ইউনিবেট কেন ইস্পোর্টস বেটিংয়ে প্রভাবশালী থাকে

খবর

2022-01-27

বিখ্যাত ইস্পোর্টস বুকমেকার ইউনিবেট সবচেয়ে বড় ইস্পোর্টস বেটিং সাইট হয়ে ওঠার চেষ্টায় ধীরগতি করছে না। ব্র্যান্ডটি ভালোর জন্য eSports বেটিং শিল্প দখল করার জন্য সম্পূর্ণরূপে চার্জ করা দেখায়।

ইউনিবেট কেন ইস্পোর্টস বেটিংয়ে প্রভাবশালী থাকে

অনলাইন জুয়া শিল্পে eSports বেটিং পরবর্তী বড় জিনিস যে কোন সন্দেহ নেই. পরিসংখ্যান দেখায় যে 6.5 মিলিয়নেরও বেশি বেটর eSports এ বাজি ধরছে। মজার বিষয় হল, 2021 সালে eSports বেটিং শিল্পের মূল্য $66 বিলিয়ন।

যদিও আজ শত শত ইস্পোর্ট বেটিং সাইট রয়েছে, ইউনিবেট বিভিন্ন কারণে আলাদা এবং বুকমেকার র‌্যাঙ্কিং সাইটগুলির দ্বারা সেরা ই-স্পোর্টস বুকমেকারদের মধ্যে একটি হিসাবে স্থান পেয়েছে, যেমন eSportsRanker অন্যদের মধ্যে.

স্বজ্ঞাত ইন্টারফেস এবং চমৎকার ব্যবহারযোগ্যতা

Unibet-এর সাফল্যের অন্যতম কারণ হল স্বজ্ঞাত ইন্টারফেস যা খেলোয়াড়দের অনেক ঝামেলা ছাড়াই বাজি তৈরি করতে দেয়। একটি ডেস্কটপ সাইট রয়েছে যা সমস্ত গেম এবং প্রতিযোগিতা সুন্দরভাবে প্রদর্শন করে। আর কি চাই? ইউনিবেট হল একটি মোবাইল-কেন্দ্রিক বেটিং সাইট যা যেতে যেতে ইস্পোর্টস বেটরদের জন্য। বুকি গ্রাহক পরিষেবাকে সুগম করেছে এবং একটি বহুভাষিক ওয়েবসাইট রয়েছে৷

দ্রুত এবং নিরাপদ ব্যাঙ্কিং বিকল্পগুলির কারণে ইউনিবেট ইস্পোর্টস বেটিং উত্সাহীদের মধ্যেও জনপ্রিয়। খেলোয়াড়রা দ্রুত এবং নিরাপদে টাকা জমা ও উত্তোলন করতে পারে।

সমস্ত eSports আচ্ছাদিত

সম্ভবত সবচেয়ে বড় কারণ ইউনিবেট ইস্পোর্টস বেটিং দৃশ্যে আধিপত্য বিস্তার করেছে যে এটি প্রথম-ব্যক্তি শ্যুটার গেম থেকে শুরু করে স্পোর্টস সিমুলেশন শিরোনাম পর্যন্ত সমস্ত ই-স্পোর্ট কভার করে।

লেখার সময়, ইউনিবেটের কাছে ভ্যালোরেন্ট, কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, ডোটা 2, ফিফা, পিইএস, লিগ অফ লিজেন্ডস, টম ক্ল্যান্সির রেইনবো সিক্স সিজ ইত্যাদি সহ সমস্ত শীর্ষস্থানীয় ই-স্পোর্টের বাজার রয়েছে। এটি তাদের পোর্টফোলিওতে মাত্র এক বা দুটি ইস্পোর্ট সহ অনেক ইস্পোর্টস বেটিং সাইটের থেকে ভিন্ন।

সমস্ত eSports কভার করার পাশাপাশি, Unibet সমস্ত প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট কভার করে, তাই খেলোয়াড়দের সারা বছর বাজি রাখার মতো কিছু থাকে। ইউনিবেটের রাডারে কিছু শীর্ষ ই-স্পোর্টস টুর্নামেন্টের মধ্যে রয়েছে CBCS ফাইনালস, এলিসা ইনভিটেশনাল, ESEA অ্যাডভান্সড ইইউ, ফ্রেগলেগ, ইন্টেল এক্সট্রিম মাস্টার্স, মাল্টা ভাইবস, ব্লাস্ট প্রিমিয়ার, ডোটা প্রো সার্কিট এবং ব্লাস্ট রাইজিং। যারা সেরা CS: GO eSports টিমে বাজি ধরতে চান, Natus Vincere এবং Team Liquid-এর মত, Unibet হল সেই জায়গা।

ইস্পোর্টস বেটিং দৃশ্যে ইউনিবেটের আরেকটি শক্তি হল বিশাল ইস্পোর্টস বেটিং মার্কেট। অনেক বুকিদের থেকে ভিন্ন, ইউনিবেট খেলোয়াড়দের বাজি ধরার অনেক সুযোগ দেয়। খেলোয়াড়রা শুরু করার আগে এবং এমনকি খেলার আগে আসন্ন ইভেন্টগুলিতে বাজি ধরতে পারে। 

এছাড়াও, প্রতিযোগিতার অফারগুলির তুলনায় Unibet eSports এর সম্ভাবনা বেশি। সাইটটি দশমিক এবং ভগ্নাংশ থেকে আমেরিকান পর্যন্ত সমস্ত eSports মতভেদকে সমর্থন করে।

Unibet, একজন eSports ফোকাসড বুকি

কোন সন্দেহ নেই যে ইউনিবেট ইস্পোর্টস ইকোসিস্টেমের একটি অবিচ্ছেদ্য কোম্পানি। উদাহরণস্বরূপ, 2018 সালে, Astralis, আজকে সবচেয়ে বড় eSports টিমগুলির মধ্যে একটি, Unibet-এর সাথে দুই বছরের মাল্টি-মিলিয়ন স্পনসরশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এটি eSports এবং eSports বেটিংকে আরও বড় করার জন্য কোম্পানির প্রতিশ্রুতি দেখায়।

2019 সালে, কোম্পানিটি Abios-এর সাথে অংশীদারিত্ব করেছে। এই উদ্ভাবনী ইস্পোর্টস প্ল্যাটফর্মটি ইউনিবেটকে তার শ্রোতাদের সৌজন্যে বিশদ ইস্পোর্টস টুর্নামেন্ট ডেটা, গভীরভাবে খেলোয়াড় এবং দলের পরিসংখ্যান, ম্যাচের সময়সূচী এবং আরও অনেক কিছুর সৌজন্যে সম্পৃক্ত করতে সক্ষম করে। মজার বিষয় হল, খেলোয়াড়রাও লাইভ স্ট্রিমিং বৈশিষ্ট্যের সৌজন্যে Unibet-এ সমস্ত অ্যাকশন অনুসরণ করতে পারে।

Unibet, নিঃসন্দেহে, গণনা করার মতো একটি শক্তি। কোম্পানী যে পণ্যগুলিতে বেশি মনোযোগ দিচ্ছে তা হল ইস্পোর্টস। প্রতিযোগিতামূলক দৃশ্যে eSports-এর ব্যাপক কভারেজ স্পষ্টভাবে নির্দেশ করে যে এটি এখানে থাকার জন্য।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর