খবর

February 15, 2024

পারসোনা 3 রিলোড-এ অ্যাবিস-এর ছায়াকে পরাজিত করা: একটি চ্যালেঞ্জিং গল্পের যুদ্ধ

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

পারসোনা 3 রিলোড টারটারাস এবং ওভারওয়ার্ল্ডে আকর্ষক যুদ্ধের বৈশিষ্ট্য রয়েছে। চ্যালেঞ্জিং টার্টারাস বস এবং 12টি আরকানা শ্যাডো ছাড়াও, রিমেকে নতুন গল্পের মুখোমুখি রয়েছে। এই এনকাউন্টারগুলির মধ্যে একটি হল অ্যাবিসের ছায়া।

পারসোনা 3 রিলোড-এ অ্যাবিস-এর ছায়াকে পরাজিত করা: একটি চ্যালেঞ্জিং গল্পের যুদ্ধ

পাতাল ছায়া

দ্য শ্যাডো অফ দ্য অ্যাবিস হল একটি অনন্য ছায়া যা 14 আগস্ট প্রদর্শিত হয়। একটি গল্পের ইভেন্ট চলাকালীন, নায়ক টাকায়ার মুখোমুখি হয় একটি ছায়ার মুখোমুখি হয় যা ডেভিল আরকানার আবডনের মতো। একটি কথোপকথনের পরে, নায়ক ছায়াকে পরাজিত করার জন্য তাকায়ার সাথে দলবদ্ধ হয়।

যুদ্ধের অসুবিধা

অ্যাবিসের ছায়ার বিরুদ্ধে লড়াইয়ের অসুবিধা নির্বাচিত অসুবিধা স্তরের উপর নির্ভর করে। কঠিন বা নির্দয় অসুবিধা সম্পর্কে, ছায়ার দুর্বলতা এবং এটিকে পরাজিত করার সর্বোত্তম কৌশল জানা গুরুত্বপূর্ণ।

অতল ছায়াকে পরাজিত করা

দুর্ভাগ্যবশত, অতল ছায়ার শোষণ করার কোন দুর্বলতা নেই এবং এটি সমস্ত আক্রমণের বিরুদ্ধে প্রতিরোধী। যাইহোক, যেহেতু এটি একটি গল্পের যুদ্ধ, তাই আপনাকে ভিন্ন ব্যক্তিত্ব প্রস্তুত করতে হবে না। যদি উচ্চতর অসুবিধায় খেলা হয়, তবে যুদ্ধের তিনটি মোড়ের জন্য একটি নিরাময় ব্যক্তিত্বকে ফিউজ করার পরামর্শ দেওয়া হয়।

তিনটি বাঁক বেঁচে থাকার পরে, টাকায়া হস্তক্ষেপ করবে এবং একটি শক্তিশালী আক্রমণের মাধ্যমে পারসোনাকে ধ্বংস করবে, অ্যাবিসের ছায়াকে পরাজিত করবে এবং গল্পের যুদ্ধ শেষ করবে।

উপসংহার

পারসোনা 3 রিলোড একটি অনন্য গল্পের এনকাউন্টার হিসাবে ছায়ার ছায়াকে পরিচয় করিয়ে দেয়। আক্রমণের প্রতিরোধ সত্ত্বেও, খেলোয়াড়রা তিনটি বাঁক থেকে বেঁচে থাকা এবং তাকায়ার সহায়তার উপর নির্ভর করে এই চ্যালেঞ্জটি অতিক্রম করতে পারে। সেই অনুযায়ী প্রস্তুতি নিন এবং যুদ্ধ উপভোগ করুন!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর