খবর

February 15, 2024

মাথার খুলি এবং হাড়গুলিতে আপনার ট্রেজার হান্টিং অপ্টিমাইজ করুন: মৃত্যুর মিশন পরে জীবন সম্পূর্ণ করুন এবং মূল্যবান পুরষ্কার অর্জন করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ট্রেজার হান্টিং হল জলদস্যু-থিমযুক্ত গেম স্কাল অ্যান্ড বোনসের একটি মূল উপাদান। লাইফ আফটার ডেথ মিশন একটি অনন্য অনুসন্ধান হিসাবে দাঁড়িয়েছে যার মধ্যে রয়েছে শান্তিপূর্ণ সমুদ্রের মানুষের কাছে মূল্যবান ধন সরবরাহ করা। এই নির্দেশিকাটিতে, আমরা আপনাকে মৃত্যুর পরে জীবন মিশন বাছাই এবং সম্পূর্ণ করার প্রক্রিয়ার মধ্য দিয়ে নিয়ে যাব।

মাথার খুলি এবং হাড়গুলিতে আপনার ট্রেজার হান্টিং অপ্টিমাইজ করুন: মৃত্যুর মিশন পরে জীবন সম্পূর্ণ করুন এবং মূল্যবান পুরষ্কার অর্জন করুন

মৃত্যুর পরে জীবন মিশন পিক আপ

লাইফ আফটার ডেথ মিশন শুরু করতে, আপনাকে ভেরোনা জলপ্রপাতের দিকে যেতে হবে। আপনি আগে সেখানে না থাকলে, আপনি একটি "অজানা" লেবেল সহ একটি বৃত্তে একটি প্রশ্ন চিহ্ন দেখতে পাবেন৷ ভেরোনা জলপ্রপাতের উদ্দেশ্যে যাত্রা করুন এবং এনপিসি খুঁজে পেতে নামুন যারা আপনাকে অনুসন্ধান দেবে। মিশনটি সফলভাবে সম্পন্ন করার জন্য একটি লেভেল ফোর জাহাজ থাকা বাঞ্ছনীয়।

লাইফ আফটার ডেথ মিশন সম্পূর্ণ করা

একবার আপনি মিশনটি গ্রহণ করলে, আপনি সি পিপল মার্চেন্টের কাছ থেকে একটি ট্রেজার ম্যাপ পাবেন। মানচিত্রটি সমাহিত ধনটির অবস্থান সম্পর্কে একটি ইঙ্গিত প্রদান করবে, যা প্রতিটি খেলোয়াড়ের জন্য অনন্য। ধ্বংসাবশেষে উপরে যাওয়ার পরিবর্তে, ফাঁড়ির প্রবেশপথে ফিরে যান এবং বাম দিকে মোড় নিন। আপনি শেষ পর্যন্ত পৌঁছনো পর্যন্ত পথ অনুসরণ করুন, যেখানে আপনি অবশিষ্টাংশ পাবেন। এলাকাটিকে লাল রঙে হাইলাইট করা হবে, এটি সহজে চিহ্নিত করা হবে।

দেহাবশেষ উদ্ধারের পর, চাল সংগ্রহ করতে সি পিপল মার্চেন্টে ফিরে যান। আপনার পরবর্তী গন্তব্য ল্যানিট্রা ফাঁড়ি, উত্তরে অবস্থিত। Toaka Gasy পেতে সমুদ্রের মানুষ হান্টমাস্টারের সাথে কথা বলুন।

সময় বাঁচাতে, কোয়েস্ট সক্রিয় করার আগে ল্যানিট্রা আবিষ্কার করার পরামর্শ দেওয়া হয়, যাতে আপনি সেখানে দ্রুত ভ্রমণ করতে পারেন। Lanitra থেকে, ফোর্ট লুই দ্রুত ভ্রমণ, সাগর মানুষের দক্ষিণ একটি ফাঁড়ি. ফোর্ট লুই-এ সমুদ্রের মানুষের কাছে দেহাবশেষ বিতরণ করুন।

অবশেষে, টেনিনা উপকূলে টেনিনা টাউনের দক্ষিণে যান। অনুসন্ধানটি সম্পূর্ণ করতে এবং আপনার পুরষ্কারগুলি পেতে অবস্থানের সাথে যোগাযোগ করুন।

এই পদক্ষেপগুলি অনুসরণ করে, আপনি সফলভাবে মাথার খুলি এবং হাড়ে মৃত্যুর পরে জীবন মিশন সম্পূর্ণ করবেন এবং মূল্যবান পুরষ্কার অর্জন করবেন। সুখী গুপ্তধন শিকার!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর