খবর

February 14, 2024

মশা ড্রোনকে সর্বাধিক করা: ওয়ারজোনে কার্যকরী ব্যবহারের জন্য টিপস

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

ওয়ারজোনের সর্বশেষ মৌসুমে, খেলোয়াড়রা ভুলভাবে মশা ড্রোন ব্যবহার করছে। এই নিবন্ধটি গেমটিতে কীভাবে কার্যকরভাবে মশা ড্রোন ব্যবহার করতে হয় তার টিপস প্রদান করবে।

মশা ড্রোনকে সর্বাধিক করা: ওয়ারজোনে কার্যকরী ব্যবহারের জন্য টিপস

কিলস্ট্রেক্সে পরিবর্তন

ওয়ারজোনের সিজন দুই আপডেট কিলস্ট্রিকে পরিবর্তন এনেছে। ডেঞ্জার জোন ট্যাক ম্যাপ নোটিফিকেশন এখন প্রিসিশন এয়ারস্ট্রাইক দ্বারা আচ্ছাদিত এলাকা দেখায় এবং সতর্কতার পরিধি বাড়ানো হয়েছে। যাইহোক, এটি এখন একটি শত্রুকে কমানোর সম্ভাবনা কম। অতিরিক্তভাবে, খেলোয়াড়রা এখন তাদের মিনি-ম্যাপে একটি লাল রূপরেখা দেখতে পাবে যা প্রতিটি UAV দ্বারা আচ্ছাদিত এলাকা নির্দেশ করে।

মশা ড্রোনের সম্ভাবনা

অন্যান্য কিলস্ট্রিকের nerfs কারণে, খেলোয়াড়রা বিকল্প খুঁজতে শুরু করেছে, এবং Mosquito Drone এর পরবর্তী সেরা জিনিস হওয়ার সম্ভাবনা রয়েছে। এই স্বয়ংক্রিয় ড্রোনটি একটি এলাকায় ঘোরাফেরা করে এবং এর পরিধিতে প্রবেশ করা লক্ষ্যগুলির ব্যাপক ক্ষতি সাধন করে।

মশা ড্রোন ব্যবহার করার সেরা উপায়

খেলোয়াড়দের একটি সাধারণ ভুল হল এলোমেলোভাবে কোনো উদ্দেশ্য ছাড়াই মশা ড্রোন স্থাপন করা। এই killstreak ব্যবহার করার সর্বোত্তম উপায় হল এটি স্থাপন করা যখন আপনি শত্রুর অবস্থান জানেন। লক্ষ্যের দিকে ড্রোনকে নির্দেশ করে, আপনি তাদের কভারের বাইরে আঁকতে পারেন। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে একটি বাই স্টেশন বা লোডআউট ড্রপের কাছাকাছি ড্রোন মোতায়েন করা কার্যকর নয়, কারণ এটি গুলি করা সহজ এবং এটি একটি ছোট জীবনকাল।

মশা ড্রোনের আরেকটি কার্যকর ব্যবহার চূড়ান্ত বৃত্তের সময়। আপনার যখন আপনার উপরে থাকা শত্রুকে ঘোরানো বা মোকাবেলা করার প্রয়োজন হয়, তখন কিলস্ট্রিক আঘাত করার নিখুঁত সুযোগ প্রদান করতে পারে।

উপসংহার

অন্যান্য কিলস্ট্রিকের জন্য nerfs সত্ত্বেও, UAV এবং যথার্থ এয়ারস্ট্রাইক সম্ভবত ওয়ারজোনে জনপ্রিয় থাকবে। যাইহোক, খেলোয়াড়দের মশা ড্রোনের সম্ভাব্যতা উপেক্ষা করা উচিত নয়। কৌশলগতভাবে এবং উদ্দেশ্য সহ এটি ব্যবহার করে, খেলোয়াড়রা এর ব্যাপক ক্ষতির সুবিধা নিতে পারে এবং তাদের শত্রুদের অবাক করে দিতে পারে।

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর