Apex Legends Global Series

Apex Legends হল একটি শীর্ষ-স্তরের eSports গেম যা Respawn Entertainment দ্বারা বিকাশিত এবং ইলেকট্রনিক আর্টস দ্বারা প্রকাশিত। এই ফ্রি-টু-প্লে গেমটি বর্তমানে প্লেস্টেশন, এক্সবক্স এবং মাইক্রোসফট উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য উপলব্ধ। গেমটির একটি মোবাইল সংস্করণ, অ্যাপেক্স লেজেন্ডস মোবাইল, অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্যও উপলব্ধ। যাইহোক, মোবাইল সংস্করণ ক্রস-প্ল্যাটফর্ম খেলা সমর্থন করে না।

ইলেকট্রনিক আর্টস অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজকে একটি প্রতিযোগিতামূলক ইকোসিস্টেম হিসাবে বর্ণনা করে যা বিশ্বব্যাপী সমস্ত গেমের শীর্ষ দল এবং উচ্চাকাঙ্ক্ষী চ্যালেঞ্জারদের সমর্থন করে, যা ALGS চ্যাম্পিয়নশিপে জমা হয়।

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ সম্পর্কে সবকিছুঅ্যাপেক্স কিংবদন্তি সম্পর্কেঅ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ বেটিং অডসকেন এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ টুর্নামেন্ট বাজি ধরার জন্য জনপ্রিয়?অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ জয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত2022 অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপঅ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজে কোথায় বাজি ধরবেন?এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ বেটিং প্রক্রিয়া
অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ সম্পর্কে সবকিছু

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ সম্পর্কে সবকিছু

খেলোয়াড়দের প্রতিযোগিতামূলক যাত্রা শুরু হয় চ্যালেঞ্জার সার্কিটে, যেখানে প্রো লিগের যোগ্যতা অর্জনের প্রতিযোগিতা জড়িত। ALGS প্রো লীগে 40 টি শীর্ষ দল নিয়মিত মৌসুমে প্রতিদ্বন্দ্বিতা করে, যেখান থেকে সেরা পারফরম্যান্সকারী দলগুলি এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপে অংশ নেবে।

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ সম্পর্কে সবকিছু
অ্যাপেক্স কিংবদন্তি সম্পর্কে

অ্যাপেক্স কিংবদন্তি সম্পর্কে

উপর কাজ অ্যাপেক্স লিজেন্ডস গেম 2016 সালে আবার শুরু হয়। যাইহোক, 2019 সালে এটি চালু হওয়ার কয়েক সপ্তাহ আগে পর্যন্ত এটি গোপন রাখা হয়েছিল। গেমটি অসংখ্য ইতিবাচক পর্যালোচনা পেয়েছে, যা এটিকে দ্রুত বিশিষ্টতা অর্জন করতে সাহায্য করেছে।

এটি প্রকাশের পর প্রথম সপ্তাহের শেষে, 25 মিলিয়নেরও বেশি খেলোয়াড় ইতিমধ্যে গেমটি খেলেছে। এটি বর্তমানে অন্যতম হিসাবে স্থান পেয়েছে সবচেয়ে বেশি খেলা ভিডিও গেম খেলোয়াড় গণনা সংক্রান্ত সর্বকালের।

গেমপ্লে

খেলোয়াড়রা নিজেদের স্কোয়াড গঠন করে শুরু করে, প্রত্যেকে দুই বা তিনজন খেলোয়াড় থাকে। প্রতিটি খেলোয়াড়কে তারপর ব্যবহার করার জন্য একটি চরিত্র বেছে নিতে হবে। কিংবদন্তি হিসাবে পরিচিত গেমের চরিত্রগুলির বিভিন্ন ক্ষমতা রয়েছে। পরবর্তী ধাপ হল দুটি উপলব্ধ বিকল্প থেকে একটি গেম মোড নির্বাচন করা।

প্রথম গেম মোডটিকে বলা হয় ব্যাটল রয়্যাল। এটি 20টি তিন-প্লেয়ার স্কোয়াড বা 30টি দুই-প্লেয়ার স্কোয়াড পর্যন্ত সমর্থন করে। গেমটির সেটিং একটি দ্বীপে যেখানে খেলোয়াড়দের অবশ্যই সরবরাহ এবং অস্ত্রের সন্ধান করতে হবে এবং অন্যান্য স্কোয়াডকে পরাজিত করার চেষ্টা করতে হবে।

খেলার এলাকা, দ্বীপ, খেলা চলতে থাকার সাথে সাথে সঙ্কুচিত হতে থাকে, সমস্ত খেলোয়াড়কে খেলার ক্ষেত্রের বাইরে নিজেকে খুঁজে না পাওয়ার জন্য চলতে চলতে বাধ্য করে। খেলার এলাকা থেকে সরে যাওয়া একটি চরিত্রের জন্য মারাত্মক। বেঁচে থাকা শেষ দলটি রাউন্ডে জয়ী হয়।

অন্য মোডকে বলা হয় অ্যারেনাস। মোডটি খেলতে খেলোয়াড়দের অবশ্যই তিনজন খেলোয়াড়ের স্কোয়াড গঠন করতে হবে, যার অর্থ সর্বোচ্চ ছয়জন খেলোয়াড় একটি রাউন্ডে খেলতে পারবেন। একটি দলকে বিজয়ী নির্ধারণ করতে রাউন্ডের একটি সিরিজে অন্য দলের সাথে লড়াই করতে হয়। একটি দল কমপক্ষে তিন পয়েন্ট পেয়ে জয়ী হয় এবং দুই পয়েন্টে এগিয়ে থাকে।

অ্যাপেক্স কিংবদন্তি সম্পর্কে
অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ বেটিং অডস

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ বেটিং অডস

যেকোন পন্টার, তাদের ইগ্যামিং বেটিং অভিজ্ঞতা নির্বিশেষে, অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজে বাজি ধরতে পারে অনলাইন টুর্নামেন্ট. যাইহোক, খেলা এবং দলের পারফরম্যান্সের জ্ঞান একটি অতিরিক্ত সুবিধা হতে পারে কারণ এটি পন্টারদের আরও সচেতন বেটিং সিদ্ধান্ত নিতে সাহায্য করে।

সমস্ত ম্যাচের ভিন্ন ভিন্ন ভিন্নতা রয়েছে, যা ব্যবহৃত eSports বেটিং সাইট সহ অসংখ্য কারণের দ্বারা জানানো হয়। সবচেয়ে জনপ্রিয় কিছু বাজি ধরন যা সেরা প্রতিকূলতার অফার করে তা নীচে হাইলাইট করা হয়েছে।

আউটরাইট বাজি

সরাসরি বাজি হল সবচেয়ে সহজ, এমনকি নতুন পন্টারদের জন্যও উপযুক্ত। তারা কোন দল চ্যাম্পিয়নশিপ জিতবে বা কোন খেলোয়াড় নির্দিষ্ট পুরস্কার পাবে তা নিয়ে বাজি ধরার সাথে জড়িত। সরাসরি বাজির জন্য মতপার্থক্য সাধারণত কাম্য, বিশেষত আন্ডারডগ দলগুলির জন্য। যাইহোক, পন্টারদের তাদের বাজির ভাগ্য জানতে ইভেন্টের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ম্যাচ বিজয়ী বাজি

ম্যাচ জেতার বাজিও সোজা। পান্টাররা একটি নির্দিষ্ট ম্যাচে জিতবে এমন একটি দলের সাথে বাজি ধরে। এই ধরনের বাজির জন্য প্রতিকূলতা সাধারণত দলের জয়ের সম্ভাবনার উপর নির্ভর করে পরিবর্তিত হয়, যেখানে উভয় দলই জয়ের জন্য ফেভারিট সেই ম্যাচগুলির জন্যও সম্ভাবনা বেশি।

প্রথম রক্ত বাজি

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ টুর্নামেন্টে বাজি ধরার পান্টারদের জন্য প্রথম রক্তের বাজি, যা ফার্স্ট কিল বেট নামেও পরিচিত, এতে বাজি রাখা জড়িত যে খেলোয়াড় একটি ম্যাচে প্রথম কিল পাবে। বাজি ধরনটি অভিজ্ঞ অ্যাপেক্স লিজেন্ডস পান্টারদের জন্য আরও উপযুক্ত যারা একটি নির্দিষ্ট ম্যাচে সমস্ত খেলোয়াড়ের খেলার স্টাইল জানেন।

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ বেটিং অডস
কেন এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ টুর্নামেন্ট বাজি ধরার জন্য জনপ্রিয়?

কেন এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ টুর্নামেন্ট বাজি ধরার জন্য জনপ্রিয়?

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ লিগগুলি অবিশ্বাস্যভাবে জনপ্রিয়, বিশেষ করে ইস্পোর্টস পান্টারদের মধ্যে। সবচেয়ে সুস্পষ্ট কারণ হল যে টুর্নামেন্টগুলি অসংখ্য বাজি বাজার সরবরাহ করে, যা পন্টারদের জন্য বাজি ধরার সুযোগ। সবচেয়ে বড় Apex Legends Global Series টুর্নামেন্টের জনপ্রিয়তা নিশ্চিত করে যে বেশিরভাগ শীর্ষ eSports বেটিং প্রদানকারীরা তাদের টুর্নামেন্টের জন্য অনেক বেটিং মার্কেট অফার করে।

সেরা এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ টুর্নামেন্টের জনপ্রিয়তার আরেকটি শীর্ষ কারণ হল যে বেটিং মার্কেটে সাধারণত আকর্ষণীয় প্রতিকূলতা থাকে। পণ প্রদানকারীরা সাধারণত অফার করে সর্বোত্তম সম্ভাব্য মতভেদ eSports বেটিং শিল্প অত্যন্ত প্রতিযোগিতামূলক হয়ে উঠেছে বলে তাদের প্ল্যাটফর্মে আরো পন্টারদের আকৃষ্ট করতে। আদর্শভাবে, ভাল মতভেদ মানে উচ্চ সম্ভাব্য জয়।

বোনাস এবং গেমিং ইনসেনটিভ হল আরেকটি কৌশল যা ইস্পোর্টস বেটিং প্রদানকারীরা অত্যন্ত প্রতিযোগিতামূলক ইস্পোর্টস বেটিং শিল্পে ভাসতে থাকার জন্য ব্যবহার করে। অধিকাংশ অনলাইন eSport বেটিং সাইট সাধারণত অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপের জন্য আকর্ষণীয় বোনাস বৈশিষ্ট্যযুক্ত, যা অফারগুলির সুবিধা নিতে চাওয়া পান্টারদের মধ্যে টুর্নামেন্টগুলিকে আরও জনপ্রিয় করে তোলে।

মেজর এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ টুর্নামেন্টগুলি তাদের রোমাঞ্চ এবং বিনোদনের জন্য পন্টারদের মধ্যেও জনপ্রিয়। এটি বিশেষ করে লাইভ ভিডিও গেম বাজির দিকে ঝোঁক পান্টারদের মধ্যে। লাইভ বাজি রাখার জন্য প্রয়োজনীয় সমস্ত প্রাসঙ্গিক তথ্য সংগ্রহ করার সময় তারা টুর্নামেন্টের সমস্ত বিনোদন উপভোগ করতে পারে।

কেন এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ টুর্নামেন্ট বাজি ধরার জন্য জনপ্রিয়?
অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ জয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ জয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

প্রথম এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ 2021 সালে অনুষ্ঠিত হয়েছিল, যেখানে বিশ্বের শীর্ষস্থানীয় 60 টি দল $2.58 মিলিয়নের বৃহত্তম এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ পুল পুরস্কারের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে। সমস্ত দল এবং খেলোয়াড়রা আশ্চর্যজনক পারফরম্যান্স প্রদর্শন করেছিল, তবে কয়েকটি ছিল যারা বাকিদের মধ্যে দাঁড়িয়েছিল।

বিজয়ী দল

2021 এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজের বিজয়ী দলটি ছিল SCARZ। এটি একটি জাপানি প্রো ইস্পোর্টস সংস্থা যা 2012 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং ইস্পোর্টস টুর্নামেন্ট এবং ইভেন্টগুলির একটি তালিকায় প্রতিদ্বন্দ্বিতা করেছিল।

যে সক্রিয় খেলোয়াড়রা সিরিজ জিতেছিল তারা ছিল মান্ডে নামে একজন রক্ষণাত্মক খেলোয়াড়, তাইশিন নামে একজন রিকন খেলোয়াড় এবং আরপিআর নামে একজন আক্রমণাত্মক খেলোয়াড়। তাইসিন আশ্চর্যজনকভাবে অ্যাপেক্স প্রিডেটর অ্যাওয়ার্ড জিতে যায়, এটি ফায়ার বিভার দলের একজন খেলোয়াড় ড্যানিলার সাথে ভাগ করে নেয়।

চ্যাম্পিয়নশিপের উত্তর আমেরিকার সংস্করণটি কুঙ্গার্না এনএ দল জেতার সাথে শেষ হয়েছে, $265,591 এর নগদ পুরস্কার জিতেছে। উত্তর আমেরিকার দলে ভেইন, ওনমুউ এবং স্কুউরি খেলোয়াড় ছিল। মেঘ 9 একটি চিত্তাকর্ষক দ্বিতীয় অবস্থানে সমাপ্ত এবং $132,875 এর নগদ পুরস্কার প্রদান করা হয়। সেই সময়ে সক্রিয় খেলোয়াড়রা হলেন জ্যাক মাজার, প্যারিস গৌজুলিস এবং ম্যাকেঞ্জি বেকউইথ।

2021 APAC South ALGS চ্যাম্পিয়নশিপে বিজয়ী দল ছিল Wolfpack Arctic। টুর্নামেন্টটি কম প্রতিযোগিতামূলক ছিল এবং একটি অপেক্ষাকৃত কম পুরস্কারের পুল ছিল, যেখানে বিজয়ী দল $68,100 ঘরে নিয়েছিল। তথাপি, ইন্দোনেশিয়া ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট জিতে সবাইকে অবাক করেছে, কারণ এটি ছিল 2020 সালের মার্চে গঠিত একটি অপেক্ষাকৃত নতুন দল।

দক্ষিণ আমেরিকা ALGS চ্যাম্পিয়নশিপ বিজয়ী ছিল প্যারাডক্স এস্পোর্টস দল, যাকে $42,000 দেওয়া হয়েছিল। সেই চ্যাম্পিয়নশিপে অন্যান্য সেরা-পারফরম্যান্সকারী দলগুলি ছিল ফেনিক্স I, যেটি $21,000 পেয়েছিল এবং ডায়নামিক্স, যাকে $12,000 দেওয়া হয়েছিল।

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ জয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত
2022 অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ

2022 অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ

2022 অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ 7ই জুলাই থেকে 10ই জুলাই পর্যন্ত নির্ধারিত ছিল। চ্যাম্পিয়নশিপটি তিনটি পর্যায়ে বিভক্ত ছিল, বিজয়ী দলগুলি গ্রুপ পর্ব থেকে বন্ধনী পর্যায়ে এবং তারপরে ফাইনালে উঠেছিল।

গ্রুপ পর্বে 40টি দল দশটি গ্রুপে বিভক্ত ছিল। সমস্ত দল বন্ধনী গ্রুপে অগ্রসর হয়েছে, শীর্ষ দশটি দল বিজয়ীর বন্ধনী থেকে শুরু করে এবং পরাজিতের বন্ধনীতে নীচের দশটি।

2022 Apex Legends Global Series Championship-এর প্রাইজ পুল হল $2 মিলিয়ন, বিজয়ীরা $500,000 পাবে। ২য় স্থানের দল $300,000 এবং ৩য় দল $200,000 পাবে। এছাড়াও, সর্বাধিক বাদ দেওয়া প্লেয়ার, অ্যাপেক্স প্রিডেটরকে $3,000 প্রদান করা হবে।

2022 অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ চ্যাম্পিয়নশিপ
অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজে কোথায় বাজি ধরবেন?

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজে কোথায় বাজি ধরবেন?

Punters অধিকাংশ eSports বেটিং সাইটে Apex Legends Global Series এ বাজি রাখতে পারে। যাইহোক, শত শত eSports বেটিং সাইটগুলি Apex of Legends বেটিং মার্কেট অফার করে, যা বেশিরভাগ খেলোয়াড়দের জন্য সেরা eSports বেটিং সাইট বাছাই করা চ্যালেঞ্জিং করে তোলে।

eSports বাজির জন্য কিছু শীর্ষ বিকল্প সম্মানজনক র‌্যাঙ্কিং সাইটগুলিতে পাওয়া যায়। অপরিহার্য বিষয় হল নির্বাচিত eSports বেটিং সাইট অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ বেটিং মার্কেটের অফার নিশ্চিত করা।

একটি উপযুক্ত বেটিং সাইট বেছে নেওয়ার পরের ধাপ হল বেটিং অ্যাকাউন্টে তহবিল জমা করা। ডিপোজিটের পরিমাণ নির্ভর করে পন্টার কী স্টক করতে চায় কিন্তু বেটিং প্রদানকারীর দ্বারা নির্ধারিত ন্যূনতম জমা সীমার চেয়ে কম হওয়া উচিত নয়। বেশিরভাগ বেটিং প্রদানকারী অফার করে অনেক পেমেন্ট পদ্ধতি, যা আমানত প্রক্রিয়া সহজ এবং সুবিধাজনক করতে সাহায্য করে।

অ্যাপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজে কোথায় বাজি ধরবেন?
এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ বেটিং প্রক্রিয়া

এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ বেটিং প্রক্রিয়া

পন্টাররা উপলব্ধ বিকল্পগুলি থেকে উপযুক্ত বাজি বাজার নির্বাচন করে বেটিং শুরু হয়। পছন্দ, মতভেদ, এবং বাজির কৌশল প্রাথমিকভাবে পছন্দগুলিকে প্রভাবিত করবে৷ সাধারণত, বেশিরভাগ বাজির সাইটগুলি পন্টারদের সঞ্চিত বাজি তৈরি করার অনুমতি দেয়, প্রতিকূলতা উন্নত করে এবং সম্ভাব্য জয়ের পরিমাণ বৃদ্ধি করে।

পন্টাররা তারপরে প্রতিটি বাজির জন্য বাজি রাখার জন্য অর্থের পরিমাণ নির্ধারণ করতে পারে এবং বাজি স্থাপনের জন্য বাজি প্রদানকারীর দ্বারা প্রদত্ত প্রাসঙ্গিক পদ্ধতি অনুসরণ করতে পারে।

এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ বেটিং প্রক্রিয়া