Street Fighter

1987 সালে প্রথম রিলিজ হওয়ার পর থেকে স্ট্রিট ফাইটার হল বিশ্বব্যাপী সবচেয়ে স্বীকৃত ভিডিও গেমগুলির মধ্যে একটি। গেমটি দীর্ঘ যাত্রা করেছে, আর্কেড থেকে প্রদর্শনী হল পর্যন্ত এবং তিন দশকে গেমটিতে অনেক এন্ট্রি রয়েছে। স্ট্রীট ফাইটার 2 ফ্র্যাঞ্চাইজটিকে তার দুর্দান্ত নাম দিয়েছে এবং একটি প্রতিযোগিতামূলক খেলার দৃশ্যের সূচনা করেছে।

21শ শতাব্দীতে, 2004 সালে যখন ইভো মোমেন্ট #37 আপলোড করা হয়েছিল তখন eSport গেমটি সবচেয়ে বিখ্যাত হয়ে ওঠে। ভিডিওটি ছিল ইভোলিউশন চ্যাম্পিয়নশিপ সিরিজ 2004-এর একটি হাইলাইটের অংশ। মোমেন্ট #37 হল ইস্পোর্ট গেমিংয়ের সবচেয়ে আইকনিক মুহূর্তগুলির মধ্যে একটি। ভিডিওটি গেমের লড়াইয়ে গেমারদের আগ্রহকে পুনরুজ্জীবিত করেছে এবং স্ট্রিট ফাইটারকে একটি ইস্পোর্ট শৃঙ্খলা হিসাবে প্রচার করতে সহায়তা করেছে।

Street Fighter
লড়াইয়ের ধরণ সম্পর্কে

লড়াইয়ের ধরণ সম্পর্কে

এসপোর্ট গেমগুলি দশটিরও বেশি জেনারে বিভক্ত। এর মধ্যে কিছু ভিডিও গেম জেনার অ্যাকশন, অ্যাডভেঞ্চার, অ্যাকশন-অ্যাডভেঞ্চার, রোল প্লেয়িং, কৌশল, সিমুলেশন, পাজল, স্পোর্টস, রেসিং এবং নিষ্ক্রিয় গেম। এই ঘরানাগুলিকে আরও ভাগ করা হয়েছে ফার্স্ট-পারসন শুটার (FPS), ফাইটিং গেমস, রিদম গেমস, সারভাইভাল গেমস, জাপানিজ রোল-প্লেয়িং গেমস (JRPGs), ব্যাপকভাবে মাল্টিপ্লেয়ার অনলাইন রোল-প্লেয়িং গেমস (MMORPGs), এবং মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধের ক্ষেত্র (MOBA)। )

গেমটির নাম দেখেই বলা সহজ যে এটি একটি অ্যাকশন গেম। যা বলা সহজ নয় তা হ'ল অ্যাকশন গেমগুলিতে এটির উপশ্রেণীর ধরণ। চিন্তা করো না; গেমের খেলার ধরন এবং গেমারদের সাথে মিথস্ক্রিয়া অনুসারে আরও কিছু শ্রেণীবিভাগ এখানে হাইলাইট করা হয়েছে।

স্ট্রিট ফাইটারকে আরও ফাইটিং গেম হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে। ফাইটিং গেমগুলিকে বনাম ফাইটিং গেম হিসাবেও উল্লেখ করা হয়। এই গেমটি দুটি যোদ্ধার মধ্যে যুদ্ধ জড়িত। গেমটিতে লড়াইয়ের উপাদান রয়েছে যেমন ব্লক করা, পাল্টা আক্রমণ করা, চেইনিং অ্যাটাককে একসাথে কম্বোসে পরিণত করা এবং গ্র্যাপলিং।

পাঁচ বছরেরও বেশি সময় ধরে থাকা সত্ত্বেও স্ট্রিট ফাইটার 5 হল সর্বশ্রেষ্ঠ ফাইটিং গেম। 2020 সালে প্রকাশিত Street Fighter 5 Champion Edition হল সর্বশেষ স্ট্রীট ফাইটার গেম যাতে 40 টি ভিন্ন বিশ্ব যোদ্ধা এবং নতুন মেকানিক্স রয়েছে যাতে গেমারদের একটি দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা দেওয়া যায়।

লড়াইয়ের ধরণ সম্পর্কে
স্ট্রিট ফাইটারে বাজি ধরা

স্ট্রিট ফাইটারে বাজি ধরা

Capcom এর Street Fighter 5 অনেকের কাছেই খেলা এবং দেখার জন্য সেরা ফাইটিং গেম। ফ্র্যাঞ্চাইজিটি eSports দৃশ্যের উপর একটি উচ্চ ফোকাস দিয়ে তৈরি করা হয়েছিল। এর ফলে স্ট্রিট ফাইটার ইস্পোর্টস প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। ইলিগের মতো ইভেন্টগুলি একটি বিশাল শক্তিতে পরিণত হয়েছে ESL গেমিং দৃশ্য

এই eSport গেমটির জনপ্রিয়তা এটিকে eSports বেটিংয়ে একটি বড় নাম করেছে। বাজি ধরার সবচেয়ে চাপের বিষয়গুলির মধ্যে একটি হল একটি নির্ভরযোগ্য eSport বেটিং সাইট বা eSport বেটিং অ্যাপ খুঁজে পাওয়া। এখানে সেরা কিছু ইস্পোর্ট বেটিং সাইট রয়েছে। এই eSports বেটিং প্ল্যাটফর্মগুলি বিশ্বের যে কোনও জায়গা থেকে সঠিক বয়সের যে কেউ ব্যবহার করতে পারে৷

বোভাদা

উত্তর আমেরিকায় স্ট্রিট ফাইটার 5-এর জন্য এটি সবচেয়ে পছন্দের বেটিং আউটলেট। এই অনলাইন এস্পোর্টসবুক স্ট্রিট ফাইটার 5 বেটিং-এ সর্বাধিক বিকল্প দেয়। বোভাডা ব্যবহার করাও সহজ। এটি স্ট্রিট ফাইটার 5 বেটিং-এ সেরা সম্ভাবনাও প্রদান করে।

বেট365

এটি তর্কযোগ্যভাবে বিশ্বের সেরা ইস্পোর্ট বেটিং সাইট। যে কারো জন্য eSports বেটিং ট্যাবে নেভিগেট করা এবং একটি বাজি রাখা খুবই সহজ। এখানে কোন প্রতিযোগিতা নেই, বিস্তৃত বাজির পরিসর এবং অন্যান্য eSports বেটিং সাইটের তুলনায় অনেক ভালো মতভেদ রয়েছে। Bet365 হল রাস্তার ফাইটার 5-এ বাজি ধরতে চান এমন যেকোন ব্যক্তির জন্য যাওয়ার উপায়।

স্ট্রিট ফাইটারে বাজি ধরা
স্ট্রিট ফাইটার জনপ্রিয় কেন?

স্ট্রিট ফাইটার জনপ্রিয় কেন?

স্ট্রিট ফাইটার বর্তমানে বিশ্বব্যাপী সবচেয়ে প্রিয় ফাইটিং গেমগুলির মধ্যে একটি। 1992 সালে গেমটির একটি কনসোল ফর্ম স্ট্রিট ফাইটার 2 চালু হলে এটি বিশ্বব্যাপী জনপ্রিয় হয়ে ওঠে। 2004 সালে প্রতিযোগিতার একটি ভিডিও ভাইরাল হওয়ার পর গেমটির জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এটি গেমের দুই উদীয়মান তারকা, ডাইগো উমেহারা, এবং জাস্টিন ওং, ইভোলিউশন চ্যাম্পিয়নশিপ সিরিজ 2004-এ প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুই চ্যাম্পিয়নের মধ্যে ম্যাচের ক্লিপ ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে যার ফলে স্ট্রিট ফাইটার ফ্যান বেস এবং খেলোয়াড়দের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। গেমটির জনপ্রিয়তা সম্পর্কে এখানে কিছু অন্তর্দৃষ্টি রয়েছে।

ইন্টারনেট সম্প্রদায়

ইন্টারনেট হল বিশ্বের যে কোন প্রান্ত থেকে মানুষের যোগাযোগ করার সবচেয়ে দ্রুততম উপায়। প্রতিদিন নতুন নতুন উদ্ভাবনের সাথে সাথে, ইন্টারনেট প্রতিদিন উন্নতি করছে বলে মনে হচ্ছে। এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে যেখানে লোকেরা তাদের সম্প্রদায় হিসাবে যোগাযোগ করতে সহায়তা করার জন্য পৃষ্ঠাগুলি তৈরি করেছে৷

বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে স্ট্রিট ফাইটার উত্সাহীরা এখন একটি বোতামে ক্লিক করে পাঠ্য, ভয়েস কল বা ভিডিও কলের মাধ্যমে যোগাযোগ করতে পারে৷ সোশ্যাল মিডিয়া লোকেদের গেমিং রুম তৈরি করতে দেয় যেখানে তারা একটি গেমের লাইভ ফিড শেয়ার করতে পারে যা তারা খেলছে। স্ট্রিট ফাইটার এই কৌশলটি ব্যবহার করে একে অপরের সাথে অনলাইনে খেলতে, গেমিং টিপস শেয়ার করতে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, অন্য গেমারদের কাছে গেমটির বিজ্ঞাপন দিতে।

স্ট্রীট ফাইটার অনলাইন খেলা

বিশ্বব্যাপী অনেক দেশে অবিশ্বাস্য ইন্টারনেট গতি রয়েছে যা লাইভ ভিডিও গেম সমর্থন করতে সক্ষম। স্ট্রিট ফাইটার অনলাইনে খেলতে আগ্রহী যেকোনো ব্যক্তিকে প্রথমে অনলাইনে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। কনসোল বা তাদের ব্যক্তিগত কম্পিউটারে একটি অ্যাকাউন্ট তৈরি করতে তাদের অবশ্যই একটি ইমেল অ্যাকাউন্ট থাকতে হবে।

অনলাইনে খেলার জন্য, গেমের সময় ভিডিও বাফারিং এড়াতে দ্রুত ইন্টারনেটে অ্যাক্সেস থাকা গুরুত্বপূর্ণ। লাইভ বিরোধীদের খেলা গেমিং দক্ষতা উন্নত করতে সাহায্য করে। গেমাররাও গেমের সময় ইন্টারঅ্যাক্ট করে এবং গেম সম্পর্কে ধারনা শেয়ার করে। অনলাইনে খেলা রোমাঞ্চকর কারণ কারও শক্তি এবং প্রতিপক্ষের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে ধারণা নেই। Reddit-এ অনলাইন ফোরামে যোগদান হল উৎসাহীদের সাথে গেমিং স্টাফ শেয়ার করার এবং নিজের দক্ষতা উন্নত করার একটি দুর্দান্ত উপায়।

বিগ স্ট্রিট ফাইটার খেলোয়াড়

স্ট্রীট ফাইটার, ক্যাপকম ফ্র্যাঞ্চাইজি, ব্যাপকভাবে ফাইটিং গেম হিসাবে বিবেচিত হয় যা মুক্তির পর থেকে ফাইটিং গেমের ভ্রাতৃত্বকে বহন করেছে। স্ট্রীট ফাইটার 2 থেকে স্ট্রিট ফাইটার 5 পর্যন্ত, রয়েছে আইকনিক মুহূর্ত, দুর্দান্ত খেলোয়াড় এবং পাগলাটে প্রত্যাবর্তন। ডাইগো উমেহার এখন পর্যন্ত স্ট্রিট ফাইটার খেলার সেরা খেলোয়াড়।

তার ট্রফি তার দক্ষতা সম্পর্কে ভলিউম কথা বলে. স্ট্রিট ফাইটারে তার আধিপত্যের জন্য তাকে "দ্য বিস্ট" হিসাবেও উল্লেখ করা হয়। লি "অনুপ্রবেশ" সিওন-উ একজন দক্ষিণ কোরিয়ার স্ট্রিট ফাইটার প্রডিজি। অনুপ্রবেশ হল এমন কয়েকজন খেলোয়াড়ের মধ্যে যারা দ্য বিস্টের রেকর্ড টপকে যাওয়ার কাছাকাছি এসেছেন।

স্ট্রিট ফাইটার জনপ্রিয় কেন?
একটি স্ট্রিট ফাইটার বিশ্বকাপ আছে?

একটি স্ট্রিট ফাইটার বিশ্বকাপ আছে?

যে কোনো স্ট্রিট ফাইটার প্লেয়ারকে ক্যাপকম কাপ উল্লেখ করুন, এবং আপনি তাদের প্রতিক্রিয়া দেখে অবাক হবেন। ক্যাপকম কাপ হল স্ট্রিট ফাইটার বিশ্বকাপ প্রতিযোগিতা। প্রতিযোগিতাটি 2013 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। প্রথম ইভেন্টে আলটিমেট মার্ভেল বনাম ক্যাপকম 3, স্ট্রিট ফাইটার এক্স টেককেন সংস্করণ 2013, এবং সুপার স্ট্রিট ফাইটার 4: আর্কেড সংস্করণ 2012 প্রধান গেম হিসেবে দেখানো হয়েছিল। প্রতিটি খেলায় আটটি কোয়ালিফায়ার ছিল।

2014 সালে, শুধুমাত্র স্ট্রিট ফাইটার 4 খেলা হয়েছিল। টুর্নামেন্টে ১৬টি কোয়ালিফায়ার ছিল। 2015 সালে, ক্যাপকম কাপে 32-ম্যান ফরম্যাট ছিল। ক্যাপকম প্রো ট্যুর হল টুর্নামেন্টের জন্য বাছাইপর্বের ইভেন্ট সিরিজের জন্য দেওয়া নাম। স্বপ্নে ব্যাঘাত এবং ইভোলিউশন চ্যাম্পিয়নশিপ হল কিছু বৃহত্তম এবং সবচেয়ে মর্যাদাপূর্ণ প্রাক-বিদ্যমান টুর্নামেন্ট যা ক্যাপকম প্রো ট্যুরের একটি অংশ।

এই প্রতিযোগিতায় উচ্চ-ক্ষমতাসম্পন্ন দেশগুলি হল মার্কিন যুক্তরাষ্ট্র, দক্ষিণ কোরিয়া এবং জাপান। এই প্রতিযোগিতা সারা বিশ্ব থেকে স্ট্রিট ফাইটার প্রেমীদের আকর্ষণ করে। অপসারণ এড়াতে এবং প্রথম পুরস্কার পেতে লোকেরা তাদের সমস্ত কিছু দিতে দেখা সবসময়ই মজার। সবচেয়ে মজার বিষয় হল যে রোমাঞ্চ অনুভব করে যখন তারা একটি বাজি রাখে। এই প্রতিযোগিতাটি সেরা কিছু ইস্পোর্ট বেটিং সাইটে বাজি ধরার জন্য উপলব্ধ। থ্রিল মিস করবেন না। স্ট্রিট ফাইটার ইস্পোর্ট বাজিতে অংশ নিন।

একটি স্ট্রিট ফাইটার বিশ্বকাপ আছে?
প্রদানকারীদের স্ট্রিট ফাইটারে বাজি ধরা৷

প্রদানকারীদের স্ট্রিট ফাইটারে বাজি ধরা৷

বাজি ধরার আগে, একজনকে অবশ্যই একটি দুর্দান্ত eSports বেটিং অ্যাপ বা eSports বেটিং সাইট সনাক্ত করতে হবে। অনেক বুকমেকার উপলব্ধ আছে, কিন্তু তাদের সবাই দুর্দান্ত নয়। নিরাপদে থাকার জন্য সেরা স্ট্রিট ফাইটার ইস্পোর্টস বেটিং সাইট বেছে নেওয়া গুরুত্বপূর্ণ। স্ট্রিট ফাইটার বাজি রাখার জন্য এখানে সেরা কিছু ইস্পোর্টস বেটিং সাইট রয়েছে।

বেটওয়ে

স্ট্রিট ফাইটার ইস্পোর্টস বেটিং সাইট সমস্ত জনপ্রিয় স্ট্রিট ফাইটার চ্যাম্পিয়নশিপ অফার করে। নতুন অ্যাকাউন্টগুলিকে 50-ডলার বিনামূল্যের বাজি দিয়ে পুরস্কৃত করা হয়৷ তার উপরে, সাইটটি ব্যাপকভাবে সুবিধাজনক অর্থপ্রদানের পদ্ধতি অফার করে। কিছু উপলব্ধ অর্থপ্রদানের পদ্ধতি হল পেপ্যাল এবং স্ক্রিল।

1xBet

এটি আরেকটি চমত্কার Street Fighter eSports বেটিং সাইট। খেলোয়াড়রা একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে তাদের প্রথম জমার 100% বোনাস। এই সাইটটি বিশ্বের প্রায় প্রতিটি স্ট্রিট ফাইটার প্রতিযোগিতাও অফার করে। সাইটটি 60টিরও বেশি নিরাপদ এবং নির্ভরযোগ্য অর্থপ্রদানের বিকল্প অফার করে।

লুট।বাজি

সাইটটি একজন খেলোয়াড়ের প্রথম জমার উপর 100% স্ট্রিট ফাইটার বোনাস দেয়। এখানে, খেলোয়াড়দের প্রায় প্রতিটি স্ট্রিট ফাইটার চ্যাম্পিয়নশিপে বাজি রাখার সুযোগ রয়েছে। খেলোয়াড়দের বিভিন্ন বেটিং অপশনেও অ্যাক্সেস থাকে। Loot.bet প্লেয়ারদের আরামে আমানত করার জন্য দুর্দান্ত অর্থপ্রদানের বিকল্প অফার করে। এটি খেলোয়াড়দের সক্ষমতা দেয় দ্রুত আমানত করা এবং দ্রুত বাজি রাখুন।

প্রদানকারীদের স্ট্রিট ফাইটারে বাজি ধরা৷
এই esport কিছু উল্লেখযোগ্য দল কি কি?

এই esport কিছু উল্লেখযোগ্য দল কি কি?

একজন সফল জুয়াড়ি হতে হলে, একজনকে বাজি রাখার আগে একটি পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করতে হবে। বাজি রাখার আগে একজন খেলোয়াড়ের রেকর্ড দেখতে হবে। খেলোয়াড়ের কি খেলা জেতার বা খেলায় একটি নির্দিষ্ট রাউন্ড জেতার সুযোগ আছে? গেমারদের এখন দল আছে যেখানে তারা একসাথে টুর্নামেন্ট জেতার চেষ্টা করে।

গেমিং সংস্থাগুলি প্রতিযোগিতায় জয়ী হতে এবং তাদের শিবিরে সম্মান আনতে দুর্দান্ত খেলোয়াড়দের স্বাক্ষর করে। সিদ্ধান্ত নেওয়ার আগে স্ট্রিট ফাইটারে সেই নির্দিষ্ট দলের একটি দুর্দান্ত সাফল্যের হার আছে কিনা তা পরীক্ষা করুন। এখানে কিছু আছে বাজি ধরার জন্য সফল দল স্ট্রিট ফাইটারে বাজি রাখার সময় তাদের খেলোয়াড়রা।

ইকো ফক্স

এটি একটি উত্তর আমেরিকার ইস্পোর্টস সংস্থা। এটি 2015 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ইকো ফক্স টিমের স্ট্রিট ফাইটার প্রতিযোগিতা জেতার জন্য একটি দুর্দান্ত খ্যাতি রয়েছে। জুয়াড়িদের ইকো ফক্স খেলোয়াড়দের প্রতি নজর রাখা উচিত, কারণ তাদের বিজয়ী প্রবণতা রয়েছে।

মৌজ

মৌজকে পূর্বে মাউসস্পোর্টস বলা হতো। পেশাদার গেমিং সংস্থাটি জার্মানির হামবুর্গে অবস্থিত। তারা 2017 সালে একটি স্ট্রিট ফাইটার দল শুরু করেছিল যখন তারা সমস্যা X এবং CCL স্বাক্ষর করেছিল। যদিও সিসিএল দল ছেড়েছে, তবুও স্ট্রিট ফাইটারে সমস্যা এক্স একটি বড় হুমকি।

এই esport কিছু উল্লেখযোগ্য দল কি কি?
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

যদি স্ট্রিট ফাইটার কখনোই না থাকত, লড়াইয়ের গেমগুলি সম্পূর্ণ আলাদা হবে। ফাইটিং ফ্র্যাঞ্চাইজি অন্যান্য ফাইটিং গেম তৈরির জন্য দায়ী। রাস্তার পাশে কয়েকটি চ্যালেঞ্জ সত্ত্বেও প্রায় তিন দশক ধরে স্ট্রিট ফাইটার সামনের সারিতে রয়েছে। এখানে স্ট্রিট ফাইটারের কিছু সুবিধা এবং অসুবিধা রয়েছে।

পেশাদার

  • নতুন এবং ক্লাসিকের চমৎকার সমন্বয়। স্ট্রিট ফাইটার 5-এ রয়েছে সুপার কম্বোস, ফোকাস অ্যাটাকস, আল্ট্রা কম্বোস, প্রচুর এক্সট্রা, নতুন চ্যালেঞ্জ মোড, সব-নতুন লেভেল এবং অনলাইন প্লে।
  • দুর্দান্ত লড়াইয়ের মেকানিক্স। স্ট্রিট ফাইটার তার অনবদ্য ফাইটিং মেকানিক্সের কারণে দীর্ঘদিন ধরে সহ্য করেছে। একজন খেলোয়াড় জাম্প কিক দিচ্ছেন, ফায়ারবল ছুড়ে দিচ্ছেন বা পা ঝাড়ছেন না কেন, খেলাটি দারুণ লাগে। কোনও খেলোয়াড় অনলাইনে গেমটি উপভোগ করছে বা কম্পিউটারের বিরুদ্ধে খেলছে কিনা, লড়াইটি এতই প্রতিক্রিয়াশীল এবং শক্ত যে তারা হেরে গেলে তাদের নিজেদেরকেই দোষ দিতে হবে।
  • কিলার গ্রাফিক্স
  • যদিও স্টোরি মোড কাট সিনগুলিতে আশ্চর্যজনক ভিজ্যুয়াল নেই, একটি বাস্তব গেমের সময় গ্রাফিক্স দর্শনীয়। গেমের হিংস্র গতি এবং মসৃণতা একজনকে প্রতিটি আক্রমণে প্রভাব অনুভব করার সুযোগ দেয়।

কনস

  • Iffy অনলাইন খেলা
  • অনলাইনে মিল খুঁজে পাওয়া খুব কঠিন। গেমটি অনলাইনে খেলোয়াড়দের সাথে মেলাতে অনেক সময় নেয়।
সুবিধা - অসুবিধা
স্ট্রিট ফাইটার বাজি ধরার মতভেদ

স্ট্রিট ফাইটার বাজি ধরার মতভেদ

প্রতিকূলতা একটি নির্দিষ্ট ঘটনার সংঘটনের সম্ভাবনা বা সম্ভাবনাকে নির্দেশ করে। বাজি রাখা হয় মতভেদ উপর ভিত্তি করে বুকমেকারদের দেওয়া। বিভিন্ন এস্পোর্টসবুক ভিন্নভাবে মতভেদ গণনা করে। ভাল প্রতিকূলতা সহ একটি সম্মানজনক এস্পোর্টসবুক চয়ন করুন। বিভিন্ন স্বতন্ত্র প্রকারের কিছু হল উহ্য সম্ভাবনা, আমেরিকান, দশমিক এবং ভগ্নাংশ। দশমিক মতভেদ সবচেয়ে বেশি ব্যবহৃত হয়

  • দশমিক মতভেদ: এগুলি হল সবচেয়ে সহজ প্রতিকূলতা যা স্টক থেকে রিটার্নে রূপান্তর করা যায়৷ এছাড়াও তারা বিশ্বের সবচেয়ে বেশি ব্যবহৃত অদ্ভুত ফর্ম্যাট। উদাহরণস্বরূপ, যদি একজন খেলোয়াড় স্ট্রিট ফাইটার প্লেয়ারের সাথে 3.65 এর বিজোড়ের সাথে মোট 10 ডলারের সাথে একটি বাজি রাখে, তাহলে বাজির আউটপুট হবে 36.5 ডলার, যদি বাজিটি জিতে যায়, বাজিটি অন্তর্ভুক্ত থাকে।
  • আমেরিকান প্রতিকূলতা: আমেরিকান অডস একটি বিয়োগ (-) এবং উপসর্গ (+) চিহ্ন সহ সংখ্যা হিসাবে উপস্থাপন করা হয়। ইতিবাচক চিহ্নটি আন্ডারডগদের প্রতিকূলতাকে দেওয়া হয় এবং প্রতি 200 ডলারের জন্য জিততে হবে তা দেখায়। একটি বাজি থেকে 100 ডলার জিততে হলে নেতিবাচক সম্ভাবনা দেখায়।
  • ভগ্নাংশের মতভেদ: এই মতভেদগুলি একটি ভগ্নাংশ সংখ্যা হিসাবে দেওয়া হয়। উপরের সংখ্যাটি নির্দেশ করে যে কেউ যখন নীচের ভগ্নাংশ সংখ্যাটি বিনিয়োগ করে তখন কত পাবে।
  • অন্তর্নিহিত সম্ভাবনা: এটি মতভেদ নির্দেশ করার একটি আরো পঠনযোগ্য উপায়. এই পদ্ধতি, তবে, অত্যন্ত ভুল হতে পারে. ঝুঁকি গণনা করার সময় এটি প্রধানত একটি রেফারেন্স হিসাবে ব্যবহৃত হয়।
স্ট্রিট ফাইটার বাজি ধরার মতভেদ
স্ট্রিট ফাইটার পণ টিপস এবং কৌশল

স্ট্রিট ফাইটার পণ টিপস এবং কৌশল

যদিও লোকেরা মজা করার জন্য বাজিতে অংশগ্রহণ করে, তবুও বাজির দৃশ্যে সক্রিয় থাকার জন্য তাদের জিততে হবে। স্ট্রিট ফাইটার বাজিতে সফল হতে একজনকে পরিসংখ্যানগত বিশ্লেষণ করতে হবে। প্রারম্ভিকদের জন্য, একজনকে জানা দরকার যে খেলোয়াড়রা শেষবার দেখা করার সময় একে অপরের বিরুদ্ধে কীভাবে পারফর্ম করেছিল। একজন খেলোয়াড়ের একটি আছে কিনা তা পরীক্ষা করাও গুরুত্বপূর্ণ প্রিয় টুর্নামেন্ট.

কিছু খেলোয়াড় অন্যদের তুলনায় নির্দিষ্ট টুর্নামেন্টে ভালো পারফর্ম করে বলে মনে হয়। জুয়াড়িদের সবসময় বাজি রাখার আগে একজন খেলোয়াড়ের ফর্ম পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়। একজন খেলোয়াড় তাদের ক্যারিয়ারের সেরা আকৃতিতে থাকতে পারে এবং দীর্ঘ জয়ের ধারা থাকতে পারে। এই ধরনের স্ট্রীক সহ একজন খেলোয়াড়ের উপর বাজি ধরার পরামর্শ দেওয়া হয়।

স্ট্রিট ফাইটার পণ টিপস এবং কৌশল