খবর

November 9, 2023

অ্যাক্টিভিশনের টিম RICOCHET কল অফ ডিউটিতে প্রতারকদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য 'স্প্ল্যাট' প্রবর্তন করেছে

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

অ্যাক্টিভিশনের টিম RICOCHET মডার্ন ওয়ারফেয়ার 3 এবং ওয়ারজোনের পরবর্তী প্রজন্মের প্রবর্তনের প্রস্তুতিতে অ্যান্টি-চিট ইঞ্জিনের জন্য উত্তেজনাপূর্ণ আপডেট নিয়ে কাজ করছে। সাম্প্রতিক একটি ব্লগ পোস্টে, কল অফ ডিউটি ​​অনুরাগীদের RICOCHET-এ আসা নতুন বৈশিষ্ট্যগুলি সম্পর্কে অবহিত করা হয়েছিল, একটি বিশেষ অ্যান্টি-চিট মেকানিক তার আনন্দের জন্য দাঁড়িয়ে আছে।

অ্যাক্টিভিশনের টিম RICOCHET কল অফ ডিউটিতে প্রতারকদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য 'স্প্ল্যাট' প্রবর্তন করেছে

'Splat' উপস্থাপন করা হচ্ছে

আপডেটের স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যটিকে বলা হয় 'Splat'। এই মেকানিক একটি হাস্যকর উপায়ে তাদের গেমপ্লের সাথে তালগোল পাকিয়ে প্রতারকদের জন্য গেমটিকে খেলার অযোগ্য করে তোলার জন্য ডিজাইন করা হয়েছে। প্রি-গেম লবিতে যখন একজন খেলোয়াড় প্রতারণা করছে বলে শনাক্ত হয়, তখন তারা প্যারাসুট ছাড়াই এন্ট্রি প্লেন থেকে লাফিয়ে বের হতে দেখবে। এবং সফলভাবে মোতায়েন করার পরে যদি একজন প্রতারক সনাক্ত করা হয়, তবে তাদের বেগ সামঞ্জস্য করা হবে, যার ফলে 10,000-ফুট ড্রপ হবে যা তাত্ক্ষণিকভাবে তাদের হত্যা করবে। এটি প্রতারকদের সাথে মোকাবিলা করার একটি উদ্ভট কিন্তু কার্যকর উপায়।

নিরাপত্তা এবং কার্যকারিতা

টিম RICOCHET জোর দিয়েছে যে 'Splat' বৈশিষ্ট্যটি নিরাপদ এবং এটি শুধুমাত্র শনাক্ত করা প্রতারকদের জন্য সক্রিয় হবে। এটি প্লেয়ার-ভিত্তিক রিপোর্টিং দ্বারা ট্রিগার করা হবে না। অ্যান্টি-চিট সিস্টেমে খেলোয়াড়ের আস্থা বজায় রাখার জন্য এই নিশ্চয়তা গুরুত্বপূর্ণ। প্রকৃতপক্ষে, সিস্টেমের সুরক্ষার রিয়েল-টাইম ভিজ্যুয়াল নিশ্চিতকরণ প্রদানের জন্য RICOCHET অ্যান্টি-চিট লোগোটি কিল ফিডে যুক্ত করা হয়েছিল।

উন্নত সনাক্তকরণের জন্য মেশিন লার্নিং

'Splat' বৈশিষ্ট্য ছাড়াও, টিম RICOCHET মেশিন লার্নিং ব্যবহার করছে ক্লায়েন্ট এবং সার্ভার ডেটাতে নতুন চিট আচরণ সনাক্ত করতে। এই প্রযুক্তি তাদের সক্রিয়ভাবে অস্বাভাবিক আচরণকে চ্যালেঞ্জ করতে এবং প্রতারকদের থেকে সম্প্রদায়কে রক্ষা করতে দেয়। প্রতিদিন আনুমানিক 700টি গেমপ্লে ক্লিপ বিশ্লেষণ করে, টিম RICOCHET কল অফ ডিউটি ​​সম্প্রদায়ে প্রতারকদের ক্রমাগত আগমনের বিরুদ্ধে লড়াই করার জন্য কাজ করছে। নতুন 'রিপ্লে ইনভেস্টিগেশন টুল'-এর সাহায্যে, মেশিন লার্নিং মডেলটি স্বয়ংক্রিয়ভাবে প্রতিদিন 1,000টি ক্লিপ পর্যালোচনা করতে পারে, এই সংখ্যা বাড়তে পারে বলে আশা করা হচ্ছে।

উপসংহার

কল অফ ডিউটিতে প্রতারকদের মোকাবেলা করার জন্য অ্যাক্টিভিশনের প্রতিশ্রুতি দেখতে উৎসাহিত করা হচ্ছে। 'Splat' বৈশিষ্ট্যের প্রবর্তন এবং মেশিন লার্নিং ব্যবহার বৈধ খেলোয়াড়দের জন্য গেমিং অভিজ্ঞতা রক্ষা করার জন্য তাদের উত্সর্গ প্রদর্শন করে। যদিও উন্নতির জন্য এখনও জায়গা আছে, এই আপডেটগুলি সঠিক দিকের একটি পদক্ষেপ। আরও কল অফ ডিউটির খবরের জন্য Esports.net-এর সাথে থাকুন।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর