খবর

October 31, 2023

প্রিলোডিং MW3: ডাউনলোড সাইজ, প্রারম্ভিক অ্যাক্সেস এবং আরও অনেক কিছু

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

মডার্ন ওয়ারফেয়ার 3 মাত্র দশ দিনের মধ্যে মুক্তি পেতে চলেছে, এবং কল অফ ডিউটি ​​ফ্র্যাঞ্চাইজির ভক্তরা অধীর আগ্রহে গেমটির জন্য অপেক্ষা করছে৷ তবে অফিসিয়াল লঞ্চের আগে, যারা গেমটির প্রি-অর্ডার করেছেন তারা রিবুট করা মডার্ন ওয়ারফেয়ার গল্পের চূড়ান্ত অধ্যায়টি অ্যাক্সেস করার সুযোগ পাবেন। আপনি যদি ভাবছেন যে আপনি কখন MW3 প্রিলোড করতে পারবেন এবং ডাউনলোডের আকার কী হবে, পড়ুন।

প্রিলোডিং MW3: ডাউনলোড সাইজ, প্রারম্ভিক অ্যাক্সেস এবং আরও অনেক কিছু

প্রিলোড হচ্ছে MW3

যদি আপনার প্রচারাভিযানে আগেভাগে অ্যাক্সেস থাকে, তাহলে আপনি ১লা নভেম্বর সকাল ১০টা পিটি থেকে গেমটি প্রিলোড করা শুরু করতে পারেন। গেমটি ২৪ ঘণ্টা পরে, ২রা নভেম্বর সকাল ১০টায় PT-এ আনলক হবে। একবার আনলক হয়ে গেলে, আপনি ভার্দানস্কে ঘটে যাওয়া জঘন্য গল্পে নিজেকে নিমজ্জিত করতে সক্ষম হবেন।

ডাউনলোড সাইজ

আপনার প্ল্যাটফর্মের উপর নির্ভর করে Modern Warfare 3 এর ডাউনলোডের আকার পরিবর্তিত হয়। গেমটি ইনস্টল করতে এবং খেলতে গড়ে আপনার প্রায় 150 GB স্টোরেজ স্পেস লাগবে। এর মধ্যে মূল গেমটি এবং কল অফ ডিউটি ​​এইচকিউ অন্তর্ভুক্ত রয়েছে। আপনার যদি ইতিমধ্যেই COD HQ থাকে, তাহলে আপনার ডাউনলোড এবং ইনস্টলের প্রয়োজনীয়তা অর্ধেক হয়ে যাবে। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে ডাউনলোডের আকার প্ল্যাটফর্ম এবং আপডেট এবং প্যাচগুলির মধ্যে উল্লেখযোগ্যভাবে পৃথক হতে পারে।

আপনার কি পর্যাপ্ত স্টোরেজ স্পেস আছে?

MW3 প্রিলোড করার আগে, নিশ্চিত করুন যে আপনার ডিভাইসে পর্যাপ্ত স্টোরেজ স্পেস আছে। প্রায় 150 গিগাবাইটের ডাউনলোড আকারের সাথে, আপনার কাছে পর্যাপ্ত স্থান উপলব্ধ রয়েছে তা নিশ্চিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

কিভাবে MW3 ক্যাম্পেইনে আগাম অ্যাক্সেস পেতে হয়

MW3 প্রচারাভিযানে প্রাথমিক অ্যাক্সেস পেতে, আপনাকে গেমের যেকোনো অনুলিপি প্রি-অর্ডার করতে হবে। এটি এক্সবক্স, প্লেস্টেশন এবং পিসি প্ল্যাটফর্মে ডিজিটাল স্টোরফ্রন্টের মাধ্যমে সহজেই করা যেতে পারে। একবার আপনি প্রি-অর্ডার করলে, আপনি MW3 প্রিলোড করা শুরু করতে পারেন এবং এটি আনলক হয়ে গেলে খেলার জন্য প্রস্তুত হতে পারেন। প্রচারাভিযানটি কল অফ ডিউটি ​​সিরিজের সবচেয়ে অন্ধকারগুলির মধ্যে একটি হবে বলে আশা করা হচ্ছে, যেখানে মডার্ন ওয়ারফেয়ার 2-এর কুখ্যাত বিমানবন্দর মিশনকে ছাড়িয়ে যাওয়ার তীব্র দৃশ্য রয়েছে।

প্রারম্ভিক অ্যাক্সেসের সুবিধা নিন

MW3 প্রচারাভিযানের সময়কাল প্রায় পাঁচ থেকে ছয় ঘণ্টা, যা আপনাকে গেমের মাল্টিপ্লেয়ার অংশটি 10শে নভেম্বর বিশ্বব্যাপী লঞ্চ হওয়ার আগে একাধিকবার খেলার অনুমতি দেয়। প্রচারাভিযানের সময়, আপনি কৃতিত্ব, সংগ্রহযোগ্য এবং মাল্টিপ্লেয়ার পুরষ্কারগুলি আনলক করতে পারেন৷ আপনার প্রারম্ভিক অ্যাক্সেসের সর্বাধিক ব্যবহার করুন এবং খেলা শুরু করুন!

আরও কল অফ ডিউটি ​​এস্পোর্টস খবরের জন্য Esports.net-এ সাথে থাকতে ভুলবেন না।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর