খবর

February 13, 2024

মাথার খুলি এবং হাড়গুলিতে আপনার জলদস্যু শৈলী কাস্টমাইজ করুন: পোশাক পরিবর্তন করুন এবং আরও বিকল্প আনলক করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

স্কাল অ্যান্ড বোনস এমন একটি গেম যা প্রচুর কাস্টমাইজেশন বিকল্প সরবরাহ করে, যা খেলোয়াড়দের সমুদ্রের ওপারে যাত্রা করার জন্য সেরা জলদস্যুদের মতো পোশাক পরতে দেয়। আপনি যদি মাথার খুলি এবং হাড়ে আপনার পোশাক পরিবর্তন করতে চান তবে আপনার যা জানা দরকার তা এখানে রয়েছে।

মাথার খুলি এবং হাড়গুলিতে আপনার জলদস্যু শৈলী কাস্টমাইজ করুন: পোশাক পরিবর্তন করুন এবং আরও বিকল্প আনলক করুন

যেখানে পোশাক পরিবর্তন করতে হবে

মাথার খুলি এবং হাড়ে কাপড় পরিবর্তন করতে, আপনাকে ভ্যানিটি অ্যাটেলিয়ারে যেতে হবে। প্রথম ভ্যানিটি অ্যাটেলিয়ার সেন্ট অ্যানে পাওয়া যাবে। আপনি যদি এখনও সেই অবস্থানে না পৌঁছে থাকেন তবে আপনি সেই অবস্থানে না পৌঁছা পর্যন্ত টিউটোরিয়ালটি চালিয়ে যান। আপনি একটি মিরর আইকন সন্ধান করে আপনার মানচিত্রে একটি ভ্যানিটি অ্যাটেলিয়ার সনাক্ত করতে পারেন৷ একবার ভিতরে, আপনার চেহারা বা পোশাক পরিবর্তন করার বিকল্পগুলি অ্যাক্সেস করতে NPC-এর সাথে যোগাযোগ করুন।

আরও পোশাকের বিকল্পগুলি আনলক করা

গেমের প্রাথমিক পর্যায়ে, আপনার পছন্দের জন্য অনেক পোশাক নাও থাকতে পারে। যাইহোক, আপনি যদি প্রি-অর্ডার বোনাসের জন্য প্রিমিয়াম সংস্করণটি কিনে থাকেন, তাহলে আপনি দ্রুত নিজেকে একটি ভয়ঙ্কর জলদস্যুতে রূপান্তরিত করতে পারেন। উপরন্তু, আপনি আপনার ইনফেমি লেভেল বাড়িয়ে, মিশন সম্পূর্ণ করে এবং দোকানের মাধ্যমে আইটেম ক্রয় করে অন্যান্য পোশাকের আইটেম উপার্জন করতে পারেন।

আপনার শৈলী পরিবর্তন

আপনি যদি ভবিষ্যতে আবার আপনার শৈলী পরিবর্তন করতে চান, তাহলে কেবল ভ্যানিটি অ্যাটেলিয়ারে ফিরে যান। এই পরিবর্তনগুলি করার জন্য আপনাকে সর্বদা সেন্ট অ্যানে যেতে হবে না, কারণ ভ্যানিটি অ্যাটেলিয়ারগুলি বিশ্বের বিভিন্ন স্থানে পাওয়া যেতে পারে এবং সর্বদা আয়না আইকন দ্বারা চিহ্নিত করা যেতে পারে।

উপসংহার

খুলি এবং হাড়ে আপনার কাপড় পরিবর্তন করা আপনার জলদস্যু চরিত্র কাস্টমাইজ করার একটি মজার এবং সহজ উপায়। ভ্যানিটি অ্যাটেলিয়ারে যান, আরও পোশাকের বিকল্প আনলক করুন এবং যখনই আপনি চান আপনার স্টাইল পরিবর্তন করুন। আপনার অভ্যন্তরীণ জলদস্যু আলিঙ্গন এবং শৈলী মধ্যে পাল সেট!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর