BLAST Premier

এই BLAST প্রিমিয়ার বেটিং গাইডে, ইস্পোর্টস পান্টারদের BLAST প্রিমিয়ার টুর্নামেন্টে বাজি ধরার বিষয়ে যা জানা দরকার, ইভেন্টের পটভূমি থেকে শুরু করে উপলব্ধ বেটিং মার্কেট, প্রতিযোগিতায় কোথায় বাজি ধরতে হবে, বাজি বাজার এবং মতভেদ, BLAST প্রিমিয়ার বেটিং টিপস এবং আরও অনেক কিছু খুঁজে বের করুন। .

BLAST প্রিমিয়ার হল ভালভের ব্লকবাস্টার, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS: GO) এর জন্য সবচেয়ে মর্যাদাপূর্ণ ইস্পোর্টস লিগগুলির মধ্যে একটি। 2020 সালে শুরু হওয়া, BLAST প্রিমিয়ার ইউরোপ এবং উত্তর আমেরিকা ভিত্তিক এবং দুটি ঋতুতে বিভক্ত; বসন্ত এবং পতন. একটি ব্লাস্ট প্রিমিয়ার সিজন প্রায় চার মাস ধরে চলে। 12টি দল গ্রুপ পর্বে লড়াইয়ের আগে সিজন ফাইনালে চলে যায় যেখানে গ্রুপ পর্বের দলগুলি সব কিছুর জন্য যায় - BLAST প্রিমিয়ার চ্যাম্পিয়নশিপ।

BLAST প্রিমিয়ার সম্পর্কে আপনার যা জানা দরকার

BLAST প্রিমিয়ার সম্পর্কে আপনার যা জানা দরকার

BLAST প্রিমিয়ার BLAST ApS দ্বারা সংগঠিত হয়, a ড্যানিশ eSports মিডিয়া উত্পাদন সংস্থা, এবং বিভিন্ন শহরে অনুষ্ঠিত হয়। একটি ধ্রুবক বিষয় হল যে বড় পর্দার সাথে একটি লাইভ দর্শক রয়েছে যা ভক্তদেরকে একইভাবে নিমজ্জিত করে যেভাবে CS: GO প্রো প্লেয়াররা নিমজ্জিত হয়। গ্লোবাল ফাইনাল 2020 এবং ওয়ার্ল্ড ফাইনাল 2021 এর সাথে ব্লাস্ট প্রিমিয়ার ইভেন্টগুলি বিশাল প্রাইজ পুলকে আকর্ষণ করে, যার মধ্যে 1 মিলিয়ন ডলারের প্রাইজ পুল রয়েছে৷

কাউন্টার-স্ট্রাইক সম্পর্কে: গ্লোবাল অফেন্সিভ

আগেই উল্লেখ করা হয়েছে, BLAST প্রিমিয়ার হল একটি CS: GO টুর্নামেন্ট। কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, CS: GO নামে জনপ্রিয়, হল একটি প্রথম-ব্যক্তি শ্যুটার ভিডিও গেম যা ভালভ দ্বারা হিডেন পাথ এন্টারটেইনমেন্টের সাথে একযোগে তৈরি করা হয়েছে। কাউন্টার-স্ট্রাইক সিরিজের এই চতুর্থ কিস্তি Windows, macOS, PS3, Xbox 360, এবং Linux-এ উপলব্ধ।

CS: GO, ঠিক তার পূর্বসূরীদের মতো, উদ্দেশ্য-ভিত্তিক যুদ্ধে দুই পক্ষকে পিট করে। দলগুলি বিভিন্ন গেম মোডে প্রতিদ্বন্দ্বিতা করে যার মধ্যে বোমা লাগানো এবং নিষ্ক্রিয় করা জড়িত। এক পক্ষ সন্ত্রাসবাদী হিসেবে খেলে, অন্য পক্ষ বোমা নিষ্ক্রিয় করে এবং জিম্মিদের উদ্ধারকারী ভালো লোক হিসেবে খেলে।

কাউন্টার স্ট্রাইক গ্লোবাল অফেন্সিভ এর মধ্যে একটি সবচেয়ে জনপ্রিয় eSports ই-গেমিং বেটিং জগতে। eSports দৃশ্যটি স্প্রিং এবং ফল গ্রুপ, শোডাউন এবং ফাইনাল সহ অনেকগুলি ব্লাস্ট প্রিমিয়ার টুর্নামেন্ট নিয়ে গর্বিত। BLAST প্রিমিয়ার লীগ মিডিয়া কভারেজ উপভোগ করে এবং এর টিভি অংশীদার হিসেবে Twitch এবং YouTube রয়েছে।

BLAST প্রিমিয়ার হল একটি মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট যা Betway, Coinbase এবং শিপিং কংগ্লোমারেট MAERSK সহ শীর্ষ ব্র্যান্ডগুলির সাথে অংশীদারিত্ব করে৷ একটি জিনিস যা এই প্রথম-ব্যক্তি শ্যুটারকে সফল করে তোলে তা হল এটি এখন সম্পূর্ণ বিনামূল্যে-টু-প্লে। ডেঞ্জার জোন নামে সম্প্রতি প্রকাশিত ব্যাটেল-রয়্যাল মোড সহ নয়টি গেম মোড রয়েছে।

BLAST প্রিমিয়ার সম্পর্কে আপনার যা জানা দরকার
ব্লাস্ট প্রিমিয়ার এস্পোর্টস বেটিং অডস

ব্লাস্ট প্রিমিয়ার এস্পোর্টস বেটিং অডস

অ্যাকশনে নামার আগে, বিভিন্ন BLAST প্রিমিয়ার বেটিং মার্কেট এবং CS: বাজির মতভেদ করতে যান. বাজারগুলি, বাজির বিকল্প হিসাবেও পরিচিত, বিভিন্ন ফলাফল উপলব্ধ, যেখানে প্রতিকূলতাগুলি বাজি হওয়ার সম্ভাবনার প্রতিনিধিত্ব করে৷

BLAST প্রিমিয়ার বেটিং মার্কেটস

BLAST প্রিমিয়ার চ্যাম্পিয়নশিপের প্রধান বাজি বাজারের একটি হল টুর্নামেন্ট বিজয়ী। এখানে, খেলোয়াড়রা যে দলটিকে টুর্নামেন্ট জিতবে বলে মনে করে তার উপর বাজি ধরে। অন্যান্য বেটিং মার্কেট হল স্ট্যান্ডার্ড CS: GO বেটিং মার্কেট।

প্রথম বাজার হল ম্যাচউইনার, এবং এখানে, পন্টাররা ম্যাচের ফলাফলের উপর বাজি ধরে। আরেকটি সম্পর্কিত বাজি হল মানচিত্র বিজয়ী, যেখানে খেলোয়াড়রা একটি নির্দিষ্ট মানচিত্র জিতবে এমন দলে বাজি ধরে। অন্যান্য জনপ্রিয় BLAST প্রিমিয়ার বেটিং মার্কেটের মধ্যে রয়েছে রাউন্ড ওভার/আন্ডার, কিল ওভার/আন্ডার, সঠিক স্কোর, হ্যান্ডিক্যাপ ইত্যাদি।

BLAST প্রিমিয়ার বেটিং অডস

প্রথাগত স্পোর্টস বেটিং-এর মতোই, তিনটি অদ্ভুত ফর্ম্যাট রয়েছে যা CS: GO বেটিং সাইটগুলি সমর্থন করে৷ কারও কারও কাছে এই ফর্ম্যাটগুলির মধ্যে একটি রয়েছে, অন্যদের কাছে সেগুলি রয়েছে। দ্য তিনটি অদ্ভুত বিন্যাস দশমিক (ইউরোপীয়) মতভেদ, ভগ্নাংশের (ব্রিটিশ) মতভেদ এবং মানিলাইন (আমেরিকান) মতভেদ। অডস ফরম্যাটের পাশাপাশি, খেলোয়াড়দের অবশ্যই অনলাইন ই-গেমিং বেটিং সাইটগুলি খুঁজে বের করতে হবে যাতে উচ্চ প্রতিকূলতা সমান বেশি লাভ হয়।

ব্লাস্ট প্রিমিয়ার এস্পোর্টস বেটিং অডস
কেন BLAST প্রিমিয়ার বাজি ধরার জন্য জনপ্রিয়

কেন BLAST প্রিমিয়ার বাজি ধরার জন্য জনপ্রিয়

BLAST প্রিমিয়ার হল সবচেয়ে জনপ্রিয় CS: GO eSports টুর্নামেন্ট। এটিও রয়েছে esports টুর্নামেন্ট তালিকা যেটি মাল্টিপ্লেয়ার ফার্স্ট-পারসন শ্যুটারের অনুরাগী এবং বেটরদের কাছ থেকে একটি বিশাল অনুসরণকে আকর্ষণ করে। তাহলে, ব্লাস্ট প্রিমিয়ারকে কী জনপ্রিয় করে তোলে?

প্রথমটি হল যে সারা বছর ধরে প্রচুর ব্লাস্ট প্রিমিয়ার টুর্নামেন্ট রয়েছে। দুটি ঋতু আছে, প্রতিটি চার মাস স্থায়ী হয়। এর অর্থ হল ভক্তরা বছরের একটি ভাল অংশের জন্য অ্যাড্রেনালিন-পূর্ণ অ্যাকশনের সাথে চিকিত্সা করা হয়। প্রতিযোগিতা প্রতি বছর সাতটি টুর্নামেন্ট আকর্ষণ করে।

দ্বিতীয়টি হল যে BLAST প্রিমিয়ার সিরিজ সেরা CS: GO কে আকর্ষণ করে ইউরোপ এবং উত্তর আমেরিকার দল Natus Vincere, Vitality, Gambit Esports এবং Cloud9 সহ। এই পোশাকগুলি গৌরব, পুরস্কারের অর্থ এবং বড়াই করার অধিকারের জন্য লড়াই করে।

তৃতীয়ত মিডিয়া কভারেজ। BLAST প্রিমিয়ার অনলাইন টুর্নামেন্টগুলি হল সবচেয়ে সাজানো CS: GO টুর্নামেন্টগুলির মধ্যে৷ এটি যথাক্রমে 347,000 এবং 1.3 মিলিয়ন সাবস্ক্রাইবার সহ YouTube এবং Twitch প্ল্যাটফর্মের পাশাপাশি 400,000 টিরও বেশি অনুসরণকারী সহ কঠিন সামাজিক মিডিয়ার গর্ব করে।

এই টুর্নামেন্টের জনপ্রিয়তার আরেকটি কারণ হল লোভনীয় পুরস্কার। সবচেয়ে বড় মঞ্চে, ফাইনালে, একটি দুর্দান্ত $1,000,000 শীর্ষ দলগুলির মধ্যে ভাগ করা হয় এবং বিজয়ী $500,000 ঘরে নিয়ে যায়। এছাড়াও $400,000 এর বেশি আকর্ষণকারী টুর্নামেন্ট রয়েছে।

কেন BLAST প্রিমিয়ার বাজি ধরার জন্য জনপ্রিয়
BLAST প্রিমিয়ার বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

BLAST প্রিমিয়ার বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

শীর্ষস্থানীয় CS: GO টুর্নামেন্টগুলির মধ্যে একটি হওয়ার কারণে, BLAST প্রিমিয়ার সিরিজটি eSports-এর কিছু বড় দলকে আকর্ষণ করে। ব্লাস্ট প্রিমিয়ার লিগগুলি হোস্ট করে এমন নিমজ্জিত থিয়েটারগুলিতেও ভক্তদের চিত্তাকর্ষক অ্যাকশনের সাথে আচরণ করা হয়েছে।

এই বিভাগে, সবচেয়ে সফল দলগুলি, এই মুহূর্তে বাজি ধরার সেরা দলগুলি এবং সেরা BLAST প্রিমিয়ার টুর্নামেন্টের কিছু স্মরণীয় মুহূর্ত দেখুন৷

সবচেয়ে সফল দল

ইউক্রেনীয় পোশাক Natus Vincere ব্লাস্ট প্রিমিয়ার সিরিজের ইতিহাসের সেরা দল। Natus Vincere এর মত উচ্চ চ্যাম্পিয়নশিপ আর কোন দলের নেই। প্রধান BLAST প্রিমিয়ার টুর্নামেন্টের অন্যান্য যোগ্য দলগুলির মধ্যে রয়েছে FaZe Clan, Team Vitality, Team Liquid, Complexity Gaming, OG, এবং G2।

বাজি ধরে সেরা দল

উপরের টিমগুলি BLAST প্রিমিয়ারের সবচেয়ে সফল দল, কিন্তু তারা অগত্যা সেরা দল হতে পারে না। ই-স্পোর্টস সংস্থাগুলি শক্ত রোস্টার তৈরি করতে অন্যান্য দলগুলিতে অভিযান চালায়, তাই সেরা খেলোয়াড় কারা এবং তারা বর্তমানে তাদের বাণিজ্য কোথায় চালাচ্ছে তা খুঁজে বের করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

2022 সালের হিসাবে, Natus Vincere হল সবচেয়ে প্রতিশ্রুতিশীল CS: GO টিমের সৌজন্যে শীর্ষ প্রতিভা যাতে অলেক্সান্ডার "S1mple" Kostyliev-এর মতো হেভিওয়েটরা অন্তর্ভুক্ত। বাজি ধরার জন্য আরেকটি শীর্ষ দল হল FaZe Clan, যেটিতে আজকের সেরা CS: GO খেলোয়াড় রয়েছে। অন্যান্য CS: GO টিমগুলিতে বাজি ধরার জন্য ENCE, Cloud9, FURIA, এবং Vitality অন্তর্ভুক্ত।

BLAST প্রিমিয়ার বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত
স্মরণীয় মুহূর্ত

স্মরণীয় মুহূর্ত

BLAST প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে স্মরণীয় ইভেন্টগুলির মধ্যে একটি হল উদ্বোধনী ইভেন্ট, স্প্রিং 2020: রেগুলার সিজন, লন্ডনের 3 মিলস স্টুডিওতে আয়োজিত। ভক্তদের শ্বাসরুদ্ধকর পদক্ষেপের সাথে আচরণ করা হয়েছিল, এবং ভয়ানক যুদ্ধের পরে, চ্যাম্পিয়নরা ছিল FaZe Clan, Natus Vincere, এবং Team Liquid।

মনে রাখার মতো আরেকটি শীর্ষ ইভেন্ট হল স্প্রিং ফাইনালস 2022৷ Natus Vincere আবারও বিশ্বকে প্রমাণ করেছেন যে এটি একটি শক্তিশালী দিক যা FaZe Clan, Team Vitality, G2 Esports, এবং OG-এর পছন্দকে অতিক্রম করে $200,000 পুরস্কার নিয়ে চলে গেছে৷

বিশ্ব ফাইনাল 2021, কোপেনহেগেনে অনুষ্ঠিত সবচেয়ে বড় BLAST প্রিমিয়ার টুর্নামেন্টগুলির মধ্যে একটি, এছাড়াও স্মরণীয়। প্রতিটি দলই শীর্ষ পুরস্কার নিয়ে চলে যাওয়ার আশায় এসেছিল, কিন্তু নাটুস ভিনসারের ওলেক্সান্ডার "s1mple" কস্টিলিভের অন্য পরিকল্পনা ছিল। CS: GO মায়েস্ট্রো একটি উত্তপ্ত ফাইনালে নাটুস ভিন্সেরকে গ্যাম্বিট এসপোর্টসকে বরখাস্ত করতে সাহায্য করার জন্য সহায়ক ছিল।

স্মরণীয় মুহূর্ত
কোথায় এবং কিভাবে BLAST প্রিমিয়ারে বাজি ধরবেন?

কোথায় এবং কিভাবে BLAST প্রিমিয়ারে বাজি ধরবেন?

BLAST প্রিমিয়ার হল সেরা CS: GO লিগের বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি বেটিং দৃশ্যে। প্রায় সারা বছরই প্রতিযোগিতা থাকে এই সত্যটি এটিকে বাজি ধরার জন্য সেরা CS: GO প্রতিযোগিতাগুলির মধ্যে একটি করে তোলে৷ যাইহোক, BLAST প্রিমিয়ারে বাজি ধরার বিষয়ে দুটি প্রধান উদ্বেগ রয়েছে; সেরা BLAST প্রিমিয়ার বুকমেকার খুঁজে বের করা এবং সঠিক বাজি রাখা।

কিভাবে সেরা বেটিং সাইট খুঁজে বের করতে হয়

CS: GO বেটিং মার্কেট সহ অনেক অনলাইন eSport বাজি ধরার সাইট রয়েছে। কিছু জেনুইন অপারেটর দ্বারা পরিচালিত হয়, অন্যরা ঝামেলার যোগ্য নয়। সেরা CS: GO ভিডিওগেম বেটিং ওয়েবসাইট একটি বিখ্যাত জুয়া নিয়ন্ত্রক কর্তৃপক্ষ দ্বারা লাইসেন্স করা উচিত। এটিতে বিশাল CS: GO বাজার এবং উচ্চ সম্ভাবনা থাকা উচিত।

Esports বোনাস এবং প্রচার এছাড়াও যোগ্য অতিরিক্ত হয়. মোবাইল সামঞ্জস্যতা, ব্যবহারকারীর অভিজ্ঞতা, গ্রাহক সহায়তা এবং নিরাপত্তার সন্ধানে থাকা অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে৷

পণ টিপস

সঠিক বাজি ধরতে, CS: GO কীভাবে খেলা হয় এবং উদ্দেশ্যগুলি বোঝা গুরুত্বপূর্ণ৷ এছাড়াও, কোন দলগুলি ফেভারিট এবং কোনটি নয় তা জানতে বিভিন্ন দল, তাদের অতীতের পারফরম্যান্স এবং বর্তমান রোস্টারগুলি নিয়ে গবেষণা করুন৷ গুরুত্বপূর্ণভাবে, মতভেদ বিশ্বাস করুন. মনে রাখবেন, উচ্চ প্রতিকূলতা ভাল অর্থ প্রদান করে কিন্তু ঝুঁকিপূর্ণ, এবং তদ্বিপরীত।

এটা মানুষ, চূড়ান্ত BLAST প্রিমিয়ার সিরিজ বেটিং গাইড. 2022 এর সময়সূচী ইতিমধ্যেই শেষ হয়ে গেছে, তাই খেলোয়াড়রা তাদের প্রিয় দলে বাজি ধরতে পারে।

কোথায় এবং কিভাবে BLAST প্রিমিয়ারে বাজি ধরবেন?