ইস্পোর্টস বেটিং-এ Fnatic এখনও একজন ভক্তের প্রিয়

খবর

2022-06-30

Fnatic Still a FanFnatic হল অনলাইন ইস্পোর্টস বেটিং দৃশ্যের সেরা দলগুলির মধ্যে একটি৷ প্রাচীনতম ইস্পোর্টস সংস্থাগুলির মধ্যে একটি হিসাবে, দলটি বড় ই-স্পোর্টস টুর্নামেন্টগুলিতে একটি দুর্দান্ত খ্যাতি অর্জন করে।

ইস্পোর্টস বেটিং-এ Fnatic এখনও একজন ভক্তের প্রিয়

Fnatic সম্পর্কে

প্রারম্ভিকদের জন্য, Fnatic হল একটি লন্ডন-ভিত্তিক ইস্পোর্টস সংস্থা যা 17 বছর আগে প্রতিষ্ঠিত হয়েছিল। নিঃসন্দেহে, ইস্পোর্টস দলটি আজকের সেরা এবং অনেকের কাছে প্রিয় eSport পণ উত্সাহীদের দলটি বছরের পর বছর ধরে প্রভাবশালী রয়ে গেছে, কিছু বৃহত্তম এবং সবচেয়ে প্রতিযোগিতামূলক ইস্পোর্টস টুর্নামেন্ট জয় করেছে।

Fnatic eSport সক্রিয় এবং নিষ্ক্রিয় বিভাগ

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, ডোটা 2, ফিফা, ফোর্টনাইট, ব্যাটল রয়্যাল, লিগ অফ লিজেন্ডস, রেইনবো সিক্স সিজ এবং ভ্যালোরেন্ট সহ বেশ কয়েকটি বিভাগে Fnatic-এর সক্রিয় তালিকা রয়েছে।

অতীতে, দলটি Clash Royale, Heroes of the Storm, PUBG Mobile, ShootMania Storm, এবং Smite সহ আরও কয়েকটি বিভাগে অংশগ্রহণ করেছিল, কিন্তু রোস্টারগুলি এক বা অন্য কারণে ভেঙে দেওয়া হয়েছিল।

Fnatic উপর অনলাইন বাজি

উপরে উল্লিখিত হিসাবে, Fnatic বিভিন্ন বিভাগে অংশগ্রহণ করে। বেটরদের জন্য, টিম কোন ই-স্পোর্টে পারদর্শী তা খুঁজে বের করা গুরুত্বপূর্ণ। কারণ সব দলের রোস্টারের সেরা প্রতিভা থাকে না। একটি দল কাউন্টার-স্ট্রাইকে ভালো হতে পারে: গ্লোবাল অফেন্সিভ, কিন্তু ভ্যালোরেন্টে নয়।

Fnatic বেশ কয়েকটি ই-স্পোর্টস বিভাগে প্রভাবশালী হয়েছে, উদাহরণস্বরূপ, লিগ অফ লিজেন্ডস, ডোটা 2 এবং কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ।

লিগ অফ লিজেন্ডসে, দলটি এলওএল ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ, ইএম ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ, ইএম গ্লোবাল চ্যালেঞ্জ, এম গ্লোবাল চ্যালেঞ্জ এবং ইএসএল মেজর সিরিজ সহ বেশ কয়েকটি শিরোপা জিতেছে। বর্তমান Fnatic এর LoL রোস্টারে কিছু সেরা প্রতিভা রয়েছে যদিও তারা গত কয়েক বছরে এতটা সফল হয়নি।

আরেকটি ই-স্পোর্টস যেখানে Fnatic প্রভাবশালী ছিল তা হল Dota 2। দলটি DH DreamHack, TI The International, এবং MLG TKO ইউরোপ সহ বেশ কয়েকটি শীর্ষ খেতাব অর্জন করেছে। Fnatic সম্প্রতি দুই নতুন খেলোয়াড়, Armel Paul "Armel" Tabios এবং Jaunuel "Jaunuel" Arcilla এর সাথে তার Dota 2 রোস্টারকে নতুন করে সাজিয়েছে। আসন্ন Dota 2 টুর্নামেন্টে এই জুটি পরবর্তী বড় জিনিস হতে প্রস্তুত, তাই Fnatic হল Dota 2-এ বাজি ধরার সময় দেখার জন্য একটি দল।

Fnatic হল কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভের সাথে গণনা করার মতো একটি শক্তি। দলটি ESL প্রো লীগ XIV সহ টুর্নামেন্টে কয়েকটি ভাল সময় উপভোগ করেছে। কিন্তু Fnatic-এর কাউন্টার-স্ট্রাইক দলের সবচেয়ে বড় অর্জন তিনটি গ্লোবাল অফেনসিভ মেজর জয়। একইভাবে, Fnatic এখনও CS: GO বিভাগে বাজি ধরার জন্য একটি ভাল দল যতক্ষণ পর্যন্ত খেলোয়াড়রা প্রতিপক্ষ কে তা গভীরভাবে লক্ষ্য করে।

এটা Fnatic উপর বাজি মূল্য?

যদিও Fnatic আগের মতো প্রভাবশালী নয়, তবুও এটি বাজি ধরার জন্য একটি ভাল দল হবে। যাইহোক, বেশিরভাগ eSport বেটিং সাইটগুলি আসন্ন টুর্নামেন্টগুলিতে তারা যে প্রতিকূলতাগুলি দেয় তার সাথে অবশ্যই সতর্ক থাকবে কারণ এটি কিছু বিস্ময় টেনে আনতে পারে, বিশেষ করে সাম্প্রতিক রোস্টার শেক-আপগুলির সাথে। 

যা বলা হয়েছে এবং করা হয়েছে, খেলোয়াড়দের যেকোনো Fnatic দলে টাকা দেওয়ার আগে পন্ডিতদের কাছ থেকে কিছু eSport বেটিং টিপস ব্যবহার করতে হবে। এই মুহুর্তে, Fnatic সম্ভবত Dota 2 বিভাগে আধিপত্য বিস্তার করবে, তাই এখানেই বেটররা সেই বিজয়ী বাজি স্লিপ পেতে পারে।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর