খবর

February 14, 2024

ইনফিনিট ক্রাফটে কীভাবে রিসেট এবং রিস্টার্ট করবেন: গেম বোর্ড ক্লিয়ারিং এবং রিসেট করা

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

Infinite Craft হল Neal.Fun দ্বারা তৈরি একটি ব্রাউজার গেম যা খেলোয়াড়দের এলোমেলো উপাদান বা বস্তু ব্যবহার করে আকর্ষণীয় সমন্বয় তৈরি করতে দেয়। যাইহোক, কখনও কখনও খেলোয়াড়রা নিজেদের অকেজো আইটেম দিয়ে প্লাবিত হতে পারে এবং এই ধরনের ক্ষেত্রে, গেম বোর্ড রিসেট করা প্রয়োজন হয়ে পড়ে। এই নিবন্ধটি আপনাকে ইনফিনিট ক্রাফটে কীভাবে রিসেট এবং রিস্টার্ট করতে হয় সে সম্পর্কে গাইড করবে।

ইনফিনিট ক্রাফটে কীভাবে রিসেট এবং রিস্টার্ট করবেন: গেম বোর্ড ক্লিয়ারিং এবং রিসেট করা

বোর্ড ক্লিয়ারিং

গেম বোর্ড রিসেট করার একটি উপায় হল এটি সাফ করা। এটি করার জন্য, স্যান্ডবক্সের নীচে-ডানদিকে অবস্থিত পেইন্টব্রাশ আইকনে ক্লিক করুন। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে বোর্ডটি পরিষ্কার করার আগে কোনও সতর্কতা প্রম্পট নেই, তাই সতর্ক থাকুন কারণ সমস্ত সংযুক্ত বস্তু অদৃশ্য হয়ে যাবে। যাইহোক, সাইডবারে বিদ্যমান যেকোনো রেসিপি সংরক্ষণ করা হবে।

বোর্ড রিসেট করা হচ্ছে

গেম বোর্ড রিসেট করার আরেকটি বিকল্প হল রিসেট বোতাম ব্যবহার করে। এই বোতামটি স্যান্ডবক্সের নীচে-বাম কোণে পাওয়া যাবে। আপনি যখন রিসেট বোতামে ক্লিক করবেন, তখন আপনার ব্রাউজারের শীর্ষে একটি প্রম্পট উপস্থিত হবে, আপনাকে সতর্ক করবে যে আপনি আবার শুরু করতে চলেছেন। আপনি যদি এগিয়ে যান, তবে আপনাকে শুধুমাত্র মূল উপাদানগুলির সাথে শুরুতে পুনরায় সেট করা হবে: জল, আগুন, বায়ু এবং পৃথিবী।

উপসংহার

এখন যেহেতু আপনি ইনফিনিট ক্র্যাফটে রিসেট এবং রিস্টার্ট করতে জানেন, আপনি আত্মবিশ্বাসের সাথে গেমের সংমিশ্রণের বিশাল ডাটাবেস অন্বেষণ করতে পারেন। আপনি নতুন রেসিপি আবিষ্কার করতে বেছে নিন বা বস্তুর সংমিশ্রণের এলোমেলোতা উপভোগ করুন না কেন, অসীম ক্রাফট অফুরন্ত সম্ভাবনার অফার করে। তাই এগিয়ে যান, প্রয়োজনে বোর্ড রিসেট করুন এবং খেলার মজা নিন!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর