Valorant

ভ্যালোরেন্ট এস্পোর্টস বেটিং হল এস্পোর্টস বেটিং দৃশ্যে ঘটতে থাকা সবচেয়ে উল্লেখযোগ্য জিনিসগুলির মধ্যে একটি। এই নির্দেশিকায়, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS: GO) এবং ফোর্টনাইট-এর মতো এস্পোর্টস দৃশ্য এবং বাজি শিল্প উভয় ক্ষেত্রেই এই তুলনামূলকভাবে নতুন গেমে বাজি ধরার বিষয়ে যা যা জানার আছে তা খুঁজে বের করুন।

2020 সালে এর প্রবর্তনের পর, Valorant দ্রুত এস্পোর্টস দৃশ্যে একটি প্রিয় হয়ে ওঠে এবং কিছুক্ষণের মধ্যেই এটি বেটিং সাইটগুলিতে প্রদর্শিত হতে শুরু করে। এই মুহুর্তে, এটি সবচেয়ে জনপ্রিয় এস্পোর্টগুলির মধ্যে একটি যা বাজি ধরতে পারে৷

Valorant
Valorant সম্পর্কে আপনার যা জানা দরকার

Valorant সম্পর্কে আপনার যা জানা দরকার

Valorant হল আমেরিকান ডেভেলপার এবং প্রকাশকের সর্বশেষ ভিডিও গেম দাঙ্গা গেম. অনলাইন মাল্টিপ্লেয়ার যুদ্ধক্ষেত্র ফ্র্যাঞ্চাইজির পিছনে এটি একই ভিডিও গেম মোগল, কিংবদন্তীদের দল.

প্রারম্ভিকদের জন্য, Valorant একটি 5v5 অক্ষর-ভিত্তিক কৌশলগত FPS হিরো ভিডিও গেম Microsoft Windows-এ উপলব্ধ। ফ্রি-টু-প্লে গেমটি অবাস্তব ইঞ্জিন 4 এর উপর নির্ভর করে, চূড়ান্ত নিমজ্জনের জন্য চমৎকার গ্রাফিক্স এবং শব্দ সহ সেরা রিয়েল-টাইম 3D তৈরি ইঞ্জিন। গেমটির বিকাশ 2014 সালে শুরু হয়েছিল তবে এটি আনুষ্ঠানিকভাবে 2 জুন, 2020 এ প্রকাশিত হয়েছিল।

ভ্যালোরেন্টের গেমপ্লে

ভ্যালোরেন্টে, খেলোয়াড়রা আক্রমণ বা প্রতিরক্ষায় এজেন্টের ভূমিকা নেয়। গেমের অবজেক্ট মোডের উপর নির্ভর করে। এই মুহূর্তে, এই FPS সাতটি মোড আছে:

  • রেট দেওয়া হয়নি: আক্রমণকারী দলকে অবশ্যই বোমাটি বিস্ফোরিত করতে হবে (স্পাইক)। এটি একটি Bo25 ম্যাচ, তাই 13 রাউন্ডে জয়ী প্রথম দলটি মুকুট নেয়।
  • স্পাইক রাশ: এটি একটি Bo7 ম্যাচ যেখানে আক্রমণের সমস্ত খেলোয়াড় একটি স্পাইক বহন করে, তবে প্রতি রাউন্ডে শুধুমাত্র একটি স্পাইক সক্রিয় করা যেতে পারে।
  • প্রতিযোগীতামূলক: দলগুলি প্রতিরক্ষা এবং আক্রমণে বিকল্পভাবে খেলছে এবং পাঁচটি খেলা চালু হওয়ার পর খেলোয়াড়রা যখন র‌্যাঙ্ক পায় তখন একটি জয়-ভিত্তিক র‌্যাঙ্কিং সিস্টেম।
  • ডেথম্যাচ: 14 জন খেলোয়াড় নয় মিনিটের যুদ্ধে জড়িত। এই মোডে জিততে, খেলোয়াড়দের 40টি কিল পেতে হবে।
  • স্নোবল ফাইট: একটি টিম ডেথম্যাচ মোড যেখানে খেলোয়াড়দের জয়ের জন্য 50টি হত্যার প্রয়োজন।
  • বৃদ্ধি: এই মোডে জিততে, একটি দলকে অবশ্যই 12টি স্তরের মধ্য দিয়ে যেতে হবে বা 10 মিনিটের মধ্যে প্রতিপক্ষের চেয়ে উচ্চ স্তরে থাকতে হবে।
  • প্রতিলিপি: পুরো দল একটি Bo9 ম্যাচে এলোমেলোভাবে নির্বাচিত এজেন্ট হিসেবে খেলে।
Valorant সম্পর্কে আপনার যা জানা দরকার
Valorant esports উপর বাজি

Valorant esports উপর বাজি

Valorant পণ বিকল্প প্রচুর আছে এবং বেশ অনুরূপ CS: বাজি ধরুন বাজার নীচে সবচেয়ে জনপ্রিয় পছন্দ আছে:

  • সরাসরি বিজয়ী: কোন দল কোন টুর্নামেন্ট জিতবে তা ভবিষ্যদ্বাণী করুন।
  • ম্যাচ বিজয়ী: একটি ম্যাচ জিতবে এমন দলের ভবিষ্যদ্বাণী করুন।
  • মানচিত্র বিজয়ী: একটি মানচিত্র জয়ী দল ভবিষ্যদ্বাণী করুন।
  • প্রথম রক্ত: প্রথম হত্যাকারী দলটির পূর্বাভাস দিন।
  • স্পাইক প্ল্যান্ট: আক্রমণকারীরা সফলভাবে বোমা (স্পাইক) বিস্ফোরণ ঘটাবে কিনা তা অনুমান করুন।
  • স্পাইক ডিফিউজ: ডিফেন্ডাররা সফলভাবে বোমা (স্পাইক) নিষ্ক্রিয় করবে কিনা তা অনুমান করুন।
  • নির্বাচিত অক্ষর: কিছু সাইট খেলোয়াড়দের একটি দল বেছে নেওয়া অক্ষরগুলিতে বাজি ধরতে দেয়।
  • মোট: কিছু বুকীর বিভিন্ন ইন-গেম পরিসংখ্যানে বাজারের উপরে/আন্ডার আছে, উদাহরণস্বরূপ, কিল, স্পাইক প্ল্যান্ট, ডিফিউজ, এসেস এবং আরও অনেক কিছু।
  • Ace: ভবিষ্যদ্বাণী করুন যে একজন একক খেলোয়াড় এক রাউন্ডে এককভাবে সমস্ত প্রতিপক্ষকে নির্মূল করবে কিনা।
  • দল টেক্কা: প্রতিটি খেলোয়াড় অন্য দলের একজন খেলোয়াড়কে বাদ দেবে কিনা তা ভবিষ্যদ্বাণী করুন।

রেকর্ডের জন্য, ভ্যালোরেন্ট বাজিতে, বাজি ধরতে পারে ম্যাচ শুরু হওয়ার আগে বা যখন খেলা চলছে (লাইভ পণ)

Valorant esports উপর বাজি
কেন Valorant জনপ্রিয়?

কেন Valorant জনপ্রিয়?

যদিও এটি এস্পোর্টস দৃশ্যে বেশ নতুন, ভ্যালোরেন্ট একটি ভক্তদের প্রিয়, এমনকি CS: GO এবং Fortnite diehards-কেও আকর্ষণ করে৷ অ্যাক্টিভ প্লেয়ারের পরিসংখ্যান দেখায় যে Valorant 2021 জুড়ে 12 মিলিয়ন সক্রিয় খেলোয়াড় বজায় রেখেছে।

সক্রিয় খেলোয়াড়দের শীর্ষ ছিল 15 মিলিয়ন। যদিও ভ্যালোরেন্ট এখনও অ্যাপেক্স লেজেন্ডস, লীগ অফ লিজেন্ডস এবং CS: GO এর পছন্দ দ্বারা ছেয়ে গেছে, এটি ইতিমধ্যেই ওভারওয়াচ এবং সিওডি: মডার্ন ওয়ারফেয়ারকে ছাড়িয়ে গেছে যার যথাক্রমে সাত মিলিয়ন এবং 10 মিলিয়ন সক্রিয় ব্যবহারকারী রয়েছে।

তাহলে, এই ভিডিও গেমের জনপ্রিয়তা বৃদ্ধির জন্য কী উত্সাহ দিচ্ছে?

অনলাইন Valorant খেলা

Valorant দিন দিন আরও জনপ্রিয় হয়ে ওঠার অন্যতম কারণ হল এটি একটি ফ্রি-টু-প্লে শিরোনাম। এটি এখন প্রত্যাশিত ছিল যে eSports-এর অন্যান্য সমস্ত বড় গেমগুলি F2P-এ স্যুইচ করেছে৷ ফ্রি-টু-প্লে ছাড়াও, ভ্যালোরেন্ট অনলাইনে খেলা যায়, তাই সারা বিশ্ব থেকে FPS গেমের অনুরাগীরা এটিকে পৃথকভাবে বা দল হিসাবে, দূরবর্তীভাবে লড়াই করতে পারে।

ইন্টারনেট সম্প্রদায়

ফোরাম থেকে সোশ্যাল মিডিয়া পর্যন্ত বিস্তৃত অনলাইন সম্প্রদায় ভ্যালোরেন্টকে জনপ্রিয় করে তোলে। এই জাতীয় প্ল্যাটফর্মগুলিতে, সারা বিশ্বের খেলোয়াড়রা যোগাযোগ করতে পারে। ডিসকর্ড, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারে কিছু বড় সাহসী সম্প্রদায় রয়েছে।

প্রভাবশালী

ভ্যালোরেন্টের জনপ্রিয়তার তৃতীয় কারণ হল প্রভাবশালীরা। কোন সন্দেহ নেই যে Valorant দৃশ্যে এবং সেরা eSport বেটিং সাইটগুলিতে একটি প্রভাবশালী শক্তি হবে। এটি শিল্পে একটি সৌহার্দ্যপূর্ণ স্বাগত উপভোগ করছে এবং কিছু বিশিষ্ট eSports খেলোয়াড়দের সমর্থন রয়েছে। প্রাক্তন CS: GO প্রো প্লেয়ার এবং স্ট্রিমার শ্রাউড এবং নিনজা, একজন প্রো গেমার, ইউটিউবার এবং টুইচ স্ট্রিমার, ভ্যালোরান্টের প্রশংসা করেছেন।

সবচেয়ে বড় সাহসী খেলোয়াড়

আগে উল্লিখিত হিসাবে, Valorant CS: GO এর অনুরূপ। অনেক CS: GO খেলোয়াড় ভ্যালোরেন্টে চলে যাচ্ছে। এর মধ্যে প্রো খেলোয়াড়ও রয়েছে। CS: GO থেকে ভ্যালোরান্টে চলে আসা কিছু বড় নামগুলির মধ্যে রয়েছে টাইসন "টেনজেড" এনজিও, অস্কার "মিক্সওয়েল" ক্যানেলাস কলোচো এবং টাইলার "স্ক্যাডুডল" ল্যাথাম।

এবং এটা শুধু CS নয়: যান। Fortnite খেলোয়াড়রাও এই গেমে যোগ দিচ্ছে। এখানে আবার, হ্যারিসন "সালম" চ্যাং, পন্টাস "জাইপ্পান" ইক, জ্যাক 'পোচ" ব্রুমলেভ এবং আলেকসান্ডার "জিক" জিগমুন্ট সহ বেশ কয়েকজন প্রো-ফর্টনাইট খেলোয়াড় ভ্যালোরান্টের পক্ষে ফোর্টনাইট ত্যাগ করেছেন।

নৈমিত্তিক গেমার এবং প্রো খেলোয়াড় উভয়ই ভ্যালোরান্টকে ভালোবাসে কারণ কিভাবে Riot Games গেমের মেকানিক্স, অর্থনৈতিক ব্যবস্থা এবং ব্যক্তিগত খেলা এবং দলগত কাজের মিশ্রণ থেকে সবকিছু গঠন করে।

কেন Valorant জনপ্রিয়?
সাহসী এস্পোর্টস টুর্নামেন্ট

সাহসী এস্পোর্টস টুর্নামেন্ট

Valorant সম্পর্কে সেরা জিনিস হল বিশাল সংখ্যা টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা সারাবছর. এটি বেটরদের জন্যও সুসংবাদ কারণ তাদের সারা বছর অনলাইন ভ্যালোরেন্ট বাজি বাজার রয়েছে। মজার বিষয় হল, পুরুষ ও মহিলাদের উভয় প্রতিযোগিতাই এ-টায়ার, বি-টায়ার, সি-টায়ার, এবং এস-টায়ার ইভেন্ট জুড়ে রয়েছে।

সুতরাং, কিছু সেরা ভ্যালোরেন্ট এস্পোর্টস প্রতিযোগিতার উপর বাজি ধরতে হবে?

সাহসী চ্যাম্পিয়নস

রায়ট গেমস দ্বারা সংগঠিত, ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নস হল সবচেয়ে মর্যাদাপূর্ণ ভ্যালোরেন্ট টুর্নামেন্ট। 2021 ভ্যালোরেন্ট চ্যাম্পিয়ন্স ছিল উদ্বোধনী টুর্নামেন্ট এবং $1,000,000 পুরস্কারের অর্থ আকর্ষণ করেছিল। এই বছর, রায়ট গেমস সম্ভবত ইভেন্টটি হোস্ট করবে।

ইগনিশন সিরিজ

ভ্যালোরেন্ট ইগনিশন সিরিজ বেশ কয়েকটি টুর্নামেন্ট নিয়ে গঠিত; উদাহরণস্বরূপ, Epulze Royal SEA Cup, Rise of Valour, FTW সামার শোডাউন, GGTech Invitational 2 - LAS, Cyber Games Arena Pacific Open, WePlay! VALORANT আমন্ত্রণমূলক এবং BLAST টুইচ আমন্ত্রণমূলক।

প্রথম ধর্মঘট

এই টুর্নামেন্টটি ছিল প্রথম বড় ভ্যালোরেন্ট প্রতিযোগিতা। মিশন ছিল প্রথম ব্যক্তি শ্যুটারের আঞ্চলিক চ্যাম্পিয়নদের মুকুট। এটি বাজি ধরার জন্য সেরা ভ্যালোরেন্ট ম্যাচগুলির মধ্যেও একটি।

উপরের কয়েকটি বড় ভ্যালোরেন্ট টুর্নামেন্ট। অন্যান্য যোগ্য উল্লেখ অন্তর্ভুক্ত বীরত্ব আন্তর্জাতিক চ্যাম্পিয়নশিপের আখড়া, Zotac Cup Valorant, Champions Tour Europe, Rivals Women's Cup, Champions Tour Turkish, Oceania Tour, Valorant Masters Cup, এবং Charge Gaming Valorant Cup.

সাহসী এস্পোর্টস টুর্নামেন্ট
সাহসী পণ সাইট

সাহসী পণ সাইট

ভ্যালোরেন্ট বেটিং সাইটগুলি এখন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে যে অপারেটররা বুঝতে পারে যে এই গেমটি কত বড়। এস্পোর্টস বুকিরা ভ্যালোরেন্টকে মেনুতে যুক্ত করতে ছুটে আসছে। দুর্ভাগ্যবশত না সমস্ত esports বাজি সাইট চেক আউট মূল্য. সুতরাং, বেটররা কীভাবে সেরা ভ্যালোরেন্ট এস্পোর্টস বেটিং অ্যাপ খুঁজে পায়?

প্রথম জিনিস একটি লাইসেন্সকৃত বাজি সাইটে খেলা হয়. নিবন্ধন করার আগে সাইটের একটি বৈধ লাইসেন্স আছে কিনা যাচাই করুন। এর পরে, ভ্যালোরেন্ট বাজি বাজারের প্রাপ্যতা দেখুন। কিছু সাইটে সারা বছর প্রচুর বাজার থাকে, অন্যরা শুধুমাত্র কয়েকটি শীর্ষ-স্তরের ইভেন্ট কভার করে। আরেকটি বিবেচনা ব্যাংকিং বিকল্প.

খেলোয়াড়দের উপলব্ধ নিশ্চিত করা উচিত আমানত এবং প্রত্যাহার পদ্ধতি, সেইসাথে মুদ্রা, তাদের পক্ষে। ভ্যালোরেন্ট বোনাসগুলিও পরীক্ষা করার মতো। অন্যান্য এস্পোর্ট গেমগুলির মতো, বুকমেকারদের প্রচুর প্রচার এবং বোনাস রয়েছে যা বেটররা দাবি করতে পারে।

যারা যোগদানের জন্য সেরা ভ্যালোরেন্ট এস্পোর্টস বেটিং সাইটগুলি নিশ্চিত নন তাদের জন্য, ভ্যালোরেন্ট বেটিং বিশেষজ্ঞরা ভারী উত্তোলন করেছেন। তারা Betwinner, 22BET, Betsson, William Hill, Leo Vegas 10Bet, এবং ComeOn সুপারিশ করে।

সাহসী পণ সাইট
সেরা সাহসী দল

সেরা সাহসী দল

Valorant নিঃসন্দেহে বড় হতে যাচ্ছে. CS: GO এবং Fortnite-এর পতনের অর্কেস্ট্রেট করা ভিডিও গেমটি এমনকি বড় বড় এস্পোর্টস দলকেও আকর্ষণ করছে। বেশ কয়েকটি শীর্ষ এস্পোর্টস দল ইতিমধ্যে ভ্যালোরেন্ট এস্পোর্টস দৃশ্যে যোগ দিয়েছে। এখন, বাজি ধরার জন্য সেরা দলগুলিকে জানা অপরিহার্য। নীচে আপনি পারেন সবচেয়ে বড় দল খুঁজুন.

Acend

নিশ্চিতভাবেই, ভ্যালোরেন্টের সেরা দলটি হল সবচেয়ে বড় টুর্নামেন্টের বিজয়ী, ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নস। ভ্যালোরান্টে বাজি ধরার জন্য সেরা দল হল Acend, একটি ইউরোপীয় এস্পোর্টস পোশাক। যদিও 2021 সালে অন্যান্য ইভেন্টে টিমের একটি বছর খুব ভালো ছিল না, তারা টিম সিক্রেট, টিম লিকুইড এবং গ্যাম্বিট এস্পোর্টস-এর পছন্দকে ছিটকে দিয়ে ভ্যালোরেন্ট চ্যাম্পিয়নস 2021 জিতে সবাইকে অবাক করে দিয়েছে। সম্ভবত Acend 2022 সালে তার আধিপত্য বিস্তার করবে।

গ্যাম্বিট এস্পোর্টস

পূর্বে গ্যাম্বিট গেমিং নামে পরিচিত, গ্যাম্বিট এস্পোর্টস দ্বিতীয় সেরা ভ্যালোরেন্ট গোষ্ঠী। রাশিয়ান এস্পোর্টস দল সারা বছর প্রভাবশালী ছিল এবং ভ্যালোরেন্ট চ্যাম্পিয়ন্স 2021-এ ভাল পারফর্ম করেছে। গ্যাম্বিট X10 CRIT এবং KRU Esports কে ছিটকে দিয়েছে শুধুমাত্র ফাইনালে Acend-এ পড়ার জন্য। 2022 সালে, গ্যাম্বিট আরও শক্তিশালী হওয়ার প্রত্যাশা করুন।

টিম সিক্রেট, ক্লাউড 9 ব্লু, এফনাটিক, কেআরইউ এস্পোর্টস, টিম লিকুইড, সেন্টিনেলস, 100 থিভস, জি 2 এস্পোর্টস, টিম ভাইটালিটি, টেনস্টার, এলডিএন ইউটিডি এবং বিআইজি বাজি রাখার জন্য অন্যান্য ভাল দলগুলি অন্তর্ভুক্ত।

সেরা সাহসী দল
Valorant বাজির সুবিধা এবং অসুবিধা

Valorant বাজির সুবিধা এবং অসুবিধা

একটি মুদ্রার দুটি দিকের মতো, ভ্যালোরেন্ট এস্পোর্টস বাজির সুবিধা এবং অসুবিধা রয়েছে। নীচে এই গেমে বাজির ভাল দিক এবং খারাপ দিক রয়েছে।

পেশাদার

  • বাজির সাইটগুলির উপলব্ধতা: যদিও প্রথমদিকে খুব কম এস্পোর্টস বেটিং বুকমেকাররা ভ্যালোরান্ট বেট দিয়েছিলেন, আজ, প্রচুর ভ্যালোরেন্ট বেটিং সাইট রয়েছে।
  • বেটিং মজাদার: ভ্যালোরেন্ট ভক্তদের জন্য, লাইভ স্ট্রীম দেখার সময় তাদের প্রিয় দলগুলিতে বাজি ধরা কিছু অ্যাড্রেনালিন যোগ করতে পারে।
  • ভ্যালোরেন্ট বেটিং বোনাস: বুকমেকাররা ভ্যালোরেন্ট বেটর সহ eSports বেটিং অনুরাগীদের জন্য দুর্দান্ত বোনাস ছড়িয়ে দিচ্ছে।
  • প্রচুর টুর্নামেন্ট: এখন এই গেমটি eSports-এ বিঘ্নকারী শক্তি, এটি অনেক টুর্নামেন্ট নিয়ে গর্ব করে। বেটাররা নিশ্চিত হতে পারে যে সারা বছর ধরে ভ্যালোরেন্ট বাজার থাকবে।

কনস

  • পর্যাপ্ত ডেটার অভাব: অনেক নিম্ন-স্তরের ইভেন্টের জন্য, দলের ফর্ম, h2h ইত্যাদির মতো সমালোচনামূলক ডেটা খুঁজে পাওয়া কঠিন হতে পারে।
  • ভ্যালোরেন্ট বাজি আসক্তিযুক্ত: ভ্যালোরেন্টের উপর বাজি ধরা আসক্তি হতে পারে, ঠিক যেভাবে খেলাটি খেলার মতো। নিরাপদে থাকার জন্য খেলোয়াড়দের অবশ্যই দায়িত্বের সাথে খেলতে হবে।
Valorant বাজির সুবিধা এবং অসুবিধা
সাহসী পণ মতভেদ

সাহসী পণ মতভেদ

Valorant পণে নামার আগে, জুয়াড়িদের অবশ্যই বুঝতে হবে কিভাবে প্রতিকূলতা কাজ করে। ভাল জিনিস হল যে Valorant odds একই ভাবে কাজ করে যেমন মতভেদ অন্যান্য এস্পোর্টস গেম বাজির দৃশ্যে। মূলত, তিনটি অদ্ভুত বিন্যাস আছে।

  1. দশমিক মতভেদ: ইউরোপীয় অডস নামেও পরিচিত, এটি সবচেয়ে জনপ্রিয় ভ্যালোরেন্ট অডস ফরম্যাট। জয় গণনা করতে, ভাগ দিয়ে দশমিক মতভেদকে গুণ করুন
  2. ভগ্নাংশের মতভেদ: ব্রিটিশ বা ইউকে অডস নামেও পরিচিত, এটি হল সবচেয়ে পুরনো অডস ফরম্যাট। নাম অনুসারে, এটি ভগ্নাংশে উপস্থাপিত হয়; একটি লব এবং হর আছে। কিছু Valorant পণ সাইট ভগ্নাংশ মতভেদ আছে. লব (বাম) প্রতিনিধিত্ব করে কতটা জিতেছে, আর হর (ডান) হল স্টেক
  3. মানিলাইন: আমেরিকান অডস নামেও পরিচিত, এখানে, মতভেদগুলিকে নেতিবাচক (প্রিয়) বা ইতিবাচক (আন্ডারডগ) হিসাবে উপস্থাপন করা হয়। পছন্দসই মতভেদ (-) $100 জেতার জন্য কতটা স্টক করতে হবে তা নির্দেশ করে। আন্ডারডগ অডস (+) প্রতি $100 বাজির জন্য জিতে নেওয়া পরিমাণ দেখায়। খেলোয়াড়রা তাদের অংশীদারিত্ব ফিরে পায়।

কিছু সাইটের এই অডস ফরম্যাটগুলির মধ্যে একটি থাকবে, তবে সেরা এস্পোর্ট বেটিং সাইট খেলোয়াড়দের তাদের পছন্দের অডস ফর্ম্যাট ব্যবহার করার পছন্দ দেয়।

সাহসী পণ মতভেদ
কৌশল

কৌশল

কিছু টিপস রয়েছে যা খেলোয়াড়দের ভ্যালোরান্টে আরও ভাল বাজির সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।

  1. প্রথমে, ভ্যালোরেন্ট প্রতিযোগিতাগুলি কখন ঘটছে, গেমের ফর্ম্যাট এবং অংশগ্রহণকারী দলগুলি সম্পর্কে সচেতন হতে নিশ্চিত করুন৷ বাজি ধরার জন্য সেরা দলগুলি বোঝাও অপরিহার্য।
  2. দ্বিতীয়ত, ভ্যালোরেন্ট এসপোর্ট বেটিং বিশেষজ্ঞরা কী বলছেন তা দেখুন। যদিও এই ধরনের Varorant ভবিষ্যদ্বাণীগুলি 100% নাও হতে পারে, তবে তারা সাহায্য করতে অনেক দূর যেতে পারে।
  3. সবশেষে, প্রতিকূলতার প্রতি আগ্রহী হোন। প্রতিকূলতা যত বেশি, সম্ভাবনা তত কম এবং তদ্বিপরীত। বুকমেকাররা দলগুলিকে গভীরভাবে বিশ্লেষণ করে, তাই তারা বেশিরভাগ ক্ষেত্রেই প্রতিকূলতার সাথে সবসময় সঠিক থাকে।
কৌশল