খবর

May 9, 2024

জেভেনের সাহসী পদক্ষেপ: 2024 এলসিএস সামার স্প্লিটের জন্য ডিগনিটাসে যোগদান

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

কী Takeaways

  • 2024 সালের গ্রীষ্মকালীন স্প্লিটের জন্য Dignitas-এর AD ক্যারি হিসাবে জেভেন LCS-এ একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করতে প্রস্তুত, সমর্থন হিসাবে তার সংক্ষিপ্ত কার্যকাল থেকে দূরে সরে যাচ্ছে।
  • চারটি এলইসি এবং এলসিএস শিরোনাম সহ একটি বর্ণাঢ্য ক্যারিয়ারের সাথে, জেভেনের লক্ষ্য তার অভিজ্ঞতা লাভ করা এবং সম্ভবত ডিগনিটাসের প্রথম এলসিএস শিরোনাম সুরক্ষিত করা।
  • ডিগনিটাস তার ক্লাউড 9-এর প্রাক্তন সতীর্থ আইলসের সাথে জেভেনকে পুনরায় একত্রিত করে এবং অভিজ্ঞ শীর্ষ লেনার লিকোরিসকে স্বাক্ষর করার মাধ্যমে তার লাইনআপকে শক্তিশালী করছে।

বছরের সবচেয়ে কৌতূহলী রোস্টার মুভগুলির মধ্যে একটি হতে চলেছে, জেস্পার "জেভেন" সোভেনিংসেন লিগ অফ লিজেন্ডস চ্যাম্পিয়নশিপ সিরিজে (এলসিএস) প্রত্যাবর্তন করছেন বলে জানা গেছে, এইবার ডিগনিটাস জার্সিটি তাদের AD ক্যারি হিসাবে দান করছেন 2024 সামার স্প্লিট। শীপ এস্পোর্টস দ্বারা প্রথম রিপোর্ট করা এই উন্নয়নটি শুধুমাত্র জেভেনের জন্য দল পরিবর্তনের ইঙ্গিত দেয় না বরং 2023 সালে একটি সমর্থন হিসাবে একটি সংক্ষিপ্ত পরীক্ষার পরে AD বহন ভূমিকায় তার শিকড়গুলিতে ফিরে আসার ইঙ্গিত দেয়।

জেভেনের সাহসী পদক্ষেপ: 2024 এলসিএস সামার স্প্লিটের জন্য ডিগনিটাসে যোগদান

জেভেনের স্টারলার ক্যারিয়ারের দিকে এক নজর

জেভেন, ওয়েস্টার্ন লিগ অফ লিজেন্ডস দৃশ্যে সাফল্যের সমার্থক নাম, একটি ঈর্ষণীয় ট্রফি ক্যাবিনেট রয়েছে যার আটটি প্রধান শিরোনাম LEC এবং LCS এর মধ্যে সমানভাবে বিভক্ত। AD ক্যারি পজিশনে তার ট্রানজিশন হল এক ধরণের স্বদেশ প্রত্যাবর্তন, যার লক্ষ্য হল সেই ফর্মটি পুনরুদ্ধার করা যা তাকে 2023 সালের LCS স্প্রিং প্লেঅফ ক্লাউড9-এর সাথে জিততে দেখেছিল। এনআরজির বিরুদ্ধে এলসিএস চ্যাম্পিয়নশিপ ফাইনালে একটি ধাক্কা থাকা সত্ত্বেও এবং কিম "বের্সারকার" মিন-চিওলের স্থলাভিষিক্ত হওয়া সত্ত্বেও, জেভেনের ট্র্যাক রেকর্ড ভলিউম বলে। উল্লেখযোগ্যভাবে, তিনি এলসিএস ইতিহাসে সর্বাধিক পেন্টাকিলের রেকর্ডটি ধরে রেখেছেন, যা তার দক্ষতা এবং ফাটলের উপর ধারাবাহিকতার প্রমাণ।

ডিগনিটাসের কৌশলগত খেলা

Dignitas, অধরা LCS শিরোনামের জন্য তাদের অনুসন্ধানে, Zven স্বাক্ষর করার মাধ্যমে একটি গণনামূলক পদক্ষেপ নিয়েছে। তিনি ফ্রাঙ্ক "টোমো" লামের স্থলাভিষিক্ত হন এবং আশা করা হচ্ছে যে তিনি দলে প্রচুর অভিজ্ঞতা এবং বিজয়ী মানসিকতা আনবেন। জোনাহ "আইলস" রোজারিওর সাথে পুনর্মিলন, তার প্রাক্তন ক্লাউড 9 সতীর্থ, বিশেষভাবে উল্লেখযোগ্য। তাদের পূর্বের সংযোগটি হতে পারে অনুঘটক ডিগনিটাসকে তাদের বট লেনকে মজবুত করতে এবং দলের সমন্বয় বাড়াতে।

মে মাসের শুরুতে এরিক "লিকোরিস" রিচিকে টপ লেনে যোগ করা ডিগনিটাসের উচ্চাকাঙ্ক্ষাকে আরও জোরদার করে। এলসিএস থেকে গোল্ডেন গার্ডিয়ানদের প্রস্থান করার পর লিকোরিস, যিনি একটি সংক্ষিপ্ত বিরতি পেয়েছিলেন, তিনি হলেন আরেক পাকা খেলোয়াড় যার অভিজ্ঞতা অমূল্য প্রমাণিত হতে পারে। eXyu এবং Dove অন্তর্ভুক্ত একটি মূল লাইনআপ সহ, Dignitas আসন্ন বিভাজনে নিজেকে একটি শক্তিশালী প্রতিযোগী হিসাবে অবস্থান করছে।

সামনের রাস্তা

ডিগনিটাসের জন্য, জেভেনের আগমন একটি নতুন অধ্যায়ের সূচনা করতে পারে। দলটি দীর্ঘকাল ধরে এলসিএস গৌরব অর্জনের জন্য আকাঙ্ক্ষিত, এবং অভিজ্ঞ ভেটেরান্স এবং বিদ্যমান প্রতিভার সংমিশ্রণে, তারা আখ্যানগুলি পুনর্লিখনে একটি শট করেছে৷ জেভেন এবং আইলসের মধ্যে সমন্বয়, শীর্ষ গলিতে লিকোরিসের স্থিতিস্থাপকতার সাথে মিলিত, ডিগনিটাস ভক্তদের জন্য আশার বাতিঘর উপস্থাপন করে।

2024 এলসিএস সামার স্প্লিট যতই এগিয়ে আসছে, সকলের চোখ জেভেন এবং তার নতুন সতীর্থদের দিকে থাকবে। তারা কি তাদের সম্মিলিত অভিজ্ঞতা এবং উচ্চাকাঙ্ক্ষাকে কাজে লাগিয়ে ডিগনিটাসের প্রথম এলসিএস শিরোনাম অর্জন করতে পারে? কেবল সময়ই বলবে, তবে একটি জিনিস নিশ্চিত: মঞ্চটি লিগ অফ লিজেন্ডস অ্যাকশনের বৈদ্যুতিক গ্রীষ্মের জন্য সেট করা হয়েছে।

(প্রথম রিপোর্ট করেছেন: শীপ এস্পোর্টস)

About the author
Farhana Rahman
Farhana Rahman
সম্পর্কিত

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
undefined is not available in your country. Please try:

সাম্প্রতিক খবর

ALGS 2024 সিজনের দ্বিতীয়ার্ধ: Esports ফেনোমেননের মধ্যে একটি গভীর ডুব
2024-06-02

ALGS 2024 সিজনের দ্বিতীয়ার্ধ: Esports ফেনোমেননের মধ্যে একটি গভীর ডুব

খবর