World of Tanks

ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস (WoT) হল একটি সাইপ্রাস-ভিত্তিক ভিডিও গেম কোম্পানি, Wargaming-এর একটি শীর্ষ-রেটিং সৃষ্টি৷ পরবর্তীটি 2009 সালে এর বিকাশের ঘোষণা করেছিল, অভিযোগ করে যে এর বাজেট তৎকালীন গেমিং শিল্পে অন্য যেকোনো শিরোনামের চেয়ে বড় ছিল। এই গেমটি পরের বছর আগস্টে বেশ কয়েকটি সফল বিটা পরীক্ষার পর মুক্তি পায়।

ডিসেম্বর 2013 নাগাদ, ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস বিশ্বব্যাপী 70 মিলিয়নেরও বেশি নিবন্ধিত খেলোয়াড় ছিল। এটা অনস্বীকার্য যে এই গেমটির ব্যবহারকারীর সংখ্যা তখন থেকে ব্যাপকভাবে বেড়েছে। উল্লেখযোগ্যভাবে, সবাই একঘেয়েমি দূর করতে WoT খেলে না। এছাড়াও একটি eSports উপবিভাগ রয়েছে যেখানে দক্ষ খেলোয়াড় এবং দল বিভিন্ন পুরস্কার পুলের জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে।

World of Tanks
ট্যাঙ্কের বিশ্ব থেকে কি আশা করা যায়?

ট্যাঙ্কের বিশ্ব থেকে কি আশা করা যায়?

ট্যাঙ্কের ওয়ার্ল্ড খেলা, নিছক মজা বা প্রতিযোগিতামূলকভাবে, গেমারদের এটি সম্পর্কে বিশাল জ্ঞান সংগ্রহ করতে হবে। এই কিংবদন্তি ব্যাপকভাবে মাল্টিপ্লেয়ার অনলাইন (MMO) গেম লোকোমোটিভ আর্টিলারি, ট্যাঙ্ক (হালকা, ভারী এবং মাঝারি) এবং ট্যাঙ্ক শিকারী সহ 20 শতকের শত শত যুদ্ধ যান।

এই সাঁজোয়া অটোমোবাইলগুলি বিশ্বের বিভিন্ন স্থান থেকে এসেছে, যেমন ব্রিটেন, ফ্রান্স, জাপান, পোল্যান্ড, জার্মানি, চীন এবং মার্কিন যুক্তরাষ্ট্র। উপরন্তু, তারা সব কাস্টমাইজযোগ্য, এবং তারা যুদ্ধক্ষেত্রে একই ধরনের পারফরম্যান্স, ভূমিকা বা শক্তির সাথে আসে না। তাদের লক্ষ্যগুলির উপর নির্ভর করে, একজন খেলোয়াড় তাদের গাড়ির প্রয়োজনীয় অতিরিক্ত সরঞ্জামগুলি নির্ধারণ করে।

প্লেয়ার বনাম প্লেয়ার (PvP) গেমপ্লে হল ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক'র প্রাথমিক গেম মোড। অতএব, প্রতিটি খেলোয়াড় ব্যবহার করার জন্য একটি একক যুদ্ধ যান বাছাই করে। একবার তারা এলোমেলো যুদ্ধক্ষেত্রে অবতরণ করলে, তারা এর চলাচল এবং গুলি চালানোর দায়িত্বে থাকে। তারা তাদের সুবিধামত অন্যান্য গেমারদের সাথে যোগাযোগ করতে ভয়েস বা টাইপ করা চ্যাট বৈশিষ্ট্যটিও ব্যবহার করতে পারে।

WoT খেলোয়াড়রা এই গেমটিতে বিভিন্ন যুদ্ধে জড়িত হতে পারে। প্রধান প্রকারগুলি নিম্নরূপ:

  • এলোমেলো যুদ্ধ
  • দলের লড়াই
  • ট্যাঙ্ক-কোম্পানীর যুদ্ধ
  • বিশেষ যুদ্ধ
  • দল-প্রশিক্ষণ যুদ্ধ
  • স্ট্রংহোল্ড যুদ্ধ
ট্যাঙ্কের বিশ্ব থেকে কি আশা করা যায়?
ট্যাঙ্কের বিশ্বে বাজি ধরা

ট্যাঙ্কের বিশ্বে বাজি ধরা

ট্যাঙ্ক বাজির অগণিত দক্ষ বিশ্ব নিশ্চিত করতে পারে যে এই গেমটিতে বাজি ধরা একটি ওয়াকওভার! এর একটি প্রাথমিক কারণ হল অনেক esport বেটিং সাইট এটি অফার করে, যাদের বেশিরভাগই অনুকূল বৈশিষ্ট্যগুলি প্রদান করে যেমন বিভিন্ন WoT টুর্নামেন্টে দুর্দান্ত প্রতিকূলতা, একাধিক আমানত/প্রত্যাহার পদ্ধতি, এবং গ্রাহক সহায়তা টিম মিটমাট করা।

এছাড়াও, ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস ইস্পোর্ট বেটিং সহজবোধ্য, বিশেষ করে একজন পান্টার এমন একজন বুকিকে চিহ্নিত করার পরে যার দিকগুলি তাদের অনন্য প্রয়োজনীয়তাগুলি পূরণ করে৷ তাদের যা করা উচিত তা এখানে:

  • বেটিং ওয়েবসাইটের eSports বিভাগে যান
  • "ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস (WoT)" এ ক্লিক করুন
  • একটি বাজার নির্বাচন করুন
  • বাজি পরিমাণ লিখুন
  • বাজি নিশ্চিত করুন

ট্যাংক বাজি প্রস্তুতি বিশ্ব

যদিও ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কগুলিতে বাজি ধরা সহজ, তবে পন্টাররা যদি এটি থেকে সর্বাধিক লাভ করার আশা করেন তবে এর জন্য প্রস্তুত হওয়া উচিত। কিন্তু কিভাবে তারা এটা করতে পারে? প্রারম্ভিকদের জন্য, কেউ উপলব্ধ জনপ্রিয় বাজারগুলি নিয়ে গবেষণা করতে পারেন, যেমন:

  • প্রতিবন্ধী
  • প্রথম রক্ত
  • মানচিত্র বিজয়ী
  • ম্যাচ বিজয়ী/মানিলাইন বাজি
  • বেস বন্দী
  • সম্পূর্ণ ফলাফল

একটি পন্টারের জন্য একটি বেটিং ওয়েবসাইটের নিরাপত্তা মূল্যায়ন করাও বুদ্ধিমান কারণ তারা তাদের ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস বেটিং উদ্যোগ শুরু করার জন্য প্রস্তুত। সত্য হল, যদিও নিরাপদ, বৈধ WoT বেটিং সাইটগুলির একটি বড় পুল রয়েছে, কিছু অনিরাপদ সাইটগুলিও বিদ্যমান। এবং পান্টারদের অবশ্যই তাদের এড়িয়ে চলতে হবে।

ট্যাঙ্কের বিশ্বে বাজি ধরা
কেন WoT জনপ্রিয়?

কেন WoT জনপ্রিয়?

ট্যাঙ্কের বিশ্ব এর মধ্যে রয়েছে সবচেয়ে জনপ্রিয় esport গেম আজ দৃশ্যপটে। এটি নিম্নলিখিত কারণগুলির কারণে হতে পারে।

ইন্টারনেট সম্প্রদায়

ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক বিশ্বব্যাপী 160 মিলিয়নেরও বেশি খেলোয়াড় সহ একটি বিশাল সম্প্রদায়ের গর্ব করে। যদিও তাদের অধিকাংশই ব্যক্তিগতভাবে কখনও দেখা করেনি, তারা এই গেমটি নিয়ে আলোচনা করার জন্য অনলাইনে অনেক সময় ব্যয় করে। কিছু সাধারণ বিষয়ের উপর তারা মন্তব্য করে যেগুলির মধ্যে রয়েছে পূর্ববর্তী এবং আসন্ন টুর্নামেন্ট, বাজি ধরা এবং খেলার টিপস এবং সবচেয়ে দক্ষ খেলোয়াড়দের জন্য সতর্ক থাকা।

অনলাইন ট্যাঙ্কের বিশ্ব খেলা

WoT-এর সরলতা এবং অ্যাক্সেসযোগ্যতা হল অন্যান্য উপাদান যা এটিকে বিশ্বব্যাপী অনেক eSports প্রেমীদের অনুগ্রহ লাভ করতে সক্ষম করেছে। এই শিরোনাম Microsoft Windows, PlayStation 4, Xbox One, Nintendo Switch, iOS, Android, Xbox 360, এবং macOS সহ একাধিক প্ল্যাটফর্মে উপলব্ধ।

ট্যাঙ্ক খেলোয়াড়দের বড় বিশ্ব

এটা বলাও নিরাপদ যে কিংবদন্তি ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক প্লেয়াররা এই গেমটির ফ্যানডম উন্নত করতে একটি বিশাল ভূমিকা পালন করেছে। এর মধ্যে কয়েকটি হল টাইরানোসরাস_Riggx এবং LuNaTic_-লোর, যারা গেমারদের তাদের দক্ষতা নিখুঁত করতে আরও প্রায়ই এই গেমটি খেলতে অনুপ্রাণিত করে।

কেন খেলোয়াড়রা ট্যাঙ্কের বিশ্ব পছন্দ করে

কেন গেমাররা এখনও ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কগুলি যথেষ্ট পরিমাণে পেতে পারে না তা জেনে রাখাই এর ক্রমবর্ধমান জনপ্রিয়তা বোঝার চাবিকাঠি। হ্যাঁ, এই শিরোনামটি প্রাথমিকভাবে এক দশকেরও বেশি আগে প্রকাশিত হয়েছিল, তবে এটি এখনও তাজা মনে হয়, এর নিয়মিত আপডেটের জন্য ধন্যবাদ। WoT এর মেকানিক্সও বৈচিত্র্যময়, এবং এতে চিত্তাকর্ষক ভিজ্যুয়াল রয়েছে। বেশিরভাগ খেলোয়াড়ও পছন্দ করে যে ওয়ারগেমিং এর সর্বশেষ সংস্করণ প্রকাশ করার সময় তাদের ইনপুট বিবেচনা করে।

কিভাবে WoT খেলতে হয়

ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কের খ্যাতি ব্যাখ্যা করার এটি আরেকটি কারণ হতে পারে। এই গেমটি কীভাবে খেলতে হয় তা শেখা একটি ওয়াকওভার। এবং যতক্ষণ পর্যন্ত একজন খেলোয়াড় তার খেলার কৌশল আয়ত্ত করে, ততক্ষণ তারা যেতে পারে! উদাহরণস্বরূপ, গেমারদের সর্বোত্তম পারফরম্যান্সে সহায়তা করার জন্য তাদের সতীর্থদের কিছু জায়গা দেওয়া উচিত। মিত্রের পিছনে পার্কিং বাঞ্ছনীয় নয় কারণ এটি যুদ্ধে বন্দুকগুলিকে ছোট করে। উপরন্তু, খেলোয়াড়দের সতর্কতার সাথে যুদ্ধের গরম অঞ্চলে নেভিগেট করা উচিত।

ট্যাঙ্ক দল এবং খেলোয়াড়দের বৃহত্তম বিশ্বের

এছাড়াও, ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কগুলি ব্যাপকভাবে পরিচিত কারণ পন্টারদের কাছে দল এবং খেলোয়াড়দের একটি দীর্ঘ তালিকা রয়েছে যখন এটিতে বাজি ধরার কথা আসে। সেরা esport পণ সাইট. তারা একাধিক বাজি স্থাপন বা বিভিন্ন বাজার অন্বেষণ করতে বিনামূল্যে যদি তারা উপলব্ধ অনেক পছন্দ দ্বারা বিভ্রান্ত হয়. নিঃসন্দেহে, এটি বেশিরভাগ জুয়াড়িদের জন্য উত্তেজনা বাড়ায় কারণ তারা ফলাফল দেখার জন্য অপেক্ষা করে।

কেন WoT জনপ্রিয়?
বাজি ধরার জন্য কি ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস টুর্নামেন্ট আছে?

বাজি ধরার জন্য কি ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস টুর্নামেন্ট আছে?

হ্যাঁ. বিভিন্ন ওয়াট চ্যাম্পিয়নশিপ রয়েছে, যা বিভিন্ন পেশাদার এস্পোর্টস দলকে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি দেয়। এই ইভেন্টগুলি সমস্ত অংশগ্রহণকারী পক্ষের কার্যকলাপ পরিচালনার জন্য বিভিন্ন শর্তাবলীর সাথে আসতে পারে।

সাধারণত, ট্যাঙ্কের বিশ্ব টুর্নামেন্ট তিনটি ফরম্যাটে আসা - দ্বন্দ্ব, চ্যালেঞ্জ, এবং গোষ্ঠী টুর্নামেন্ট। একটি নির্দিষ্ট প্রতিযোগিতার উপর নির্ভর করে, দলগুলিতে তিন থেকে পনেরটি ইস্পোর্ট অ্যাথলিট থাকতে পারে। এই সংস্থাগুলির বেশিরভাগই যোগ্য 'রিজার্ভ' খেলোয়াড়দের প্রতিস্থাপনের জন্য নিয়ে আসে যারা ভিসা জটিলতার মতো সমস্যার কারণে মঞ্চে আসতে পারে না।

সর্বশেষ ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস গ্লোবাল টুর্নামেন্ট ছিল 2022 ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস চ্যাম্পিয়নশিপ ইন্টারন্যাশনাল, এই গেমের প্রথম 15VS15 ইভেন্ট। এতে অংশগ্রহণকারী শীর্ষ দলগুলো ছিল ইউরোপ, চীন, এশিয়া প্যাসিফিক, উত্তর আমেরিকা এবং স্বাধীন রাষ্ট্রের কমনওয়েলথ। প্রাইজ পুল ছিল €130,000, এই দলগুলিকে তাদের সেরা অফার করার জন্য যথেষ্ট বড়।

ট্যাঙ্কের বিশ্ব গ্র্যান্ড ফাইনাল WoT খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে মর্যাদাপূর্ণ ইভেন্টের একটি। এটি esports এ বাজি রাখার একটি দুর্দান্ত সুযোগ।

নিঃসন্দেহে, এই গ্লোবাল ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক টুর্নামেন্টগুলি একটি বিশাল চুক্তি, বিশেষত যারা ইস্পোর্টস সম্প্রদায়ের জন্য। তারা ক্রীড়াবিদদের তাদের পাগল WoT দক্ষতা প্রদর্শন করার, তাদের প্রতিপক্ষকে চ্যালেঞ্জ করার, নিজেদের জন্য একটি নাম তৈরি করার এবং আশাবাদীভাবে ক্যারিয়ারের আরও অগ্রগতির পথ তৈরি করার সুযোগ প্রদান করে।

বাজি ধরার জন্য কি ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস টুর্নামেন্ট আছে?
প্রদানকারীদের ট্যাঙ্কের বিশ্বে বাজি ধরা

প্রদানকারীদের ট্যাঙ্কের বিশ্বে বাজি ধরা

যেকোন ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক উত্সাহী 22BET, Betwinner, এবং Megapari সহ আজকের সেরা কিছু ই-স্পোর্টস প্রদানকারীতে এটির উপর বাজি ধরতে পারেন। পন্টারদের শুধুমাত্র এই বেটিং ওয়েবসাইটগুলির সাথে নিবন্ধন করা উচিত তা নিশ্চিত করার পরে যে তারা তাদের বিভিন্ন বাজির প্রয়োজন অনুসারে। কিন্তু এটি করার সবচেয়ে উপযুক্ত উপায় কি? ঠিক আছে, তাদের বৈশিষ্ট্যগুলি মূল্যায়ন করা সর্বদা তালিকার শীর্ষে থাকে।

একজন যোগ্য WoT বুকমেকার একটি স্বজ্ঞাত সাইট নিয়ে আসে এবং এটি জুয়াড়িদের মোবাইলে বাজি ধরতে দেয়। এইভাবে, তারা চলাফেরা করার সময়, কর্মক্ষেত্রে বা এমনকি তাদের বন্ধুদের সাথে খাবার ভাগ করে নেওয়ার সময় এই জনপ্রিয় ইস্পোর্টে বাজি রাখতে পারে।

উপরন্তু, এটা যুক্তিসঙ্গত ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক অডস প্রদান করে যা বেটকারীদের সাফল্যের সম্ভাবনা বাড়িয়ে দেয়, তাদের অভিজ্ঞতার স্তর যাই হোক না কেন। এটি তাদের অনুপ্রাণিত করে এবং তাদের পেশাদার জুয়া ক্যারিয়ারে অগ্রসর হতে দেয়।

ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক প্রদানকারী একটি eSports বেটিং অ্যাপে দেখার জন্য স্বচ্ছতা হল আরেকটি মূল বৈশিষ্ট্য। এটির সমস্ত পরিষেবা উপভোগ করার করণীয় এবং করণীয় সম্পর্কে পন্টারদের জানাতে ব্যাপক নিয়ন্ত্রক নীতিগুলি অফার করা উচিত৷ তাদের কাছে সৎ, বহু-ভাষী গ্রাহক পরিষেবা বিশেষজ্ঞও রয়েছে যারা বেটরদের গাইড করে এবং তাদের WoT বেটিং উদ্যোগগুলি থেকে সর্বাধিক লাভ করতে সহায়তা করে।

প্রদানকারীদের ট্যাঙ্কের বিশ্বে বাজি ধরা
সেরা WoT দলগুলি অনুসরণ করুন এবং সঠিকভাবে বাজি ধরুন৷

সেরা WoT দলগুলি অনুসরণ করুন এবং সঠিকভাবে বাজি ধরুন৷

এই গেমে বাজি ধরার সময় টপ-রেটেড ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক টিম সম্পর্কে জ্ঞান সবসময়ই কার্যকর। এটি পন্টারদের আন্ডারডগ এবং পছন্দের ব্যক্তিদের সনাক্ত করতে সক্ষম করে এবং, আশা করি, সবচেয়ে লাভজনক বাজি বাজার বেছে নিতে।

এই কিছু আজকের সেরা ওয়াট টিম.

Natus Vincere

NAVI এটি 2009 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটিতে শুধুমাত্র ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক নয় বরং Dota 2, FIFA, Apex Legends, League of Legends, Paladins, Valorant এবং Fortnite-এ প্রতিদ্বন্দ্বিতাকারী দল এবং eSports ক্রীড়াবিদ রয়েছে। এই দলটি 2014 এবং 2016 Wargaming.net লীগ অফ ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কে প্রথম স্থান অর্জন করেছে।

টর্নেডো শক্তি

এখানে আরেকটি উচ্চ-র‍্যাঙ্কড ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক দল রয়েছে যেটি কয়েক বছর ধরে বেশ কয়েকটি ম্যাচ খেলেছে। এটি 2017 সালের WoT গ্র্যান্ড ফাইনালে বিজয়ী হয়ে আবির্ভূত হয়েছিল, তার WoT-এর মধ্যে বিতরণ করা বিপুল $150,000 নিয়ে বাড়ি ফিরেছিল

সক্রিয় তালিকা তারপর ফিরে.

HellRaisers

HellRaisers তার সুন্দর অসাধারণ ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক দলের জন্যও পরিচিত যেটি অন্যদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছে বেশ কয়েকটি টুর্নামেন্ট. এটি ভ্লাদিস্লাভ "নেস্কুই" কানায়েভ, আন্দ্রেই "লোলও" ডিজেনিসেঙ্কা এবং ভ্লাদিমির "ডাইডোর" ড্রুটস্কির মতো প্রতিভাবান WoT খেলোয়াড়দের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

অন্যান্য অসামান্য ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক দলগুলি এই মুহূর্তে অনুসরণযোগ্য:

  • টিম ডিগনিটাস
  • ভার্টাস। প্রো
  • উন্নীত করুন
  • RoX
  • পেন্টা স্পোর্টস
  • এত সিরিয়াস নট
  • উফ - দ্যা টাফ
সেরা WoT দলগুলি অনুসরণ করুন এবং সঠিকভাবে বাজি ধরুন৷
ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কের ভালো-মন্দ

ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কের ভালো-মন্দ

ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক বাজানো পান্টারদের কী আশা করা যায় তার ইঙ্গিত পেতে এর সুবিধা এবং ত্রুটিগুলি বুঝতে হবে। এখানে নিম্নলিখিত হিসাবে পেশাদার আছে.

  • সহজ এবং সাশ্রয়ী মূল্যের: WoT খেলোয়াড়দের এই গেমটি উপভোগ করার জন্য বিশেষ প্রশিক্ষণ নিতে হবে না কারণ এটি একটি হার্ডকোর সিমুলেটর নয়। এর চেয়েও সুবিধাজনক বিষয় হল এটি করার জন্য তাদের একটি পয়সা দিয়ে অংশ নেওয়ার প্রয়োজন নেই কারণ এটি খেলার জন্য একেবারে বিনামূল্যে। এটি একটি বাজেট বা অন্যথায় অপেশাদার এবং দক্ষ গেমারদের জন্য উপযুক্ত করে তোলে।

  • অগণিত কমব্যাট ভেহিকেল: ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস যুদ্ধের সময় খেলোয়াড়দের আনলক এবং লিভারেজ করার জন্য অনেক সাঁজোয়া যান রয়েছে। এই সমস্ত উপলব্ধ মেশিনগুলি আপগ্রেডযোগ্য, তাদের পরীক্ষা করতে, তাদের শক্তিগুলি সনাক্ত করতে এবং অবশেষে গেমার হিসাবে তাদের সম্পূর্ণ সম্ভাবনা উপলব্ধি করার অনুমতি দেয়।

  • মিস্ট্রি: ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস হল একটি রহস্য যা থ্রিলার পছন্দকারী গেমারদের চাহিদা পূরণ করার জন্য। এই গেমের প্রতিটি যুদ্ধ ভিন্নভাবে খেলা হয়, এমনকি যখন খেলোয়াড়রা একইভাবে কাস্টমাইজ করা একই ধরনের মেশিন ব্যবহার করে। এর মানে হল সবসময়ই অনন্য কিছুর অপেক্ষায় থাকার জন্য, প্রদত্ত উত্তেজনা বাড়ানো।

কনস

  • ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কের অন্যতম প্রধান খারাপ দিক হল যে খেলোয়াড়দের এর প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলির জন্য অর্থ প্রদান করতে হবে। অতএব, যারা পারেন না তারা এই শিরোনামের সবচেয়ে আনন্দদায়ক অভিজ্ঞতা থেকে বঞ্চিত হন।
ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কের ভালো-মন্দ
ট্যাঙ্ক বাজির মতভেদ বিশ্ব বোঝা

ট্যাঙ্ক বাজির মতভেদ বিশ্ব বোঝা

ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কস অডস কীভাবে পড়তে হয় তা শেখা যে কোনও পান্টারের জন্য অগ্রাধিকার হওয়া উচিত এই esport উপর বাজি যদি না তারা ব্যর্থতার জন্য নিজেদের সেট আপ করতে চায়।

সাধারণত, বিভিন্ন বেটিং সাইট তাদের সদস্যদের জন্য WoT মতভেদ প্রদান করে এবং সেগুলি এক বুকির থেকে অন্যের মধ্যে পরিবর্তিত হতে পারে। আজকের দিনে উপলব্ধ জনপ্রিয় ফর্ম্যাটগুলিকে উপলব্ধি করা পর্যন্ত সেগুলি বোঝা সহজ৷ এই অন্তর্ভুক্ত, কিন্তু সীমাবদ্ধ নয়, নিম্নলিখিত.

  • দশমিক মতভেদ: অনেক ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক বেটিং ওয়েবসাইটগুলি দশমিক মতভেদ ব্যবহার করে কারণ বেশিরভাগ পন্টাররা তাদের সম্ভাব্য জয়ের হিসাব করতে স্বাচ্ছন্দ্যে পড়তে এবং ব্যবহার করতে পারে। তারা শুধুমাত্র তাদের নিজ নিজ বাজি দিয়ে তাদের গুণ করতে হবে.
  • ভগ্নাংশের মতভেদ: ইউনাইটেড কিংডমের এস্পোর্টস বুকমেকারদের মধ্যে ভগ্নাংশের WoT মতভেদগুলি বেশ সাধারণ। উপরের দশমিক মতভেদের মত, তারাও সোজা। যদিও উপরের নম্বরটি সম্ভাব্য অর্থপ্রদানের প্রতিনিধিত্ব করে, নীচের নম্বরটি দেখায় যে পরিমাণটি একজনের শেয়ার করা উচিত। উদাহরণস্বরূপ, একজন বুকি একটি নির্দিষ্ট ওয়ার্ল্ড অফ ট্যাঙ্ক দলের জন্য 10/1 মতভেদ অফার করতে পারে। এর মানে পান্টাররা প্রতি $1 এর জন্য $10 জিতেছে।
  • আমেরিকান প্রতিকূলতা: WoT punters মার্কিন যুক্তরাষ্ট্রে বেটিং প্ল্যাটফর্মে আমেরিকান মতভেদ খুঁজে পেতে পারে। এগুলি ধনাত্মক বা নেতিবাচক সংখ্যার সাথে আসে। প্রাক্তনটি ইঙ্গিত করে যে তারা $100 শেয়ার করলে তারা কত টাকা পেতে পারে। অন্যদিকে, পরবর্তীটি দেখায় যে তারা যদি $100 পেতে আশা করে তাহলে তাদের বাজি ধরতে হবে।
ট্যাঙ্ক বাজির মতভেদ বিশ্ব বোঝা
ট্যাঙ্ক বাজির বিশ্ব টিপস এবং কৌশল

ট্যাঙ্ক বাজির বিশ্ব টিপস এবং কৌশল

ট্যাঙ্কের ওয়ার্ল্ড অভিজ্ঞ এবং উভয়ের জন্যই একটি জনপ্রিয় বিকল্প শিক্ষানবিস পান্টার. এই দলগুলি তাদের বেটিং উদ্যোগগুলি ফলপ্রসূ নিশ্চিত করতে বিভিন্ন কৌশল ব্যবহার করতে পারে৷ তাদের মধ্যে একটি তাদের প্রিয় দল বা খেলোয়াড়ের পারফরম্যান্সের উপর নজর রাখছে। এটি গত দশ বা তার বেশি প্রতিযোগিতার ফলাফল বিশ্লেষণ করে হতে পারে যেখানে এটি অংশগ্রহণ করেছে।

Punters তাদের দক্ষতার পরিমাপ করতে এবং তাদের উপর বাজি ধরা বুদ্ধিমানের কাজ কিনা তা নির্ধারণ করতে YouTube এবং Twitch-এর মতো প্ল্যাটফর্মে তাদের পছন্দের WoT প্লেয়ারগুলিও দেখতে পারে। ধরুন, একজন বাজি ধরার জন্য WoT টুর্নামেন্টে বাজি ধরতে চান, তাদের প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায় পর্যন্ত অপেক্ষা করা উচিত – যোগ্যতা অর্জনকারীরা অপ্রত্যাশিত, এবং ওয়ার্ল্ড অফ ট্যাঙ্কের দল বা খেলোয়াড়দের উপর বাজি ধরা সহজ যারা প্রত্যাশার চেয়ে তাড়াতাড়ি বাদ পড়তে পারে।

ট্যাঙ্ক বাজির বিশ্ব টিপস এবং কৌশল