খবর

February 15, 2024

আবিষ্কারের ওয়াও ক্লাসিক সিজনে শক্তিশালী মিসাইল ব্যারেজ রুন পান

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

মিসাইল ব্যারেজ হল ম্যাজেসের জন্য একটি নতুন বেল্ট রুন যা আবিষ্কারের দ্বিতীয় পর্বের ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্লাসিক সিজনে চালু করা হয়েছে। এই শক্তিশালী আর্কেন বিস্ফোরণটি শুধুমাত্র তখনই পাওয়া যায় যখন আপনি আজেরথ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা ডার্ক রাইডারদের সাথে লড়াই করেন।

আবিষ্কারের ওয়াও ক্লাসিক সিজনে শক্তিশালী মিসাইল ব্যারেজ রুন পান

কিভাবে মিসাইল ব্যারেজ রুন পাবেন

ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে মিসাইল ব্যারেজ রুন পেতে, আপনাকে ডেডউইং পাসে ডালারান এজেন্টের সাথে কথা বলতে হবে। এই NPC আপনাকে Ariden's Sigil দেবে, এমন একটি আইটেম যা আপনাকে আশেপাশের ডার্ক রাইডার্স সনাক্ত করতে দেয়। ডালারান এজেন্টের কাছে ফিরে যাওয়ার আগে আপনাকে অবশ্যই সাতটি ডালারান অবশেষ সংগ্রহ করতে হবে, যেগুলি ডার্ক রাইডার্স থেকে নেমে আসে। একবার আপনি সমস্ত ধ্বংসাবশেষ সংগ্রহ করলে, আপনাকে মিসাইল ব্যারেজ রুন দিয়ে পুরস্কৃত করা হবে।

রুন প্রাপ্তির জন্য টিপস

ডালারান রিলিক্স সংগ্রহের কাজটি সম্পূর্ণ করার জন্য একটি দল গঠন করার সুপারিশ করা হয়। এই প্রক্রিয়া সহজ এবং দ্রুত করতে হবে। ওয়াও ক্লাসিক সিজন অফ ডিসকভারির দ্বিতীয় পর্বে, ডালারান রিলিক্সের উচ্চ চাহিদার কারণে একটি গ্রুপ খুঁজে পাওয়া কঠিন হবে না।

মিসাইল ব্যারেজ রুন বোঝা

মিসাইল ব্যারেজ রুন আপনার আর্কেন ব্লাস্ট স্পেলকে 40 শতাংশ সুযোগ দিয়ে আপনার পরবর্তী আর্কেন মিসাইল স্পেলের চ্যানেলের সময়কালকে 50 শতাংশ কমিয়ে দেয়। উপরন্তু, আপনার ফায়ারবল এবং ফ্রস্টবোল্ট বানান এই প্রভাব ট্রিগার করার 20 শতাংশ সুযোগ আছে। রুন আপনার আরকেন মিসাইলের বানানটির মান খরচ 100 শতাংশ কমিয়ে দেয় এবং এটি প্রতি 0.5 সেকেন্ডে ফায়ার করার অনুমতি দেয়। চ্যানেলের সময় কম হওয়া সত্ত্বেও, বানানটি এখনও আরও ক্ষতি করে, এটিকে আর্কেন ম্যাজেসের জন্য একটি অমূল্য হাতিয়ার করে তোলে।

উপসংহার

মিসাইল ব্যারেজ রুন হল ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে ম্যাজের অস্ত্রাগারের একটি শক্তিশালী সংযোজন। রুন প্রাপ্ত করার পদক্ষেপগুলি অনুসরণ করে এবং এর প্রভাবগুলি বোঝার মাধ্যমে, Mages তাদের ক্ষতি-কারবার ক্ষমতা ব্যাপকভাবে উন্নত করতে পারে। আপনার দলকে সংগ্রহ করুন, ডালারান রিলিক্স সংগ্রহ করুন এবং মিসাইল ব্যারেজ রুনের শক্তি উন্মোচন করুন!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর