খবর

February 14, 2024

আনলকিং ডেথ: অসীম নৈপুণ্যের জন্য ক্রাফটিং গাইড

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

অসীম নৈপুণ্যে, সম্ভাবনাগুলি অফুরন্ত। বিভিন্ন বস্তু একত্রিত করে, আপনি শার্কনাডো থেকে হট টাব ইউনিকর্ন পর্যন্ত হাস্যকর এবং উদ্ভট সমন্বয় তৈরি করতে পারেন। যাইহোক, গেমের সবচেয়ে গুরুত্বপূর্ণ সৃষ্টিগুলির মধ্যে একটি হল মৃত্যু। মৃত্যু ছাড়া, আপনি অন্য অনেক বস্তু আনলক করতে সক্ষম হবেন না। এই নির্দেশিকা আপনাকে দেখাবে কিভাবে অসীম ক্রাফটে মৃত্যু তৈরি করতে হয়।

আনলকিং ডেথ: অসীম নৈপুণ্যের জন্য ক্রাফটিং গাইড

মৃত্যু কারুকাজ

অসীম নৈপুণ্যে মৃত্যুকে তৈরি করার অনেক উপায় রয়েছে, তবে নতুনদের জন্য দ্রুততম পদ্ধতিতে জীবন এবং ভ্যাম্পায়ার বা জম্বি একত্রিত করা জড়িত। এই রেসিপিটি প্রো গেম গাইড দ্বারা অনুপ্রাণিত হয়েছিল।

এই পয়েন্টে পৌঁছানোর জন্য, আপনাকে কয়েকটি ম্যাচ করতে হবে:

  • পৃথিবী + বায়ু = ধুলো
  • ধুলো + পৃথিবী = গ্রহ
  • বায়ু + আগুন = ধোঁয়া
  • ধোঁয়া + জল = কুয়াশা
  • গ্রহ + কুয়াশা = শুক্র
  • শুক্র + বাষ্প = জীবন

একবার আপনি জীবন তৈরি করে ফেললে, আপনি মৃত্যু থেকে মাত্র এক ধাপ দূরে। আপনি ভ্যাম্পায়ার (জীবন + ধোঁয়া প্রয়োজন), জম্বি (মানব + বিস্ফোরণ প্রয়োজন), বা টাইম বোমা (ঘড়ি + বোমা প্রয়োজন) এর সাথে জীবনকে একত্রিত করতে পারেন। আপনার কাছে ইতিমধ্যেই থাকা বস্তুগুলি নিয়ে পরীক্ষা করুন এবং দেখুন আপনি মৃত্যু তৈরি করতে পারেন কিনা।

সম্প্রসারণ সম্ভাবনা

মৃত্যু তৈরি করার পরে, গেমটিতে একটি সম্পূর্ণ নতুন বিশ্ব খোলে। আপনি আরও সম্ভাবনা আনলক করতে অন্যান্য বস্তুর সাথে মৃত্যুকে একত্রিত করতে পারেন। উদাহরণস্বরূপ, মৃত্যুর সাথে মৃত্যুর সংমিশ্রণ আপনাকে গ্রিম রিপার দেয়, যখন অ্যানিমের সাথে মৃত্যুকে একত্রিত করা ডেথ নোট তৈরি করে। আপনি যদি আপনার মাংসাশী প্রাণীর সংগ্রহকে প্রসারিত করতে আগ্রহী হন তবে টি-রেক্স পেতে ডাইনোসরের সাথে মৃত্যুকে একত্রিত করার চেষ্টা করুন। এবং আপনি যদি ইউনিকর্নের সাথে মৃত্যুকে একত্রিত করলে কী ঘটে সে সম্পর্কে আপনি কৌতূহলী হন তবে আপনি একটি মৃত ইউনিকর্ন পাবেন।

উপসংহার

ইনফিনিট ক্র্যাফটে ডেথ তৈরি করা নতুন অবজেক্ট আনলক করার এবং আপনার গেমপ্লে প্রসারিত করার একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। কারুশিল্পের রেসিপি অনুসরণ করে এবং বিভিন্ন সংমিশ্রণ নিয়ে পরীক্ষা করে, আপনি হাস্যকর এবং অপ্রত্যাশিত সৃষ্টির একটি বিশ্ব আবিষ্কার করবেন। তাই কারুকাজ করুন এবং দেখুন অন্য কোন উদ্ভট বস্তু আপনি উন্মোচন করতে পারেন!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর