খবর

February 16, 2024

অ্যাডভেঞ্চার লাইভ করার জন্য শীর্ষ জলদস্যু গেম

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

আপনি যদি মাথার খুলি এবং হাড়ে জলদস্যুদের জীবন উপভোগ করেন তবে সেখানে প্রচুর অন্যান্য গেম রয়েছে যা সেই চুলকানিকে স্ক্র্যাচ করতে পারে। এখানে কিছু সেরা জলদস্যু গেম চেক আউট আছে:

অ্যাডভেঞ্চার লাইভ করার জন্য শীর্ষ জলদস্যু গেম

চোরের সাগর

যারা জলদস্যু জীবনের গভীরে ডুব দিতে চান তাদের জন্য সি অফ থিভস একটি শীর্ষ পছন্দ। খালি বোধ করার জন্য এর প্রাথমিক সমালোচনা সত্ত্বেও, গেমটি অনেক বড় আপডেট পেয়েছে এবং এমনকি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানের সাথে একটি ক্রসওভার গল্প ছিল। সি অফ থিভসে, আপনি এবং আপনার ক্রু একসাথে একটি জাহাজ চালানোর জন্য কাজ করেন, মিশন গ্রহণ করেন, দানবদের সাথে যুদ্ধ করেন এবং কৌশলগত যুদ্ধে জড়িত হন। গেমটি তার কো-অপ গেমপ্লের জন্য আলাদা এবং একটি মজাদার এবং অনন্য জলদস্যু গেমিং অভিজ্ঞতা প্রদান করে।

অনন্তকালের স্তম্ভ II: ডেডফায়ার

পিলার অফ ইটারনিটি II: ডেডফায়ারে একটি অসাধারণ জলদস্যু অ্যাডভেঞ্চার শুরু করুন। জাহাজের ক্যাপ্টেন হিসাবে, আপনি একটি ক্রুকে একত্রিত করেন এবং ডেডফায়ার দ্বীপপুঞ্জের জন্য যাত্রা করেন, উত্তর এবং প্রতিশোধের জন্য আপনার অনুসন্ধান দ্বারা চালিত হয়। গেমটি পালা-ভিত্তিক আরপিজি এবং রিয়েল-টাইম যুদ্ধ উভয়ই অফার করে, একটি সমৃদ্ধ আখ্যান এবং গতিশীল গেমপ্লে সহ যা একটি রোমাঞ্চকর জলদস্যু গল্পের সারাংশকে পুরোপুরি ক্যাপচার করে।

বানর দ্বীপ-এ ফেরত যান

প্রিয় বানর দ্বীপ সিরিজে ফিরে যাওয়ার আদর্শ উপায় হল মাঙ্কি আইল্যান্ডে ফিরে আসা। যদিও এটি তীব্র PvP অ্যাকশন অফার নাও করতে পারে, এটি একটি কমনীয় এবং হাস্যকর জলদস্যু অ্যাডভেঞ্চার প্রদান করে। এই ক্লাসিক পয়েন্ট-এন্ড-ক্লিক অ্যাডভেঞ্চারে শক্তিশালী ক্যাপ্টেন লেচাকের বিরুদ্ধে লড়াইয়ে গাইব্রাশ থ্রিপউডের সাথে যোগ দিন। গেমটি অনুরাগীদের পছন্দের আনন্দদায়ক হাস্যরস এবং আকর্ষক গেমপ্লে ধরে রাখার সাথে সাথে আপডেট করা নান্দনিকতা প্রদান করে।

Sid Meier's Pirates!

বয়স হওয়া সত্ত্বেও, সিড মেয়ারের জলদস্যু! জলদস্যু উত্সাহীদের জন্য একটি চমত্কার পছন্দ অবশেষ. গেমটির সরলতা এবং গভীরতা এটিকে অ্যাক্সেসযোগ্য এবং উপভোগ্য করে তোলে। জাহাজগুলিকে আপগ্রেড করা এবং বাণিজ্য রুট চালানো থেকে শুরু করে যুদ্ধে অংশগ্রহণ করা এবং অভিজাতদের প্রতি আনুগত্য করা পর্যন্ত অনেক কিছু করার আছে। প্রাণবন্ত মোডিং সম্প্রদায় অভিজ্ঞতাকে আধুনিকীকরণের উপায়ও অফার করে, এটিকে যারা জলদস্যু-থিমযুক্ত গেম খুঁজছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প হিসাবে বিস্তৃত ঘন্টার প্রতিশ্রুতি ছাড়াই।

সমুদ্রের রাজা

সমুদ্রের রাজা একটি সহজ এবং মজাদার জলদস্যু অভিজ্ঞতা অফার করে। খেলোয়াড়রা একটি জলদস্যু জাহাজের কমান্ড নেয় এবং দানব এবং প্রতিদ্বন্দ্বীদের দ্বারা ভরা একটি চমত্কার বিশ্বের মধ্য দিয়ে নেভিগেট করে। গেমটির কার্টুনিশ এবং হালকা দৃষ্টিভঙ্গি এটিকে আরও জটিল জলদস্যু গেমের একটি উপভোগ্য বিকল্প করে তোলে। জাহাজ যুদ্ধের উপর ফোকাস দিয়ে, কিং অফ সিস একটি সুবিন্যস্ত অভিজ্ঞতা প্রদান করে যা পুরানো অ্যাকশন RPG-এর স্মরণ করিয়ে দেয়।

টেম্পেস্ট

টেম্পেস্ট একটি অ্যাকশন-আরপিজি গভীরভাবে জলদস্যু ঘরানার মধ্যে নিবিষ্ট। গেমটি পৌরাণিক সামুদ্রিক প্রাণীদের শিকার করার জন্য, শুরু করার জন্য অনুসন্ধান এবং ব্যাপক জাহাজ কাস্টমাইজেশনের সাথে একটি ব্যাপক জলদস্যু অভিজ্ঞতা প্রদান করে। একটি সম্পূর্ণ উন্মুক্ত বিশ্বের সাথে, টেম্পেস্ট খেলোয়াড়দের তাদের নিজস্ব গতিতে অন্বেষণ করতে এবং জলদস্যুতার আনন্দে ফোকাস করতে দেয়। গেমের বিভিন্ন দল এবং পর্যাপ্ত বিষয়বস্তু একটি বিনোদনমূলক এবং নিমগ্ন জলদস্যু অ্যাডভেঞ্চার নিশ্চিত করে।

অ্যাসাসিনস ক্রিড IV: কালো পতাকা

অ্যাসাসিনস ক্রিড IV: কালো পতাকা জলদস্যুদের জীবনে খেলোয়াড়দের পুরোপুরি নিমজ্জিত করে। জলদস্যুতার স্বর্ণযুগের সময় সেট করা, গেমটি খেলোয়াড়দের গুপ্তধন শিকার, অন্বেষণ এবং ক্রু নিয়োগের মতো ক্রিয়াকলাপে জড়িত হতে দেয়। এর সমৃদ্ধ জলদস্যু-থিমযুক্ত বিষয়বস্তুর সাথে, কালো পতাকা মাথার খুলি এবং হাড়ের মতো একই মনোভাব জাগিয়ে তোলে এবং জলদস্যু উত্সাহীদের জন্য এটি অবশ্যই একটি খেলা।

ব্ল্যাকওয়েক

ব্ল্যাকওয়েক অনলাইন মাল্টিপ্লেয়ার গেমিংয়ের সাথে পাইরেসি মিশ্রিত করে। গেমটি একটি অপ্রচলিত প্রথম-ব্যক্তি শ্যুটার পদ্ধতি গ্রহণ করে, খেলোয়াড়দের উচ্চ-অকটেন নৌ যুদ্ধে নিমজ্জিত করে। একটি জলদস্যু জাহাজে একটি ক্রুতে যোগ দিন এবং একটি বিশাল অনলাইন পরিবেশে প্রতিদ্বন্দ্বী জাহাজের সাথে যুদ্ধে জড়িত হন। ব্ল্যাকওয়েক উচ্চ-সমুদ্রে দুঃসাহসিকতার অনন্য মোড়ের জন্য দাঁড়িয়ে আছে এবং জলদস্যু উত্সাহীদের জন্য খাঁটি, ভেজালমুক্ত মজা অফার করে।

টর্তুগা - একটি জলদস্যু গল্প

টর্তুগা - একটি পাইরেটস টেল হল একটি জলদস্যু সিমুলেটর যা উচ্চ সমুদ্রে একজন অধিনায়কের জীবনের জটিল বিবরণে খেলোয়াড়দের নিমজ্জিত করে। বণিক কনভয় আক্রমণ করুন, প্রতিদ্বন্দ্বী জলদস্যু দলগুলির সাথে সংঘর্ষে লিপ্ত হন, বন্দরের মধ্যে বাণিজ্য করুন, ভাড়াটে চুক্তি পূরণ করুন এবং নটিক্যাল ঝামেলা তৈরি করুন। গেমটি বিশদে মনোযোগ সহ একটি স্যান্ডবক্স-স্টাইলের অভিজ্ঞতা প্রদান করে, একটি সমৃদ্ধ এবং নিমগ্ন জলদস্যু সিমুলেশন প্রদান করে।

পোর্ট রয়্যাল 3: জলদস্যু এবং বণিক

পোর্ট রয়্যাল 3: পাইরেটস অ্যান্ড মার্চেন্টস খেলোয়াড়দের 17 শতকের ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের মধ্য দিয়ে একটি মনোমুগ্ধকর যাত্রায় নিয়ে যায়। একজন উদ্যোক্তা বণিক হিসাবে, আপনি একটি অর্থনৈতিক সাম্রাজ্য এবং কমান্ড ফ্লিট তৈরি করেন। কৌশলগত নৌ যুদ্ধে জড়িত হন এবং একটি কুখ্যাত জলদস্যুদের রোমাঞ্চকর জীবনকে আলিঙ্গন করুন। লুকানো ধন, প্রতিদ্বন্দ্বী জাহাজ লুণ্ঠন এবং বৈধতা এবং জলদস্যুতার মধ্যে সূক্ষ্ম নৃত্য গেমটির সাধনা সমুদ্রের প্রতিটি ভ্রমণকে উত্তেজনাপূর্ণ করে তোলে। আপনি বাণিজ্য, নৌ-যুদ্ধ, বা জলদস্যুদের জীবনের প্রতি আকৃষ্ট হন না কেন, Port Royale 3-এ সবই রয়েছে।

আপনি যদি আরও জলদস্যু দুঃসাহসিক কাজ করতে চান তবে এই গেমগুলি ঘন্টার পর ঘন্টা বিনোদন প্রদান করবে এবং আপনাকে জলদস্যুদের জীবনযাপন চালিয়ে যেতে অনুমতি দেবে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman

সাম্প্রতিক খবর

রেগিং বোল্ট: পোকেমন ভিজিসির মেটাগেমের নতুন রাজা
2024-04-10

রেগিং বোল্ট: পোকেমন ভিজিসির মেটাগেমের নতুন রাজা

খবর