খবর

February 12, 2024

ফোর্টনাইটের রিপারের শোটাইম ইমোট: হাজবিন হোটেলের প্রতি শ্রদ্ধা

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

প্রতি একবার কিছুক্ষণের মধ্যে, একটি নতুন ফোর্টনাইট ইমোট গেমটি দখল করে। "রিপারের শোটাইম" ঠিক এটাই। 300 V-Bucks-এর জন্য ডান্স ইমোট 11 ফেব্রুয়ারী ফোর্টনাইটের দোকানে উপস্থিত হয়েছিল, এবং যারাই গেমটি খেলেছেন এবং স্টোরে দেখেছেন তারা আরও তথ্যের জন্য খুঁজছেন। রিপারের শোটাইম তার প্রকাশের কয়েক ঘন্টার মধ্যে পপ অফ হয়ে গেছে, তবে এটি কী এবং এটি কী?

ফোর্টনাইটের রিপারের শোটাইম ইমোট: হাজবিন হোটেলের প্রতি শ্রদ্ধা

ইমোটের উৎপত্তি

ফোর্টনাইট-এ রিপারের শোটাইম ইমোট হল প্রাইম ভিডিও অ্যানিমেটেড সিরিজ, হ্যাজবিন হোটেল এবং অ্যালাস্টার একেএ দ্য "রেডিও ডেমন" নামের একটি চরিত্রের প্রতি শ্রদ্ধা। হ্যাজবিন হোটেল 2019 সালে একজন পাইলট প্রিমিয়ার করেছিল এবং 2024 সালের জানুয়ারিতে একটি পূর্ণ সিজন আত্মপ্রকাশ করেছিল। ইমোটে প্রদর্শিত গানটি ব্ল্যাক গ্রিফ0ন এবং বাসিকের দ্বারা "ইনসান" নামে একটি ভক্ত-নির্মিত গান, যা শোটির নির্মাতা দ্বারা সমর্থন করা হয়েছে .

হাজবিন হোটেলের বর্ণনা

"হাজবিন হোটেল হল নরকের রাজকুমারী চার্লির গল্প, কারণ তিনি তার রাজ্যে অত্যধিক জনসংখ্যাকে শান্তিপূর্ণভাবে কমাতে দানবদের পুনর্বাসনের তার আপাতদৃষ্টিতে অসম্ভব লক্ষ্য অনুসরণ করেন," শোয়ের ফ্যানডম উইকি বর্ণনায় বলা হয়েছে। 2 ফেব্রুয়ারী, 2024-এ অনুষ্ঠানটি তার প্রথম সিজন শেষ করেছে এবং দ্বিতীয় সিজন ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে৷ শোটি তার প্রথম সিজন প্রকাশের পর থেকে জনপ্রিয়তা অর্জন করেছে এবং আটটি পর্বই এখন প্রাইম ভিডিওতে স্ট্রিম করা যাবে।

উপসংহার

ফোর্টনাইটের "রিপারস শোটাইম" ইমোট হল অ্যানিমেটেড সিরিজ হ্যাজবিন হোটেল এবং এর চরিত্র অ্যালাস্টারের প্রতি শ্রদ্ধা। 300 V-Bucks-এর জন্য উপলব্ধ ইমোটটিতে রয়েছে ব্ল্যাক গ্রিফ0এন এবং বাসিকের ফ্যান-নির্মিত গান "ইনসান"। হাজবিন হোটেল নরকের রাজকুমারী চার্লির গল্প এবং রাক্ষসদের পুনর্বাসনের তার লক্ষ্য বলে। শো এর প্রথম সিজন সম্প্রতি শেষ হয়েছে, এবং সিজন দুই নিশ্চিত করা হয়েছে। সিরিজের ভক্তরা আরও পর্বের জন্য অপেক্ষা করার সময় আবেগ এবং গান উপভোগ করতে পারেন। প্রাইম ভিডিওতে হাজবিন হোটেলের আটটি পর্বই স্ট্রিম করুন।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর