টিম লিকুইড - এস্পোর্টসে হারানোর দল

খবর

2022-05-05

টিম লিকুইড সবচেয়ে সফল eSports দল হিসাবে তার অবস্থান জাহির করার জন্য অবশ্যই পেশীগুলিকে আরও ফ্লেক্স করতে চলেছে। অনলাইন ইস্পোর্টস বাজি ধরার পর থেকে, এটি বাজি ধরার জন্য সেরা ইস্পোর্টস দলগুলির মধ্যে একটি। সর্বোত্তম-শ্রেণির সুবিধা এবং প্রতিভার সমৃদ্ধ পুল সহ, এতে কোন সন্দেহ নেই যে টিম লিকুইড এস্পোর্টের আধিপত্য এখানে থাকবে।

টিম লিকুইড - এস্পোর্টসে হারানোর দল

যদি এটি একটি eSports বেটর হিসাবে একটি ধারণার মতো শোনায়, এখানে টিম লিকুইড সম্পর্কে এবং 2022 সালের চ্যাম্পদের কাছ থেকে কী আশা করা উচিত তা জানার জন্য সবকিছু এখানে রয়েছে৷ তবে প্রথমে জিনিসগুলি, টিম লিকুইড সম্পর্কে একটু ইতিহাস৷

নম্র শুরু থেকে গৌরব পর্যন্ত

টিম লিকুইড 2000 সালে অবসরপ্রাপ্ত স্টারক্রাফ্ট দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল: ব্রুড ওয়ার প্রো প্লেয়ার ভিক্টর "নাজগুল" গুসেনস, যিনি বর্তমান CEO এবং সহ-মালিক, স্টিভেন "LiQuiD112" আরহ্যান্সেট এবং অ্যাক্সিওম্যাটিক। এটি একটি স্টারক্রাফ্ট II: উইংস অফ লিবার্টি ইস্পোর্টস টিম হিসাবে শুরু হয়েছিল কিন্তু দ্রুত অন্যান্য বিভাগে তার ডানা ছড়িয়ে দেয়।

2020 সাল পর্যন্ত, Forbes $310 মিলিয়ন মূল্যায়ন এবং আনুমানিক $28 মিলিয়ন আয় সহ তৃতীয় ধনী ইস্পোর্টস দল হিসাবে টিম লিকুইডকে তালিকাভুক্ত করেছে। যদিও এটি সবচেয়ে মূল্যবান পোশাকের তালিকায় তৃতীয়, টিম লিকুইড বিভিন্ন বিভাগে শীর্ষ-স্তরের প্রতিযোগিতায় আধিপত্য বিস্তার করার পরে সর্বোচ্চ সামগ্রিক দলের উপার্জনের রেকর্ড ধারণ করে।

গেমস এবং টুর্নামেন্ট

ই-স্পোর্টস বেটরদের হোয়াইটলিস্টে টিম লিকুইড থাকার একটি সুবিধা হল যে এটির বিভিন্ন বিভাগে রোস্টার রয়েছে এবং একাধিক ইভেন্টে অংশগ্রহণ করে। লেখার সময়, পোশাকটি বিশ্বের বৃহত্তম ভিডিও গেমগুলির মধ্যে 14টিতে 60 জন চ্যাম্পিয়নশিপ প্রো অ্যাথলিটকে গর্বিত করেছে।

কোন গেম টিম লিকুইড ফেভারিট?

কিন্তু অন্য যেকোনো দলের মতোই, টিম লিকুইড সব খেলায় আধিপত্য বিস্তার করে না। এটি বলেছে, পন্টাররা যারা এটিকে তাদের পছন্দের তালিকায় যুক্ত করবে তাদের জানা উচিত যে পোশাকটি কোন শিরোনামে সেরা।

টিম লিকুইডের ডোটা 2 টিমের সাথে বেটররা কখনই ভুল করতে পারে না। বর্তমান রোস্টারটি বিশ্বজুড়ে সেরা ডোটা 2 প্লেয়ারদের মধ্যে পাঁচজনকে একত্রিত করে, তাদের সেই নিখুঁত মেশিনে সিঙ্ক করে। যারা ডোটা 2 অনলাইন বেটিং করছেন তাদের জন্য, তারাই হল টিম লিকুইডের আধিপত্য বিবেচনায় অর্থ ব্যয় করার জন্য যেহেতু এটি আন্তর্জাতিক 2017 জিতেছে। যতদূর ডোটা 2 সম্পর্কিত, টিম লিকুইড শীর্ষ পুরস্কার, আন্তর্জাতিক একাদশের দিকে নজর রাখছে, তবে অবশ্যই , টিম এই মুহূর্তে জড়িত অন্যান্য ইভেন্ট প্রচুর আছে.

আরেকটি অঙ্গন যেখানে টিম লিকুইড প্রভাবশালী তা হল লিগ অফ লিজেন্ডস। দলটি চারটি এলসিএস শিরোপা নিয়ে গর্ব করে, এবং যদিও এর ফর্ম সম্প্রতি কমে গেছে, টিম লিকুইড প্রতিভা অর্জনের ক্ষেত্রে এক ধাপ এগিয়ে। সম্প্রতি, LoL হেভিওয়েট গ্যাব্রিয়েল "Bwipo" রাউ তালিকাভুক্ত করা হয়েছিল৷ বেলজিয়ান অনলাইন যুদ্ধের ক্ষেত্র অভিজ্ঞতার ভাণ্ডার নিয়ে আসে। ইতিমধ্যেই, টিম লিকুইড অংশগ্রহণ করছে এমন বেশ কয়েকটি LoL টুর্নামেন্ট রয়েছে, কিন্তু হাইলাইটগুলি LCS চ্যাম্পিয়নশিপ এবং শেষ পর্যন্ত, 2022 LoL ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের সময় হবে৷

এতে কোন সন্দেহ নেই যে ভ্যালোরেন্টের একটি প্রতিশ্রুতিশীল বৈশিষ্ট্য রয়েছে কারণ FPS ভিডিওগেমটি ক্রমাগত র‌্যাঙ্কে আরোহণ করছে। ভ্যালোরেন্ট ইস্পোর্টস দৃশ্যে আঘাত করলে টিম লিকুইড দ্রুত একটি রোস্টার একত্রিত করে। আজ, ইস্পোর্টস দৃশ্যে ভ্যালোরান্টের ক্ষেত্রে এটি বাজি ধরার জন্য সেরা দলগুলির মধ্যে একটি। আশা করুন টিম লিকুইড ভ্যালোরেন্ট এস্পোর্টস টুর্নামেন্টে হেভিওয়েটদের সাথে লড়াই করবে, যার মধ্যে বহুল প্রতীক্ষিত Valorant চ্যাম্পিয়ন 2022 রয়েছে।

অন্যান্য গেম যেখানে টিম লিকুইডের শক্তিশালী রোস্টার রয়েছে তার মধ্যে রয়েছে কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ, স্টারক্রাফ্ট, অ্যাপেক্স কিংবদন্তি এবং ফোর্টনাইট।

দল তরল উপর বাজি? এখানে টিপস আছে

প্রথাগত ক্রীড়া বাজির মতোই, এখানে জেতার সম্ভাবনা বাড়ানোর জন্য কয়েকটি কৌশল রয়েছে৷ esport বেটিং সাইট এবং বাজির দোকান।

সবচেয়ে গুরুত্বপূর্ণ কৌশল হল দলগুলি এবং চলমান এবং আসন্ন টুর্নামেন্টগুলি অনুসরণ করা। এই ক্ষেত্রে, টিম লিকুইড ক্যাম্পে চলমান সমস্ত চলমানতার সাথে সাথে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি হতে পারে রোস্টারে নতুন সংযোজন, খেলোয়াড়দের বর্তমান ফর্ম, হেড টু হেড ইত্যাদি। সবসময় দলের বর্তমান ফর্মের দিকে মনোযোগ দিন এবং অতীতের শোষণ নয়। সৌভাগ্যবশত, টিম লিকুইডের একটি সক্রিয় সম্প্রদায় রয়েছে, তাই বেটকারীরা সর্বদা ফলাফল থেকে স্থানান্তর পর্যন্ত সাম্প্রতিক ঘটনাগুলির লুপে থাকতে পারে।

বুদ্ধিমানের সাথে বাজি ধরার জন্য গেমটি বেছে নেওয়াও অপরিহার্য। অনেক জুয়াড়ি শুধুমাত্র যে কোনো খেলায় পড়ে থাকে। বিশেষজ্ঞরা বেটরদের ই-স্পোর্টে বাজি ধরার পরামর্শ দেন যার সাথে তারা পরিচিত। তাদের সেই গেম সম্পর্কে সবকিছু বোঝা উচিত, এর গেমপ্লে এবং নিয়ম থেকে শুরু করে বাজি বাজার এবং মতভেদ।

এটা, লোকেরা, বাজি ধরার জন্য টিম লিকুইড থেকে কী আশা করা যায় তার একটি রাউন্ড-আপ। ঠিক আছে, সমস্ত ইঙ্গিত থেকে, টিম লিকুইড দেখার জন্য দলগুলির মধ্যে একটি, যদিও সমস্ত বিভাগে নয়। এটি Dota 2, CS: GO, Valorant, League of Legends এবং Rainbow Six Siege-এর সেরা ইস্পোর্টস দলগুলির মধ্যে একটি। তবে টিম লিকুইড একটি শীর্ষ কুকুর হলেও, ইস্পোর্ট বেটিং টিপস এটি সম্পর্কে কী বলছে তা পরীক্ষা করা গুরুত্বপূর্ণ।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর