ধরতে দেয়।

রেইনবো সিক্স সিজ টুর্নামেন্টে বাজি ধরা
নিখুঁত R6 বুকমেকার খুঁজুন

নিখুঁত R6 বুকমেকার খুঁজুন

এই FPS-এ অনলাইন বেটিং করার সময় একটি বিশ্বস্ত রেইনবো সিক্স সিজ প্রদানকারী বেছে নেওয়া বাধ্যতামূলক৷ কিছু ফার্স্ট-টাইমার সেরাগুলিকে চিহ্নিত করতে বিভিন্ন সমস্যায় পড়ে, কিন্তু এটি জটিল নয়। প্রথম ধাপ হল এস্পোর্টস বাজির সাইটগুলির বৈশিষ্ট্যগুলি যা কেউ আবিষ্কার করতে চায়।

উদার প্রচার, শীর্ষ-স্তরের গ্রাহক সহায়তা এবং লাইভ স্ট্রিমিংয়ের মতো জিনিসগুলি সন্ধান করা বুদ্ধিমানের কাজ। মূল্যবান এস্পোর্টস বেটিং অ্যাপগুলিকে সুবিধার জন্য অনেকগুলি অর্থপ্রদানের পদ্ধতিও প্রদান করা উচিত। এর মধ্যে পেপ্যাল, বিটকয়েন, নেটেলার এবং স্ক্রিলের মতো সার্বজনীনগুলি অন্তর্ভুক্ত করা উচিত।

আজকের বাজারে কিছু শীর্ষ-রেটেড esports বুকমেকার হল Betsson, BetWay, 10bet, Betwinner, Casumo, ComeOn, 22BET, এবং Bet365। এগুলি বিভিন্ন বৈশিষ্ট্যের সাথে আসে। তাই, পন্টারদের একই রেজিস্ট্রেশন প্রক্রিয়া, আমানত/উত্তোলন সিস্টেম, বা সমর্থন পদ্ধতি আশা করা উচিত নয়। প্রদত্ত বোনাসগুলি প্রকার এবং পুরস্কারের ক্ষেত্রেও আলাদা। একজন জুয়াড়ি যে R6 অনলাইন বুকমেকারের জন্য মীমাংসা করে তা নির্ভর করে তারা যে চাহিদাগুলি পূরণ করার পরিকল্পনা করে বা তারা যে অভিজ্ঞতাগুলি কামনা করে তার উপর।

পান্টারদের জানা উচিত যে R6 লিগ অফ লেজেন্ডস এবং ডোটা 2 এর মতো শিল্প টাইটানগুলির মতো জনপ্রিয় নয়, যদিও এটি ধরার চেষ্টা করছে। অতএব, esports বেটিং অ্যাপগুলি যেগুলি অফার করছে তা সীমিত হতে পারে কারণ এর বাজার ছোট।

নিখুঁত R6 বুকমেকার খুঁজুন
নির্ভুলভাবে বাজি ধরতে সেরা রেনবো 6 টিম অনুসরণ করুন

নির্ভুলভাবে বাজি ধরতে সেরা রেনবো 6 টিম অনুসরণ করুন

কোন সন্দেহ নেই যে রেইনবো সিক্স সিজ একটি সমৃদ্ধ এস্পোর্টস দৃশ্য নিয়ে আসে। বিজয়ী বাজি রাখার জন্য পান্টারদের নরক বাঁকানো উচিত তাদের পারফরম্যান্সের উপর ভিত্তি করে শীর্ষ R6 টিম অনুসরণ করা। এর মধ্যে কয়েকটি নিম্নরূপ:

টিম লিকুইড

1 মিলিয়ন ডলারের বেশি জিতেছে, টিম লিকুইড আজ এস্পোর্টস দৃশ্যের একজন সম্মানিত নেতা হওয়ার জন্য নিজেকে গর্বিত করে। এই দলের ব্যতিক্রমী খেলোয়াড়রা শুধুমাত্র R6 নয়, CS: GO এবং Fortnite-এর মতো অন্যান্য সুপরিচিত এস্পোর্ট শিরোনামেও অসাধারণ অভিজ্ঞতার গর্ব করে। এছাড়াও, এটির বেল্টের নিচে অনেক জয় রয়েছে, যার মধ্যে রয়েছে $450,000 পুরস্কারটি যা এটি 2021 ছয়টি আমন্ত্রণে দ্বিতীয় স্থান অর্জন করার পরে জিতেছে।

বিডিএস এসপোর্ট

BDS হল একটি জেনেভা-ভিত্তিক ইস্পোর্টস যা R6 খেলার মাধ্যমে $500,000-এর বেশি পকেট করেছে৷ এই দলের অন্যতম সেরা রেইনবো সিক্স সিজ প্লেয়ার হলেন এলেমজে, যার পারফরম্যান্স অসাধারণ ছিল যদিও অনেক R6 কৌশলের কাছে সামান্য এক্সপোজার রয়েছে। আরেকজন হলেন শাইকো, একজন কিংবদন্তি ফরাসি খেলোয়াড় যিনি তার হাইপার-ফোকাস এবং উচ্চতর সচেতনতার জন্য এস্পোর্টস খেলায় ঈর্ষণীয় শ্রেষ্ঠত্ব প্রদর্শন করেছেন।

পায়জামায় নিনজাস (NiP)

নিপি 2021 সিক্স ইনভাইটেশনালের চূড়ান্ত বিজয়ী হিসাবে আবির্ভূত হওয়ার পরে একটি সম্পূর্ণ $1 মিলিয়ন সুরক্ষিত। 2020 সালে, এটি একই টুর্নামেন্টে দ্বিতীয় হয়েছিল; তাই এই একটি চিত্তাকর্ষক উন্নতি ছিল. এই দলটি দুই দশকেরও বেশি সময় ধরে এস্পোর্টস শিল্পে আধিপত্য বিস্তার করছে। এটি দীর্ঘদিন ধরে কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভেও প্রতিদ্বন্দ্বিতা করেছে।

টিম সাম্রাজ্য

টিম এম্পায়ার হল একটি প্রিমিয়ার R6 টিম যার কল অফ ডিউটি, স্টারক্রাফ্ট II, এবং লিগ অফ লেজেন্ডস সহ সমস্ত এস্পোর্টস শিরোনাম জুড়ে উন্নতির জন্য খ্যাতি রয়েছে। এর অসামান্য R6 খেলোয়াড়দের তালিকায় রয়েছে JoyStiCK, ShepparD, Scyther, এবং Always। এই দলটি ছয় মেজর রেলে 2019-এ প্রথম স্থান অর্জন করেছে।

টিম oNe eSports

এই ব্রাজিলিয়ান এস্পোর্টস সংস্থা R6 এবং অন্যান্য গেম যেমন কাউন্টার-স্ট্রাইক, লিগ অফ লিজেন্ডস এবং ফ্রি ফায়ার খেলার জন্য খ্যাতি অর্জন করেছে। এর সক্রিয় রেইনবো সিক্স সিজ খেলোয়াড়দের মধ্যে রয়েছে ল্যাগোনিস, নেস্কিন, কেডিএস, লেভি এবং আলেম4ও।

টিম সোলোমিড (TSM)

টিএসএম হল রেইনবো সিক্স সিজ-এর আরেকটি উজ্জ্বল পারফর্মার। এই ইউএস-ভিত্তিক এস্পোর্টস সংস্থার খেলোয়াড়রা অন্যান্য রোমাঞ্চকর গেমগুলি যেমন অ্যাপেক্স লিজেন্ডস, লিগ অফ লিজেন্ডস, ম্যাজিক: দ্য গ্যাদারিং এরিনা এবং ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া খেলাতেও দুর্দান্ত দক্ষতা প্রদর্শন করেছে। Beaulo, Merc, Chala, এবং Geometrics হল এই R6 দলের সবচেয়ে উল্লেখযোগ্য খেলোয়াড়দের মধ্যে কিছু।

জায়ান্ট গেমিং

দৈত্য দুটি রেইনবো 6 টিম - একটি স্প্যানিশ দল এবং একটি সিঙ্গাপুর দল। এই পেশাদার এস্পোর্টস সংস্থার কিছু দৃঢ় সদস্য হল SpeakEasy এবং HysteRiX। উল্লেখযোগ্যভাবে, জায়ান্টদের কল অফ ডিউটি, সিএস: জিও, ফোর্টনাইট, লিগ অফ লিজেন্ডস এবং রকেট লীগে প্রতিদ্বন্দ্বিতাকারী দল রয়েছে। দুর্ভাগ্যবশত, একটি স্বনামধন্য R6 দল হওয়া সত্ত্বেও, এটি 2020 সিক্স ইনভাইটেশনাল-এ হেরেছে।

নির্ভুলভাবে বাজি ধরতে সেরা রেনবো 6 টিম অনুসরণ করুন
অনলাইনে R6 বেটিং এর সুবিধা এবং অসুবিধা

অনলাইনে R6 বেটিং এর সুবিধা এবং অসুবিধা

যদিও এটি রাডারের অধীনে উড়েছিল যখন এটি 2015 সালে প্রথম বিশ্বে প্রবর্তিত হয়েছিল, রেইনবো সিক্স সিজ উভয় খেলোয়াড় এবং এস্পোর্টস অনুরাগীদের কাছ থেকে অগণিত ইতিবাচক পর্যালোচনা পেয়েছে।

সুবিধা:

  • বিভিন্ন প্লেয়ার ক্লাস: R6-এ খেলোয়াড়দের তাদের সবচেয়ে পছন্দের খেলার শৈলীর উপর নির্ভর করে বেছে নেওয়ার জন্য অনেক অপারেটর রয়েছে। আক্রমণকারীদের পুলের উদাহরণ হল হিবানা, থার্মাইট, জিরো, কালি, এস, ব্ল্যাকবিয়ার্ড, থ্যাচার, যাযাবর, গ্রিডলক, জোফিয়া এবং ম্যাভেরিক। এই অনলাইন কৌশলগত শ্যুটার গেমের ডিফেন্ডারদের তালিকায় অপারেটর যেমন আরুনি, স্মোক, ওয়ামাই, মেলুসি, জাগার, ওয়ার্ডেন, ক্ল্যাশ এবং আলিবি রয়েছে।
  • নিয়মিত সম্প্রসারণ প্যাক: R6 এর বিকাশের পিছনে থাকা দলটি প্রতি তিন মাসে নতুন সম্প্রসারণ প্যাক প্রকাশ করে। তারা রেনবো 6 উত্সাহীদের অসাধারণ খেলার অভিজ্ঞতা অফার করতে অতিরিক্ত সামগ্রী এবং সার্থক গেমপ্লে আপডেটগুলি বৈশিষ্ট্যযুক্ত করে।
  • প্রতিযোগিতামূলক দৃশ্য: R6 একটি উল্লেখযোগ্যভাবে প্রতিযোগিতামূলক প্রকৃতির সাথে আসে যা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। শক্তিশালী দলগুলো তাদের প্রতিপক্ষকে হারানোর সুযোগ বাড়াতে নিজেদের আরও ভালো করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এর চেয়েও ভালো ব্যাপার হল ভূমিকা অদলবদল করা বা খেলার স্টাইল এবং সম্ভাব্যভাবে প্রতিদ্বন্দ্বীদেরকে পাহারা দেওয়া সম্ভব।

অসুবিধা:

  • কখনও কখনও, Ubisoft সার্ভার ডাউন হয়। অনেক খেলোয়াড় হঠাৎ করে R6 থেকে সংযোগ বিচ্ছিন্ন হওয়ার অভিযোগ করেছেন। অন্যরাও ম্যাচগুলি সনাক্ত করতে অক্ষম হওয়ার কথা স্বীকার করেছেন। উল্লেখযোগ্যভাবে, ইউবিসফ্ট এই সমস্যাগুলি সমাধান করতে এবং আরও সন্তোষজনক গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য সমস্ত প্রচেষ্টা করেছে।
অনলাইনে R6 বেটিং এর সুবিধা এবং অসুবিধা
রেইনবো 6 বাজি ধরার মতভেদ

রেইনবো 6 বাজি ধরার মতভেদ

R6 বুঝতে শেখা পণ মতভেদ এই কৌশলগত শ্যুটার ভিডিও গেমে বাজি ধরার পরিকল্পনাকারী পান্টারদের জন্য অপরিহার্য। এটি তাদের সম্ভাব্য জয়ের হিসাব করতে এবং তাদের একটি নির্দিষ্ট এস্পোর্টস বেটিং ওয়েবসাইটে লেগে থাকা উচিত কিনা তা জানতে সক্ষম করে। সাধারণত, বেশিরভাগ বুকমেকাররা সেগুলিকে দশমিক, ভগ্নাংশ বা মানিলাইন R6 অডস হিসেবে প্রদর্শন করে।

রেইনবো 6 সিজ ডেসিমেল অডস-এর জনপ্রিয়তা বাড়ছে, তাদের পড়ার সহজতার জন্য ধন্যবাদ। একটি পন্টার তাদের জয় খুঁজে বের করতে তাদের বাজি দিয়ে তাদের গুণ করতে হবে। উদাহরণস্বরূপ, যদি একটি R6 বাজি 1.65 এর মতভেদ নিয়ে আসে, তাহলে এখানে তাদের লাভ গণনা করা উচিত, অনুমান করে যে তারা £30 বাজি রাখে:

£30 x 1.65 = £49.5 (£49.5 থেকে তাদের আসল বাজি বিয়োগ করার পরে তাদের লাভ হল £19.5)।

দশমিক মতভেদ হিসাবে, ভগ্নাংশের মতভেদগুলিও বোঝা খুব সহজ। উদাহরণ স্বরূপ, আপনি যে R6 টিমের সাথে বাজি ধরতে চান তার যদি 7/4 এর মতভেদ থাকে, তাহলে এর মানে হল যে প্রতি £4 এর জন্য আপনি £7 পাবেন, যার ফলে £3 লাভ হবে।

US R6 বেটিং প্ল্যাটফর্মের মধ্যে মানিলাইন অডস অত্যন্ত জনপ্রিয়। এগুলি -100 এর সাথে সম্পর্কিত। তাদের গণনার উপর ভিত্তি করে, একটি নির্দিষ্ট বেটিং বিকল্পে দেওয়া সঠিক প্রতীক এবং সংখ্যা নির্ভর করে যে বুকমেকার মনে করেন যে একটি নির্দিষ্ট R6 টিম জিতবে বা হারবে কিনা। সাধারণত, একটি প্লাস চিহ্ন ম্যাচআপে আন্ডারডগকে দেখায়, যখন নেতিবাচক চিহ্নটি বিজয়ী দলকে প্রদর্শন করে।

রেইনবো 6 বাজি ধরার মতভেদ
R6 পণ টিপস এবং কৌশল

R6 পণ টিপস এবং কৌশল

যেকোন পন্টার রেইনবো সিক্স সিজ-এ বাজি ধরাতে সফল হতে পারে, তাদের অভিজ্ঞতার স্তর যাই হোক না কেন। এটি সহজে অর্জনযোগ্য যদি তারা বেশ কিছু ব্যবহারিক R6 পণ টিপস এবং কৌশল আয়ত্ত করে। তাদের মধ্যে একজন খুঁজে বের করছেন অনলাইন বুকমেকাররা কিভাবে কাজ করে তাদের প্রাক-বাজি গবেষণার অংশ হিসাবে। এটি তাদের জুয়া খেলার অ্যাকাউন্ট তৈরি করে এবং তাদের বাজি ধরিয়ে দেয় - তাদের সময় বাঁচায় এবং তাদের একটি নির্দিষ্ট R6 ম্যাচে ফোকাস করতে দেয়।

আর একটি জিনিস যা করতে আগ্রহী esports bettors করা উচিত বিভিন্ন R6 দল এবং তাদের ইতিহাস সম্পর্কে শেখা। এটি তাদের একটি শালীন অর্থপ্রদান পাওয়ার সম্ভাবনা বাড়ানোর জন্য কার উপর বাজি ধরতে হবে তা জানতে সাহায্য করে৷ মূলত, অনলাইন রেইনবো 6 সিজ বাজির সময় একটি পক্ষ বাছাই করার সময় একটি দলের অতীত শুধুমাত্র বিবেচনার যোগ্য নয়।

Punters এছাড়াও অ্যাকাউন্টে মতভেদ রাখা আছে. অতএব, কম সম্ভাবনা থাকা সত্ত্বেও একটি আন্ডারডগ আরও ভাল পারফরম্যান্স করবে এমন আশা করার পরিবর্তে একটি পরিষ্কার প্রিয়কে সমর্থন করার পরামর্শ দেওয়া হয়।

R6 বেটিং এর সময়ও স্মার্ট হওয়া বাঞ্ছনীয়। জুয়াড়িদের লক্ষ্য হওয়া উচিত তাদের অনন্য পরিস্থিতির উপর ভিত্তি করে সেরা পদক্ষেপ নেওয়া। উদাহরণস্বরূপ, যদি একজন পন্টার সবেমাত্র এস্পোর্টস বাজির দৃশ্যে প্রবেশ করে, তবে তাদের উচিত জটিল বাজি থেকে দূরে থাকা যতক্ষণ না তারা সবকিছু কীভাবে কাজ করে তা পুরোপুরি বুঝতে পারে। এছাড়াও, এক বা দুটি বাজি জিতলে একজনকে অত্যন্ত ঝুঁকিপূর্ণ বাজি রাখার জন্য যথেষ্ট আত্মবিশ্বাসী করা উচিত নয়।

R6 পণ টিপস এবং কৌশল