খবর

February 13, 2024

মাথার খুলি এবং হাড়ের মধ্যে ড্রাগনের পিছনের ফাঁড়ি আবিষ্কার করুন

Farhana Rahman
WriterFarhana RahmanWriter
ResearcherHaruki NakamuraResearcher

আপনি যদি এমন একটি ট্রেজার ম্যাপ দেখে থাকেন যা আপনাকে মাথার খুলি এবং হাড়ের ড্রাগনের পিছনে নিয়ে যায়, আপনি ভাবতে পারেন যে এই জায়গাটি ঠিক কোথায় অবস্থিত। সৌভাগ্যবশত, এটি আপনি ভাবতে পারেন তার চেয়ে কাছাকাছি। গেমটিতে ড্রাগনের পিছনে কীভাবে সন্ধান করবেন সে সম্পর্কে এখানে একটি গাইড রয়েছে।

মাথার খুলি এবং হাড়ের মধ্যে ড্রাগনের পিছনের ফাঁড়ি আবিষ্কার করুন

অবস্থান

ড্রাগনস ব্যাক হল চাঁদ অঞ্চলের দ্বীপপুঞ্জের উত্তর-পশ্চিম দ্বীপে অবস্থিত একটি আউটপোস্ট। সেন্ট-অ্যান থেকে এটিতে পৌঁছানোর জন্য, একটি উত্তর-পশ্চিম দিকে যাত্রা করুন, যতক্ষণ না আপনি আঙ্গায়া উপকূলে পৌঁছান ততক্ষণ বড় দ্বীপের মধ্য দিয়ে যান। সেখান থেকে, আপনি চাঁদের দ্বীপপুঞ্জে পৌঁছানো পর্যন্ত উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হন।

ফাঁড়ি আবিষ্কার

একবার আপনি চাঁদের দ্বীপপুঞ্জে পৌঁছে গেলে, আপনি এই অঞ্চলের বৃহত্তম দ্বীপের পূর্ব দিকে ড্রাগনের পিছনে দেখতে পাবেন। স্থানটিতে একটি অনাবিষ্কৃত প্রশ্ন চিহ্ন সন্ধান করুন, যেমনটি স্কাল এবং হাড়ের যে কোনো পয়েন্ট অফ ইন্টারেস্ট (POI) এর ক্ষেত্রে। মার্কারের কাছাকাছি যান এবং ফাঁড়িতে প্রবেশ করতে আপনার জাহাজ থেকে নেমে যান।

আগ্রহের জিনিস

আপনার মানচিত্রে নির্দেশিত গুপ্তধনের সন্ধান করা ছাড়াও, ড্রাগনের পিছনের ফাঁড়িতে আপনি নিযুক্ত করতে পারেন এমন আরও বেশ কয়েকটি ক্রিয়াকলাপ রয়েছে।

  • উংওয়ানা বণিক: আপনার জাহাজের কাছে, আপনি একজন উংওয়ানা বণিককে খুঁজে পাবেন যিনি ফায়ার লং গান I এবং বোম্বার্ড বোম ক্রেটের জন্য খাবার এবং ব্লুপ্রিন্ট বিক্রি করেন। অতিরিক্তভাবে, আপনি যদি অনুসন্ধান করতে আগ্রহী হন তবে তিনি উই সিক ওয়ারিয়র্স চুক্তি অফার করেন।
  • জলদস্যু শিবির: আপনি যেখান থেকে প্রথম দ্বীপে পা রেখেছিলেন সেখান থেকে বামে গেলে, আপনি একটি জলদস্যু শিবিরের মুখোমুখি হবেন। এখানে, একজন বিক্রেতা আপনার জাহাজ পুনরুদ্ধার করার জন্য বিভিন্ন প্রসাধনী আইটেম এবং সরবরাহ বিক্রি করে।
  • জলদস্যু বনফায়ার: অন্য দিকে, আপনি যদি ডানদিকে যান এবং দ্বীপের আরও গভীরে যান, আপনি একটি পাইরেটস বনফায়ার পাবেন। এই বনফায়ার ব্যবহার আপনাকে একটি শক্তি বৃদ্ধি প্রদান করবে.
  • ফারা ক্যাম্প: জলদস্যু বনফায়ারের বাইরে, একটি ফারা ক্যাম্প আছে। শিবিরের নেতার কাছে, আপনি ফারা-থিমযুক্ত ক্যাপ্টেন প্রসাধনী এবং জামাকাপড়, সেইসাথে আপনার জাহাজের জন্য অতিরিক্ত সরবরাহ কিনতে পারেন।

সমস্ত উপলব্ধ বিকল্পগুলি অন্বেষণ করে এবং এটির অফার করা অনন্য অভিজ্ঞতাগুলি উপভোগ করে ড্রাগনের পিছনের আউটপোস্টে আপনার ভ্রমণের সর্বাধিক সুবিধা নিতে ভুলবেন না!

About the author
Farhana Rahman
Farhana Rahman
About

বাংলাদেশে জন্মেছেন এবং বড় হয়েছেন ফারহানা, তারা তাদের অনলাইন ক্যাসিনোর জন্য উৎসাহ এবং তাদের অতুলনীয় বাংলা দ্বয়ে সামাঞ্জস্যপূর্ণ ভাবে যোগ দেয়।

Send email
More posts by Farhana Rahman
ThunderPick
বোনাস $2,000

সাম্প্রতিক খবর

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে
2024-04-25

TFT সেট 11-এর প্রথম EMEA গোল্ডেন স্প্যাটুলা কাপে 100 জনেরও বেশি খেলোয়াড় লড়াই করবে

খবর