ইস্পোর্টস বেটিং-এ মার্কেট লিডার হিসেবে Dafabet

খবর

2022-05-26

Dafabet, সেরা স্পোর্টস বেটিং ব্র্যান্ডগুলির মধ্যে একটি৷, আজ ইস্পোর্টস বেটিং দৃশ্যে তার আধিপত্যের জন্য পরিচিত। কোম্পানিটি সমস্ত প্রতিযোগিতামূলক eSports প্রতিযোগিতা এবং টুর্নামেন্টে eSports বেটিং বাজারের একটি নেতৃস্থানীয় প্রদানকারী।

ইস্পোর্টস বেটিং-এ মার্কেট লিডার হিসেবে Dafabet

তবে যে বিষয়টিকে আন্ডারলাইন করতে হবে তা হল সাফল্য সহজে আসেনি। Dafabet এর একটি দীর্ঘমেয়াদী কৌশল রয়েছে যা নিজেকে শুধুমাত্র একটি অনলাইন জুয়া পাওয়ার হাউস হিসাবে নয় বরং eSports বেটিংয়ে একটি বাজারের নেতা হিসাবে।

Dafabet কেন eSports বেটিং এর উপর দৃষ্টি নিবদ্ধ করেছে তা বোঝার জন্য, eSport বেটিং শিল্প কতটা বড় তা বোঝার জন্য প্রথমে অপরিহার্য।

Esports এবং eSports বেটিং

ইস্পোর্টস শিল্প বিকাশ লাভ করছে। সর্বশেষ পরিসংখ্যান অনুসারে, 2021 সালে eSports শিল্পের মূল্য $1.28 বিলিয়ন ছিল এবং 2025 সালের মধ্যে এটি $2.89 বিলিয়ন শিল্পে পরিণত হবে।

মজার বিষয় হল, eSports বেটিং eSports এর চেয়ে বড়। একটি গ্র্যান্ড ভিউ রিসার্চ রিপোর্টে দেখানো হয়েছে যে ইস্পোর্টস বেটিং শিল্পের মূল্য ছিল $66.98 বিলিয়ন 2020 এবং এটি 2021 থেকে 2028 সাল পর্যন্ত 10.1% এর CAGR-এ বৃদ্ধি পাবে। ই-স্পোর্টস বেটকারীদের সংখ্যাও বাড়ছে, সাম্প্রতিক রিপোর্টগুলি ইঙ্গিত করে যে 6.5 মিলিয়নেরও বেশি মানুষ eSports বাজি মধ্যে আছে.

উপরের পরিসংখ্যানগুলি ইস্পোর্টস বেটিং-এ ফোকাস করার জন্য Dafabet-এর আগ্রহের ভিত্তি তৈরি করে৷ কিন্তু ঘরের হাতি হল, সেরা ইস্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি হিসাবে Dafabet-এর সাফল্যের কারণ কী? ওয়েল, নীচে আলোচনা হিসাবে কারণের একটি দম্পতি আছে.

2015 Dafabet Fnatic স্পনসরশিপ চুক্তি

Dafabet ছিল বুকমেকারদের মধ্যে একজন যারা eSports বাজি ধরার সম্ভাবনা দেখেছিল। এই মুহূর্তটিকে কাজে লাগানোর জন্য, কোম্পানি Fnatic কে স্পনসর করেছে, আজকের সেরা ইস্পোর্টস দলগুলির মধ্যে একটি। চুক্তিতে, ডাফাবেটের ব্র্যান্ডের লোগো Fnatic-এর প্লেয়ারের টি-শার্টে প্রদর্শিত হয়েছিল। যদিও চুক্তিটি শেষ হয়ে গেছে, এটি Dafabet-এর নাগাল বৃদ্ধিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে যে Fnatic ইস্পোর্টস শিল্পে একটি পারিবারিক নাম।

ব্যাপক eSports কভারেজ

ই-স্পোর্টস বেটিং মার্কেট লিডার হিসেবে Dafabet-এর সাফল্যের মূল চালক হল ই-স্পোর্টস টুর্নামেন্ট এবং প্রতিযোগিতার ব্যাপক কভারেজ। অনেক ইস্পোর্টস বুকি শুধুমাত্র শীর্ষ eSports উপর মনোনিবেশ. কিন্তু Dafabet হল একটি ওয়ান-স্টপ বুকি যেখানে খেলোয়াড়রা eSports দৃশ্যে বৈশিষ্ট্যযুক্ত সমস্ত ভিডিও গেমগুলিতে বাজি ধরতে পারে৷ এর মধ্যে রয়েছে Dota 2, Valorant, FIFA, Counter-Strike: Global Offensive, League of Legends, FIFA, Apex Legends, ইত্যাদি।

ব্যাপক eSports টুর্নামেন্ট কভারেজ

সমস্ত মূলধারার ই-স্পোর্টস কভার করার পাশাপাশি, Dafabet টিয়ার 1 ইভেন্ট থেকে সবচেয়ে মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট পর্যন্ত সমস্ত ই-স্পোর্টস ইভেন্টে বাজার অফার করে। এটি এমন কিছু যা অনেক বুকিরা করে না। বেশিরভাগ ই-স্পোর্টস স্পোর্টসবুকে, পন্টাররা শুধুমাত্র বড় টুর্নামেন্টের জন্য বাজির বাজার খুঁজে পেতে পারে, কিন্তু এটি Dafabet-এর ক্ষেত্রে নয়। এর মানে হল যে বেটররা সারা বছর ধরে eSports বাজি বাজারের গ্যারান্টিযুক্ত।

Esports বেটিং বোনাস

সবচেয়ে উদার স্পোর্টস বেটিং ব্র্যান্ডগুলির মধ্যে একটি হল Dafabet; কোন সন্দেহ নেই কোম্পানির বিপণন কৌশলের সাফল্যের মূলে রয়েছে লাভজনক বোনাস এবং প্রচার. eSports বেটিং শিল্পে বাজারের নেতাদের একজন হতে, Dafabet কাস্টম-টেলারিং একচেটিয়া বোনাস এবং eSports পান্টারদের জন্য প্রচার করছে।

নতুন eSports বেটরদের জন্য Dafabet-এ প্রচুর স্বাগত বোনাস রয়েছে। নতুন খেলোয়াড় যারা eSports-এ বাজি ধরতে চায় তারা রেজিস্ট্রেশন করার পরই তাদের প্রাথমিক জমার উপর বিশাল ম্যাচআপ পায়। স্বাগত প্যাকেজ ছাড়াও, বিদ্যমান eSports বেটর বোনাস পুনরায় লোড করার জন্য চিকিত্সা করা হয়। প্রারম্ভিকদের জন্য, পুনঃলোড বোনাসগুলি প্রচার সক্রিয় থাকাকালীন নির্দিষ্ট দিনে ইতিমধ্যে নিবন্ধিত ই-স্পোর্টস পান্টারদের জমা করা পরিমাণের সাথে মেলে।

মোবাইল বেটিং এর ভূমিকা

সেই দিনগুলো চলে গেছে যখন জুয়াড়িদের পিসির সামনে বাজি ধরতে বসতে হতো। আজ, বিশ্ব মোবাইল যাচ্ছে। এটি একটি প্রবণতা যা Dafabet বোঝে। মোবাইল ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে চলতে, Dafabet জুয়াড়িদের জন্য মোবাইল-ফ্রেন্ডলি প্ল্যাটফর্ম তৈরি করে মোবাইল বেটিং সহজ করেছে। এটি এমন একটি দিক যা ইস্পোর্টস বেটিং সাইট হিসাবে Dafabet-এর বৃদ্ধিকে উৎসাহিত করার কারণগুলির মূল্যায়ন করার সময় উপেক্ষা করা যায় না৷

Dafabet eSports bettors চলার সময় গেমিং উপভোগ করতে পারে, Dafabet মোবাইল-অপ্টিমাইজড প্ল্যাটফর্মের সৌজন্যে যেকোন মোবাইল ব্রাউজারের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য। ব্রাউজার ছাড়াও, Dafabet-এর কাছে iOS এবং Android প্ল্যাটফর্মের জন্য স্থানীয় অ্যাপ রয়েছে। এই মোবাইল প্ল্যাটফর্মগুলি খেলোয়াড়দের একটি মসৃণ এবং নিরবচ্ছিন্ন বাজির অভিজ্ঞতা প্রদান করে।

নমনীয় ব্যাংকিং

জুয়াড়িরা সর্বদা একটি বাজির সাইট চায় যেখানে নমনীয় এবং নিরাপদ ব্যাঙ্কিং আছে। এটি এমন কিছু যা ডাফাবেট স্পষ্টভাবে বোঝে। সাইটটি সহজ, দ্রুত এবং নিরাপদ আমানত এবং উত্তোলনের সুবিধার্থে শীর্ষস্থানীয় অনলাইন পেমেন্ট পদ্ধতির সাথে অংশীদারিত্ব করেছে।

সমস্ত জনপ্রিয় পেমেন্ট গেটওয়েগুলি পাওয়ার পাশাপাশি, Dafabet খেলোয়াড়দের সমস্ত জনপ্রিয় ফিয়াট মুদ্রার পাশাপাশি ক্রিপ্টোকারেন্সি যেমন বিটকয়েন ব্যবহার করে জুয়া খেলার অনুমতি দেয়। অনেক eSports বাজি উত্সাহী ক্রিপ্টোকারেন্সি পছন্দ করে, বিটকয়েনের প্রাপ্যতা একটি অমূল্য সংযোজন হয়েছে।

মোড়ক উম্মচন

যদিও কয়েক ডজন eSport বেটিং সাইট আছে, Dafabet আলাদা। অপারেটর ইস্পোর্টস বেটিং শিল্পে আধিপত্য বিস্তার করার জন্য একটি কার্যকর বিপণন কৌশল তৈরি করেছে। eSports দিন দিন বড় হওয়ার সাথে সাথে, Dafabet প্রকৃতপক্ষে সেরা ইস্পোর্টস বুকমেকারদের মধ্যে একটি হয়ে থাকবে।

সর্বশেষ সংবাদ

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর
2022-09-15

StarCraft II-এ সর্বশেষ বেটিং খবর

খবর