খবর

February 13, 2024

ওয়ারজোন সিজন দুই আপডেট: অস্ত্রের ভারসাম্য, জীবনের গুণমান পরিবর্তন এবং বাগ ফিক্স

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

প্রাথমিক MW3 সিজন 2 আপডেটের মাত্র এক সপ্তাহের মধ্যে, Raven Software আজ একটি ছোট Warzone প্যাচ প্রকাশ করেছে যা অস্ত্রের ভারসাম্য, জীবন-মানের পরিবর্তন এবং বাগ সংশোধনের সাথে সম্পর্কিত।

ওয়ারজোন সিজন দুই আপডেট: অস্ত্রের ভারসাম্য, জীবনের গুণমান পরিবর্তন এবং বাগ ফিক্স

অস্ত্র সামঞ্জস্য

সিজন দুই এর স্বল্প-পরিসরের মেটাতে স্পষ্ট পছন্দ নেই। AMR9, RAM-9, HRM-9, এবং WSP-9 হল সব কার্যকরী বিকল্প এবং প্রতিটি তাদের নিজস্ব সুবিধা অফার করে যা তাদের অন্য পছন্দ থেকে আলাদা করে। স্ট্রাইকার 9 এর বন্দুকের কিক, হিপফায়ার ছড়িয়ে এবং এর বুলেটের বেগ বাড়িয়ে devs সম্ভবত মিশ্রণে একটি নতুন প্রতিযোগী যোগ করেছে।

TAQ ইভলভার এর গতিবেগ বৃদ্ধি পেয়েছে এবং এর আগুনের হার উল্লেখযোগ্যভাবে 706 RPM থেকে 500 RPM-এ হ্রাস পেয়েছে। উভয় পরিবর্তনই এলএমজিকে আঘাত করেছে, কিন্তু 556 বেল্টস ম্যাগাজিন একটি বাফ পেয়েছে যা 857 RPM পর্যন্ত আগুনের হারকে ধাক্কা দেয়, চলাচলের গতি 16 শতাংশ বৃদ্ধি করে, এবং বোর্ড জুড়ে ADS বার গতি বাড়ায়।

সবচেয়ে সাম্প্রতিক আপডেটে এটি একটি ওয়ান-শট স্নাইপার রাইফেল হওয়ার পরে বেশিরভাগ ওয়ারজোন খেলোয়াড়রা XRK স্টলকার ব্যবহার করার দিকে অভিকর্ষন করে, কিন্তু লংবো-এর জন্য JAK Tyrant 762 রূপান্তর কিটটি কথোপকথনে প্রবেশ করে তার ADS সময় এবং চলাচলের গতি উন্নত হওয়ার পরে। অবশেষে, WSP স্টিংগার এর বন্দুকের কিক অনেক খারাপ হওয়ার পরে ব্যবহার করা কঠিন হবে।

জীবনের গুণমান পরিবর্তন এবং বাগ ফিক্স

দ্বিতীয় মরসুমে নতুন মানের-জীবনের পরিবর্তনগুলিও প্রবর্তন করা হয়েছে, যেমন দ্রুত স্বাস্থ্য পুনরুত্থান, প্রিসিশন এয়ারস্ট্রাইক বা ইউএভি কভার করা এলাকা নির্দেশ করার জন্য নতুন বিপদ অঞ্চলের আইকন এবং উন্নত গ্রাউন্ড লুট অস্ত্র যাতে তারা একটি বন্দুকযুদ্ধে আরও বেশি সুযোগ দাঁড়াতে পারে। একটি লোডআউট বন্দুক। ফেব্রুয়ারী 13 আপডেটটি যে কোনও আলগা প্রান্তগুলিকে সম্বোধন করে সেই প্রাথমিক প্যাচটিতে প্রসারিত হয়।

Warzone devs বিভিন্ন মোডে একটি লেবেল যুক্ত করেছে যা নির্দেশ করে যে একটি ম্যাচ কত সময় নেয় এবং একটি নতুন বৈশিষ্ট্য প্রবর্তন করে যা একটি ব্যাকপ্যাক পূর্ণ হলে বর্ম এবং গোলাবারুদ মজুত করা বা অদলবদল করা সম্ভব করে।

অতিরিক্তভাবে, র‍্যাঙ্কড প্লে রিসার্জেন্সে একটি সমস্যা সমাধান করা হয়েছে যা কিছু চ্যালেঞ্জের জন্য পুরস্কৃত SR এর একটি ভুল পরিমাণ দেখিয়েছে এবং একটি সমস্যা সমাধান করেছে যা SR চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ হওয়ার পরে একটি বিজ্ঞপ্তি দেখাতে বাধা দেয়।

অন্যান্য মূল পরিবর্তনগুলির মধ্যে রয়েছে সমস্যাটির একটি সমাধান যা খেলোয়াড়দের ব্যাকপ্যাকের সাথে ইন্টারঅ্যাক্ট করার সময় আইটেমগুলিকে নকল করার অনুমতি দেয় এবং শোষণের একটি প্যাচ যা খেলোয়াড়দের ইরেডিয়েটেড এবং কুইক ফিক্সের সুবিধার প্রভাবগুলিকে একত্রিত করে অনির্দিষ্টকালের জন্য গ্যাসে থাকতে দেয়৷

উপসংহার

ওয়ারজোনের সিজন দুই আপডেট অস্ত্রের ভারসাম্য, জীবনমানের উন্নতি এবং বাগ ফিক্সে উল্লেখযোগ্য পরিবর্তন এনেছে। স্বল্প-পরিসরের মেটা এখন একাধিক কার্যকর বিকল্প অফার করে, স্ট্রাইকার 9 সম্ভাব্য প্রতিযোগী হিসাবে আবির্ভূত হয়। TAQ ইভলভার এবং 556 বেল্টস ম্যাগাজিন তাদের কর্মক্ষমতা প্রভাবিত করে এমন সমন্বয় পেয়েছে। JAK Tyrant 762 রূপান্তর কিট এবং XRK Stalker-এও উন্নতি হয়েছে। আপডেটটি জীবন-মানের পরিবর্তনগুলিও প্রবর্তন করেছে, যেমন দ্রুত স্বাস্থ্য পুনর্জন্ম এবং উন্নত স্থল লুট অস্ত্র। র‌্যাঙ্কড প্লে রিজার্জেন্সে সমস্যা সমাধান করতে এবং শোষণ রোধ করতে বাগ ফিক্স প্রয়োগ করা হয়েছে। সামগ্রিকভাবে, আপডেটটি গেমপ্লেকে উন্নত করে এবং ওয়ারজোন খেলোয়াড়দের জন্য আরও ভারসাম্যপূর্ণ এবং উপভোগ্য অভিজ্ঞতা প্রদান করে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর