খবর

February 13, 2024

দ্য লিজেন্ড অফ জেল্ডা: টিয়ার্স অফ দ্য কিংডম-এ আনডেড স্ট্যালহরসে রাইড করুন এবং সম্পূর্ণ অনুসন্ধান করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

দ্য লিজেন্ড অফ জেল্ডা: টিয়ার্স অফ দ্য কিংডমে, খেলোয়াড়দের স্ট্যালহরসেস নামক অস্থি, মৃত ঘোড়া চালানোর সুযোগ রয়েছে। যদিও নিয়মিত ঘোড়ার মতো দ্রুত বা কাস্টমাইজ করা যায় না, তবে একটি Stalhorse খুঁজে পাওয়া এবং চালানো গেমটিতে একটি মজার অভিজ্ঞতা হতে পারে।

দ্য লিজেন্ড অফ জেল্ডা: টিয়ার্স অফ দ্য কিংডম-এ আনডেড স্ট্যালহরসে রাইড করুন এবং সম্পূর্ণ অনুসন্ধান করুন

Stalhorses খোঁজা

একটি স্টালহর্স খুঁজতে, খেলোয়াড়দের স্থানাঙ্ক -1645, -0684, 0136-এ সানিদিন পার্কের ধ্বংসাবশেষে যেতে হবে। এই কঙ্কালের প্রাণীগুলি কেবল রাতেই দেখা যায়, তাই যদি এখনও দিনের বেলা থাকে, খেলোয়াড়রা কাঠ এবং চকমকি ফেলে ক্যাম্প ফায়ার শুরু করতে পারে। স্থল এবং দ্রুত সময় পাস একটি ধাতব অস্ত্র দিয়ে আঘাত.

একটি স্টলহর্স ধরা

যখন চাঁদ আসবে, তখন ধ্বংসাবশেষের পশ্চিম দিকের কাছে স্টলহরসেস জন্মাবে। খেলোয়াড়রা একটি পর্যন্ত লুকিয়ে যেতে পারে বা তাদের প্যারাগ্লাইডার ব্যবহার করে এটিতে উড়তে পারে। নিয়মিত ঘোড়ার বিপরীতে, স্টলহর্সদের চড়ার আগে প্রশমিত হওয়ার দরকার নেই।

Stalhorses নিবন্ধন

দুর্ভাগ্যবশত, খেলোয়াড়রা স্থিতিশীল সিস্টেমের সাথে স্ট্যালহরসেস নিবন্ধন করতে পারে না। একটি আস্তাবলের কাছে যাওয়ার সময়, স্টেবলমাস্টার ভয়ের সাথে প্রতিক্রিয়া দেখাবেন এবং স্ট্যালহর্স নিবন্ধন করার কোন বিকল্প নেই।

হর্স গার্ডের অনুরোধ

যাইহোক, এখনও Stalhorses জন্য একটি ব্যবহার আছে. স্থানাঙ্ক -1445, -1251, 0034-এ অবস্থিত আউটস্কার্টস স্টেবলে Toffa নামের একটি স্টেবলহ্যান্ড, একটি কঙ্কাল ঘোড়া কাছাকাছি দেখতে আগ্রহী। 'দ্য হর্স গার্ড'স রিকোয়েস্ট' কোয়েস্ট শুরু করতে খেলোয়াড়রা Toffa-এ একটি Stalhorse নিয়ে আসতে পারে। Stalhorse চড়ে আস্তাবলে এবং Toffa কাছে আসার মাধ্যমে, খেলোয়াড়রা একটি ডায়ালগ বক্স ট্রিগার করবে এবং 50 টাকা এবং একটি পনি পয়েন্ট পুরস্কার পাবে।

উপসংহার

যদিও Stalhorses নিয়মিত ঘোড়ার মত রাখা বা নিবন্ধন করা যায় না, তারা The Legend of Zelda: Tears of the Kingdom-এ একটি অনন্য এবং পুরস্কৃত অভিজ্ঞতা প্রদান করে। খেলোয়াড়রা এই মৃত প্রাণীগুলিকে খুঁজে পেতে এবং চালাতে পারে এবং এমনকি একটি বিশেষ পুরস্কারের জন্য একটি অনুসন্ধান সম্পূর্ণ করতে পারে। সুতরাং, জিন আপ করুন এবং একটি Stalhorse সঙ্গে একটি অ্যাডভেঞ্চার শুরু করুন!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর