কিভাবে 2022 এ অ্যাপেক্স কিংবদন্তীতে বাজি ধরবেন

খবর

2022-03-31

এপেক্স লিজেন্ডস বেটিং ধীরে ধীরে আকর্ষণ পাচ্ছে কারণ যুদ্ধ রয়্যাল হিরো শ্যুটার গেমের আরও বেশি ভক্ত বিশ্বব্যাপী শত শত টুর্নামেন্ট এবং প্রতিযোগিতায় বাজি ধরছে। যদি পণ একটি ধারণা মত শোনায়, এই জায়গা হতে হবে. Apex Legends বেটিং 2022-এর বেসিক থেকে সবকিছু খুঁজে বের করুন অ্যাপেক্স লিজেন্ডস অনলাইন বেটিং সবচেয়ে বড় প্রতিযোগিতা এবং দলে।

কিভাবে 2022 এ অ্যাপেক্স কিংবদন্তীতে বাজি ধরবেন

Apex Legends কি?

রেসপন এন্টারটেইনমেন্ট এবং ইলেকট্রনিক আর্টস দ্বারা বিকাশিত এবং প্রকাশিত, যথাক্রমে, অ্যাপেক্স লিজেন্ডস হল ইস্পোর্টস দৃশ্যের সবচেয়ে বড় ব্যাটেল রয়্যাল গেমগুলির মধ্যে একটি, যা 13 মিলিয়নেরও বেশি সাপ্তাহিক সক্রিয় খেলোয়াড় নিয়ে গর্ব করে। এই অনলাইন মাল্টিপ্লেয়ার ভিডিও গেমটির বৈশিষ্ট্য হল উদ্ভাবনী আধুনিক যুদ্ধ এবং নিয়মিত ঋতুতে একটি ক্রমাগত সঙ্কুচিত দ্বীপে তিনজনের দুটি দল।

অ্যাপেক্স কিংবদন্তি ইস্পোর্ট বেটিং শিল্পে তার নাগাল প্রসারিত করেছে। যদিও এটি CS: GO, Dota 2, FIFA, এবং League of Legends-এর স্তরে নয়, ডিসেম্বর 2019-এ উদ্বোধনী Apex Legends Global Series-এর পর থেকে এটি ধীরে ধীরে র‍্যাঙ্কে উঠে আসছে, যখন $3 মিলিয়ন প্রাইজ পুল তৈরি করা হয়েছিল। বিশাল প্রাইজ পুলটি eSports টিম এবং বুকিদের জন্য এক জাগরণ কল হিসাবে কাজ করেছে। আজ, পন্টাররা অনলাইন ইস্পোর্টস বেটিং মার্কেট সহ অনেক সাইটে Apex Legends প্রতিযোগিতা এবং টুর্নামেন্টের বিস্তৃত পরিসরে বাজি ধরতে পারে।

অ্যাপেক্স কিংবদন্তি উপর বাজি

2022 অবশ্যই Apex Legends বেটিং মানচিত্রে একটি ব্যস্ত বছর হবে। কিন্তু একজন খেলোয়াড় হিসেবে, অ্যাপেক্স লিজেন্ডস বেটিং সম্পর্কে সবকিছুর সাথে পরিচিত হওয়া গুরুত্বপূর্ণ। অ্যাপেক্স বেটিং-এ যারা নতুন তাদের জন্য, নিচে তিনটি মূল বিষয় উল্লেখ্য।

এপেক্স লিজেন্ডস মার্কেটস

বেটিং মার্কেটগুলি একটি এপেক্স লিজেন্ডস ম্যাচ বা টুর্নামেন্টের বিভিন্ন সম্ভাব্য ফলাফলকে নির্দেশ করে। শুরু করার আগে, পন্টারদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা উপলব্ধ বাজারগুলি জানে৷ অনেক খেলোয়াড় বাজারে বাজি ধরার ভুল করেন তারা খুব কমই বোঝেন। Apex Legends এর প্রচুর বাজার আছে। Bettors accumulators, টোটাল, মানিলাইন বেট, সরাসরি বাজি এবং বিশেষ বাজির উপর বাজি ধরতে পারে। জনপ্রিয় অ্যাপেক্স লেজেন্ডস বাজি বাজারের উদাহরণগুলির মধ্যে রয়েছে ম্যাচউইনার, টুর্নামেন্ট বিজয়ী, সর্বাধিক হত্যা, মানচিত্র বিজয়ী, দীর্ঘতম হত্যা এবং মানচিত্রের স্কোর।

এপেক্স কিংবদন্তি মতভেদ বোঝা

বাজারের পাশাপাশি, বাজির বাজারের সাথে হাত মিলিয়ে থাকা প্রতিকূলতাগুলি বোঝাও অপরিহার্য। প্রতিকূলতা একটি ইভেন্ট (ফলাফল) ঘটানোর সম্ভাবনার প্রতিনিধিত্ব করে। প্রতিকূলতা যত বেশি, সেই ঘটনাটি পাশ করার সম্ভাবনা তত কম।

অন্যান্য খেলা বাজির মত, পণ মতভেদ Apex Legends-এ তিনটি ফরম্যাটে পাওয়া যাবে, নিচে আলোচনা করা হয়েছে।

  • দশমিক - এটি দশমিকে উপস্থাপিত সবচেয়ে জনপ্রিয় অডড বিন্যাস। ইউরোপীয় প্রতিকূলতা হিসাবেও পরিচিত, দশমিক মতভেদে জয়ের হিসাব করা হয় প্রতিকূলতাকে ভাগ দ্বারা গুণ করে।
  • ভগ্নাংশের মতভেদ- ব্রিটিশ অডস হিসেবেও উল্লেখ করা হয়, এটি আরেকটি জনপ্রিয় অডস ফরম্যাট। ভগ্নাংশে উপস্থাপিত, ভগ্নাংশের মতভেদে বাম দিকের সংখ্যাটি (অঙ্ক) হল ডানদিকে (হর) জয়ের জন্য খেলোয়াড়দের যা বাঁক নিতে হবে।
  • মানিলাইন - অন্যথায় আমেরিকান বা ইউএস অডস হিসাবে পরিচিত, মানিলাইন পছন্দসই (-) বা আন্ডারডগ (+) হতে পারে। ফেভারিটগুলি হল $100 জেতার জন্য যে পরিমাণ অংশীদারিত্ব করতে হবে তা উপস্থাপন করে, যখন আন্ডারডগরা হল প্রতি $100 এর জন্য জিতে নেওয়া পরিমাণ, এবং সেই সাথে শেয়ার।

2022 সালে সেরা Apex Legends বেটিং সাইট

2022 সালে, শত শত আছে অনলাইন ইস্পোর্ট বেটিং সাইট, কিছু খাঁটি যখন অন্যরা সময়ের অপচয়। যোগদানের জন্য একটি বেটিং সাইট বেছে নেওয়ার সময়, এটি লাইসেন্সপ্রাপ্ত কিনা তা মূল্যায়ন করতে ভুলবেন না। এছাড়াও, মোবাইল অ্যাপস, গ্রাহক সহায়তা, জমা এবং উত্তোলন, নিরাপত্তা এবং বোনাসের মতো বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করুন৷ গুরুত্বপূর্ণভাবে, সাইটটিতে অ্যাপেক্স লিজেন্ডস বেটিং মার্কেট আছে কিনা তা পরীক্ষা করুন।

অ্যাপেক্স লিজেন্ডস 2022 সিজন

প্রধান হাইলাইটগুলিতে, 2022 সালে সবচেয়ে বড় অ্যাপেক্স লিজেন্ডস টুর্নামেন্ট এবং দলগুলি কী কী? এটি বাজি ধরার জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ আগে সময়সূচী জানা খেলোয়াড়দের অংশগ্রহণকারী দলের ফর্ম এবং অন্যান্য গতিশীলতা অনুসরণ করতে আরও ভাল অবস্থানে রাখে যা প্রতিযোগিতা এবং টুর্নামেন্টের ফলাফলকে প্রভাবিত করতে পারে।

ঠিক গত মৌসুমের মতো, অ্যাপেক্স লিজেন্ডস প্রতিযোগিতামূলক গেমিং ইভেন্ট ক্যালেন্ডার ব্যস্ত থাকবে। কোয়ালিফায়ার, এ-টায়ার ইভেন্ট, বি-টায়ার ইভেন্ট, সি-টায়ার ইভেন্ট, ডি-টায়ার ইভেন্ট এবং এস টায়ার ইভেন্ট রয়েছে। এপেক্স লিজেন্ডস গ্লোবাল সিরিজ, প্রো লিগ রেগুলার সিজন, চ্যালেঞ্জার সার্কিট, এএলজিএস চ্যাম্পিয়নশিপ, রেজ পার্টি, অ্যাকাডেমিয়া কাপ, এপেক্স লিজেন্ডস উইন্টার সার্কিট এবং জাপান সিরিজ অন্তর্ভুক্ত সেরা কিছু টুর্নামেন্টে বাজি ধরার জন্য।

ক্যালেন্ডার জানার পাশাপাশি, eSports দৃশ্যের সেরা দল, প্রতিটি দলের শোষণ এবং তাদের বর্তমান ফর্ম জানা অপরিহার্য। এপেক্স লিজেন্ডস দল রয়েছে কয়েক ডজন। অবশ্যই, কেউ কেউ শীর্ষ ড্রয়ার পারফরম্যান্স রাখে, তাই তাদের বেটরদের পছন্দের তালিকায় থাকা উচিত। 2022 সালের সেরা Apex Legends টিমগুলির মধ্যে রয়েছে NRG, Complexity Gaming, G2 Esports, Spacestation Gaming, Team Liquid, Sentinels এবং Counter Logic Gaming।

যেখানে অ্যাকশন অনুসরণ করতে হবে

এখন, যেখানে বেটরা কর্মটি অনুসরণ করতে পারে? ওয়েল, এই ঘটনা উপর নির্ভর করে. অনেক Apex Legends eSports ম্যাচগুলি Twitch এবং YouTube এর মতো সাইটে স্ট্রিম করা হয়। সেরা বেটিং সাইটগুলিতে একটি লাইভ ফিডও রয়েছে যাতে পন্টাররা বুকমেকারের সাইট থেকে সরাসরি অ্যাকশনটি ধরতে পারে।

এটাই এই রাউন্ডআপের শেষ। কিছু eSport বেটিং টিপস চেক করতে মনে রাখবেন কারণ তারা Apex Legends অনলাইন বেটিং এ জয়ের সম্ভাবনা বাড়াতে অনেক দূর এগিয়ে যায়।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর