খবর

February 16, 2024

ওয়াও ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে জঙ্গল রুনের রাজার সাথে আপনার ডিপিএস সর্বাধিক করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

দ্য কিং অফ দ্য জঙ্গল রুন হল ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে ফেরাল ড্রুডের জন্য একটি শক্তিশালী রুন। এটি ড্রুইডদের দ্বারা বিড়াল বা ভাল্লুক আকারে ব্যবহার করা যেতে পারে যাতে তাদের শেপশিফটিং ফর্মের ক্ষতি মারাত্মকভাবে বৃদ্ধি পায়। এই রুনটি ফেরাল ড্রুডদের জন্য অত্যন্ত সুপারিশ করা হয় যারা হাতাহাতি ডিপিএসে দক্ষতা অর্জন করতে চান।

ওয়াও ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে জঙ্গল রুনের রাজার সাথে আপনার ডিপিএস সর্বাধিক করুন

জঙ্গল রুনের রাজা প্রাপ্তি

ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে জঙ্গল রুনের রাজা পেতে, খেলোয়াড়দের ইস্টার্ন কিংডমের ডেডউইন্ড পাসের অ্যারিডেন ক্যাম্পে ডালারান এজেন্টের সাথে কথা বলতে হবে। দালারান এজেন্ট খেলোয়াড়দের অ্যারিডেনের সিগিল নামে একটি মূল্যবান টুল সরবরাহ করবে।

অ্যারিডেনের সিগিল এমন একটি আইটেম যা খেলোয়াড়দের কাছাকাছি ডার্ক রাইডার্স সনাক্ত করতে দেয়, যেটি লেভেল 41 এলিট মব যা ডালারান রিলিক্সকে ফেলে দেয়। এই ধ্বংসাবশেষ জঙ্গল রুনের রাজা, সেইসাথে অন্যান্য ফেজ দুই Runes পেতে প্রয়োজন.

দালারান এজেন্টের কাছে ফিরে আসার আগে খেলোয়াড়দের অবশ্যই সাতটি দালারান অবশেষ সংগ্রহ করতে হবে। এটি একটি চ্যালেঞ্জিং কাজ হতে পারে কারণ এর জন্য খেলোয়াড়দের বিভিন্ন জোনে সাতটি ডার্ক রাইডারকে হত্যা করতে হবে। পাঁচ বা তার বেশি গোষ্ঠীতে এই মিনি বসদের মোকাবেলা করার পরামর্শ দেওয়া হয়।

জঙ্গল রুনের রাজার সুবিধা

জঙ্গল রুনের রাজা একটি নিষ্ক্রিয় ক্ষমতা যা ফেরাল ড্রুইডকে উল্লেখযোগ্য সুবিধা প্রদান করে। সক্রিয় থাকাকালীন, টাইগারস ফিউরি সমস্ত শারীরিক ক্ষতি 15 শতাংশ বৃদ্ধি করে এবং তাত্ক্ষণিকভাবে 60 শক্তি প্রদান করে। অতিরিক্তভাবে, টাইগারস ফিউরির আর গ্লোবাল কুলডাউন নেই এবং এটি একটি স্ট্যাটিক 30-সেকেন্ডের কুলডাউন দিয়ে প্রতিস্থাপিত হয়েছে।

উপসংহার

Feral Druids তাদের ক্ষতির আউটপুট বাড়াতে এবং ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ক্লাসিক সিজন অফ ডিসকভারিতে তাদের পারফরম্যান্স উন্নত করতে জঙ্গল রুনের রাজা প্রাপ্তিকে অগ্রাধিকার দিতে হবে। এই রুন প্রাপ্ত করার জন্য পদক্ষেপগুলি অনুসরণ করে এবং এর সুবিধাগুলি ব্যবহার করে, ফেরাল ড্রুডস ডিপিএস চার্টে আরোহণ করতে পারে এবং তাদের ভূমিকায় পারদর্শী হতে পারে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর