খবর

February 15, 2024

গ্যালাকটিক যুদ্ধে অগ্রগতি এবং চ্যালেঞ্জ: হেলডাইভারস 2-এ লড়াইয়ে যোগ দিন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

Helldivers 2-এ, সুপার আর্থের ভাগ্য আপনার এবং আপনার সহকর্মী Helldiversদের হাতে। গ্যালাকটিক যুদ্ধ হল একটি গুরুত্বপূর্ণ যুদ্ধ যা ছায়াপথের ভবিষ্যত নির্ধারণ করে। অবসর নেওয়া একটি বিকল্প নয়, কারণ এটি বাকি গ্যালাক্সিকে বিপদে ফেলতে পারে।

গ্যালাকটিক যুদ্ধে অগ্রগতি এবং চ্যালেঞ্জ: হেলডাইভারস 2-এ লড়াইয়ে যোগ দিন

গ্যালাকটিক যুদ্ধে অগ্রগতি

ফেব্রুয়ারী 8-এ মুক্তির পর থেকে, Helldivers 2 দুটি দলের বিরুদ্ধে গ্যালাকটিক যুদ্ধে অগ্রগতি দেখেছে। হিথ এবং অ্যাঞ্জেলের উদ্যোগের সমন্বয়ে গঠিত ওরিয়ন সেক্টরকে মুক্ত করা হয়েছে, যার ফলে উমলাউত সেক্টর খোলা হয়েছে। গ্রহের মুক্তি নতুন সেক্টর আনলক করে, যুদ্ধে আরও অগ্রগতির অনুমতি দেয়।

সেক্টর এবং দলাদলি

15 ফেব্রুয়ারী পর্যন্ত, তিনটি খোলা সেক্টর এবং চারটি তালাবদ্ধ টার্মিনিড সেক্টর রয়েছে৷ অন্যান্য টার্মিনিড নিয়ন্ত্রিত গ্রহগুলিকে মুক্ত করে, লক করা সেক্টরগুলিতে অ্যাক্সেস লাভ করা হবে। টার্মিনিড নিয়ন্ত্রিত সেক্টরগুলির মধ্যে রয়েছে উমলাউট, মিরিন, ড্র্যাকো, ল'এস্ট্রেড এবং স্টেন, যেখানে অটোমেটন নিয়ন্ত্রিত সেক্টরগুলি হল এক্সজার এবং সেভারিন।

ট্র্যাকিং অগ্রগতি

Helldivers 2-এ, হেলডাইভার হিসাবে আপনার পরিষেবা ক্রমাগত রেকর্ড করা হয়েছে এবং প্রতিটি গ্রহে মুক্তির শতাংশে রূপরেখা রয়েছে। মুক্তির শতাংশ আপনার এবং অন্যান্য হেলডাইভারদের দ্বারা সফলভাবে মিশন সম্পূর্ণ করার দ্বারা প্রভাবিত হয়। ট্র্যাক রাখতে দুটি অগ্রগতি বার আছে:

  1. সেক্টর কন্ট্রোল: এই বারটি উভয় পক্ষের দ্বারা নিয়ন্ত্রিত একটি নির্দিষ্ট সেক্টরের ভিতরে প্রতিটি গ্রহের জমাকৃত মুক্তির অগ্রগতির প্রতিনিধিত্ব করে।
  2. মুক্তি অভিযান: এই বারটি একটি সেক্টরের ভিতরে একটি নির্দিষ্ট গ্রহের মুক্তির অগ্রগতির প্রতিনিধিত্ব করে।

গ্যালাকটিক যুদ্ধের অগ্রগতি

গ্যালাকটিক ওয়ার শতাংশ হল সমস্ত খেলোয়াড়ের জমাকৃত ডেটা এবং প্রাথমিক এবং মাধ্যমিক উদ্দেশ্যগুলি, ফাঁড়ি পরিষ্কার করা এবং মিশনের ব্যর্থতাগুলিকে বিবেচনা করে। প্রতিটি ফ্যাক্টর গ্রহের মুক্তির বৃদ্ধি বা হ্রাসে অবদান রাখে। অগ্রগতি শূন্য শতাংশে শুরু হয় এবং মিশন সম্পূর্ণ হওয়ার সাথে সাথে পূরণ হয়, অবশেষে গ্রহের মুক্তির দিকে পরিচালিত করে।

নতুন এলাকা এবং চ্যালেঞ্জ

একবার একটি গ্রহ মুক্ত হয়ে গেলে, একটি নতুন খোলে, অন্বেষণ করার জন্য নতুন এলাকাগুলি অফার করে৷ এই অঞ্চলগুলিতে অনন্য ভূখণ্ড এবং চরম আবহাওয়ার অবস্থা রয়েছে। নির্বাচিত অসুবিধার স্তর নির্বিশেষে, যে কোনও সম্পূর্ণ মিশন গ্যালাকটিক যুদ্ধের সামগ্রিক অগ্রগতিতে অবদান রাখে।

মিশন কর্মক্ষমতা প্রভাব

মিশন তাড়াতাড়ি ত্যাগ করা বা 40-মিনিট টাইমারের মধ্যে উদ্দেশ্যগুলি সম্পূর্ণ করতে ব্যর্থ হওয়া গ্রহের মুক্তিকে বিলম্বিত করবে। চলমান গ্যালাকটিক যুদ্ধের অগ্রগতির অবস্থা সমস্ত খেলোয়াড়ের কাছে দৃশ্যমান।

প্রধান আদেশ

গ্যালাকটিক যুদ্ধে অগ্রগতির জন্য, খেলোয়াড়দের অবশ্যই প্রধান আদেশগুলি সম্পূর্ণ করতে হবে। এই আদেশগুলি লিবারেশন ক্যাম্পেইনের উপর ফোকাস করে, খেলোয়াড়দের গ্রহগুলিকে মুক্ত করতে এবং নতুন সেক্টর আনলক করার আহ্বান জানায়। প্রতিটি মেজর অর্ডার রিকুইজিশন (নগদ) এবং ওয়ারবন্ড মেডেল পুরস্কার হিসেবে প্রদান করে। প্রথম আদেশটি ওরিয়ন সেক্টর পরিষ্কার করার উপর দৃষ্টি নিবদ্ধ করে, যখন নতুন আদেশটি অটোমেটনের বিরুদ্ধে প্রচারাভিযানের প্রতি দৃষ্টি নিবদ্ধ করে।

ধ্রুব উন্নয়ন

Helldivers 2 একটি লাইভ-সার্ভিস সূত্র অনুসরণ করে, যেখানে অগ্রগতি সরাসরি অন্যান্য খেলোয়াড়দের দ্বারা প্রভাবিত হয়। গেমটি ক্রমাগত বিকাশের মধ্যে রয়েছে, একটি অনন্য এবং বিকশিত অভিজ্ঞতা নিশ্চিত করে। যতক্ষণ অ্যারোহেড গেমের বিকাশ অব্যাহত রাখবে, গ্যালাকটিক যুদ্ধের অগ্রগতি সুপার আর্থের ভাগ্যকে রূপ দিতে থাকবে।

লড়াইয়ে যোগ দিন

আপনি যদি সুপার আর্থের জন্য বিজয় দাবি করতে চান, তাহলে অস্ত্র হাতে নেওয়ার এবং Helldivers 2-এ লড়াইয়ে যোগ দেওয়ার সময় এসেছে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman

সাম্প্রতিক খবর

মেগা ইনসিনরোয়ার: একটি গেম-চেঞ্জার বা একটি প্রতিযোগিতামূলক ফ্লপ?
2024-04-13

মেগা ইনসিনরোয়ার: একটি গেম-চেঞ্জার বা একটি প্রতিযোগিতামূলক ফ্লপ?

খবর