খবর

February 16, 2024

আপনার ভিত্তি সম্ভাব্যতা সর্বাধিক করুন: পালওয়ার্ল্ডে বিল্ডিং এবং প্রসারিত করা

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

পালওয়ার্ল্ডে, আপনার ভিত্তি তৈরি করা গেমের একটি গুরুত্বপূর্ণ দিক। আপনার বেস বাড়ার সাথে সাথে আপনি বিভিন্ন স্থানে অতিরিক্ত ঘাঁটি স্থাপনের কথা বিবেচনা করতে পারেন। কিন্তু পালওয়ার্ল্ডে আপনার কত ঘাঁটি থাকতে পারে?

আপনার ভিত্তি সম্ভাব্যতা সর্বাধিক করুন: পালওয়ার্ল্ডে বিল্ডিং এবং প্রসারিত করা

আপনি একাধিক ঘাঁটি থাকতে পারে?

উত্তর হল হ্যাঁ, আপনার পালওয়ার্ল্ডে একাধিক ঘাঁটি থাকতে পারে। প্রকৃতপক্ষে, আপনার সীমাহীন ঘাঁটি থাকতে পারে, যতক্ষণ না তারা ফাঁড়ি বা জলাবদ্ধ ঘাঁটি। এই ধরনের ঘাঁটি বিশ্বের যে কোনও জায়গায় অবাধে তৈরি করা যেতে পারে। যাইহোক, অফিসিয়াল Palboxes সঙ্গে ঘাঁটি বিভিন্ন নিয়ম আছে.

Palbox বেস আনলক স্তর

প্রাথমিকভাবে, আপনার শুধুমাত্র একটি পালবক্স বেস থাকতে পারে। একবার আপনার পালবক্স লেভেল 10 এ পৌঁছে গেলে, আপনি অন্য জায়গায় একটি দ্বিতীয় পালবক্স রাখতে পারেন। এবং যখন আপনার পালবক্স 15 লেভেলে পৌঁছে, আপনি একটি তৃতীয় এবং চূড়ান্ত পালবক্স রাখতে পারেন।

পালবক্সের গুরুত্ব

Palbox হল একটি মেকানিক যা আপনাকে Palworld এ একটি অনন্য বেস বিল্ডিং ডিজাইন তৈরি করতে দেয়। যদিও একটি পালবক্স ছাড়াই একটি পূর্ণ আকারের এবং কার্যকরী বেস তৈরি করা সম্ভব, আপনি এটিতে কাজ করার জন্য কোনো পালকে বরাদ্দ করতে পারবেন না। এর মানে হল যে প্যাসিভ রিসোর্স অধিগ্রহণ প্রশ্নের বাইরে থাকবে এবং বেস শুধুমাত্র প্লেয়ার অ্যাকশনের উপর নির্ভর করবে।

ঘাঁটির সর্বোচ্চ সংখ্যা

পালওয়ার্ল্ডে আপনার সর্বোচ্চ তিনটি ঘাঁটি থাকতে পারে। প্রতিটি বেস স্লট আনলক হয় যখন আপনি লেভেল আপ করেন। দ্বিতীয় বেসটি বেস লেভেল 10 এ আনলক করে এবং তৃতীয় এবং শেষ বেসটি বেস লেভেল 15 এ আনলক করে।

আরেকটি ঘাঁটি নির্মাণ

একটি সম্পূর্ণরূপে কার্যকরী এবং স্বয়ংসম্পূর্ণ দ্বিতীয় বেস তৈরি করতে, আপনাকে অবশ্যই আপনার প্রথম পালবক্সে বেস লেভেল 10-এ পৌঁছাতে হবে। একবার আপনার প্রথম বেস লেভেল 10 হলে, আপনি অন্য জায়গায় একটি দ্বিতীয় পালবক্স রাখতে পারেন। এই দ্বিতীয় পালবক্সটি 10 ​​স্তরে শুরু হবে, যা আপনাকে এখনই 10 জন পাল-এর ক্রু নিয়োগ করতে দেয়৷

আপনার বেস সরানো

আপনি যদি Palworld এ আপনার বেস স্থানান্তর করতে চান, আপনি আপনার বর্তমান Palbox disassemble এবং একটি ভিন্ন অবস্থানে একটি নতুন তৈরি করতে পারেন। আপনার সমস্ত Pals স্বয়ংক্রিয়ভাবে নতুন Palbox-এ স্থানান্তরিত হবে, যাতে কেউ পিছিয়ে না থাকে তা নিশ্চিত করে৷ যাইহোক, আপনাকে নতুন বেসের জন্য আপনার সমস্ত কাঠামো পুনর্নির্মাণ করতে হবে।

সেরা বেস অবস্থান নির্বাচন

আপনার বেসের জন্য একটি অবস্থান নির্বাচন করার সময়, বিবেচনা করার জন্য কয়েকটি কারণ রয়েছে:

  • আপগ্রেড এবং কাঠামোর জন্য প্রচুর সমতল ভূখণ্ড এবং স্থান
  • অভিযান থেকে রক্ষা করার জন্য প্রতিরক্ষাযোগ্যতা
  • আপনার পালবক্সের চারপাশে কেন্দ্রীভূত নীল বৃত্তের মধ্যে থাকা যাতে কাঠামোর অবনতি রোধ করা যায় এবং নিশ্চিত করা যায় যে Pals তাদের উপর কাজ করতে পারে
  • দ্রুত ভ্রমণ পয়েন্টের নৈকট্য এড়িয়ে চলা
  • গাছ এবং আকরিক শিরা হিসাবে সম্পদ অ্যাক্সেস

উপসংহার

এখন যেহেতু আপনি পালওয়ার্ল্ডের ঘাঁটি সম্পর্কে সবকিছু জানেন, এখন আপনার সাম্রাজ্য তৈরি এবং প্রসারিত করার সময়। খেলাটি উপভোগ কর!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর