খবর

February 14, 2024

মাথার খুলি এবং হাড়গুলিতে ব্রিগ্যান্টাইন জাহাজের ব্লুপ্রিন্ট কীভাবে সন্ধান করবেন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

ভূমিকা

মাথার খুলি এবং হাড়গুলি অন্বেষণ করার জন্য বিভিন্ন অবস্থানে ভরা একটি গেম। আপনি যদি ব্রিগ্যান্টাইন শিপ ব্লুপ্রিন্টের সন্ধানে থাকেন তবে ধ্বংসপ্রাপ্ত বাতিঘরটি কোথায় পাবেন তা জানা গুরুত্বপূর্ণ।

মাথার খুলি এবং হাড়গুলিতে ব্রিগ্যান্টাইন জাহাজের ব্লুপ্রিন্ট কীভাবে সন্ধান করবেন

জাহাজ আনলক করা

খুলি এবং হাড়ের মধ্যে, সমস্ত জাহাজ অবিলম্বে পাওয়া যায় না। ব্রিগ্যান্টাইন সহ কিছু জাহাজ শুধুমাত্র প্রয়োজনীয় ব্লুপ্রিন্ট পুরষ্কার কিনে আনলক করা যেতে পারে।

ধ্বংসপ্রাপ্ত বাতিঘরটির অবস্থান

ব্রিগ্যান্টাইন শিপ ব্লুপ্রিন্ট পাওয়ার অবস্থান হিসাবে গেমের মধ্যে ক্লুগুলি আপনাকে ধ্বংসপ্রাপ্ত বাতিঘরের দিকে নির্দেশ করে। তবে নির্দিষ্ট কোনো নির্দেশনা দেওয়া হয়নি। ভাগ্যক্রমে, আমরা আপনাকে এটি খুঁজে পেতে সাহায্য করতে এখানে আছি।

ধ্বংসপ্রাপ্ত বাতিঘর

ধ্বংসপ্রাপ্ত বাতিঘর হল ইস্ট ইন্ডিজে নীলম সাগর এবং সেন্ডোনো প্রণালীর মাঝখানে অবস্থিত একটি আউটপোস্ট। এটি তেলোক পেঞ্জারাহের সরাসরি দক্ষিণে, এই অঞ্চলের প্রধান জলদস্যু কেন্দ্র।

সাবধানতার সাথে এগিয়ে যান

এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে ধ্বংসপ্রাপ্ত বাতিঘরের আশেপাশের এলাকা হুমকি এবং উচ্চ-স্তরের শত্রুতে ভরা। আপনি যদি খেলার প্রাথমিক পর্যায়ে থাকেন, তাহলে এই অঞ্চলটি এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়। আপনি যদি খুব কাছাকাছি যাত্রা করেন এবং সতর্কতা ছাড়াই আক্রমণ করতে পারেন তবে এলাকার জাহাজগুলি আপনাকে সন্দেহজনক হতে পারে।

ব্রিগেন্টাইন শিপ ব্লুপ্রিন্ট প্রাপ্ত করা

ধ্বংসপ্রাপ্ত বাতিঘরে, আপনি একজন দুর্নীতিবাজ ডিএমসি অফিসারের মুখোমুখি হবেন। আপনি যদি Cutthroat Infamy র্যাঙ্কের প্রয়োজনীয় স্তরে পৌঁছে থাকেন, তাহলে আপনি এই NPC থেকে Brigantine Ship Blueprint কিনতে পারেন। উপরন্তু, দুর্নীতিগ্রস্ত DMC অফিসার শালেই I, Demi-canon IV, এবং The Termites I-এর জন্য অস্ত্রের ব্লুপ্রিন্ট বিক্রি করে।

সীমিত অফার

দুর্নীতিগ্রস্ত ডিএমসি অফিসার ছাড়াও, ধ্বংসপ্রাপ্ত বাতিঘরের কাছে অফার করার মতো আর কিছু নেই। যাইহোক, একবার আপনি সেখানে প্রথমবার ডক করলে এটি একটি দ্রুত ভ্রমণ পয়েন্ট হিসাবে কাজ করে।

উপসংহার

সংক্ষেপে, আপনি যদি খুলি এবং হাড়গুলিতে ব্রিগ্যান্টাইন জাহাজের ব্লুপ্রিন্ট অনুসন্ধান করছেন, ইস্ট ইন্ডিজের ধ্বংসপ্রাপ্ত বাতিঘরের দিকে যান। এলাকার বিপদ সম্পর্কে সতর্ক থাকুন এবং নিশ্চিত করুন যে আপনার কাছে দুর্নীতিগ্রস্ত DMC অফিসারের কাছ থেকে নীলনকশা কেনার জন্য প্রয়োজনীয় Cutthroat Infamy র্যাঙ্ক আছে। শুভ নৌযান!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর