খবর

October 29, 2023

ডোটা 2 গ্র্যান্ড ফাইনালে তীব্র লড়াই: টিম স্পিরিট বনাম গাইমিন গ্ল্যাডিয়েটরস

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

3 দীর্ঘ সপ্তাহান্তের পর, অবশেষে আন্তর্জাতিক ডোটা 2 গ্র্যান্ড ফাইনালের সময় এসেছে৷ এটি ইউরোপীয় টাইটানদের লড়াই কারণ আগের চ্যাম্পিয়ন টিম স্পিরিটকে অবশ্যই গাইমিন গ্ল্যাডিয়েটরসের সাথে মুখোমুখি হতে হবে। এই স্তরের অনেক গেম একাই ড্রাফ্টে জিতে এবং হেরে যায়। আমরা গ্র্যান্ড ফাইনালের প্রতিটি খসড়া লাইভ ট্র্যাক করব এবং আমাদের ভবিষ্যদ্বাণী করব।

ডোটা 2 গ্র্যান্ড ফাইনালে তীব্র লড়াই: টিম স্পিরিট বনাম গাইমিন গ্ল্যাডিয়েটরস

উত্তেজনাপূর্ণ ডোটা সিরিজ

এটি বছরের সবচেয়ে উত্তেজনাপূর্ণ ডোটা সিরিজের একটি হতে চলেছে৷ দুই দলই তাদের খেলায় সত্যিই শীর্ষে। এটা আশ্চর্যজনক হবে না যদি এটি 5 গেমে যায় এবং কে শীর্ষে আসবে তা বলা কঠিন।

TI12 এ টিম স্পিরিট

টিম স্পিরিট এই টুর্নামেন্টে সত্যিকারের প্রভাবশালী ছিল এবং The International Dota 2-এর গ্র্যান্ড ফাইনালে জায়গা করে নেওয়া প্রথম দল ছিল। তারা একটি সিরিজ হারেনি এবং শুধুমাত্র কয়েকটি ব্যক্তিগত গেম বাদ দিয়েছে। অনেক দল সত্যিকার অর্থেই ইয়াতোরোর বিপক্ষে যেতে ভয় পায় এবং সঙ্গত কারণেই।

যদিও ফোকাস প্রায়শই স্পিরিটস ক্যারি প্লেয়ারদের দিকে থাকে, তাদের সমর্থন জুটি মীরা এবং মিপোশকা গেমের অন্যতম সেরা। এই টুর্নামেন্টে মিপোশকার গেম বিজয়ী এনচানট্রেসের খেলার কথা ভুলে যেতে যে কেউ দীর্ঘ সময় নেবে৷

তারা শক্তি থেকে শক্তিতে চলে গেছে এবং যখন গাইমিন গ্ল্যাডিয়েটররা তাদের সবচেয়ে কঠিন লড়াই হবে, কেউ যদি তাদের নামাতে পারে তবে এটি টিম স্পিরিট।

গাইমিন গ্ল্যাডিয়েটররা টিআই টাইটানস

গাইমিন গ্ল্যাডিয়েটররা ডোটা ইতিহাসের অন্যতম চিত্তাকর্ষক দল। তারা প্রতিটি মেজর এবং ড্রিমলিগ জিতেছে এবং তারা নীচের বন্ধনীতে লিকুইডকেও পরাজিত করেছে। ভক্তরা তাদের কৃতিত্ব স্বীকার করলেও, অনেকেই তাদের প্রতি গ্র্যান্ড ফাইনালে জিততে দেখে ক্লান্ত। তারা কি আর একবার করতে পারবে?

বছরের বেশির ভাগ সময় ধরেই সবার চোখ মিডলানার কুইনের দিকে রয়েছে, কিন্তু মনে হচ্ছে ডিরাচিওই দেখার মতো। একটি বিশাল হিরো পুল সহ একটি বিশাল প্রতিভাবান খেলোয়াড়ের বুটগুলিতে এমনকি সেরা কাঁপানো উচিত।

যদি আমাদের একটি ভবিষ্যদ্বাণী করতে হয়, আমরা বলব টিম স্পিরিট একটি বিজয় অর্জন করতে সক্ষম হওয়া উচিত। তারা একটি গ্র্যান্ড ফাইনাল হারেনি, যতক্ষণ পর্যন্ত তারা এটি তৈরি করেছে। ফলাফল যাই হোক না কেন, ডোটা ইতিহাসে এই ফাইনাল নিশ্চিত।

আন্তর্জাতিক ডোটা 2 গ্র্যান্ড ফাইনালস ড্রাফ্ট

খেলা 1 - 14:00 PDT / 17:00 EDT / 21:00 GMT / 22:00 CET

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর