The Masters Tour

মাস্টার্স ট্যুর হল হার্থস্টোনের আশেপাশে ভিত্তিক সবচেয়ে বড় এস্পোর্টস টুর্নামেন্টগুলির মধ্যে একটি। এটি ব্লিজার্ড দ্বারা সংগঠিত, গেমটির বিকাশকারী নিজেই। তাই এই শিরোপার জন্য এটি সবচেয়ে হাই-প্রোফাইল চ্যাম্পিয়নশিপ। প্রতি বছর, সামগ্রিক বিজয়ী নির্ধারণের জন্য প্রচুর সংখ্যক পৃথক ম্যাচ হয়। এগুলি ব্যক্তিগত টুর্নামেন্ট যা লাইভ ভিড়ের সামনে হয়। ট্যুরটি সারা বিশ্ব জুড়ে বিশ্ব-মানের ভেন্যুগুলির একটি পরিসরে খেলা হয়। মাস্টার্সের 2019 লেগ চলাকালীন, ইউরোপ, এশিয়া এবং উত্তর আমেরিকায় কিছু ম্যাচ হয়েছিল।

প্রাইজ পুল প্রতি ম্যাচে কমপক্ষে $25,000। মজার বিষয় হল, হার্থস্টোন প্লেয়ার সম্প্রদায় সীমিত সংস্করণের অনলাইন বান্ডেলগুলি কিনে এই পুরস্কার পুলে অবদান রাখতে পারে। বিক্রি হওয়া প্রতিটি বান্ডিল চ্যাম্পিয়নদের জন্য লড়াই করার জন্য পাত্রে অর্থ যোগ করে।

Hearthstone সম্পর্কে

Hearthstone সম্পর্কে

যদি কেউ একটি তৈরি করতে হয় esports টুর্নামেন্ট তালিকা Hearthstone উপর দৃষ্টি নিবদ্ধ করা, তারা ঘটনা বিস্তৃত দ্বারা বিস্মিত হবে. যাইহোক, মাস্টার্স ট্যুর এর স্কেল এর কারণে আলাদা। প্রায় 300 খেলোয়াড় অংশ নেয়। তাদের বেশিরভাগই আগে থেকেই বাছাইপর্বের ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে। তারা ভালো করলে তারা মাস্টার্সে আমন্ত্রণ পাবে। চিত্তাকর্ষক আর্থিক পুরস্কার বিশ্বের সবচেয়ে দক্ষ হার্থস্টোন খেলোয়াড়দের আকৃষ্ট করেছে।

পান্টারদের এস্পোর্টস টুর্নামেন্টে ভাল ভবিষ্যদ্বাণী করার জন্য, তাদের খেলাটি সম্পর্কে যথেষ্ট জানতে হবে। তাই হার্থস্টোন নিয়ে কিছু মৌলিক গবেষণা করা জরুরি। এটি তাদের জনপ্রিয় স্পিন অফ হিসাবে কোম্পানি ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট দ্বারা তৈরি করা হয়েছিল ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফট ভোটাধিকার এই অনলাইন কার্ড গেমটি ফ্রি-টু-প্লে শিরোনাম হিসাবে প্রকাশিত হয়েছিল। এটি করা বিপুল সংখ্যক খেলোয়াড়কে আকর্ষণ করতে সহায়তা করেছিল।

এই আইকনিক ফ্যান্টাসি সিরিজের মহাবিশ্বের অন্তর্গত হওয়ার কারণে এটিকে মূলত হিরোস অফ ওয়ারক্রাফ্ট নাম দেওয়া হয়েছিল। একই স্থান, ধ্বংসাবশেষ এবং অক্ষরগুলির অনেকগুলি ডিজিটাল সংগ্রহযোগ্য কার্ডগুলিতে বৈশিষ্ট্যযুক্ত। অনেক এস্পোর্ট শিরোনামের মতো এটি ক্রস-প্ল্যাটফর্ম খেলাকে সমর্থন করে। এর মানে হল যে প্লেয়াররা একে অপরকে উইন্ডোজ, ম্যাক, আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে চ্যালেঞ্জ করতে পারে।

হার্থস্টোনের পিছনের দলটি ডিজিটাল কার্ড জেনারের মধ্যে পাওয়া অনেক সাধারণ সমস্যা এড়ানোর দিকে মনোনিবেশ করেছিল। উদাহরণস্বরূপ, খেলোয়াড়ের পালা হলে প্রতিপক্ষ চালগুলি সম্পাদন করতে অক্ষম হয়। বাজি রাখার আগে জুয়াড়িদের এটি বিবেচনায় নিতে হবে। বর্তমানে প্রায় 100 মিলিয়ন মানুষ এই গেমটি উপভোগ করে। অতএব, এটি বোঝায় যে হার্থস্টোন অনলাইন এস্পোর্টস বেটিং সম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণ করেছে।

Hearthstone সম্পর্কে
Hearthstone খেলার নিয়ম

Hearthstone খেলার নিয়ম

Hearthstone esport অনলাইন টুর্নামেন্ট দেখতে বসার আগে মৌলিক নিয়ম অধ্যয়ন করা একটি ভাল ধারণা। স্ট্যান্ডার্ড গেমপ্লে মোড হল একের পর এক ম্যাচ। এটি নৈমিত্তিক বা র‌্যাঙ্কিং হতে পারে। আগেরটা অনেক বেশি রিলাক্সড। এদিকে পরবর্তীতে খেলোয়াড়দের একটি টায়ার্ড র‌্যাঙ্কিং সিস্টেমে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে।

গেমপ্লে টার্ন-ভিত্তিক। খেলোয়াড়রা এমন একটি নায়ক নির্বাচন করে যা দশটি অনন্য শ্রেণীর একটির অন্তর্গত। প্রত্যেকের নিজস্ব বিশেষ ক্ষমতা থাকবে। এখানেই প্রাথমিক কৌশল একটি মূল ভূমিকা পালন করে। খেলোয়াড়রা তাসের ডেক ব্যবহার করে তাদের প্রতিপক্ষের স্বাস্থ্য কমানোর চেষ্টা করে যতক্ষণ না এটি শূন্যে পৌঁছায়। তাস খেলে মানা কাজে লাগবে। মানা খরচ কার্ড থেকে কার্ডে পরিবর্তিত হবে। ফলস্বরূপ বাজেটিং হল হার্থস্টোনের একটি মূল উপাদান।

কার্ডের প্রকারের মধ্যে রয়েছে: বানান, মিনিয়ন, নায়ক এবং অস্ত্র। কার্ডগুলি বিরলভাবে পরিবর্তিত হতে পারে এবং মহাকাব্য থেকে মৌলিক পর্যন্ত র‌্যাঙ্ক করা হয়। মাঝে মাঝে ব্লিজার্ড নতুন বিস্তৃতি প্রকাশ করবে। যাইহোক, একটি টুর্নামেন্টের সময়, প্রতিটি চ্যাম্পিয়নকে সমান খেলার ক্ষেত্র দেওয়ার জন্য ডেকগুলি আরও মৌলিক হতে থাকে। প্লেয়ার তাদের পালা সময় সময় করা হয়. এটি ম্যাচের গতি বাড়াতে সাহায্য করে।

Hearthstone খেলার নিয়ম
মাস্টার্স ট্যুর জনপ্রিয় কেন?

মাস্টার্স ট্যুর জনপ্রিয় কেন?

এস্পোর্ট টুর্নামেন্টে বাজি ধরার সময় একজন জুয়াড়ি একটি বেছে নিতে চাইবে esport খেলা যে দেখতে মজা. Hearthstone তার রঙিন এবং দৃশ্যত আকর্ষক কার্ড ডিজাইনের জন্য সুপরিচিত। যদি পন্টার ওয়াও এর ভক্ত হয় তবে এটি তাদের জন্য খেলা। এটি তাদের Warcraft মহাবিশ্বের সমৃদ্ধ জ্ঞান অন্বেষণ করতে অনুমতি দেবে।

একটি শিরোনাম বাছাই করাও গুরুত্বপূর্ণ যেখানে দক্ষতা ট্রাম্পের সুযোগ। এইভাবে জুয়াড়ি খেলোয়াড়দের সম্পর্কে তাদের জ্ঞানের ভিত্তিতে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে পারে। বেশিরভাগ হার্থস্টোন ম্যাচে দুইজন খেলোয়াড় থাকে। এর অর্থ হল সম্ভাব্য বিজয়ী নির্বাচন করার একটি শালীন সুযোগ রয়েছে।

যদি ব্যক্তির কাছে গেম সম্পর্কে গভীর জ্ঞান থাকে তবে তারা আরও বিশেষজ্ঞ বাজির জন্য যাওয়ার সিদ্ধান্ত নিতে পারে। উদাহরণস্বরূপ, তারা ভবিষ্যদ্বাণী করতে পারে যে একজন খেলোয়াড় একটি নির্দিষ্ট কার্ড টানবে কিনা। অতএব, হার্থস্টোন জুয়া তাদের পুরস্কৃত করে যারা নিয়ম, সম্ভাব্য পরিস্থিতি এবং চ্যাম্পিয়নদের কৌশল সম্পর্কে যতটা সম্ভব জানেন।

সামগ্রিকভাবে, হার্থস্টোন তাদের কাছে আবেদন করবে যারা কৌশলের উপর নির্ভর করে এমন ভিডিও গেম পছন্দ করে। জুয়াড়ি বিবেচনা করতে পারে প্রতিটি খেলোয়াড় কী পদক্ষেপ নেবে। এটি করা তাদের একটি বিজয়ী বাজি রাখার সম্ভাবনা উন্নত করতে সাহায্য করবে।

মাস্টার্স ট্যুর জনপ্রিয় কেন?
মাস্টার্স ট্যুরের বিজয়ী দলগুলো

মাস্টার্স ট্যুরের বিজয়ী দলগুলো

যেহেতু এটি হার্থস্টোনকে কেন্দ্র করে সবচেয়ে বড় এস্পোর্ট টুর্নামেন্টগুলির মধ্যে একটি, তাই প্রতিযোগীরা অত্যন্ত দক্ষ। সর্বোচ্চ পারফরম্যান্সের একটি বড় সংখ্যা থেকে আসা ইউরোপীয় ইউনিয়ন. যাইহোক, মার্কিন যুক্তরাষ্ট্র, চীন, জাপান এবং কানাডা থেকে আসা বেশ কয়েকটি শীর্ষ দল রয়েছে।

মাস্টার্স ট্যুরের মতো Esport চ্যাম্পিয়নশিপে প্রতিটি দলের সদস্যকে একক হিসেবে একসঙ্গে কাজ করতে হবে। এটা গুরুত্বপূর্ণ যে পন্টাররা তাদের কৌশলের জন্য পরিচিত গোষ্ঠীগুলির দিকে নজর রাখে। Hearthstone একটি সেরিব্রাল ধরনের খেলা। এটি অন্যান্য এস্পোর্টগুলির বিপরীতে যা দ্রুত প্রতিফলন এবং নির্ভুলতার উপর বেশি দৃষ্টি নিবদ্ধ করে।

সেরা Hearthstone দল গণিতে দক্ষ হবে। এটি এই কারণে যে মানা বাজেটিং একটি জয় অর্জনের চাবিকাঠি। এছাড়াও তাদের সমস্ত কার্ড প্যাক সম্পর্কে বিস্তৃত জ্ঞান থাকতে হবে। এটি করা তাদের তাদের প্রতিপক্ষের উপর ধার দিতে পারে এমন কাউকে বাছাই করতে সাহায্য করবে।

নিম্নলিখিত দশটি দলকে এই টুর্নামেন্টের মধ্যে বর্তমানে সেরা হিসাবে বিবেচনা করা হয়:

  • T1
  • টিম তোমাকে অনেক ভালোবাসি
  • ফগসেল ফ্রিবুটার
  • আরডিইউ এর দল
  • স্ট্রাইফক্রো/কোলেনটো
  • কমলা/ফ্রিকাহ
  • উজ্জ্বলতা
  • দল পগ চ্যাম্প
  • Invictus গেমিং
  • Southsea Swashbucklers
মাস্টার্স ট্যুরের বিজয়ী দলগুলো
সবচেয়ে বড় মুহূর্ত

সবচেয়ে বড় মুহূর্ত

মাস্টার্স ট্যুরকে অনেকেই সেখানকার সেরা এস্পোর্টস টুর্নামেন্ট হিসেবে বিবেচনা করেন। এটি বছরের পর বছর ধরে সংঘটিত আইকনিক মুহুর্তের সংখ্যার কারণে। উদাহরণস্বরূপ, Kalaxz এবং WE Stone-এর মধ্যে একটি ম্যাচের সময়, পরেরটি প্রাক্তনের জয়ের ধারাটি ভাঙতে সক্ষম হয়েছিল। তিনি ব্রেন ফ্রিজ আক্রমণ ব্যবহার করে এটি অর্জন করেছেন।

প্লেয়ার বাদাজিম্পম হার্থস্টোন এস্পোর্ট লিগের মধ্যে সুপরিচিত। একটি স্মরণীয় খেলায়, তিনি তার স্বাক্ষর ডেক, কোয়েস্ট ওয়ারিয়র ব্যবহার করে একটি চিত্তাকর্ষক জয় তুলে নেন। এটি 2021 ট্যুরের সেরা ম্যাচগুলির মধ্যে একটি হিসাবে দাঁড়িয়েছে। যাইহোক, সেই বছরই খেলোয়াড়টি অপরাজিত প্রতিদ্বন্দ্বী, WEYuansu-এর বিরুদ্ধে গিয়েছিল। এই প্রতিপক্ষ একটি ব্রুট ডেমন হান্টার কার্ড প্যাক ব্যবহার করে দারুণ প্রভাব ফেলেছে। দড়িতে থাকা অবস্থায় তিনি একটি ট্রিপল ব্রুট বের করলেন। এটি বাদাজিম্পমের জন্য খুব শক্তিশালী প্রমাণিত হয়েছিল।

যখন Furyhunter এবং VKmsbc একে অপরকে চ্যালেঞ্জ করেছিল তখন এটি মাস্টার্স ট্যুরের সবচেয়ে চাপপূর্ণ গেমগুলির মধ্যে একটি হয়ে ওঠে। ফুরিহান্টার এই সেমিফাইনাল খেলা থেকে ছিটকে যাওয়ার খুব কাছাকাছি ছিল। যাইহোক, একটি চমকপ্রদ কিন্ডলিং এলিমেন্টাল কার্ড বের করার পর তিনি গ্র্যান্ড ফাইনালে একটি স্থান নিশ্চিত করেন।

সবচেয়ে বড় মুহূর্ত
কোথায় এবং কিভাবে মাস্টার্স ট্যুরে বাজি ধরতে হবে

কোথায় এবং কিভাবে মাস্টার্স ট্যুরে বাজি ধরতে হবে

এখানে অনেক অনলাইন esport বেটিং সাইট ওখানে. Hearthstone একটি মোটামুটি মূলধারার ভিডিও গেম. তাই এই ধরনের বাজার পূরণ করে এমন একজন বুকি খুঁজে পাওয়া কঠিন হবে না। এসপোর্ট টুর্নামেন্টে বাজি ধরার সময় সঠিক ধরনের বাজি বেছে নেওয়া গুরুত্বপূর্ণ। একটি সরাসরি বিজয়ী বাছাই সবচেয়ে জনপ্রিয় হতে থাকে। কারণ বেশিরভাগ ম্যাচেই দুজন গেমারকে একে অপরের বিরুদ্ধে দাঁড় করাবে।

সম্ভাব্য কার্ডের প্রাচুর্য রয়েছে যা প্লেয়ার নিচে রাখতে পারে। ফলস্বরূপ, পন্টারকে অবশ্যই প্রতিটি প্রতিযোগীর পছন্দের ডেকগুলি জানতে হবে। এইভাবে তারা দুটি বিপরীত ডেকের তুলনা করতে পারে এবং বিশ্লেষণ করতে পারে কোনটির প্রান্ত রয়েছে। নতুন ডেক আপডেট সম্পর্কে অবগত থাকাও বুদ্ধিমানের কাজ। তুষারঝড় নিয়মিত এগুলি ছেড়ে দেয়। জুয়াড়িরা যদি সাম্প্রতিক কার্ডগুলি নিয়ে গবেষণা না করে তবে এটি তাদের গেমের জ্ঞানে ফাঁক তৈরি করতে পারে।

মাস্টার্স ট্যুরে বাজি ধরার আগে অনেকেই সেমিফাইনাল বা ফাইনাল পর্যন্ত অপেক্ষা করেন। ইতিমধ্যে, তারা আগের ম্যাচগুলি দেখতে পারে এবং কোনও শক্তিশালী খেলোয়াড়ের সন্ধান করতে পারে। যারা সবচেয়ে অন্তর্দৃষ্টিপূর্ণ বাজি সম্ভব করতে চান তাদের জন্য এটি আদর্শ কৌশল।

কোথায় এবং কিভাবে মাস্টার্স ট্যুরে বাজি ধরতে হবে