খবর

February 12, 2024

আবিষ্কারের বাহ ক্লাসিক সিজনে টোটেমিক প্রজেকশন সহ আপনার শামান গেমপ্লে উন্নত করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্লাসিক-এ, শামানরা তাদের ক্ষমতার জন্য টোটেমের উপর খুব বেশি নির্ভর করে। যাইহোক, এই টোটেমগুলি ইচ্ছামত সরানো যাবে না। সৌভাগ্যবশত, আবিষ্কারের দ্বিতীয় পর্বে টোটেমিক প্রজেকশন নামে একটি নতুন মানের-জীবন ক্ষমতা প্রবর্তন করা হয়েছে, যা শামানদের তাদের টোটেমগুলিকে স্থানান্তর করতে দেয়।

আবিষ্কারের বাহ ক্লাসিক সিজনে টোটেমিক প্রজেকশন সহ আপনার শামান গেমপ্লে উন্নত করুন

টোটেমিক প্রজেকশনের সুবিধা

টোটেমিক প্রজেকশন ওয়াও ক্লাসিকের শামান খেলোয়াড়দের জন্য একটি অপরিহার্য ক্ষমতা। এটি আপনাকে কেবল আপনার টোটেমগুলিকে একটি পছন্দসই স্থানে স্থানান্তর করতে দেয় না তবে অতিরিক্ত মানা গ্রহণ না করেও তা করে। এর মানে হল যে প্রাথমিকভাবে টোটেম স্থাপন করার সময় আপনাকে শুধুমাত্র মানা খরচ করতে হবে। আপনি PvE ​​বা PvP-এ নিযুক্ত হন না কেন, টোটেমিক প্রজেকশন আপনাকে বসদের টানা এড়াতে সাহায্য করতে পারে এবং নিশ্চিত করতে পারে যে আপনি টোটেম বাফদের থেকে উপকৃত হতে পারেন এমনকি তারা সীমার বাইরে থাকলেও।

টোটেমিক প্রজেকশন স্কিল বই পাওয়া

টোটেমিক প্রজেকশন স্কিল বইটি 30 স্তর বা উচ্চতর অন্ধকূপে জনতাকে পরাজিত করে প্রাপ্ত করা যেতে পারে। এটি স্কারলেট মনাস্ট্রি (কবরস্থান, লাইব্রেরি, অস্ত্রাগার এবং ক্যাথেড্রাল), সেইসাথে রেজোরফেন ডাউনস এবং উল্ডামানের চারটি উইং থেকে নেমে যাওয়ার সুযোগ রয়েছে। যদিও সঠিক ড্রপ রেট অজানা, এটা আশা করা যায় যে দক্ষতার বই পেতে কয়েক রানের বেশি সময় লাগবে না। একবার আপনি এটি অর্জন করলে, টোটেমিক প্রজেকশন ক্ষমতা আনলক করতে আইটেমটি ব্যবহার করতে ভুলবেন না।

সামনে দেখ

আবিষ্কারের দ্বিতীয় পর্বের মরসুমে, শামানরা টোটেমিক প্রজেকশন ক্ষমতা তাদের একমাত্র জীবনমানের উন্নতি হিসাবে পায়। যাইহোক, ভবিষ্যতের পর্যায়গুলির জন্য ব্লিজার্ডের আরও অনুরূপ বানান পরিকল্পনা করার সম্ভাবনা রয়েছে। এটি দুর্দান্ত হবে যদি শামান অস্ত্রের জাদুগুলি দীর্ঘস্থায়ী হতে পারে, ঘন ঘন পুনরায় প্রয়োগের প্রয়োজনীয়তা দূর করে।

উপসংহার

ওয়াও ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে টোটেমিক প্রজেকশন প্রবর্তনের সাথে, শামানদের এখন তাদের টোটেমগুলিকে স্থানান্তর করার ক্ষমতা রয়েছে, তাদের গেমপ্লেতে আরও নমনীয়তা এবং সুবিধা প্রদান করে। লেভেল 30 বা উচ্চতর অন্ধকূপ চালিয়ে টোটেমিক প্রজেকশন স্কিল বইটি পান এবং এই প্রয়োজনীয় ক্ষমতাটি আনলক করুন। Shaman অভিজ্ঞতা বাড়ানোর জন্য সম্ভাব্য ভবিষ্যতের উন্নতির জন্য সাথে থাকুন।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর