খবর

November 14, 2023

দ্য রিটার্ন অফ ফ্রস্টি ফ্লাইট: ফোর্টনাইট চ্যাপ্টার 1-এ নস্টালজিক উইন্টার বায়োম আবার দেখুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

Fortnite Frosty Flights, অধ্যায় 1 থেকে আগ্রহের সবচেয়ে প্রিয় পয়েন্টগুলির মধ্যে একটি (POIs), আসন্ন Fortnite আপডেটে একটি প্রত্যাবর্তন করছে। এই আইকনিক শীতকালীন-থিমযুক্ত অবস্থানটি খেলোয়াড়দের হৃদয়ে একটি বিশেষ স্থান ধারণ করে এবং এটির প্রত্যাবর্তন অত্যন্ত প্রত্যাশিত।

দ্য রিটার্ন অফ ফ্রস্টি ফ্লাইট: ফোর্টনাইট চ্যাপ্টার 1-এ নস্টালজিক উইন্টার বায়োম আবার দেখুন

ফ্রস্টি ফ্লাইটের উত্তরাধিকার

Frosty Flights প্রথম অধ্যায় 1 সিজন 7 এ খেলায় তুষার যোগ করার সাথে সাথে চালু করা হয়েছিল। এই POI দ্রুত নতুন শীতকালীন বায়োমের সমার্থক হয়ে ওঠে এবং এর তুষারময় ল্যান্ডস্কেপ ভক্তদের প্রিয় হয়ে ওঠে। টিল্টেড টাওয়ারের মতো আইকনিক না হলেও, ফ্রস্টি ফ্লাইটস খেলোয়াড়দের উপর একটি স্থায়ী ছাপ ফেলেছে, এমনকি এটির নামকরণকৃত প্রসাধনী সংগ্রহকে অনুপ্রাণিত করেছে।

বিমানের জন্য একটি বাড়ি

দৈহিকভাবে, ফ্রস্টি ফ্লাইট দুটি হ্যাঙ্গার এবং একটি সংযোগ কমপ্লেক্স লুট দ্বারা ভরা থাকে। এই অবস্থানটি বিমানের জন্য একটি হাব হিসাবে ডিজাইন করা হয়েছিল, কারণ সিজন 7 ছিল Fortnite-এ যানবাহন চালু করার জন্য প্রথম। হ্যাঙ্গারগুলি, সার্জেন্ট উইন্টারের মালিকানাধীন বলে গুজব, আকাশে নিয়ে যেতে চাওয়া খেলোয়াড়দের জন্য একটি জনপ্রিয় গন্তব্য হয়ে উঠেছে।

দ্য রিটার্ন অফ ফ্রস্টি ফ্লাইট

আসন্ন ফোর্টনাইট ওজি সিজন 7 আপডেটে ফ্রস্টি ফ্লাইটগুলি ফিরিয়ে আনার সিদ্ধান্ত খেলোয়াড়দের উত্তেজিত করেছে। এই শীতকালীন-থিমযুক্ত POI 16ই নভেম্বরে ফিরে আসতে চলেছে এবং এটি অধ্যায় 1 এর সময়কালের জন্য গেমে থাকবে বলে আশা করা হচ্ছে। ঠিক আগের সিজনের মতোই, ফ্রস্টি ফ্লাইটগুলি সম্ভবত বর্তমান ফোর্টনাইট সিজন না আসা পর্যন্ত থাকবে। শেষ.

উপসংহার

Fortnite অধ্যায় 1-এ নস্টালজিক ফ্রস্টি ফ্লাইটগুলি আবার দেখার জন্য প্রস্তুত হন৷ আপনি শীতকালীন বায়োমের অনুরাগী হন বা কেবল উড়ন্ত বিমানের রোমাঞ্চ উপভোগ করেন না কেন, এই আইকনিক অবস্থানটি অবশ্যই প্রিয় স্মৃতি ফিরিয়ে আনবে৷ 16 ই নভেম্বরের জন্য আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করুন এবং আবার আকাশ ঘুরে দেখার জন্য প্রস্তুত করুন৷!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর