খবর

February 15, 2024

একটি উন্নত মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতার জন্য আধুনিক ওয়ারফেয়ার 3-এ আপনার লোডিং স্ক্রিনগুলি কাস্টমাইজ করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

Modern Warfare 3 খেলোয়াড়দের একটি মাল্টিপ্লেয়ার ম্যাচের মধ্যে বা বাইরে লোড করার সময় তাদের লোডিং স্ক্রীন কাস্টমাইজ করার ক্ষমতা প্রদান করে। এই বৈশিষ্ট্যটি, যদিও সহজ, সেটিংসে সহজেই উপেক্ষা করা যেতে পারে।

একটি উন্নত মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতার জন্য আধুনিক ওয়ারফেয়ার 3-এ আপনার লোডিং স্ক্রিনগুলি কাস্টমাইজ করুন

কাস্টমাইজেশন বিকল্প

যদিও কল অফ ডিউটিতে কাস্টম প্রতীকগুলি তৈরি করার দিনগুলি আমাদের পিছনে থাকতে পারে, এখনও মডার্ন ওয়ারফেয়ার 3 এবং ওয়ারজোনে প্রচুর কাস্টমাইজেশন বিকল্প উপলব্ধ রয়েছে। খেলোয়াড়রা বিভিন্ন ধরনের অনন্য অস্ত্র এবং গাড়ির ক্যামো থেকে বেছে নিতে পারেন, যা চ্যালেঞ্জ, ইভেন্ট বা স্টোরে কেনার মাধ্যমে উপার্জন করা যেতে পারে। অতিরিক্তভাবে, খেলোয়াড়রা বিশেষ কলিং কার্ড, প্রতীক সজ্জিত করতে পারে, এমনকি তাদের বন্ধুদের গোষ্ঠীকে দেখাতে একটি অনন্য গোষ্ঠী ট্যাগ তৈরি করতে পারে।

লোডিং স্ক্রিন পরিবর্তন করা হচ্ছে

মাল্টিপ্লেয়ারে লোডিং স্ক্রিন পরিবর্তন করতে, এই সহজ পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. CoD সদর দপ্তরে লোড করুন।
  2. মাল্টিপ্লেয়ার বিকল্পটি নির্বাচন করুন।
  3. কাস্টমাইজ ট্যাবে স্ক্রোল করুন।
  4. লোডিং স্ক্রিন বিকল্পটি নির্বাচন করুন।
  5. উপলব্ধ লোডিং স্ক্রিনগুলি থেকে নির্বাচন করুন যা আপনি আনলক করেছেন৷

খেলোয়াড়দের কাছে তাদের আনলক করা বিকল্পগুলি থেকে লোডিং স্ক্রীনকে এলোমেলো করার বা 10টি পছন্দের পছন্দ বেছে নেওয়ার বিকল্পও রয়েছে, যেটি মাল্টিপ্লেয়ার ম্যাচ অপেক্ষা করার সময় বা ছেড়ে যাওয়ার সময় গেমটি চক্রাকারে চলে যাবে। একটি লোডিং স্ক্রীনকে প্রিয় হিসাবে চিহ্নিত করতে, প্লেয়াররা পছন্দসই স্ক্রীন দেখার সময় প্লেস্টেশনের ত্রিভুজ বোতাম বা Xbox-এ Y বোতাম টিপতে পারে৷

লোডিং স্ক্রিন আনলক করা হচ্ছে

লক করা লোডিং স্ক্রীনের জন্য, Modern Warfare 3 খেলোয়াড়দের নির্দিষ্ট বান্ডেলে রিডাইরেক্ট করবে যেখানে তারা তাদের সংগ্রহে যোগ করতে পারবে। অতিরিক্তভাবে, বিনামূল্যে লোডিং স্ক্রিন রয়েছে যা লক করা দেখায় তবে দৈনিক এবং সাপ্তাহিক চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করে অর্জিত হতে পারে।

আপ টু ডেট থাকা

মডার্ন ওয়ারফেয়ার 3 এবং ওয়ারজোনে নতুন লোডিং স্ক্রিনে আপ টু ডেট থাকার জন্য, খেলোয়াড়দের নিয়মিত ইভেন্ট ট্যাব চেক করা উচিত, যা প্রায়শই নতুন চ্যালেঞ্জ এবং পুরষ্কারগুলির সাথে আপডেট করা হয়।

এই পদক্ষেপগুলি অনুসরণ করে, প্লেয়াররা সহজেই তাদের লোডিং স্ক্রিনগুলিকে আধুনিক ওয়ারফেয়ার 3-এ কাস্টমাইজ করতে পারে এবং তাদের মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতা উন্নত করতে পারে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর