PGL CS:GO Major

2021 সালে, PGL মেজর স্টকহোম ওরফে PGL তার ষোড়শ কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS:GO) চ্যাম্পিয়নশিপ সুইডেনের স্টকহোমে অনুষ্ঠিত হয়েছে। 2021 সালের 26শে অক্টোবর থেকে 7 নভেম্বর পর্যন্ত, আভিসি অ্যারেনায় আঞ্চলিক র‌্যাঙ্কিংয়ের মাধ্যমে চব্বিশটি দল প্রতিযোগিতার যোগ্যতা অর্জন করেছে। $2,000,000 প্রাইজ পুলের সাথে, ইভেন্টটি মহামারী শুরু হওয়ার পর থেকে প্রথম মেজর এবং প্রথম এস্পোর্ট চ্যাম্পিয়নশিপগুলির মধ্যে একটি।

প্রতিযোগিতা চলাকালীন প্রতিটি প্রতিযোগীকে পরাজিত করে এবং প্রতিটি একক মানচিত্র জয় করে, Natus Vincere দল টুর্নামেন্ট জিতেছে।

CS:GO সম্পর্কে আপনার যা জানা দরকার

CS:GO সম্পর্কে আপনার যা জানা দরকার

CS:GO হল একটি প্রথম ব্যক্তি শ্যুটার খেলা একাধিক খেলোয়াড়ের সাথে যারা অন্যান্য গেমারদের সাথে বা esport অনলাইন টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে। ভালভ কর্প এবং হিডেন পাথ এন্টারটেইনমেন্ট উভয়ের দ্বারা তৈরি, শিরোনামের সিরিজের চতুর্থ গেমটি মেজর্সের ভিত্তি, বিশ্বের অন্যতম স্বীকৃত এস্পোর্টস টুর্নামেন্ট।

স্টকহোমের মেজর মহামারীর কারণে ব্যক্তিগত খেলায় 2 বছরের বিরতির পরে প্রধান প্রতিযোগিতার সূচনা করেছে। আরেকটি ইভেন্ট, ওয়ান রিও মেজর ইএসএল, 2020 সালের মে মাসে স্থগিত করা হয়েছিল এবং সেপ্টেম্বরের মধ্যে বাতিল করা হয়েছিল, অনলাইন এস্পোর্টস চ্যাম্পিয়নশিপগুলিকে প্রতিযোগিতা করার একমাত্র উপায় হিসাবে রেখেছিল।

2022 সালে, PGL প্রথম CS:GO মেজর হোস্ট করবে, যা প্রতিযোগীদের $1 মিলিয়নের একটি পুরস্কার পুল অফার করে। আয়োজকরা 9 মে থেকে 22 মে এন্টওয়ার্প বেলজিয়ামে অনুষ্ঠানটি আয়োজন করার পরিকল্পনা করছেন। গেমাররা প্লে-অফে পৌঁছলে দর্শকরা এন্টওয়ার্পস স্পোর্টপ্যালিসের মাঠে প্রতিযোগিতা দেখতে শুরু করতে পারে। 23,000 এর বসার ক্ষমতা সহ, প্রচুর সংখ্যক CS:GO উত্সাহীদের জন্য পর্যাপ্ত জায়গা রয়েছে।

PGL-এর জন্য টানা দ্বিতীয় মেজর হিসাবে, ইভেন্টটি 2021-এর স্টকহোম মেজরকে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে। অক্টোবর এবং নভেম্বর 2021 সালে, PGL PGL স্টকহোম মেজর সংগঠিত করেছিল। এক হিসাবে সবচেয়ে বড় এস্পোর্টস টুর্নামেন্ট, ইভেন্টটি Natus Vincere কে সামগ্রিক CS:GO বিজয়ী হিসাবে ইতিহাসে পরিণত করে, যখন তিনি প্রতিযোগিতায় প্রতিটি CS:GO মানচিত্র জিতেছিলেন।

বেলজিয়ামের বিস্তৃত CS:GO ফ্যানবেস এবং গেমিং সম্প্রদায়ের উপর গণনা করে, PGL এস্পোর্ট লিগ এবং রঙ্গের ভিতরে প্রতিযোগিতা দেখতে আসা ভক্তদের জন্য একটি উপভোগ্য অভিজ্ঞতা তৈরি করছে। PGL পরবর্তী CS:GO Major-এ খেলোয়াড় এবং ভক্তদের পুনরায় একত্রিত করার আগ্রহ প্রকাশ করেছে। একটি লিখিত প্রেস বিবৃতিতে, পিজিএল সিইও সিলভিউ স্ট্রোই উল্লেখ করেছেন যে টুর্নামেন্টের অভিজ্ঞতার জন্য ভক্তরা অপরিহার্য।

CS:GO সম্পর্কে আপনার যা জানা দরকার
কেন PGL CS:GO MAJOR জনপ্রিয়?

কেন PGL CS:GO MAJOR জনপ্রিয়?

PGL মেজর জনপ্রিয় কারণ CS:GO খেলার জন্য একটি সহজ খেলা এবং অত্যন্ত জনপ্রিয় প্রধান এস্পোর্ট টুর্নামেন্ট। দেখার অভিজ্ঞতা থেকে গেমিং অভিজ্ঞতা পর্যন্ত, CS:GO নতুনদের এবং অভিজ্ঞ খেলোয়াড়দের সহজে বোঝার মতো গেম খেলা দেয়। কিছু শিরোনাম, যেমন Valorant গেম এবং অক্ষর সম্পর্কে আরও বোঝার প্রয়োজন।

তবে একজন খেলোয়াড় শিখতে পারে CS: যান অন্য গেমারকে অল্প সময়ের জন্য গেমের মাধ্যমে নেভিগেট করতে দেখে দ্রুত। একজন গেমারের পক্ষে গ্রেনেড তোলা এবং নিক্ষেপ করা সহজ। গেমের উপাদানগুলি বুঝতে এবং ব্যবহার করা সহজ। সরলতা বিশ্বজুড়ে গেমটির জনপ্রিয়তাকে স্ফুলিঙ্গ করে। বিস্তৃত ফ্যানবেসই পিজিএল মেজরকে এত জনপ্রিয় করে তোলে।

সরলতা একমাত্র ড্র নয়। অ্যানিমেশন, সাউন্ড এফেক্ট, এবং আকর্ষণীয় মোড খেলোয়াড়দের একটি নিমজ্জিত অভিজ্ঞতা প্রদান করে, যা পুনরাবৃত্তি গেম খেলাকে আকর্ষণ করে। CS:GO গেমাররা একটি বিশ্ব সম্প্রদায় তৈরি করেছে। সামাজিক মিথস্ক্রিয়া শিরোনামের গেম খেলার অভিজ্ঞতার একটি বিশাল অংশ। টিমওয়ার্কের জন্য গেমের গভীর বোধগম্যতা প্রয়োজন এবং খেলোয়াড়রা কীভাবে প্রতিপক্ষ দলকে হারাতে হয় তা নিয়ে আলোচনা করতে অনলাইনে একত্রিত হয়।

কেন PGL CS:GO MAJOR জনপ্রিয়?
কেন এই টুর্নামেন্ট বাজি জনপ্রিয়?

কেন এই টুর্নামেন্ট বাজি জনপ্রিয়?

সেরা এস্পোর্টস টুর্নামেন্টগুলির মধ্যে একটি হিসাবে, PGL মেজর বেটিং হল খেলোয়াড় এবং অনুরাগীদের টুর্নামেন্ট উপভোগ করার আরেকটি উপায়। একটি বাজি স্থাপন উত্তেজনা অন্য মাত্রা যোগ করে.

আন্তর্জাতিক স্পোর্টসবুকগুলি বিশ্বজুড়ে পপ আপ করার সাথে, একটি বাজি ধরার সাথে অনলাইন esport পণ সাইট কম্পিউটার চালু করা বা মোবাইল ফোনের মাধ্যমে নেভিগেট করার মতোই সহজ। জনপ্রিয় গেমারদের বিস্তৃত ফ্যানবেস রয়েছে, যা দেখার জন্য আরও বেশি এস্পোর্ট ভক্তদের আকর্ষণ করে।

2021 সালে, টুর্নামেন্টের গ্র্যান্ড ফাইনাল CS:GO সর্বকালের দর্শকদের রেকর্ড ভেঙে দিয়েছে। 2,748,434 জন দর্শক YouTube এবং Twitch উভয় ভাষায় বিভিন্ন ভাষায় একাধিক লাইভস্ট্রিম দেখেছেন। একটি CS:GO টুর্নামেন্টের সময় রেকর্ড করা সর্বোচ্চ দর্শক সংখ্যা হিসাবে, দর্শক সংখ্যা আটলান্টায় 2017 ELEAGUE Major-এর জন্য 1.3 মিলিয়ন দর্শকের প্রাথমিক রেকর্ডকে হারিয়েছে।

কেন এই টুর্নামেন্ট বাজি জনপ্রিয়?
PGL CS: GO MAJOR এর বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

PGL CS: GO MAJOR এর বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত

2021 PGL Major-এ কোনো মানচিত্র না হারিয়ে $1 মিলিয়ন জেতার পর Natus Vincere অবশ্যই দেখার জন্য শীর্ষ দলগুলির মধ্যে একটি। G2 Esports একটি ভাল পারফরম্যান্স দিয়েছে, $300,000 জিতেছে। Heroic এবং Gambit Esports দল প্রত্যেকে $140,000 পেয়েছে।

Natus Vincere

2009 সালে, দুবাইতে, মুরাত ঝুমাশেভিচ একটি নতুন এস্পোর্টস সংস্থার বিকাশের ঘোষণা করেছিলেন। অর্থদাতা হিসাবে, ঝুমাশেভিচ দলের অপারেশনের জন্য অর্থ প্রদান করেছিলেন এবং দলের সদস্যদের প্রশিক্ষণের জন্য একটি জায়গা প্রদান করেছিলেন। দলের লাইনআপ গড়ে তোলার দায়িত্ব স্টারিক্সের উপর পড়ে, একজন কাউন্টার-স্ট্রাইক খেলোয়াড়।

ডিসেম্বর 2009 নাগাদ, Natus Vincere (NAVI) শীর্ষ-স্তরের খেলোয়াড়দের একটি দল তৈরি করেছিল। জিরোগ্র্যাভিটি ম্যানেজার হিসেবে কাজ করেছে এবং দলটি আন্তর্জাতিক প্রতিযোগিতায় ব্যাপক সাফল্য উপভোগ করেছে।

G2 Esports

2014 সালে স্পেনে প্রতিষ্ঠিত, G2 Esports ওরফে G2 বার্লিনে, জার্মানিতে অবস্থিত। খেলোয়াড়রা CS:GO, Valorant এবং League of Legends-এর মতো বেশ কিছু জনপ্রিয় এস্পোর্টস গেমে প্রতিদ্বন্দ্বিতা করে। মূলত Gamers2 নামে পরিচিত, সংগঠনটিকে 2015 সালে G2 Esports নামে পুনঃব্র্যান্ড করা হয়েছে। দলটি ছয়টি আমন্ত্রণমূলক 2019 সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক টুর্নামেন্ট জিতেছে।

এটি একটি প্রধান প্রত্যাবর্তন, 2016-এর মধ্য-মৌসুম আমন্ত্রণে দুর্ভাগ্যজনক প্রদর্শনের পরে বিশ্ব চ্যাম্পিয়নশিপে সমানভাবে বিব্রতকর পারফরম্যান্সের পরে। গত কয়েক বছর ধরে, G2 টিমের একসময়ের তারকাখ্যাতি মেরামত করার জন্য আন্তরিকভাবে কাজ করেছে। টিমওয়ার্ক এবং দক্ষতার উপর জোর দিয়ে, G2 এখন প্রিমিয়ার এস্পোর্ট লিগগুলির মধ্যে একটি এবং আসন্ন PGL মেজরে ভাল করার জন্য একটি প্রিয়।

গ্যাম্বিট এস্পোর্টস

গ্যাম্বিট এস্পোর্টস রাশিয়ার একটি এস্পোর্টস ক্লাব, পূর্বে গ্যাম্বিট গেমিং। এটি এখন টেলিকম কোম্পানি এমটিএসের মালিকানাধীন। 2013 সালে প্রতিষ্ঠিত, সংগঠনটি মস্কো ফাইভের তালিকা অর্জন করেছে। 2016 সাল নাগাদ, Gambit একটি CS:GO রোস্টার সুরক্ষিত করেছে যা পূর্বে HellRaisers থেকে গেমারদের দ্বারা গঠিত। বেশ কিছু উচ্চ-প্রোফাইল খেলোয়াড় অর্জন করার পর, দলটি 2016 MLG কলম্বাসের জন্য যোগ্যতা অর্জন করে, একটি অফলাইন যোগ্যতা ইভেন্টে Cloud9 এবং Renegades উভয়কেই পরাজিত করে।

দলটি পরে মূল টুর্নামেন্টের সময় 9-12 তম স্থানে ছিল। 2016 সালের নভেম্বরে, গ্যাম্বিট এসার প্রিডেটর মাস্টার্সের ফাইনালে টিম কিংগুইনকে পরাজিত করে। যেহেতু দলটি আন্তর্জাতিক টুর্নামেন্টে প্রতিযোগিতামূলকভাবে আধিপত্য অব্যাহত রেখেছে।

বীর

নর্ডিক গ্রুপ, ওমাকেন স্পোর্টস দ্বারা কেনা, হিরোইক CS:GO প্রতিযোগিতায় একটি চিত্তাকর্ষক প্রবেশ করেছে। হিরোইক নাম ধরে রেখে, ব্র্যান্ডটি তার দীর্ঘ ইতিহাসের কারণে PUBG রোস্টারকে Heroic-এর সাথে একীভূত করছে।

2016 সালে প্রতিষ্ঠিত, Heroic esports শুরু হয়েছিল RFRSH Entertainment-এর সাথে, যে ব্র্যান্ডের মালিকানা প্রতিযোগিতার সংগঠক BLAST এবং esports গ্রুপ, Astralis। একটি কোম্পানি কত গোষ্ঠীর মালিক হতে পারে তার বিধিনিষেধের কারণে, RFRSH 2018 সালে Heroic বিক্রি করতে বেছে নিয়েছে।

PGL CS: GO MAJOR এর বিজয়ী দল এবং সবচেয়ে বড় মুহূর্ত
কোথায় এবং কিভাবে PGL CS:GO MAJOR এ বাজি ধরবেন?

কোথায় এবং কিভাবে PGL CS:GO MAJOR এ বাজি ধরবেন?

বিশ্বের অন্যতম জনপ্রিয় CS:GO টুর্নামেন্ট আসছে। শীর্ষ বিশ্বব্যাপী দল লক্ষ লক্ষের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। এটি বাজি ধরার এবং দেখার ক্রিয়ায় একটু উত্তেজনা যোগ করার উপযুক্ত সুযোগ। লাইসেন্সপ্রাপ্ত এবং স্বনামধন্য স্পোর্টসবুকের সাথে তহবিল জমা করে অনলাইনে বাজি ধরা সবচেয়ে সহজ।

বাজি ধরার জন্য সবচেয়ে জনপ্রিয় কিছু সাইট নিচে তালিকাভুক্ত করা হয়েছে। প্রতিটি বুকমেকারের নিজস্ব সুবিধা রয়েছে। কিছু ক্রীড়া বই অনুকূল প্রস্তাব cs: বাজির মতভেদ করতে যান, বিশ্লেষণ, এবং জয়ের ঐতিহাসিক তথ্য:

  • 1xBet
  • 22 বাজি
  • চলে আসো
  • বেটসন
  • 888 ক্যাসিনো
  • লিওভেগাস
  • 10 বাজি
  • জনাব সবুজ
  • উইলিয়াম হিল
কোথায় এবং কিভাবে PGL CS:GO MAJOR এ বাজি ধরবেন?
এই টুর্নামেন্টে বাজি ধরার সেরা কৌশল কী?

এই টুর্নামেন্টে বাজি ধরার সেরা কৌশল কী?

মতভেদ বোঝা esport টুর্নামেন্টে বাজি ধরার জন্য গুরুত্বপূর্ণ। প্রতিকূলতা ছাড়া ফেভারিটের ভবিষ্যদ্বাণী করা কঠিন, কিন্তু ঐতিহাসিক জয় একটি ইতিবাচক ইঙ্গিত যে একটি দল ভালো পারফর্ম করবে। কিছু বুকমেকার বিবেচনা করার জন্য এস্পোর্টস টুর্নামেন্টের একটি তালিকা অফার করে।

পিজিএল মেজরে, শুধুমাত্র কয়েকটি দলই সব জয়ের পক্ষে। 2021 সালে, Natus Vincere এবং Gambit বিরোধী দলকে ছাড়িয়ে গেছে। অনুরাগীরা 2022 সালে একই স্টারলার গেম খেলার প্রত্যাশা করে।

আঞ্চলিক বাছাইপর্বের ম্যাচগুলি একটি ইঙ্গিত দেয় যে কোন দলগুলি ভাল করার সম্ভাবনা রয়েছে। মধ্যে দক্ষতার ব্যবধান সেরা দল এবং দল যারা একটি অলৌকিক জন্য আশা করা হয় প্রশস্ত. যেহেতু সমস্ত সাইট প্রতিকূলতা দেয় না, একজন জুয়াড়িকে অবশ্যই সম্ভাব্য বিজয়ীদের বেছে নেওয়ার উপায় খুঁজতে হবে। টুর্নামেন্টের শুরু দেখা একটি বাজি কৌশল গঠনে সাহায্য করতে পারে।

যে দলগুলো ভালো খেলে তারা তা চালিয়ে যেতে পারে। যাইহোক, আন্তর্জাতিক টুর্নামেন্টে দক্ষতা এবং প্রতিভা দৃঢ়তা এবং দৃঢ়তা পূরণ করে। সুতরাং, শেষ পর্যন্ত কে বিজয়ী হবে তা জানা কঠিন। ইতিহাস দেখায় যে শীর্ষ-স্তরের গেমাররা সর্বদা তাদের তারকাখ্যাতি অনুসারে বাঁচে না। 2022 পিজিএল মেজর যতই ঘনিয়ে আসছে, খেলোয়াড় এবং উত্সাহী উভয়েই তীব্র প্রতিযোগিতার প্রত্যাশা করছেন৷

এই টুর্নামেন্টে বাজি ধরার সেরা কৌশল কী?

সর্বশেষ সংবাদ

আসন্ন CS: GO ইভেন্ট
2022-07-07

আসন্ন CS: GO ইভেন্ট

সারা বিশ্ব জুড়ে লক্ষ লক্ষ ভক্ত প্রতিদিন esports অনুসরণ করে। ফিল্ড লেভেল মিডিয়া ভক্তদের কাছে সবচেয়ে জনপ্রিয় শিরোনাম, দল এবং ব্যক্তিত্বের সাথে পরিচিত করার জন্য ওভারভিউয়ের একটি সিরিজ প্রকাশ করছে। গেমগুলি বিভিন্ন ফর্ম্যাট, প্রতিযোগিতার ধরন এবং সময়সূচী কভার করে।