ড্রিমহ্যাক 2022-এর জন্য অংশগ্রহণকারীদের ঘোষণা

খবর

2022-08-11

টুইন গ্যালাক্সি এবং গিনেস বুক অফ রেকর্ডস অনুসারে, ড্রিমহ্যাক হল বৃহত্তম ল্যান পার্টি এবং বিশ্বব্যাপী কম্পিউটার উৎসব। ইভেন্টে বিশ্বের দ্রুততম এবং সবচেয়ে বেশি ইন্টারনেট ট্রাফিক রয়েছে। উত্সাহীরা অনলাইন এস্পোর্টস বেটিং এর মাধ্যমে বেশ কয়েকটি উল্লেখযোগ্য আসন্ন ইভেন্টের প্রত্যাশা করতে পারে। এই টুর্নামেন্টগুলি বিভিন্ন প্ল্যাটফর্মে লাইভ স্ট্রিম করে।

ড্রিমহ্যাক 2022-এর জন্য অংশগ্রহণকারীদের ঘোষণা

ড্রিমহ্যাক মেলবোর্ন 2022

ইভেন্টটি মেলবোর্ন এবং অলিম্পিক পার্কে 2 থেকে 4 সেপ্টেম্বরের মধ্যে নির্ধারিত হয়েছে। কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ 2019 সালে IEM-এর পর প্রথমবারের মতো তিন তীব্র প্রতিযোগিতার জন্য অস্ট্রেলিয়ায় মূল পর্বে ফিরে আসছে।

অংশগ্রহণকারী দল

প্রতিযোগিতা ঘনিয়ে আসার সাথে সাথে প্রতিযোগীদের অফিসিয়াল করা হবে। সাধারণত, তিনটি দল ক্লোজ কোয়ালিফায়ারে বিজয়ী হয়, যখন পাঁচটি দল ইভেন্টে সরাসরি আমন্ত্রণ পায়।

ফরম্যাটে দুটি ডাবল-এলিমিনেশন গ্রুপ (GSL) এবং একটি গ্রুপ পর্যায় রয়েছে। প্রতিটি গ্রুপে চারটি দল রয়েছে এবং উদ্বোধনী এবং জয়ী ম্যাচগুলি হল Bo1। নির্মূল এবং ফাইনালের জন্য ম্যাচগুলি হল Bo3। প্রতিটি গ্রুপের শীর্ষ দুই দল প্লে-অফে যায়।

প্লে-অফের একক-নির্মূল বন্ধনীর সমস্ত গেম হল Bo3। গ্লোবাল অফেন্সিভে প্রতিদ্বন্দ্বিতাকারী আটটি দল USD 100,000 পুরস্কারের জন্য অফলাইনে প্রতিদ্বন্দ্বিতা করবে। শীর্ষ পুরস্কার বিজয়ী $50,000 পাবেন এবং রানার আপ $20,000 পাবেন। তৃতীয় এবং চতুর্থ স্থানে থাকা দল প্রত্যেকে $10,000 পুরস্কার পাবে। পঞ্চম এবং ষষ্ঠ স্থানের দলগুলির জন্য প্রাইজ পুল যথাক্রমে $3,000 এবং $2,000।

ইভেন্টে অন্যান্য গেম

রবিবার, 4 সেপ্টেম্বর, ড্রিমহ্যাক মেলবোর্ন এলসিও স্প্লিট 2 গ্র্যান্ড ফাইনাল হোস্ট করবে। প্রতিযোগিতায় ওশেনিয়ার শীর্ষ লিগ অফ লিজেন্ডস দলগুলিকে দেখাবে৷ হ্যালো ইনফিনিটও ড্রিমহ্যাক মেলবোর্নে খেলা হবে। HCS ANZ আঞ্চলিক ইভেন্ট সপ্তাহান্তে ঘটবে।

ড্রিমহ্যাক রটারডাম 2022

RTM গেমস সপ্তাহের ফ্ল্যাগশিপ ইভেন্টটি হবে ড্রিমহ্যাক রটারড্যাম, যা 14 থেকে 16 অক্টোবরের মধ্যে রটারডাম আহোয় ফিরে আসবে। বেশ কয়েকটি এস্পোর্টস ইভেন্ট, একটি বড় ল্যান, একটি স্ট্রিমিং স্টুডিও, বিনোদন স্টেজ এবং একটি বড় গেমিং এক্সপো যেখানে অংশগ্রহণকারীরা দেখতে পারবেন নতুন সরঞ্জাম এবং গেমগুলি এই বছর অনুষ্ঠিত হবে এমন একটি এস্পোর্টস এবং গেমিং উত্সবের অংশ হবে৷

অংশগ্রহণকারী দল

ESL চ্যালেঞ্জার সিরিজে আটটি দল অফলাইন কাউন্টার-স্ট্রাইক যুদ্ধে নিযুক্ত হবে। দুটি ডাবল-এলিমিনেশন গ্রুপ (GSL) সহ একটি গ্রুপ স্টেজ একটি ফর্ম্যাট বৈশিষ্ট্য। প্রতিটি গ্রুপ চারটি দল নিয়ে গঠিত এবং প্রথম এবং বিজয়ী ম্যাচগুলি হল Bo1। প্রতিটি গ্রুপ থেকে শীর্ষ দুটি ক্লাব এলিমিনেশন এবং চ্যাম্পিয়নশিপ গেমসের পরে প্লে অফে যায়, যা Bo3 বিষয়। Bo3 ম্যাচ সহ একক-নির্মূল বন্ধনী প্লে অফ ফর্ম্যাট তৈরি করে।

যোগ্যতা অর্জনের পর, অংশগ্রহণকারীদের নিশ্চিত করা হবে। উল্লেখযোগ্যভাবে, কিছু দল সরাসরি আমন্ত্রণ পায়। শীর্ষ পুরস্কার বিজয়ী $50,000 পাবেন এবং রানার আপ $20,000 পাবেন। তৃতীয় এবং চতুর্থ স্থানে থাকা দল প্রত্যেকে $10,000 পুরস্কার পাবে। পঞ্চম এবং ষষ্ঠ স্থানের দলগুলির জন্য প্রাইজ পুল যথাক্রমে $3,000 এবং $2,000।

ড্রিমহ্যাক টুর্নামেন্টে কীভাবে বাজি ধরবেন

যদিও অনেক DreamHack Esports বুকমেকার আছে, বিশেষ প্রয়োজনের জন্য সেরাটি বেছে নেওয়া চ্যালেঞ্জিং হতে পারে। খেলোয়াড়দের একটি সঙ্গে চেক করা উচিত esports বাজি সাইট তারা যে বাজারে বাজি ধরতে চায় তার জন্য প্রস্তাবিত মতভেদ নিশ্চিত করতে। ড্রিমহ্যাক এস্পোর্টস বেটিং সাইটগুলির অধিকাংশই চমৎকার প্রতিকূলতা প্রদান করে।

ড্রিমহ্যাক টুর্নামেন্টে সাধারণ বাজির ধরন

  • ম্যাচ ডে বেটিং: প্রাক-ম্যাচ বাজির সাধারণত ভালো মতভেদ থাকে। প্রতিযোগিতার আগে বাজি ধরার এটাই সবচেয়ে জনপ্রিয় উপায়। বেশিরভাগ esport বেটিং সাইট প্রি-ম্যাচ পোস্ট করে পণ মতভেদ বন্ধ কোয়ালিফায়ার শেষ হওয়ার সাথে সাথে। বেশিরভাগ অনন্য বাজি শুধুমাত্র প্রাক-ম্যাচ বাজির সময় অ্যাক্সেসযোগ্য।

  • সরাসরি বাজি ধরা: এই বাজিতে, খেলোয়াড়রা শুধুমাত্র একটি নির্দিষ্ট খেলার পরিবর্তে পুরো টুর্নামেন্টের ফলাফলের উপর বাজি ধরবে। সাধারণত, ইভেন্ট শুরু হওয়ার আগে এই বাজিগুলি অ্যাক্সেসযোগ্য।

  • লাইভ পণ: খেলাধুলা এবং অদ্ভুত কাঠামোর সাথে পরিচিত অভিজ্ঞ জুয়াড়িরা প্রায়শই এই বাজি বেছে নেয়। লাইভ বেটিং করার জন্য এস্পোর্ট বেটিং টিপসের মাধ্যমে দল এবং স্বতন্ত্র খেলোয়াড়দের একটি পুঙ্খানুপুঙ্খ বোঝাপড়া প্রয়োজন। খেলোয়াড়দের নির্দিষ্ট প্রতিকূলতা থেকে কীভাবে লাভ করা যায় তা বোঝার প্রয়োজন। অতএব, এই বাজার নতুনদের জন্য সেরা নয়।

ড্রিমহ্যাক টুর্নামেন্টে বাজি ধরার কৌশল

সরাসরি বিজয়ী

এই সাধারণ বাজিতে, ব্যক্তিরা নভেম্বরে ড্রিমহ্যাক ওপেন জেতার জন্য দলে বাজি ধরবে। যদিও ড্রিমহ্যাক পণ সাইটগুলিতে এই বাজির জন্য মতভেদ সামান্য পরিবর্তিত হয়।

খেলা মানচিত্র সেট

ড্রিমহ্যাক ওপেন কোয়ালিফাইং ম্যাচের বেশিরভাগই সেরা-তিনটি বিষয়। একটি ওভার এবং অনূর্ধ্ব 2.5 প্রতিবন্ধী সহ মোট খেলা মানচিত্রের বাজি সবচেয়ে প্রচলিত। খেলা যখন তিনটি ম্যাচে যায়, ওভার বাজি জিতে যায়। একইভাবে, যে কোনো দল 2-0 ব্যবধানে জিতলে আন্ডার বাজি জিতবে। কিছু বুকমেকার ওভার/আন্ডার বিকল্পগুলি ছাড়াও জোড়/বিজোড় বাজির বিকল্পও প্রদান করে।

সর্বশেষ ফলাফল

বেটররা শুধুমাত্র বিজয়ী নির্বাচন করার পরিবর্তে সেরা-অফ-থ্রি বা সেরা-ফাইভ সিরিজে চূড়ান্ত স্কোরের পূর্বাভাস দিতে পারে। এই বাজি চমৎকার মূল্য প্রদান করতে পারে যখন একজন ব্যক্তির সঠিকভাবে ফলাফল অনুমান করার সৌভাগ্য হয়।

একটি দল জয়ী মানচিত্রের মোট সংখ্যা

ড্রিমহ্যাক অনলাইন বেটিং সাইটগুলি বিভিন্ন পদ্ধতিতে সঠিক চূড়ান্ত স্কোর বাজি অফার করে। বাজি রাখার জন্য খেলোয়াড়দের অবশ্যই কতগুলি মানচিত্র নির্বাচন করতে হবে যা তারা বিশ্বাস করে যে প্রতিটি দল প্রতিযোগিতায় জিতবে। বেটররা শূন্য, এক বা দুটি মানচিত্র জিততে একটি দল বেছে নিতে পারে।

সর্বশেষ সংবাদ

NewBee-এ সর্বশেষ বাজির খবর
2022-09-22

NewBee-এ সর্বশেষ বাজির খবর

খবর