Smite World Championship

Smite গেমের আশেপাশে ভিত্তিক এস্পোর্ট টুর্নামেন্টের ক্ষেত্রে, SWC সবচেয়ে জনপ্রিয় হিসাবে দাঁড়িয়েছে। এটি জর্জিয়ার আটলান্টায় প্রতি বছর শীতকালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির আয়োজক হাই-রেজ স্টুডিওস। SWC প্রথম 2015 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। তারপর থেকে এটি একটি বৃহত্তম এস্পোর্টস টুর্নামেন্টে পরিণত হয়েছে। অনলাইন এসপোর্ট বেটিং সাইটগুলি এর বিন্যাসের কারণে SWC এর পক্ষে। একটি একক নকআউট চূড়ান্ত পর্যায় শুরু হওয়ার আগে 10 টি দল ডাবল এলিমিনেশন পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করে। এটি পন্টারদের প্রতিটি খেলোয়াড়ের পারফরম্যান্স বিশ্লেষণ করার প্রচুর সুযোগ দেয়।

অনেক এস্পোর্ট ইভেন্ট তাদের উচ্চ পুরস্কার পুলের কারণে জুয়া সম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণ করে। এমনকি তার সর্বনিম্ন পর্যায়েও এটি এখনও একটি চিত্তাকর্ষক $785,000 মোট করতে সক্ষম হয়েছে। এই ধরনের উচ্চ পুরষ্কারগুলি সারা বিশ্বের সেরা স্মাইট দলগুলিকে আকৃষ্ট করেছে৷

Smite সম্পর্কে

Smite সম্পর্কে

প্রথম বছরে দখলের জন্য $2.6 মিলিয়ন ছিল। এটি এটিকে 2015 সালের তৃতীয় সবচেয়ে লাভজনক এস্পোর্টস প্রাইজ পুল করে তুলেছে। লিগ অফ লিজেন্ডস ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের মতো সুপরিচিত প্রতিযোগিতাগুলি সেই সময়ে আরও উচ্চ প্রোফাইল হিসাবে বিবেচিত হওয়া সত্ত্বেও কম পুরষ্কার পেয়েছিল। জুয়াড়িরা অনলাইন স্ট্রিমের মাধ্যমে SWC দেখতে পারে এবং ম্যাচগুলিতে বাজি ধরতে পারে। এই টুর্নামেন্টের চারপাশে বুকিদের একটি পরিসর খোলা বাজার।

Smite অন্তর্গত মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধের ক্ষেত্র (MOBA) জেনার। এটির মুক্তির পর থেকে গেমটি খেলার জন্য বিনামূল্যে রয়েছে। এটি অনেক জনপ্রিয় এস্পোর্ট শিরোনামের একটি সাধারণ দিক। Smite বর্তমানে বিভিন্ন প্ল্যাটফর্মে উপলব্ধ। এর মধ্যে রয়েছে PS4, Xbox One, Nintendo Switch এবং PC।

খেলোয়াড় একটি পৌরাণিক ব্যক্তিত্ব যেমন একটি দেবতা বা দেবীর ভূমিকা গ্রহণ করে। তারা দল ভিত্তিক যুদ্ধ ম্যাচে জড়িত। প্রতিটি ভিন্ন চরিত্রের লড়াইয়ের সময় ব্যবহার করার একটি অনন্য ক্ষমতা থাকবে। দলটিকে প্রতিপক্ষ খেলোয়াড় এবং NPC মিনিয়ন উভয়কেই ছাড়িয়ে যাওয়ার জন্য একটি বিজয়ী কৌশল নিয়ে আসতে হবে।

Smite esport SWC-এর মতো চ্যাম্পিয়নশিপগুলি প্লেয়ার বনাম প্লেয়ার মোডগুলিতে ফোকাস করে। ফলস্বরূপ, জুয়াড়িদের এই ম্যাচগুলি কীভাবে কাজ করে তার সাথে নিজেদের পরিচিত করতে হবে। প্রতিটি নির্দিষ্ট ঈশ্বরের ভালো-মন্দ সম্পর্কে জানাও গুরুত্বপূর্ণ। তাদের মধ্যে মাত্র এক ডজন মাসিক ভিত্তিতে বিনামূল্যে পাওয়া যায়। যাইহোক, ইন-গেম কারেন্সি খরচ করে এবং চ্যালেঞ্জগুলি পূরণ করে আরও আনলক করা সম্ভব।

পেশাদার খেলোয়াড়রা অনন্য স্কিন এবং আবেগ দিয়ে তাদের দেবতা চরিত্রকে ব্যক্তিগতকৃত করতে পছন্দ করে। যাইহোক, SWC-এর মতো ইভেন্টগুলি সাধারণত ম্যাচগুলিকে যথাসম্ভব ন্যায্য করতে পারফরম্যান্স আপগ্রেডগুলিকে সীমাবদ্ধ করে। বাজি তৈরি করার সময় এটি বিবেচনায় নেওয়া গুরুত্বপূর্ণ।

আঘাতের নিয়ম

এস্পোর্ট লিগে বাজি ধরার আগে জুয়াড়িকে খেলার নিয়ম সম্পর্কে সঠিক ধারণা থাকতে হবে। বিজয় হল সবচেয়ে সাধারণ গেম মোড। এটি দেখা একটি অনুরূপ কিংবদন্তীদের দল. পাঁচজন খেলোয়াড় নিয়ে গঠিত দুটি দল প্রতিপক্ষ দলের ফিনিক্সকে ধ্বংস করার চেষ্টা করে। টাইটান নামে একটি দৈত্যাকার যোদ্ধাও রয়েছে যাকে নামানো দরকার।

দলগুলি মানচিত্রের বিপরীত প্রান্তে ম্যাচ শুরু করে। খেলায় প্রবেশ করার আগে একজন খেলোয়াড়ের কাছে একটি নির্দিষ্ট পরিমাণ সোনা থাকে যা শুরুর আইটেমগুলিতে ব্যয় করতে হয়। প্রো স্মাইট খেলোয়াড়রা কৌশলে চিন্তা করে যে কোন উন্নতি দলকে উপকৃত করবে।

মানচিত্রের একপাশ থেকে অন্য খেলোয়াড়দের কাছে যাওয়ার জন্য তিনটি লেনের একটি দিয়ে ভ্রমণ করতে হবে। প্রতিরক্ষামূলক টাওয়ার সহ একটি ফিনিক্স প্রাণী দ্বারা রক্ষা করা হয়। খেলোয়াড়রা তাদের খুব কাছে গেলে তাদের অনেক ক্ষতি হবে।

Minions হল সহায়ক NPC যা খেলোয়াড়দের শত্রুদের নামাতে সাহায্য করে। তাদের একটি মোটামুটি দুর্বল আক্রমণ আছে কিন্তু নিয়মিতভাবে জন্মায়। দেবতার চারটি শ্রেণি রয়েছে: যোদ্ধা, জাদুকর, শিকারী, হত্যাকারী এবং অভিভাবক। সেরা দলগুলো একটি বিজয়ী শ্রেণী কনফিগারেশন নিয়ে আসবে যা পুরো গ্রুপটিকে পরিপূরক করে।

Smite সম্পর্কে
কেন Smite ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ জনপ্রিয়?

কেন Smite ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ জনপ্রিয়?

পন্টাররা SWC কে সেরা এস্পোর্টস টুর্নামেন্টগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করতে পারে এমন অনেকগুলি কারণ রয়েছে। প্রতিটি ম্যাচই দ্রুত গতির এবং উত্তেজনাপূর্ণ। গেমটির আর্ট ডিজাইন রঙিন এবং আকর্ষক হওয়ার জন্য বিখ্যাত। যখন আক্রমণ করা হয় তখন এটি প্রায়শই রঙের বিস্ফোরণ ঘটায়।

নান্দনিক আবেদনের পাশাপাশি জুয়াড়িরা কাজে লাগাতে পারে এমন অনেক কৌশলও রয়েছে। তারা যদি প্রতিটি দেবতার চরিত্রের শক্তি/দুর্বলতাগুলি জানে তবে কোন দল শীর্ষে আসবে তা অনুমান করা সহজ হবে। বেটিং অনুরাগীদের কাছে জনপ্রিয় এস্পোর্টস টুর্নামেন্টগুলির তালিকাটি সেইগুলির উপর ফোকাস করবে যেগুলি যতটা সম্ভব সুযোগের উপাদানটিকে দূর করে। পরিবর্তে গেমগুলি পন্টারদের পুরস্কৃত করবে যারা নিয়ম জানে এবং খেলোয়াড়ের পারফরম্যান্স বিশ্লেষণ করে। এটা অবশ্যই Smite ক্ষেত্রে.

পৌরাণিক কাহিনীর প্রতি আকর্ষণ আছে এমন লোকদের কাছেও এই খেলাটি প্রিয়। Smite-এর চরিত্রগুলো বিভিন্ন প্যান্থিয়ন থেকে এসেছে। তারা গ্রীক, নর্ডিক, সেল্টিক, প্রাচীন মিশরীয়, চীনা এবং স্লাভিক কিংবদন্তির দেবতা অন্তর্ভুক্ত করে। যদি কেউ কখনও এই পরিসংখ্যানগুলিকে একে অপরের সাথে লড়াই করতে দেখতে চায় তবে স্মাইট তাদের জন্য আদর্শ শিরোনাম। এই মহাকাব্য ঈশ্বরের যুদ্ধে বাজি ধরতে সক্ষম হওয়া সম্ভবত খুব আকর্ষণীয় হবে।

কেন Smite ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ জনপ্রিয়?
SWC এর বিজয়ী দল

SWC এর বিজয়ী দল

এসপোর্ট টুর্নামেন্টে বাজি ধরার সময় সঠিক দল বেছে নেওয়া সবসময় গুরুত্বপূর্ণ। স্মিটে যারা ক্ষতির মোকাবিলা করে এবং সঙ্গীদের নিরাময় করে তাদের মধ্যে একটি ভাল ভারসাম্য থাকা দরকার। প্রত্যেকে যদি ট্যাঙ্ক-টাইপ যোদ্ধা বেছে নেয় তবে তাদের প্রতিপক্ষরা তাদের দুর্বলতাকে কাজে লাগানোর সম্ভাবনা বেশি থাকে। পরিবর্তে, SWC বিজয়ীরা তাদের দেবতাদের সাবধানে বেছে নিয়েছে।

SWC-এর মতো প্রধান এস্পোর্ট টুর্নামেন্টগুলিতে লাইনে প্রচুর অর্থ রয়েছে। শুধুমাত্র সেরা স্মাইট প্লেয়াররাই ফাইনালে উঠতে পারবে। একজন জুয়াড়ি কাকে সমর্থন করবে সে বিষয়ে নিশ্চিত না হলে বেশ কিছু বিষয়ের দিকে নজর দিতে হবে। গ্রুপটি মোকাবেলা করতে পারে এমন মোট ক্ষতির পরিমাণ গণনা করা দরকারী। এটি তাদের প্রতিপক্ষের চেয়ে কম হলে তারা পরাজিত হতে পারে। গতি আরেকটি গুরুত্বপূর্ণ উপাদান। এই গেমগুলি অত্যন্ত দ্রুত গতির। বিজয়ীদের যত তাড়াতাড়ি সম্ভব আক্রমণ করতে হবে।

নিম্নলিখিত দলগুলি অতীতে SWC এর চ্যাম্পিয়ন হয়েছে। তাই তারা ভবিষ্যতে টুর্নামেন্টে অংশ নিতে পারে কিনা তা দেখার বিষয়:

  • এপসিলন এস্পোর্টস
  • এনআরজি স্পোর্টস
  • eUnited
  • স্প্লাইস
  • এসকে গেমিং
  • পিটসবার্গ নাইটস
  • আটলান্টিস লেভিয়াথানস

সবচেয়ে বড় মুহূর্ত

যেহেতু SWC এর মধ্যে একটি সবচেয়ে উত্তেজনাপূর্ণ esport অনলাইন টুর্নামেন্ট, এটা বোঝায় যে এটির সূচনা থেকে আইকনিক মুহূর্তগুলির একটি বিস্তৃত পরিসর রয়েছে। উদাহরণ স্বরূপ, MLCSt3alth দর্শকদের মুগ্ধ করেছিল যখন তারা পুরো বিরোধী দল TITAN কে ছিঁড়ে ফেলেছিল। এটি স্মাইটের ইতিহাসে সবচেয়ে উচ্চ অকটেন যুদ্ধের একটি হিসাবে দাঁড়িয়েছে।

যখন এপসিলন এবং ক্লাউড 9 একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে তখন প্লেয়ার YAMMYN সেকেন্ডের মধ্যে একটি চতুর্গুণ হত্যা করতে সক্ষম হয়। এই সুইডিশ স্মাইট প্রোও লুমিনোসিটি এবং এনআরজির মধ্যে একটি পৃথক ম্যাচে একটি চিত্তাকর্ষক সেলেস্টিয়াল বিম কিল করেছে।

যখন টিম প্রতিদ্বন্দ্বী ইউনিটেডের সাথে লড়াই করেছিল প্লেয়ার পোলারবিয়ারমাইক তার বিশেষজ্ঞ ঈশ্বর আক্রমণগুলিকে দারুণভাবে ব্যবহার করেছিল। তিনি অগ্নি দৈত্যের বিরুদ্ধে হত্যাকাণ্ডের আঘাতটি শেষ করেছিলেন। এই পদক্ষেপটি তার দলকে গেমটি জিতেছে। অন্যান্য অনুষ্ঠানে খেলোয়াড়রা তাদের বিশেষজ্ঞ রক্ষণাত্মক কৌশলের জন্য স্মরণীয় মুহূর্ত তৈরি করেছে। এর মধ্যে একটি ম্যাচে এ ঘটনা ঘটে ডিগনিটাস এবং Splyce. স্প্লাইসের অধিনায়ক পুরো প্রতিদ্বন্দ্বী দলের সাথে লড়াই করতে সক্ষম হন। এটা বলা ঠিক যে প্রতি বছর টুর্নামেন্টে অন্তত একটি মুহূর্ত থাকে যা দর্শকদের স্মৃতিতে আটকে থাকে।

SWC এর বিজয়ী দল
কোথায় এবং কিভাবে Smite ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে বাজি ধরতে হবে

কোথায় এবং কিভাবে Smite ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে বাজি ধরতে হবে

যেহেতু এই টুর্নামেন্টটি শীতকালীন সময়ে অনুষ্ঠিত হয় সেহেতু পান্টারদের বছরের এই মরসুমের জন্য অপেক্ষা করতে হবে বুকিদের SWC বাজার খোলার আগে। esport উপর বাজি সাম্প্রতিক বছরগুলোতে টুর্নামেন্ট অনেক সহজ হয়ে গেছে। ভিডিও গেমের বাজি ক্রমবর্ধমান মূলধারার হওয়ার কারণে এটি ঘটে। মোটামুটি সাম্প্রতিক অতীতে জুয়াড়িরা কুলুঙ্গি এস্পোর্ট বুকিদের সন্ধান করতে বাধ্য হত। যাইহোক, এখন প্রচুর সংখ্যক ঐতিহ্যবাহী খেলাধুলার বুকমেকাররা ভিডিও গেমের বিভাগ যোগ করেছে। যেহেতু Smite খুব জনপ্রিয় তাই SWC-তে বাজি ধরার সুযোগ খুঁজে পাওয়া খুব কঠিন হবে না।

একবার ব্যক্তিটি তাদের পছন্দের বুকি বেছে নিলে কোন বাজি ধরতে হবে তা বিবেচনা করার সময়। বেশিরভাগ জুয়াড়ি একটি ম্যাচ বা টুর্নামেন্ট জিতবে এমন দলটি ভবিষ্যদ্বাণী করে সন্তুষ্ট হবে। জুয়াড়ি যদি আরও বিশেষজ্ঞ বাজি চায় তবে বেশ কয়েকটি বিকল্প রয়েছে। তারা অনুমান করতে পারে যে দল বা খেলোয়াড় প্রথম রক্ত আঁকেন। যেহেতু স্ট্রাকচার টেকডাউন গেমের একটি বড় দিক, ব্যক্তি এটির চারপাশে তাদের বাজি ধরতে পারে। বাজির ধরন নির্বিশেষে উভয় দলকে সাবধানে গবেষণা করা গুরুত্বপূর্ণ। এটা তাদের অতীত ম্যাচ দেখে করা যেতে পারে।

কোথায় এবং কিভাবে Smite ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে বাজি ধরতে হবে