খবর

February 13, 2024

ঢেকে রাখা কিংবদন্তি অস্ত্র খুঁজুন: অবস্থান, চ্যালেঞ্জ এবং পুরস্কার

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

Enshrouded শক্তিশালী লুটের বিস্তৃত পরিসরের অফার করে এবং সেরাগুলির মধ্যে রয়েছে কিংবদন্তি অস্ত্র। এই সরঞ্জামগুলি যুদ্ধে আপনার বিজয়ের সম্ভাবনাকে ব্যাপকভাবে বাড়িয়ে তুলতে পারে। যাইহোক, তাদের কাছে আসা সহজ নয়, তাই তাদের কোথায় পাওয়া যাবে তা জানা গুরুত্বপূর্ণ।

ঢেকে রাখা কিংবদন্তি অস্ত্র খুঁজুন: অবস্থান, চ্যালেঞ্জ এবং পুরস্কার

গ্যারান্টিযুক্ত ড্রপ অবস্থান

Enshrouded-এ চারটি কিংবদন্তি অস্ত্র রয়েছে যেগুলির ড্রপ অবস্থানের নিশ্চয়তা রয়েছে:

  • ওয়েলিং ব্লেড: প্রাচীন ভল্টের ঠিক দক্ষিণে স্প্রিংল্যান্ডস অঞ্চলের স্ক্যাভেঞ্জার স্ট্যাশ গুহায় পাওয়া গেছে যেখানে আপনি আলকেমিস্টকে আনলক করতে পারেন।
  • কাফন তাঁতি: কিন্ডলওয়েস্টস প্রাচীন স্পায়ারের দক্ষিণ-পূর্বে একটি কাঠের প্ল্যাটফর্মে সোনার বুকে লুকানো।
  • জেজমিনার অ্যাপোথিওসিস: যে কোনো Vukah Brawler থেকে বাদ পড়ার সুযোগ আছে, এমন একজন বস যা Vukah ক্যাম্পে পাওয়া যাবে। এই বসের এরকম একটি সংস্করণ পাওয়া যাবে যখন আপনি মৌচাক ধূমপায়ীর জন্য যাত্রা করবেন।
  • ফেল কমান্ডার বো: পাইক'স বন্দর এলাকার পশ্চিমে প্রাচীন সেতু চিহ্নিতকারীর কাছে ফেল থান্ডারব্রুট বস থেকে ড্রপস যেখানে আপনি উত্তর বর্মের গার্ড সেট খুঁজে পেতে পারেন।

এলোমেলো ড্রপ

এই চারটি অস্ত্র ছাড়াও, অন্যান্য সমস্ত কিংবদন্তি অস্ত্র এম্বারভেলের বিশাল বিশ্ব জুড়ে সোনার বুকে এবং সোনার-নীল কিংবদন্তি বুকে এলোমেলোভাবে পাওয়া যেতে পারে। এর মানে আপনি কিংবদন্তি স্ট্যাটাসের সাথে আপনার কাঙ্খিত অস্ত্র খুঁজে পাওয়ার আশায় অন্বেষণ এবং লুট করতে হবে।

উপস্থিতি

এটি লক্ষণীয় যে Enshrouded-এ সমস্ত অস্ত্রেরই কিংবদন্তি হিসাবে ড্রপ করার সম্ভাবনা রয়েছে, তাই আপনি যে কোনও অস্ত্র দেখতে পাবেন তা আপনার ভাগ্যের উপর নির্ভর করে একটি কিংবদন্তি বৈকল্পিক হিসাবে উপলব্ধ হতে পারে। যাইহোক, এর অর্থ এই যে ভাগ্য আপনার পক্ষে না থাকলে আপনি যে অস্ত্রটি চান তার দুর্বল সংস্করণগুলির মুখোমুখি হতে পারেন।

চ্যালেঞ্জ এবং কৃষি

কম ড্রপ রেট এবং আপনি যে নির্দিষ্ট অস্ত্রের পরে আছেন তা সনাক্ত করার জন্য একটি নির্দিষ্ট পদ্ধতির অভাবের কারণে Enshrouded-এ কিংবদন্তি অস্ত্র খুঁজে পাওয়া চ্যালেঞ্জিং হতে পারে। এটি এই সরঞ্জামগুলির জন্য চাষ করা একটি কঠিন কাজ করে তোলে। কিছু সেরা অস্ত্র, যেমন হেলিক্স এবং সান হ্যামার, সম্পূর্ণরূপে ভাগ্যের উপর নির্ভরশীল।

সেরা লুট করার অবস্থান

আপনি যদি কিংবদন্তি অস্ত্র খুঁজে পাওয়ার সম্ভাবনা বাড়ানোর জন্য খুঁজছেন, তাহলে এখানে এনশ্রাউডে অন্বেষণ এবং লুট করার জন্য সেরা কিছু স্থান রয়েছে:

  • ভঙ্গুর গুল্ম
  • কিন্ডলওয়েস্ট
  • সূর্য মন্দির
  • প্রাচীন স্পিয়ারস
  • আম্বার হোলো

এই অঞ্চলগুলি লুট করার জন্য প্রচুর পরিমাণে বুক থাকার জন্য পরিচিত, যা কিংবদন্তি অস্ত্র খুঁজে পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে তোলে। একটি কিংবদন্তি অস্ত্র অর্জন আপনার ক্লাস বিল্ড অপ্টিমাইজ করার জন্য এবং Enshrouded এর সেরা ক্লাসগুলির মধ্যে একটির সম্ভাবনাকে সর্বাধিক করার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ৷

মনে রাখবেন, যদিও কিংবদন্তি অস্ত্রের অনুসন্ধান চ্যালেঞ্জিং হতে পারে, পুরষ্কারগুলি প্রচেষ্টার মূল্যবান।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর