Tekken

বান্দাই নামকো এন্টারটেইনমেন্ট দ্বারা বিতরণ করা একটি ফাইটিং আর্কেড ভিডিও গেম, টেককেন ভিডিও গেমটি বান্দাই নামকো স্টুডিওস দ্বারা তৈরি করা হয়েছে। বিকাশকারীরা মুদ্রণ এবং চলচ্চিত্র অভিযোজনগুলিও বিতরণ করেছে, যা ভক্তদের মধ্যে বিশ্বব্যাপী জনপ্রিয়তা উপভোগ করে। গেমাররা প্রতিপক্ষের সাথে লড়াই করে, অস্ত্র ব্যবহার করে এবং হাত থেকে হাতের লড়াই থ্রো, ব্লক এবং পালানোর আকারে। একজন খেলোয়াড় বিভিন্ন ধরনের কাস্ট থেকে বাছাই করতে পারে, যেগুলো বিভিন্ন জাতিসত্তার এবং বিভিন্ন ধরনের লড়াইয়ের শৈলী অন্তর্ভুক্ত করে। অ্যাঞ্জেল, ডেভিল এবং ওগ্রে সহ কিছু চরিত্র অতিপ্রাকৃত।

টেককেন 3-ডি অ্যানিমেশনে শিল্পের নেতা হিসাবে স্বীকৃত, ভিডিওতে প্রযুক্তি অন্তর্ভুক্ত করার জন্য শিল্পের প্রথম এস্পোর্ট গেমগুলির মধ্যে একটি। 1994 সালে, Namco, একটি জাপানি বিকাশকারী গেমটির প্রথম উপস্থাপনা প্রকাশ করে। 2017 সালের মধ্যে, কোম্পানিটি আটটি স্পিন-অফ প্রকাশ করেছিল। ল্যান্ডমার্ক রিলিজগুলির মধ্যে রয়েছে টেককেন 2 এবং টেককেন 3 গেম, যেগুলি নিমগ্ন খেলোয়াড়ের অভিজ্ঞতার জন্য প্রশংসিত৷ ভিডিও গেমের সিরিজটি একটি বাণিজ্যিক সাফল্য, এবং টেককেন একটি সর্বকালের, সর্বাধিক বিক্রিত ফ্র্যাঞ্চাইজি হিসাবে বিবেচিত হয়। কোম্পানিটি 53.5 মিলিয়ন ইউনিটের বেশি প্রেরণ করেছে। প্রকৃতপক্ষে, শিল্প বিশেষজ্ঞরা ভিডিও গেমের মান উন্নত করার জন্য কোম্পানির প্রকাশনাকে কৃতিত্ব দেন।

Tekken
Tekken উপর বাজি

Tekken উপর বাজি

যদিও টেককেন একটি জনপ্রিয় খেলা, তবে এস্পোর্টস বেটিং দৃশ্য অন্যান্য এস্পোর্টস শিরোনামের মতো শক্তিশালী নয়। উদাহরণস্বরূপ, Tekken পণ অন্যান্যদের মত জনপ্রিয় নয় সুপরিচিত এস্পোর্টস গেম যেমন CSGO, Dota, এবং LOL। ফলস্বরূপ, সমস্ত বুকমেকাররা টেককেন ম্যাচের জন্য বাজি অফার করে না। তবুও, এমনকি সেরা এস্পোর্ট বেটিং সাইটটি বড় টেককেন টুর্নামেন্টের জন্য মতভেদ এবং বাজি ধরার সুযোগ দেয়। সাধারণত, দুই যোদ্ধার মধ্যে ম্যাচের জন্য টেকেন বাজি নেওয়া হয়। এখানে সাধারণ Tekken বাজি আছে esports বাজি সাইট:

  • ম্যাচ বিজয়ী: একজন খেলোয়াড় যিনি 1v1 ম্যাচ জিতেছেন। টেককেনের জন্য এটি করা সবচেয়ে সহজ বাজি। কম প্রতিকূলতা সহ খেলোয়াড়দের বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে
  • রাউন্ড বিজয়ী: রাউন্ডে জয়ী খেলোয়াড়
  • রাউন্ডের সময়কাল: বেটররা রাউন্ডটি কতক্ষণ স্থায়ী হয় তার উপর বাজি ধরে
  • টুর্নামেন্ট বিজয়ী: কোন দল বা খেলোয়াড় পুরো টুর্নামেন্ট জিতেছে তার উপর একটি বাজি রাখুন
  • মোট রাউন্ড: একটি নির্দিষ্ট সংখ্যার নিচে বা তার বেশি সহ রাউন্ডের সংখ্যার উপর বাজি ধরুন।
  • ফাইটার টোটাল: একজন যোদ্ধা জয়ী মোট রাউন্ডের উপর বাজি ধরতে পারে
  • প্রতিবন্ধী: হ্যান্ডিক্যাপ বাজির মাধ্যমে, একজন জুয়াড়ি একজন পছন্দের খেলোয়াড়ের কাছ থেকে পয়েন্ট সরিয়ে নিতে পারে এবং পয়েন্টগুলি আন্ডারডগের কাছে স্থানান্তর করতে পারে
  • বিজোড় বা জোড়: এই বাজিটি একটি ম্যাচের রাউন্ড সংখ্যার উপর একটি জোড় বা বিজোড় সংখ্যার উপর পড়ে
  • অন্যান্য: বিশেষ বাজির মধ্যে রয়েছে কোন খেলোয়াড় প্রথম আক্রমণ করবে বা কোন খেলোয়াড় ম্যাচের প্রথম সংমিশ্রণ শুরু করবে।
Tekken উপর বাজি
কেন Tekken জনপ্রিয়?

কেন Tekken জনপ্রিয়?

টেককেনের জনপ্রিয়তা এই সত্যের উপর ভিত্তি করে যে এটি বিশ্বব্যাপী, বহু-মিলিয়ন প্লেয়ার অনুসরণ করার জন্য প্রথম গেমগুলির মধ্যে একটি। নতুন প্রযুক্তি ব্যবহার করে, গেমের বিকাশকারীরা বিভিন্ন অক্ষর নিয়ন্ত্রণ করার ক্ষমতা সহ নিমগ্ন গেমগুলিতে অংশগ্রহণ করতে আগ্রহী একটি বাজারে ট্যাপ করেছে৷

ইন্টারনেট সম্প্রদায়

একটি শক্তিশালী ইন্টারনেট-ভিত্তিক সম্প্রদায়ের সাথে, টেককেন বিশ্বব্যাপী জনপ্রিয়তা উপভোগ করে। লক্ষ লক্ষ খেলোয়াড় খেলা উপভোগ করেন। esports ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় esports গেমগুলির মধ্যে একটি হিসাবে, Tekken অনুরাগীরা সমমনা খেলোয়াড়দের সাথে যোগাযোগ করতে অনলাইন সম্প্রদায় এবং সামাজিক মিডিয়া অ্যাপগুলিতে অংশগ্রহণ করে। প্রতিটি দক্ষতা স্তরের গেমাররা গেমিং কৌশল নিয়ে আলোচনা করতে সমবেত হন। সম্প্রদায়ের সদস্যরা স্থানীয় টুর্নামেন্টের পরিকল্পনা করে এবং অনলাইনে গেমিং সেশনের জন্য মিলিত হয়। কিছু খেলোয়াড় স্ম্যাক এবং অন্যান্য সহযোগী খেলোয়াড়দের সাথে কথা বলে। অনলাইন প্ল্যাটফর্মের উত্থান, যেমন সোশ্যাল মিডিয়া জায়ান্ট ডিসকর্ড এবং টুইটার, পুরানো-স্কুল গেমিং সম্প্রদায়ের জন্য প্রতিযোগিতা। একটি সাইট, টেককেন জাইবাতসু, 2021 সালে বন্ধ হয়ে যায়, কারণ খেলোয়াড়রা দেখা করতে, পরিকল্পনা করতে এবং ট্র্যাশ টক করার জন্য আরও জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইটে স্থানান্তরিত হয়।

কেন Tekken জনপ্রিয়?
টেককেন অনলাইনে খেলা

টেককেন অনলাইনে খেলা

ভিডিও গেম খেলার বিকাশের সাথে সাথে টেককেন গেমগুলি যেভাবে বিতরণ করা হয় তা বাজারের চাহিদার সাথে পরিবর্তিত হয়। টেককেনের ভিডিও গেম প্রতিযোগিতা সংগঠিত ইভেন্টের রূপ নেয়। স্বতন্ত্রভাবে বা দলের সাথে খেলা, অপেশাদার গেমিং একটি পেশাদার স্তরের পথ দিয়েছে। বিকাশকারী একটি অনলাইন ফ্যান বেস তৈরি করতে টুর্নামেন্টগুলি বিকাশের উদ্দেশ্যে সক্রিয়ভাবে নতুন গেম তৈরি করে।

খেলা কেন খেলোয়াড়দের প্রিয়?

খেলোয়াড়রা পাঁচটি প্রধান অনেক কারণে টেককেনকে ভালোবাসে, যার মধ্যে রয়েছে:

  1. আকর্ষণীয় চরিত্র এবং লড়াইয়ের শৈলী খেলোয়াড়দের আকর্ষণ করে যারা বিভিন্ন গেমের অভিজ্ঞতা অর্জন করতে চায়
  2. অ্যানিমেশন এবং ইফেক্টগুলি গেমটিকে উত্তেজনাপূর্ণ এবং দেখার জন্য আকর্ষণীয় করে তোলে।
  3. গেম প্লে কাস্টমাইজ করার ক্ষমতা খেলোয়াড়দের কাছে আকর্ষণীয়, বিশেষ করে যেহেতু কিছু কাস্টমাইজেশন বিকল্পের জন্য অতিরিক্ত অর্থপ্রদানের প্রয়োজন হয় না।
  4. খেলার সহজলভ্যতা নতুনদের কাছে গেমটিকে আকর্ষণীয় করে তোলে যারা খেলার জন্য বিকল্প বেছে নিতে পারে এবং সহজে বোঝার প্রযুক্তি ব্যবহার করে গেমটি উপভোগ করতে পারে।
  5. মোডগুলি তীব্র গেম খেলা এবং খেলোয়াড়দের আরও বেশি কিছুর জন্য ফিরে আসার জন্য পর্যাপ্ত লড়াইয়ের বৈচিত্র্য অফার করে।

এটা কিভাবে খেলতে হয়?

Tekken খেলতে আগ্রহী? শুধু একটি ব্যক্তিগত কম্পিউটারে গেম ডাউনলোড করুন. ফাইলটি ইনস্টল করুন। খেলোয়াড়দের অবশ্যই পর্যাপ্ত হার্ড ড্রাইভ স্পেস এবং RAM থাকতে হবে। গেমটি চালানোর জন্য কমপক্ষে 6 গিগাবাইট প্রয়োজন, সেইসাথে RAM 2 গিগাবাইট।

টেককেন অনলাইনে খেলা
একটি Tekken টুর্নামেন্ট আছে?

একটি Tekken টুর্নামেন্ট আছে?

টেককেন 6 গ্লোবাল চ্যাম্পিয়নশিপ সেই সময়ের খেলার ইতিহাসে টেককেনের সবচেয়ে বড় টুর্নামেন্ট। 2010 সালে, নামকো বান্দাই গেমস টুর্নামেন্ট স্পনসর করেছিল, খেলোয়াড়দের জন্য বিভাগগুলি সহ: Xbox 360 এবং PlayStation 3। আয়োজকরা টোকিও ফাইনালে প্রতিটি বিভাগ থেকে দুটি বিজয়ী বেছে নিয়েছিল। আনুষ্ঠানিকভাবে বলা হয়, জাপান রাউন্ড, নামকো টোকিওর আন্তর্জাতিক ফোরামে ফাইনাল অনুষ্ঠিত হয়।

2022 সালে, Namco এবং অন্যান্য টুর্নামেন্ট সংগঠকরা মহামারী চলাকালীন টুর্নামেন্ট খেলোয়াড়দের রক্ষা করার জন্য ব্যাপক স্বাস্থ্য সতর্কতা অবলম্বন করছে। মিডিয়া গেমিং জায়ান্ট টুইচ আসন্ন টুর্নামেন্ট ইভেন্টগুলি হোস্ট করতে বান্দাই নামকো এন্টারটেইনমেন্ট আমেরিকার সাথে অংশীদারিত্ব করছে। জুন মাসে, ফ্লোরিডার অরল্যান্ডোতে একটি চ্যাম্পিয়নশিপ ফাইটিং গেম ট্যুর শুরু হবে। মোট ওয়ার্ল্ড ট্যুর প্রাইজ পুল হল $200,000৷

একটি Tekken টুর্নামেন্ট আছে?
টেককেন দল

টেককেন দল

তুলনামূলকভাবে নতুন খেলোয়াড় থেকে শুরু করে দলগুলি যারা কিছু সময়ের জন্য পেশাদারভাবে প্রতিযোগিতা করছে, টেককেন প্রতিযোগিতামূলক ল্যান্ডস্কেপ চরম প্রতিযোগিতার জন্য উপযুক্ত। এখানে ক দেখার জন্য দল দুটি আসন্ন টুর্নামেন্ট মরসুমে।

অপ্রমাণিত গীক্স

দ্য আনসার্টিফায়েড গীকস (টিইউজি নামেও পরিচিত) দক্ষিণ আফ্রিকায় অবস্থিত স্ব-ঘোষিত গীকদের একটি গ্রুপকে বৈশিষ্ট্যযুক্ত করে। এই তীব্র গেমাররা গীকি সংস্কৃতি অনুসরণ করে এবং প্রতিযোগিতামূলক থাকার জন্য গেমিং পারফরম্যান্স উন্নত করার জন্য কাজ করে। দলটি শুরু হয়েছিল যখন একজন বন্ধু লক্ষ্য করেছিলেন যে তার সহকর্মীরা কতটা ভাল খেলেছে এবং পরামর্শ দিয়েছে যে গ্রুপটি পেশাদারভাবে প্রতিযোগিতা করার জন্য একসাথে যোগদান করবে। বন্ধুত্ব এবং গেমিংয়ের প্রতি ভালবাসা থেকে জন্ম নেওয়া, গ্রুপটি তার পূর্ণ সম্ভাবনায় পৌঁছানোর জন্য কঠোর প্রশিক্ষণ দেয়। TUG Tekken 7, Smash Bros, এবং EA FIFA টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে। দলের দক্ষতা বৃদ্ধির সাথে সাথে এটি সর্বোচ্চ স্তরে আন্তর্জাতিক সাফল্যের লক্ষ্য রাখে।

ভিশন স্ট্রাইকারস

ভিশন স্ট্রাইকার্স হল একটি কোরিয়ান এস্পোর্টস গ্রুপ, যা খেলার দৃশ্যে লড়াইয়ের জন্য কাজ করে। টেককেনের সেরা গেমারদের মধ্যে তিনজনকে নিয়োগ করার পরে, দলটি সর্বোচ্চ স্তরে প্রতিদ্বন্দ্বিতা করার প্রত্যাশা করে। টেককেন টুর্নামেন্টে সাফল্যের জন্য কিংবদন্তি রক্স গেমিং দলকে অধিগ্রহণ করার পর, ভিশন স্ট্রাইকারস এশিয়ায় একটি টিপ-টায়ার এস্পোর্টস সংস্থা গড়ে তোলার লক্ষ্য রাখে। অধিগ্রহণটি অন্যান্য টেককেন প্রতিযোগীদের আসন্ন টুর্নামেন্টে ভিশন স্ট্রাইকারের দিকে নজর দিতে বাধ্য করবে।

UYU

UYU হল উত্তর আমেরিকার একটি এস্পোর্টস সংস্থা, যেটি Skyz, Proto, Mayhem, Nova এবং Spoof স্বাক্ষর করার পরে কল অফ ডিউটিতে প্রতিযোগিতামূলক। সিডব্লিউএল প্রো লীগে প্রতিদ্বন্দ্বিতা করে, বিভিন্ন রোস্টার বৈচিত্র্য এস্পোর্টস প্রতিযোগিতায় সাফল্যের অভিজ্ঞতা লাভ করেছে। সংগঠনটিকে ফ্র্যাঞ্চাইজ করার পরিকল্পনা ঘোষণা করা হয়। খেলোয়াড়দের তালিকা তাদের নিজস্ব ফ্র্যাঞ্চাইজি রোস্টারের জন্য ছেড়ে গেছে। 2019 সাল নাগাদ, UYU রেকস, ইনফেমাস, জাইরাল, টিশ এবং পেন্টাগ্রক্সএম সমন্বিত একটি তালিকা ঘোষণা করেছে। এস্পোর্টস দলটি টেককেন টুর্নামেন্টের শীর্ষ প্রতিযোগিতা উপার্জনকারীদের মধ্যে একটি।

টিম লিকুইড

esports সঙ্গে যুক্ত যে কেউ পরিচিত হয় টিম লিকুইড, একটি বহু-আঞ্চলিক এস্পোর্টস গ্রুপ, যা নেদারল্যান্ডে অবস্থিত। 2000 সালে, প্রতিষ্ঠাতারা StarCraft II প্রকাশের পর টিম লিকুইড চালু করেন। 2012 সালের মধ্যে, দলটি ডোটা 2 গেম খেলার জন্য একটি উত্তর আমেরিকান দলকে অধিগ্রহণ করে। 2015 সালে, টিম কার্সের সাথে একীভূত হওয়ার ফলে অনেক উচ্চ র্যাঙ্ক করা খেলোয়াড় একত্রিত হয়েছিল। ইউরোপীয় ডোটা 2 টিম আন্তর্জাতিক 2017-এ বিজয়ী হয়েছিল, আজ পর্যন্ত এস্পোর্টস টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বড় পুরস্কার জিতেছে। টিম লিকুইডের সদস্যরা ব্যতিক্রমী CS:GO গেম খেলার জন্য LCS শিরোনাম এবং 2019 ইন্টেল গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্ট জিতেছে। টিম লিকুইড হল শীর্ষ-স্তরের টেককেন প্রাইজ পুল উপার্জনকারী।

Talon Esports

হংকং-এ অবস্থিত, Talon Esports এশিয়া জুড়ে প্রতিযোগিতা করে। গ্রুপের টেককেন দল ভিডিও গেমের জন্য শীর্ষ উপার্জনকারীদের একজন হিসাবে তালিকাভুক্ত। লিগ অফ লিজেন্ডস ভাল খেলার জন্যও বিখ্যাত, দলটিকে তার PSG Esports অংশীদারিত্বের কারণে PSG Talonও বলা হয়। প্যাসিফিক চ্যাম্পিয়নশিপ সিরিজ দক্ষিণ-পূর্ব এশিয়া, তাইওয়ান, হংকং এবং ম্যাকাওতে পরিচালিত একটি সুপরিচিত লীগ।

টিম সিক্রেট

2014 সাল থেকে, টিম সিক্রেট চমৎকার Dota 2 গেম খেলার মাধ্যমে ভক্তদের উত্তেজিত করেছে। 2016 সালে এস্পোর্টস টিম একটি CS:GO মহিলা দল অর্জন করেছে। এটি স্ট্রীট ফাইটার গেম ওয়ার্ল্ডে তার প্রতিযোগিতার ক্ষমতাও প্রসারিত করেছে এবং শীর্ষ-স্তরের সুপার স্ম্যাশ খেলোয়াড়ের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। 2018 সালের মধ্যে, টিম সিক্রেট সাম্রাজ্যের যুগে প্রতিযোগিতামূলক অগ্রগতি অর্জনের জন্য মূল টিম TyRanT সদস্যদের অধিগ্রহণ করে। 2018 সালে, দলটি আবার প্রসারিত হয় যখন এটি রেইনবো সিক্স সিজ টিম আইডিকে স্বাক্ষর করে। টেককেন টুর্নামেন্ট আয়ের ক্ষেত্রে টিম সিক্রেটের অবস্থান উচ্চ।

টেককেন দল
সুবিধা - অসুবিধা

সুবিধা - অসুবিধা

প্রতিটি টেককেন চরিত্রের অনেকগুলি সুবিধা এবং অসুবিধা রয়েছে যা খেলোয়াড়রা গেম খেলার সময় শিখে। উদাহরণস্বরূপ, কিছু অক্ষর ধারাবাহিকভাবে অন্যান্য অক্ষর দ্বারা লক করা হয় এবং অসামঞ্জস্যপূর্ণ। অন্যগুলো দ্রুত এবং ব্যবহারে মজাদার। গেমটি নিজেই প্রশংসা এবং একটি প্রধান অভিযোগ পায়।

পেশাদার

  • 3-ডি অ্যানিমেশন
  • সৃজনশীল চরিত্র
  • কাস্টমাইজেশন
  • খেলা সহজ

কনস

  • লোডিং বার
সুবিধা - অসুবিধা
Tekken বাজির মতভেদ বোঝা

Tekken বাজির মতভেদ বোঝা

Tekken esports মধ্যে, মতভেদ একটি দল বা স্বতন্ত্র খেলোয়াড় জয়ী হতে পারে সম্ভাবনার প্রতিনিধিত্ব করে। জুয়াড়িদের জন্য ন্যায্য প্রতিকূলতার সাথে অনলাইন স্পোর্টসবুকগুলিতে বাজি ধরা অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ তিনটি প্রধান আছে বাজির মতভেদ প্রকারআমেরিকান, ভগ্নাংশ এবং দশমিক সহ।

বেশিরভাগ স্পোর্টসবুক দশমিক মতভেদ অফার করে। দশমিক মতভেদ সহ, বিজোড় যত কম হবে তার মানে বাজির জয়ী হওয়ার সম্ভাবনা বেশি। যাইহোক, পেআউট সাধারণত কম হয়. উচ্চতর প্রতিকূলতার সাথে, বাজি ধরেন একটি উচ্চ ঝুঁকি, কিন্তু অর্থপ্রদান বিজয়ীদের জন্য বেশি। বাজি রাখার আগে কীভাবে বাজির প্রতিকূলতা গণনা করতে হয় তা বোঝা অপরিহার্য।

Tekken বাজির মতভেদ বোঝা
Tekken esports বাজি টিপস এবং কৌশল

Tekken esports বাজি টিপস এবং কৌশল

গেমটি জানুন

জুয়াড়িদের জন্য Tekken গেমটি বোঝা গুরুত্বপূর্ণ। একটি esports বাজি জিততে, জুয়াড়ির গেমের নিয়ম জানা উচিত। অনলাইন টিউটোরিয়াল দেখা, গাইড পড়া এবং শিল্পের খবরে আপ টু ডেট থাকা বাজি জেতার সম্ভাবনাকে উন্নত করবে।

বাজেট

প্রতিটি বাজি একটি ঝুঁকি. অতএব, একজন বেটরকে অবশ্যই বাজি ধরার জন্য তার বাজেট চিহ্নিত করতে হবে। একটি বাজেটের সাথে লেগে থাকা নতুন এবং অভিজ্ঞ পেশাদারদের জন্য নিরাপদ বাজি রাখার অভ্যাস বজায় রাখতে সাহায্য করে। একটি বাজেট সেট করা অপরিহার্য এবং স্মার্ট জুয়া আচরণ। কতটা এবং কখন বাজি ধরতে হবে তা পরিকল্পনা করা একজন জুয়াড়িকে জ্ঞাত এবং বিজয়ী সিদ্ধান্ত নিতে সাহায্য করে।

একজন ভালো বুকমেকার বেছে নিন

সম্মানজনক স্পোর্টসবুকগুলি অনুকূল প্রতিকূলতা এবং নির্ভরযোগ্য অর্থ প্রদানের সম্ভাবনা বেশি। বুকমেকার সঠিকভাবে লাইসেন্সপ্রাপ্ত এবং বিশ্বাসযোগ্য কিনা তা নিশ্চিত করার জন্য গবেষণা করুন। ওয়েবসাইট বা esports বেটিং অ্যাপের মাধ্যমে বাজি ধরা হোক না কেন, শর্তাবলী পড়া নিশ্চিত করে যে বাজির ব্যক্তি বুঝতে পারে যে তহবিল জমা করার সময় এবং বাজি রাখার সময় কী আশা করা উচিত। অনলাইন পর্যালোচনাগুলি দেখলে একজন জুয়াড়িকে একটি ধারণা দেওয়া যেতে পারে যে নির্দিষ্ট প্রতিষ্ঠানে জুয়া খেলার সময় অন্যান্য ভোক্তারা কীভাবে আচরণ করেছে।

স্ব-মনিটর

সমস্ত জুয়ার মতোই, এস্পোর্টস বেটিং সাইটগুলিতে জুয়া খেলার সময় আসক্তি এড়াতে ঝুঁকিপূর্ণ এস্পোর্টস জুয়া খেলার আচরণের জন্য স্ব-নিরীক্ষণ করা গুরুত্বপূর্ণ। আসক্তিমূলক আচরণের মধ্যে রয়েছে বাজি রাখা বন্ধ করতে না পারা, বাজি ধরার টাকা যা একজন জুয়াড়ি হারাতে পারে না, এবং উদ্বেগ ও বিষণ্নতার অনুভূতি অনুভব করা। যদি এই উপসর্গগুলির মধ্যে কোনটি অনুভব করে, একজন ব্যক্তি স্ব-বাদ দেওয়া বেছে নিতে পারেন। লাইসেন্সকৃত ভেন্যু সাধারণত নির্দিষ্ট সময়ের জন্য একটি অ্যাকাউন্ট হোল্ডে রাখা বেছে নিয়ে একজন খেলোয়াড়কে বিরতি নিতে দেয়। স্থানীয়, জাতীয় এবং আন্তর্জাতিক সংস্থা, যেমন গ্যাম্বলার অ্যানোনিমাস, আসক্তির সমস্যায় আক্রান্তদের সাহায্য করার জন্য কাউন্সেলিং এবং অন্যান্য পরিষেবা প্রদান করে।

Namco দ্বারা Tekken হল বাজারের প্রাচীনতম এবং সবচেয়ে পরিচিত ভিডিও গেমগুলির মধ্যে একটি৷ অগ্রিম অ্যানিমেশন এবং গ্রাফিক্স অন্তর্ভুক্ত করা প্রথমগুলির মধ্যে একটি হিসাবে, গেমটি খেলোয়াড়দের জন্য একটি নিমজ্জিত গেমিং অভিজ্ঞতা প্রদান করে চলেছে৷ বেশ কয়েকটি সৃজনশীল চরিত্রের বৈশিষ্ট্যযুক্ত, গেমটি খেলোয়াড়দের অক্ষর কাস্টমাইজ করার এবং খেলার জন্য বিভিন্ন মোড বেছে নেওয়ার ক্ষমতা দিয়ে মুগ্ধ করে।

এস্পোর্টস ল্যান্ডস্কেপের একটি অপরিহার্য সদস্য হিসাবে, টেককেন টুর্নামেন্টগুলি গেমের প্রতিটি নতুন উপস্থাপনার সাথে গেমারদের অংশগ্রহণ এবং অনুরাগীদের উত্সাহ বাড়িয়ে চলেছে। নতুন স্পোর্টসবুক ল্যান্ডস্কেপে, প্রধান টেককেন টুর্নামেন্টগুলি কার ইচ্ছার বিরুদ্ধে বাজি ধরছে৷ বড় টুর্নামেন্ট জয়. বড় ই-স্পোর্টস টিমের খেলোয়াড়রা সেলিব্রিটি স্ট্যাটাসের কাছাকাছি পৌঁছে যাচ্ছে, কারণ দলগুলি বড় পুরস্কার পুল জিতেছে এবং জনপ্রিয়তা অর্জন করছে।

Tekken esports বাজি টিপস এবং কৌশল